Home খেলাধুলা সুপার বোল রিম্যাচে চীফরা 49ersকে পরাজিত করেছে
খেলাধুলা

সুপার বোল রিম্যাচে চীফরা 49ersকে পরাজিত করেছে

Share
Share

NFL: কানসাস সিটি চিফ বনাম সান ফ্রান্সিসকো 49ers20 অক্টোবর, 2024; সান্তা ক্লারা, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; কানসাস সিটি চিফস কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমস (15) লেভির স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে সান ফ্রান্সিসকো 49ers-এর বিরুদ্ধে একটি পাস ছুড়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ক্যারি এডমন্ডসন-ইমাগন ইমেজ

কারিম হান্ট রবিবার প্রথমার্ধের দুটি টাচডাউনের জন্য ছুটে যান কারণ কানসাস সিটি চিফস এনএফএল-এর একমাত্র অপরাজিত দল হয়ে ওঠে, ক্যালিফোর্নিয়ার সান্তা ক্লারায় সান ফ্রান্সিসকো 49ers-এর বিরুদ্ধে সুপার বোলের রিম্যাচে 28-18 জয়ে গত মৌসুমে

প্যাট্রিক মাহোমস কানসাস সিটির (6-0) জন্য দুটি বাধা সহ 154 ইয়ার্ডের জন্য 27টির মধ্যে 16টি পাস সম্পূর্ণ করেছেন কিন্তু চতুর্থ ত্রৈমাসিকে একটি গুরুত্বপূর্ণ টাচডাউন স্কোর করতে ক্যারিয়ার-উচ্চ 33-গজ রান পরিচালনা করেছেন। চিফস সান ফ্রান্সিসকোকে 184-101 স্কোর করেছে এবং 35 মিনিটেরও বেশি সময় ধরে বলের দখলে ছিল কারণ তারা গত মৌসুমের সুপার বোলের একটি রিম্যাচ জিতেছিল, কানসাস সিটি জিতেছিল।

ব্রক পার্ডি 212 ইয়ার্ডের জন্য 31টির মধ্যে 17টি পাসে সংযুক্ত ছিল, কিন্তু তিনটি বাধা ছুঁড়েছে, তাদের মধ্যে দুটি দ্বিতীয়ার্ধে সম্ভাব্য স্কোরিং ড্রাইভ শেষ করেছে। 49ers (3-4) খেলার শেষের দিকে তিনটি আক্রমণাত্মক স্টার্টার অনুপস্থিত ছিল। ওয়াইড রিসিভার ডিবো স্যামুয়েল (অসুস্থতা) এবং ব্র্যান্ডন আইয়ুক (হাঁটু) হাফটাইমের আগে চলে যায় এবং ট্রেন্ট উইলিয়ামসকে ঘুষি মারার জন্য চতুর্থ কোয়ার্টারে দেরীতে বের করে দেওয়া হয়।

সান ফ্রান্সিসকো তৃতীয় ত্রৈমাসিকে 10:29 বাকি থাকতে 14-12 এ পরিণত করে যখন পার্ডি তার দুটি ওয়ান ইয়ার্ড টাচডাউনের প্রথমটির জন্য দৌড়েছিল, কিন্তু 49ers দুই-পয়েন্ট রূপান্তর করতে অক্ষম ছিল। তিনি একটি সম্ভাব্য এগিয়ে যাওয়ার স্কোরের দিকে হাঁটছিলেন যখন 21-গজ লাইনে ক্রিস রোল্যান্ড-ওয়ালেস পার্ডিকে তুলে নিয়েছিলেন।

তারপরে কানসাস সিটি 13-প্লে, 79-গজ ড্রাইভে গিয়েছিল যা প্রায় সাত মিনিট স্থায়ী হয়েছিল। মাহোমেসের বড় রান 4-এ প্রথম এবং গোল করেন এবং তিনি 14:13 খেলা বাকি থাকতে 1 থেকে চতুর্থ নিচে স্কোর করেন।

Purdy এর তৃতীয় বাধা পরে, প্রধানগণ 6:20 এ 80 ইয়ার্ড মার্চ করে ফলাফল সিল করে দেন। মেকোল হার্ডম্যান 28-12-এর অদম্য লিডের জন্য 3:09 বাকি থাকতে জেট সুইপে 18-গজের টাচডাউন রান প্রদান করেন।

পার্ডি 1:08 চিহ্নে তার দ্বিতীয় 1-গজ স্কোর যোগ করেন, কিন্তু 49ers দুই-পয়েন্ট রূপান্তর করতে বা অনসাইড কিক পুনরুদ্ধার করতে পারেনি, ফলাফল সিল করে।

কানসাস সিটি 14-6 হাফটাইম লিড নিয়েছিল যখন হান্ট, যিনি 22 ক্যারিতে 78 ইয়ার্ড নিয়ে শেষ করেছিলেন, দ্বিতীয় কোয়ার্টারে 1 এবং 6 ইয়ার্ডে রান করেছিলেন।

অ্যান্ডার্স কার্লসন সান ফ্রান্সিসকোর হয়ে 55 এবং 24 গজের ফিল্ড গোল করেছিলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

এনডব্লিউএসএল সারাংশ: গথাম প্রাইডকে হারান এবং 7-এ অপরাজিত থাকেন

20 অক্টোবর, 2024; হ্যারিসন, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এনজে/এনওয়াই গথাম এফসি ফরোয়ার্ড এলা স্টিভেনস (13) রেড বুল এরেনায় অরল্যান্ডো প্রাইডের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে গোল...

Related Articles

ব্রনি জেমসের লস অ্যাঞ্জেলেস লেকার্সের অভিষেক দিয়ে শেষ করা যাক

নিউ ইয়র্ক নিক্সের সাথে তাদের সিজন-ওপেনিং মিটিংয়ের আগে বোস্টন সেল্টিকস তাদের 18...

কিভাবে নিউ ইয়র্ক ইয়াঙ্কিস 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

লস অ্যাঞ্জেলেস ডজার্স-নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ ওয়ার্ল্ড সিরিজ হল বেসবল টাইটানদের সবচেয়ে বড়...

রিপোর্ট: নাগেটস অ্যারন গর্ডনকে 4-বছর, $133M এক্সটেনশন দেয়

15 অক্টোবর, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; বল অ্যারেনায় ওকলাহোমা সিটি থান্ডারের...

লামার জ্যাকসনের 5-TD প্রচেষ্টা র্যাভেনকে Bucs-কে অতিক্রম করে

21 অক্টোবর, 2024; টাম্পা, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; রেমন্ড জেমস স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে...