Home বিনোদন মোল্দোভার প্রেসিডেন্ট গণতন্ত্রের উপর ‘আক্রমণের’ নিন্দা করেছেন কারণ ইইউ ভোট ডাকার খুব কাছাকাছি
বিনোদন

মোল্দোভার প্রেসিডেন্ট গণতন্ত্রের উপর ‘আক্রমণের’ নিন্দা করেছেন কারণ ইইউ ভোট ডাকার খুব কাছাকাছি

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

নির্বাচনের দিন পর্যন্ত কয়েক সপ্তাহ ধরে, কর্তৃপক্ষ তীব্র রাশিয়ান হস্তক্ষেপ সম্পর্কে সতর্কতা জারি করেছে, ক্রেমলিন প্রক্সিদের হাইড্রা-সদৃশ নেটওয়ার্কের বিরুদ্ধে তাদের লড়াই এবং ভোট কেনার উদ্দেশ্যে অবৈধ অর্থের আক্রমণের বর্ণনা দিয়েছে।

সান্ডু, যিনি পশ্চিমা পালা এবং রাশিয়ান শাসনে প্রত্যাবর্তনের মধ্যে প্রাক্তন সোভিয়েত জাতির 2.5 মিলিয়ন মানুষের জন্য একটি ঐতিহাসিক পছন্দ হিসাবে গণভোটকে বর্ণনা করেছিলেন, একই দিনে অনুষ্ঠিত রাষ্ট্রপতি নির্বাচনে জয়ী হওয়ার জন্য যথেষ্ট ভোটও অর্জন করতে ব্যর্থ হন।

“আমাদের জাতীয় স্বার্থের প্রতিকূল বিদেশী শক্তির সাথে একত্রে কাজ করে, (তারা) মিলিয়ন মিলিয়ন ইউরো, মিথ্যা এবং অপপ্রচার দিয়ে আমাদের দেশে আক্রমণ করেছিল,” সান্ডু বলেছিলেন।

কিন্তু প্রায় 80 শতাংশ ভোট গণনা হলেও, পশ্চিমে বসবাসকারী মোলডোভান প্রবাসীদের মধ্যে টাইট মার্জিন এবং সম্ভাব্য ভোটার প্রভাবের কারণে ফলাফলটি খুব কাছাকাছি ছিল।

আসন্ন গণভোটের ফলাফল সান্দুর কাছে একটি বিস্ময়কর বিস্ময় হিসাবে আসে, যখন পোল ধারাবাহিকভাবে দেখায় যে প্রায় দুই-তৃতীয়াংশ জনসংখ্যা ইইউ সদস্যপদ সমর্থন করে।

ভোটের দিন পর্যন্ত, কর্তৃপক্ষ রাশিয়ার প্রচারণা সম্পর্কে সতর্ক করেছিল যে তারা নির্বাচনকে প্রভাবিত করার জন্য তৈরি হতে পারে, অনুমান করে যে প্রায় $100 মিলিয়ন খরচ হয়েছে ভোটারদের প্রভাব এবং ঘুষ কার্যক্রম.

With Sandu’s candidacy for a second term supported by just 38 percent of voters on Monday morning, she will now have to face Alexandr Stoianoglo, the runner-up with 29 percent of the vote at the same time, in a second round that will will be পরের মাসে অনুষ্ঠিত হয়।

Sandu e os seus apoiantes esperavam um retumbante voto “sim”, que assinalasse uma decisão clara dos moldavos sobre o seu futuro. যোগদান প্রক্রিয়ার এই মুহুর্তে তাদের ইইউ সদস্যপদ নিয়ে গণভোট ডাকার প্রয়োজন ছিল না এবং কিছু কূটনীতিক এবং পর্যবেক্ষক এটিকে একটি ঝুঁকিপূর্ণ জুয়া হিসাবে বর্ণনা করেছেন।

1.8 বিলিয়ন ইউরোর বহু-বার্ষিক প্যাকেজ মলদোভা যোগদানের পথে এটিকে সাহায্য করুক।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

এনডব্লিউএসএল সারাংশ: গথাম প্রাইডকে হারান এবং 7-এ অপরাজিত থাকেন

20 অক্টোবর, 2024; হ্যারিসন, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এনজে/এনওয়াই গথাম এফসি ফরোয়ার্ড এলা স্টিভেনস (13) রেড বুল এরেনায় অরল্যান্ডো প্রাইডের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে গোল...

Related Articles

বোনের স্ত্রী: ক্রিস্টিন ডেভিডের অপমানজনক শব্দ থেকে পুনরুদ্ধার করেছেন

বোন স্ত্রী আমি খুব গর্বিত ছিল ক্রিস্টিনা ব্রাউন আপনার এখনকার স্বামীর সাথে...

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে Source...

বিখ্যাত বডি বিল্ডার জেফ নিপার্ডকে ভিডিওতে ধরা মাইক ভ্যান উইক আক্রমণ করেছেন

ভিডিও সামগ্রী চালান বডি বিল্ডিং তারকা জেফ নিপার্ড এই সপ্তাহে কানাডার একটি...

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: চ্যানেল এবং জনি – সামনে ডিভোর্স?

আমাদের জীবনের দিনগুলো spoilers যে রিপোর্ট চ্যানেল ডুপ্রি এবং জনি ডিমেরা পাথুরে...