Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার: প্রতারক অ্যাবিগেলের পরিচয় প্রকাশ!
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার: প্রতারক অ্যাবিগেলের পরিচয় প্রকাশ!

Share
Share

আমাদের জীবনের দিনগুলো 2 সপ্তাহের স্পয়লাররা জাল প্রকাশ করে অ্যাবিগেল ডেভরাক্স উদ্ভাসিত হয় এছাড়াও, চাদ ডিমেরা আবিষ্কার করেন যে তার “বাগদত্তা” হলেন ক্যাথরিনা গ্রিন। তিনি কি কনস্ট্যান্টিন মেলিউনিসের দীর্ঘ-হারানো কন্যা? তদুপরি, নবদম্পতি টুকরোগুলো তুলে নেয় এবং সেখান থেকে কী করবে তা ঠিক করে। ইতিমধ্যে, ফিলিপ কিরিয়াকিস কিরিয়াকিস পরিবারে তার জায়গা দাবি করতে সালেমে ফিরে আসেন। তিনি কি টাইটান ইন্ডাস্ট্রিজের হয়ে লড়বেন? সূত্র জানায়, টাইটানের বোর্ডরুমে ভিড় বাড়ছে। অবশেষে, চটকদার ন্যান্সি ওয়েসলি চান তার মেয়ে জয় ওয়েসলি সফল হোক। যাইহোক, তিনি এনবিসি পিকক এক্সক্লুসিভের 60 তম সিজনে 21 অক্টোবর থেকে 1 নভেম্বর, 2024 এর সপ্তাহে সালেমের ছেলেদের সাথে তরুণীর পাঠক্রম বহির্ভূত কার্যকলাপ নিয়ে উদ্বিগ্ন।

আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহের জন্য স্পয়লার: জাল অ্যাবিগেল ডেভরাক্সের গল্প প্রকাশিত

DOOL সপ্তাহ 2 স্পয়লাররা রিপোর্ট করেছে যে নকল অ্যাবিগেল ডেভরাক্স (অ্যানালিন ম্যাককর্ড) ক্যাথরিনা “ক্যাট” গ্রিনের নাম। সাম্প্রতিক এপিসোডগুলি স্টিভ জনসন (স্টিফেন নিকোলস) তার ভাইকে চাদ ডিমেরা (বিলি ফ্লিন) হত্যা করা থেকে বিরত করার জন্য রেস করছে। প্যাচ তার নকল ভাগ্নি, অ্যাবিগেলকে মোকাবেলা করে এবং চাদকে বলে যে সে কি জানে।

পরবর্তীআমাদের জীবনের দিনগুলো 2 সপ্তাহের জন্য স্পয়লাররা টিজ করে যে অ্যাবিগেল ডেভরাক্সের ভূমিকায় প্রতারণার কাজ শেষ। কন আর্টিস্টকে বলা হয় ক্যাট গ্রিন, এবং সে এবং তার ভাই ডাঃ মার্ক গ্রিন (জোনা রবিনসন), ক্লাইড ওয়েস্টন (জেমস রিড) এর জন্য কাজ করে। ধূর্ত বন্দী তাদের মাকে হুমকি দেয়। নকল অ্যাবিগেল/বিড়ালের বিধবাকে প্রতারণা করা ছাড়া আর কোনো উপায় ছিল না।

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: অ্যাবিগেল ডেভরাক্স ডিমেরা (অ্যানালিন ম্যাককর্ড) - চাদ ডিমেরা (বিলি ফ্লিন)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: অ্যাবিগেল ডেভরাক্স ডিমেরা (অ্যানালিন ম্যাককর্ড) - চাদ ডিমেরা (বিলি ফ্লিন)
ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: অ্যাবিগেল ডেভরাক্স – ক্যাট গ্রিন – চাদ ডিমেরা | ময়ূর

আগামী সপ্তাহে DOOL, ভক্তরা কীভাবে এই মহিলা অ্যাবিগেল ডেভরাক্স খেলার সিদ্ধান্ত নিয়েছে সে সম্পর্কে আরও জানুন। উপরন্তু, দর্শক এটা শিখে অ্যাবিগেল/বিড়াল কনম্যানের মৃত কন্যা হতে পারে কনস্ট্যান্টিন মেলিউনিস (জন ক্যাপেলোস)। তিনি সর্বদা বজায় রেখেছেন যে জন ব্ল্যাক (ড্রেক হোগেস্টিন) ঠান্ডা রক্তে তার মেয়েকে হত্যা করেছে। শীঘ্রই খুঁজে বের করুন এই নকল অ্যাবিগেল/বিড়ালটি তার প্রতারণা সম্পর্কে কী বলে।

দিন 2 সপ্তাহ স্পয়লার: ফিলিপ কিরিয়াকিস বাড়ি ফিরেছে

আমাদের জীবনের দিনগুলো সপ্তাহ 2 স্পয়লার প্রকাশ করে যে ফিলিপ কিরিয়াকিস (জন-পল ল্যাভয়েসিয়ার) এই শরতে সালেমে ফিরে আসেন। সে তার প্রথম প্রেম ক্লো লেন (নাদিয়া বজর্লিন) এর সাথে জীবন গড়ার চেষ্টা করছে। তবে, টাইটান ইন্ডাস্ট্রিজের সর্বশেষ মোড় তাকে তার নিজ শহরে ফিরিয়ে আনতে পারে। তদুপরি, তিনি তার প্রয়াত পিতার ইচ্ছার প্রতিদ্বন্দ্বিতা করতে চাইতে পারেন।

এছাড়াও, তার নতুন ভাই জেন্ডার কুক কিরিয়াকিস (পল টেলফার) ক্রিস্টেন ডিমেরা (স্টেসি হাইডুক) দিতে চাইতে পারেন। টাইটান ইন্ডাস্ট্রিজের নিয়ন্ত্রণ একটি মেডিকেল সিরামের বিনিময়ে। এই ওষুধটি তার স্ত্রীর মেরুদণ্ডের আঘাত নিরাময় করতে পারে। যাইহোক, ডাঃ রল্ফ (রিচার্ড ওয়ার্টন) এবং তার চিকিৎসা অলৌকিকতার একটি মূল্য দিতে হবে। DOOL.

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: ফিলিপ কিরিয়াকিস (জন-পল ল্যাভয়েসিয়ার)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: ফিলিপ কিরিয়াকিস (জন-পল ল্যাভয়েসিয়ার)
ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: ফিলিপ কিরিয়াকিস | ময়ূর

আমাদের জীবনের দিনগুলো 2 সপ্তাহের জন্য স্পয়লারগুলি ইঙ্গিত দেয় যে ফিলিপ যে কেউ দায়িত্বে আছেন তার শীর্ষস্থানটি নিতে চাইতে পারেন। Xander কোম্পানিটি ক্রিস্টেনের কাছে হস্তান্তর করুক বা না করুক, ফিলিপ এখন তার প্রয়াত বাবার বহুজাতিক কোম্পানি চালাতে চাইতে পারে। জানতে সাথেই থাকুন।

DOOL 2 সপ্তাহের স্পয়লার: ন্যান্সি জয়ের ক্রিয়াকলাপ সম্পর্কে আশ্চর্য

আমাদের জীবনের দিনগুলো 2 সপ্তাহের স্পয়লার দেখান ন্যান্সি ওয়েসলি (পত্রিকা ডার্বো) তার মেয়ে জয় ওয়েসলি (অ্যালেক্সআন হপকিন্স) নিয়ে চিন্তিত। তরুণ অভিনেত্রী জনি ডিমেরার (কারসন বোটম্যান) সাথে হুক আপ করেন। তবে শ্যামাঙ্গীর সুন্দরী মাথাটা আর কে ঘুরবে? ন্যান্সি তার উত্তেজিত মেয়ের সাথে তার হাত ভরে থাকতে পারে।

জয়ের নজর কেড়েছে আর কে? DOOL? ময়ূরের ফেনাতে 21 অক্টোবর থেকে 1 নভেম্বর, 2024 এর সপ্তাহগুলি আবিষ্কার করুন। এছাড়াও, ফিলিপ কিরিয়াকিস বাড়িতে কী মেস পাবেন? বছর শেষ হওয়ার আগেই টাইটান ইন্ডাস্ট্রিজের নিয়ন্ত্রণ নিতে পারেন তিনি। অবশেষে, অ্যাবিগেল ডেভরাক্স/ক্যাট গ্রিনের বলার জন্য তার নিজস্ব দুঃখের গল্প রয়েছে। তিনি কি সত্যিই কনস্ট্যান্টিনের “মৃত” কন্যা?

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন আমাদের জীবনের দিনগুলো স্পয়লার এবং সংবাদ প্রকাশ।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

এনডব্লিউএসএল সারাংশ: গথাম প্রাইডকে হারান এবং 7-এ অপরাজিত থাকেন

20 অক্টোবর, 2024; হ্যারিসন, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এনজে/এনওয়াই গথাম এফসি ফরোয়ার্ড এলা স্টিভেনস (13) রেড বুল এরেনায় অরল্যান্ডো প্রাইডের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে গোল...

Related Articles

বোনের স্ত্রী: ক্রিস্টিন ডেভিডের অপমানজনক শব্দ থেকে পুনরুদ্ধার করেছেন

বোন স্ত্রী আমি খুব গর্বিত ছিল ক্রিস্টিনা ব্রাউন আপনার এখনকার স্বামীর সাথে...

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে Source...

বিখ্যাত বডি বিল্ডার জেফ নিপার্ডকে ভিডিওতে ধরা মাইক ভ্যান উইক আক্রমণ করেছেন

ভিডিও সামগ্রী চালান বডি বিল্ডিং তারকা জেফ নিপার্ড এই সপ্তাহে কানাডার একটি...

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: চ্যানেল এবং জনি – সামনে ডিভোর্স?

আমাদের জীবনের দিনগুলো spoilers যে রিপোর্ট চ্যানেল ডুপ্রি এবং জনি ডিমেরা পাথুরে...