Home খেলাধুলা নতুন চেহারার নিক্স বোস্টনের সর্বশেষ পতাকা উত্তোলনকে নষ্ট করতে চায়
খেলাধুলা

নতুন চেহারার নিক্স বোস্টনের সর্বশেষ পতাকা উত্তোলনকে নষ্ট করতে চায়

Share
Share

NBA: Preseason-Boston Celtics x Toronto Raptors15 অক্টোবর, 2024; টরন্টো, অন্টারিও, ক্যান; স্কোটিয়াব্যাঙ্ক অ্যারেনায় দ্বিতীয়ার্ধে বোস্টন সেল্টিকসের ফরোয়ার্ড জেসন টাটুম (০) টরন্টো র‌্যাপ্টরসের মুখোমুখি। বাধ্যতামূলক ক্রেডিট: কেভিন সোসা-ইমাগন ইমেজ

বোস্টন সেল্টিকস মঙ্গলবার 2024-25 মৌসুমে সফরকারী নিউ ইয়র্ক নিক্সের বিরুদ্ধে শুরু করার সময় ব্যাক-টু-ব্যাক NBA চ্যাম্পিয়নশিপের জন্য তাদের অনুসন্ধান শুরু করবে।

2023-24 চ্যাম্পিয়নশিপ ক্যাপচার করতে বোস্টন পাঁচটি খেলায় ডালাসকে হারিয়েছে। সেল্টিকরা 1967-68 এবং 1968-69 সাল থেকে একটানা শিরোপা জিতেনি।

“আমরা প্রতি বছর একটি চ্যাম্পিয়নশিপ জিততে চাই – এটাই লক্ষ্য, এটাই মান, এটাই প্রত্যাশা,” বোস্টনের কোচ জো মাজুল্লা বলেছেন। “শুধু কিছু আগে কাজ করার মানে এই নয় যে এটি আবার কাজ করবে। এটাই চ্যালেঞ্জ।”

Celtics গত বছরের দল থেকে তাদের শীর্ষ 11 স্কোরার ফিরিয়ে দেয়, যাদের নিয়মিত মৌসুমে NBA- সেরা 64-18 রেকর্ড ছিল এবং তারপরে ফ্র্যাঞ্চাইজির 18 তম চ্যাম্পিয়নশিপের পথে প্লে অফে 16-3 চলে গিয়েছিল।

নিক্স এক বছর আগে 50টি নিয়মিত-সিজন গেম জিতেছিল এবং ইস্টার্ন কনফারেন্সে দ্বিতীয় স্থান অর্জন করেছিল, কিন্তু কনফারেন্স সেমিফাইনালের গেম 7-এ ইন্ডিয়ানার কাছে হেরেছিল। নিউইয়র্ক 2000 সাল থেকে সম্মেলনের ফাইনালে পৌঁছায়নি এবং 1973 সাল থেকে এনবিএ চ্যাম্পিয়নশিপ জিতেনি।

অফ-সিজনে নিউইয়র্ক কিছু গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছিল, যার মধ্যে একটি ছিল ফরোয়ার্ড কার্ল-অ্যান্টনি টাউনসের বিনিময়ে মিনেসোটাতে জুলিয়াস র্যান্ডল এবং গার্ড ডোন্টে ডিভিনসেঞ্জোকে পাঠানো। নিউইয়র্ক ব্রুকলিন নেটস থেকে মিকাল ব্রিজও অর্জন করেছে।

“আমরা কেবল একটি দল নিয়ে চিন্তা করতে পারি না,” টাউনস বলেছিল। “আমাদের পুরো ইস্টার্ন কনফারেন্সের যত্ন নেওয়া দরকার। আমরা যা করতে চাই এবং শহরটি আমাদের কী করতে চায় তা সম্পন্ন করার জন্য, আমাদের এমন একটি দল হতে হবে যা কেবল বোস্টনকে হারায় না, তবে পূর্বের প্রতিটি দলকে পরাজিত করার উপায় খুঁজে বের করে। “

ব্রিজস নিক্সের ব্যাককোর্টে জালেন ব্রুনসনের সাথে যোগ দেবে। Brunson গত মৌসুমে MVP ভোটিংয়ে পঞ্চম স্থানে ছিলেন, যখন তিনি তার প্রথম অল-স্টার মৌসুমে প্রতি গেমে গড়ে 28.7 পয়েন্ট করেছিলেন।

বোস্টনের নেতৃত্বে রয়েছে পাঁচবারের অল-স্টার জেসন টাটুম, যিনি গত মৌসুমে 74টি খেলায় 26.9 পয়েন্ট, 8.1 রিবাউন্ড এবং 4.9 অ্যাসিস্ট করেছেন।

নিউইয়র্ক কেন্দ্র মূল্যবান আচিউওয়া বাম হাতের স্ট্রেনের কারণে মঙ্গলবার পাওয়া যাবে না। দল ঘোষণা করেছে যে তাকে দুই থেকে চার সপ্তাহের মধ্যে পুনরায় মূল্যায়ন করা হবে। শুক্রবার ওয়াশিংটনের বিপক্ষে প্রিসিজন ম্যাচে চোট পান আচিউয়া।

নিউইয়র্কও কেন্দ্রবিহীন থাকবেন মিচেল রবিনসন, যিনি গত বছর দু’টি গোড়ালির অস্ত্রোপচার থেকে সুস্থ হয়ে উঠছেন। ইএসপিএন অনুসারে, রবিনসন জানুয়ারী পর্যন্ত পাওয়া যাবে না।

বস্টন সেন্টার ক্রিস্ট্যাপস পোরজিঙ্গিস জুনের শেষের দিকে তার বাম পায়ে অস্ত্রোপচার করিয়েছিলেন এবং আশা করা হচ্ছে মৌসুমের অন্তত প্রথম দুই মাস তিনি মিস করবেন। সেল্টিকরা গত মৌসুমে লাইনআপে পোরজিঙ্গিসকে ছাড়াই 21-4-এ গিয়েছিল, যখন তিনি 57টি খেলায় 20.1 পয়েন্ট গড়েছিলেন। তিনি নিক্সের সাথে তার প্রথম তিনটি এনবিএ মরসুম কাটিয়েছেন।

“আমাদের কি দারুণ প্রতিভা আছে? হ্যাঁ,” বললেন মাজজুল্লা। “আমাদের কি দুর্দান্ত খেলোয়াড় আছে? হ্যাঁ। আমাদের কি একটি দুর্দান্ত ভিত্তি আছে? হ্যাঁ। এই 24-25 টি দলটি কি ইতিমধ্যেই দুর্দান্ত? না, কারণ আমরা একটি খেলায় ছিলাম না। এটি সময় নেয় এবং প্রতিটি সিজন আলাদা এবং আপনাকে ধরে নিচ্ছি হবে…আমরা আগে কি বলেছি এটা করার মানে এই না যে এটা এখন কাজ করবে।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

এনডব্লিউএসএল সারাংশ: গথাম প্রাইডকে হারান এবং 7-এ অপরাজিত থাকেন

20 অক্টোবর, 2024; হ্যারিসন, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এনজে/এনওয়াই গথাম এফসি ফরোয়ার্ড এলা স্টিভেনস (13) রেড বুল এরেনায় অরল্যান্ডো প্রাইডের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে গোল...

Related Articles

ব্রনি জেমসের লস অ্যাঞ্জেলেস লেকার্সের অভিষেক দিয়ে শেষ করা যাক

নিউ ইয়র্ক নিক্সের সাথে তাদের সিজন-ওপেনিং মিটিংয়ের আগে বোস্টন সেল্টিকস তাদের 18...

কিভাবে নিউ ইয়র্ক ইয়াঙ্কিস 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

লস অ্যাঞ্জেলেস ডজার্স-নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ ওয়ার্ল্ড সিরিজ হল বেসবল টাইটানদের সবচেয়ে বড়...

রিপোর্ট: নাগেটস অ্যারন গর্ডনকে 4-বছর, $133M এক্সটেনশন দেয়

15 অক্টোবর, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; বল অ্যারেনায় ওকলাহোমা সিটি থান্ডারের...

লামার জ্যাকসনের 5-TD প্রচেষ্টা র্যাভেনকে Bucs-কে অতিক্রম করে

21 অক্টোবর, 2024; টাম্পা, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; রেমন্ড জেমস স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে...