Home বিনোদন ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস কমিংস অ্যান্ড গোয়িংস: এলেনা ডসন রিটার্নস
বিনোদন

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস কমিংস অ্যান্ড গোয়িংস: এলেনা ডসন রিটার্নস

Share
Share

তরুণ এবং অস্থির আসা-যাওয়া নিশ্চিত করে এলেনা ডসন শীঘ্রই ফিরে আসে এবং তার উপস্থিতি কিছু লোকের জন্য জিনিসগুলিকে নাড়া দিতে পারে।

উপরন্তু, একটি উত্তরাধিকার চরিত্র এবং খলনায়ক ছেড়ে যেতে পারে Y&R সংক্ষিপ্ত CBS দিনের নাটকের জন্য সর্বশেষ কাস্টিং আপডেটগুলি দেখুন।

ইয়াং এবং দ্য রেস্টলেস আগমন এবং গমন: এলেনা ডসন পুনরুত্থিত

সংক্ষিপ্ত, এলেনা ডসন আবার পর্দায় আসবেন তরুণ এবং অস্থির. চরিত্রটি বেশ কিছুদিন ধরে পর্দার বাইরে। শেষবার যখন আমরা এলেনাকে দেখেছিলাম, তখন তার প্রতারক প্রেমিক নেট হেস্টিংসের দ্বারা তার হৃদয় ভেঙে গিয়েছিল।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস কমিংস অ্যান্ড গোয়িংস: এলেনা ডসন (ব্রিটনি সারপি)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস কমিংস অ্যান্ড গোয়িংস: এলেনা ডসন (ব্রিটনি সারপি)
Y&R | সিবিএস

তার তৎকালীন বস ভিক্টোরিয়া নিউম্যানের সাথে তার সম্পর্ক ছিল। অবশ্যই, এলেনা ডসন তার সম্পর্কের ইতি টানলেন. নেট এবং ভিকি কিছুক্ষণের জন্য রোম্যান্সের চেষ্টা করেছিল, কিন্তু এটি ব্যর্থ হয়েছিল। এখন, Nate অড্রা চার্লসের প্রেমে পড়েছেন।

যাইহোক, তাদের এখনও একটি গুরুতর প্রতিশ্রুতি নেই তরুণ এবং অস্থির. তাই যখন এলেনা ব্যাক আপ দেখায়, এটি নেটকে বিভ্রান্ত করতে পারে এবং সে সিদ্ধান্ত নিতে পারে যে সে তাকে ফিরিয়ে আনার চেষ্টা করতে চায়।

অবশ্যই, এটা সন্দেহজনক যে তিনি তাকে আরেকটি সুযোগ দেওয়ার কথা বিবেচনা করবেন। কিন্তু যদি তিনি তাকে অনুসরণ করেন, তাহলে এটি সম্ভবত অড্রার সাথে জিনিসগুলিকে নষ্ট করে দেবে এবং এলেনা কিছুটা কর্মময় বিচার পেতে পারে।

Y&R কাস্টিং আপডেট: শ্যারন নিউম্যান কি শীঘ্রই আসছে?

যখন এলেনা ডসন (ব্রিটনি সার্পি) ফিরে এসেছেন, শ্যারন নিউম্যান (শ্যারন কেস) শীঘ্রই চলে যেতে পারে। শ্যারন কিছু সময়ের জন্য নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে কারণ তার মানসিক স্বাস্থ্য ক্রমাগত অবনতি হচ্ছে।

অতঃপর সে খুন হওয়ার পর সে পয়েন্ট অফ নো রিটার্নে পৌঁছে যায় হেদার স্টিভেনস (Vail Bloom)। এখন, সে ফ্রেমিংয়ের মাধ্যমে জিনিসগুলিকে আরও খারাপ করে তুলছে ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াডেই) তার মৃত্যুর জন্য।

শ্যারন নিউম্যান ধরা পড়লে তাকে জেল বা কারাগারে দীর্ঘ সময়ের মুখোমুখি হতে হবে। ফেয়ারভিউ। অথবা হয়ত উভয়. যেভাবেই হোক, শ্যারন নিউম্যানের ভালো সুযোগ আছে চলে যেতে পারে তরুণ এবং অস্থির সংক্ষিপ্ত

সম্ভবত, স্থায়ীভাবে নয়। কিন্তু, অভিনেত্রী একটি দীর্ঘ বিরতি নিতে পারে যখন শ্যারন উন্নতি করে এবং তার অপরাধের জন্য অর্থ প্রদান করে। এবং যদি শ্যারন চলে যায়, তবে তার অন্য খারাপ ব্যক্তিত্ব তার সাথে চলে যাবে।

ইয়াং এবং দ্য রেস্টলেস কাস্টিং নিউজ: ক্যামেরন কার্স্টেন তার প্রস্থানে?

শ্যারন শীঘ্রই চলে গেলে, বিপথগামী ক্যামেরন কার্স্টেন (লিন্ডেন অ্যাশবি) তার ঠিক পিছনে থাকবে। সর্বোপরি, ক্যামেরন শ্যারনের কল্পনার একটি চিত্র মাত্র। তিনি আপনার গাঢ় আবেগের একটি প্রতিনিধিত্ব.

তাই যদি শ্যারন আশেপাশে না থাকে তরুণ এবং অস্থিরতিনি সম্ভবত হবে না. উপরন্তু, অ্যাশলে অ্যাবট (আইলিন ডেভিডসন) তার মেয়ের জন্য ফিরে আসা উচিত, অ্যাবি নিউম্যান(মেলিসা অর্ডওয়ে) এর বিবাহ।

Y&R এটা এখন বন্য এবং অপ্রত্যাশিত. CBS সাবানে Elena Dawson এবং আপনার অন্যান্য সব পছন্দের জন্য কী আছে তা দেখতে প্রতিদিন টিউন করুন।

সব খবর পাবেন তরুণ এবং অস্থির স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

এনডব্লিউএসএল সারাংশ: গথাম প্রাইডকে হারান এবং 7-এ অপরাজিত থাকেন

20 অক্টোবর, 2024; হ্যারিসন, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এনজে/এনওয়াই গথাম এফসি ফরোয়ার্ড এলা স্টিভেনস (13) রেড বুল এরেনায় অরল্যান্ডো প্রাইডের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে গোল...

Related Articles

বোনের স্ত্রী: ক্রিস্টিন ডেভিডের অপমানজনক শব্দ থেকে পুনরুদ্ধার করেছেন

বোন স্ত্রী আমি খুব গর্বিত ছিল ক্রিস্টিনা ব্রাউন আপনার এখনকার স্বামীর সাথে...

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে Source...

বিখ্যাত বডি বিল্ডার জেফ নিপার্ডকে ভিডিওতে ধরা মাইক ভ্যান উইক আক্রমণ করেছেন

ভিডিও সামগ্রী চালান বডি বিল্ডিং তারকা জেফ নিপার্ড এই সপ্তাহে কানাডার একটি...

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: চ্যানেল এবং জনি – সামনে ডিভোর্স?

আমাদের জীবনের দিনগুলো spoilers যে রিপোর্ট চ্যানেল ডুপ্রি এবং জনি ডিমেরা পাথুরে...