Home খেলাধুলা আলাবামা পরবর্তী মিজোর সাথে ‘আবেগগত শৃঙ্খলার’ উপর দৃষ্টি নিবদ্ধ করে
খেলাধুলা

আলাবামা পরবর্তী মিজোর সাথে ‘আবেগগত শৃঙ্খলার’ উপর দৃষ্টি নিবদ্ধ করে

Share
Share

বিতরণ: নক্সভিল নিউজ-সেন্টিনেলশনিবার, 19 অক্টোবর, 2024, নক্সভিলে টেনেসির বিরুদ্ধে NCAA কলেজ ফুটবল খেলা চলাকালীন আলাবামা ফুটবল কোচ ক্যালেন ডিবোয়ার। দশ.

ভুল, জরিমানা এবং দুর্বল মৃত্যুদন্ড আলাবামাকে এসইসি জেতা এবং হারার মধ্যে সূক্ষ্ম লাইনের ভুল দিকে ফেলেছে।

এটি প্রথম-বর্ষের কোচ ক্যালেন ডিবোয়ারের মতামত, যিনি সোমবার বলেছিলেন যে দলটি টেনেসির কাছে হারের পরে “মহান হতে চায়” এমন একটি দল হিসাবে প্রতিক্রিয়া জানাচ্ছে।

“এখন দুটি হার এবং একটি দল হিসাবে সম্পূর্ণ খেলা খুঁজে বের করার চেষ্টা,” DeBoer বলেন. “পুরো মৌসুমে এমন কিছু মুহূর্ত ছিল যেখানে আমরা খুব পরিপূরক খেলেছি। যখন পরাজয় ঘটে, তখন সেই জিনিসগুলি আরও প্রসারিত হয়। আপনি অবশ্যই এটিকে আরও বেশি করে দেখেন। আপনাকে একটি দল হিসাবে আরও ভাল খেলতে হবে। দুর্দান্ত দলগুলি তাই করে।”

ডিবোয়ার বলেছেন যে খেলার দিনের বাইরে সচেতনতা এবং তীব্রতা ক্রিমসন টাইডে তার বার্তার অংশ কারণ আলাবামা মিসৌরি (6-1) হোস্ট করার জন্য প্রস্তুত। তিনি বলেছিলেন যে দলটি এই সপ্তাহে একটি সম্মিলিত “সমাধান-ভিত্তিক” পদ্ধতি গ্রহণ করছে। কোচরা বলেছেন যে তারা খেলোয়াড়দের উপর জোর দেবেন যে এটি কতটা গুরুত্বপূর্ণ যে অন্য লোকের চিন্তাভাবনা তাদের নিজস্ব হয়ে উঠতে না দেওয়া।

“সমস্ত দিকগুলিতে আরও মানসিকভাবে সুশৃঙ্খল,” ডিবোয়ার বলেছিলেন।

কোয়ার্টারব্যাক জালেন মিলরো জনসাধারণের সমালোচনার লক্ষ্যবস্তু হয়ে চলেছেন। তার চারটি বাধা রয়েছে, দুটি টেনেসিতে এবং দুটি দক্ষিণ ক্যারোলিনায় ঘনিষ্ঠ জয়ে, এবং শেষ দুটি ম্যাচ মিলিয়ে সাতবার বরখাস্ত হয়েছে। তিনি 2023 সালে মোট ছয়টি বাধা দিয়েছেন।

একটি নতুন আক্রমণাত্মক স্কিমে প্রত্যাশিত শেখার বক্ররেখার সাথে কোয়ার্টারব্যাক অবস্থান সম্পর্কে জিজ্ঞাসা করা হলে ডিবোয়ার বলেছিলেন যে মিলরো “আমরা তাকে যা কিছু জিজ্ঞাসা করেছি তাতে আরামদায়ক”।

“আমাদের তাকে আরও একটু সাহায্য করতে হবে,” ডিবোয়ার বলেছিলেন।

মিসৌরি 2023 মৌসুমের শুরু থেকে 17-3-এ আছে কিন্তু মিলরোর মুখোমুখি হয়নি।

আলাবামার আক্রমণাত্মক সমন্বয়কারী নিক শেরিডান বলেছেন মিলরোর কর্মক্ষমতা এবং আত্মবিশ্বাস নিয়ে উদ্বেগ অভ্যন্তরীণভাবে আলোচনা করা হচ্ছে না।

শেরিডান বলেন, “জ্যালেন একজন অত্যন্ত আত্মবিশ্বাসী খেলোয়াড়। এটা নিয়ে আমার কোনো উদ্বেগ নেই। তার প্রস্তুতি তার জন্য সেই আত্মবিশ্বাস তৈরি করে।”

ডিবোয়ার বলেছেন যে রোস্টারে থাকা প্রায় প্রত্যেকেই কোনও না কোনও ধরণের গৌণ বাম্প এবং ক্ষত নিয়ে কাজ করছেন। তিনি বলেছেন মিলরো আলাদা নয়, তবে অবশ্যই এই সপ্তাহে আলাবামার হয়ে মাঠে নামবেন।

ঘনিষ্ঠ খেলা এবং পরাজয়ে, বলের এক দিক বা দলের একটি অংশ অন্যদের তুলনায় দুর্বল হয়েছে। ডিফেন্সিভ কো-অর্ডিনেটর কেন ওম্যাক বলেন, টেনেসির হারের মতো ইন-গেম এবং পোস্ট-গেম প্রতিকূলতার সুবিধা নিয়ে ক্রিমসন টাইড কাছাকাছি যেতে পারে।

“এটা গোপন সস, তাই না? আমরা ফুটবল খেলব কিভাবে?” Wommack বলেন. “কোন অজুহাত নেই, ঠিক আছে। ডিফল্টটাই ডিফল্ট। এগুলি এমন কিছু ক্রমবর্ধমান যন্ত্রণা যা আমরা মোকাবেলা করতে যাচ্ছি এবং ফুটবল দল হিসেবে আমাদের কাটিয়ে উঠতে হবে।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

এনডব্লিউএসএল সারাংশ: গথাম প্রাইডকে হারান এবং 7-এ অপরাজিত থাকেন

20 অক্টোবর, 2024; হ্যারিসন, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এনজে/এনওয়াই গথাম এফসি ফরোয়ার্ড এলা স্টিভেনস (13) রেড বুল এরেনায় অরল্যান্ডো প্রাইডের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে গোল...

Related Articles

ব্রনি জেমসের লস অ্যাঞ্জেলেস লেকার্সের অভিষেক দিয়ে শেষ করা যাক

নিউ ইয়র্ক নিক্সের সাথে তাদের সিজন-ওপেনিং মিটিংয়ের আগে বোস্টন সেল্টিকস তাদের 18...

কিভাবে নিউ ইয়র্ক ইয়াঙ্কিস 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

লস অ্যাঞ্জেলেস ডজার্স-নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ ওয়ার্ল্ড সিরিজ হল বেসবল টাইটানদের সবচেয়ে বড়...

রিপোর্ট: নাগেটস অ্যারন গর্ডনকে 4-বছর, $133M এক্সটেনশন দেয়

15 অক্টোবর, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; বল অ্যারেনায় ওকলাহোমা সিটি থান্ডারের...

লামার জ্যাকসনের 5-TD প্রচেষ্টা র্যাভেনকে Bucs-কে অতিক্রম করে

21 অক্টোবর, 2024; টাম্পা, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; রেমন্ড জেমস স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে...