Home খেলাধুলা 2024-25 মৌসুমে NBA-এর পাঁচটি সর্বাধিক ওভাররেটেড দল
খেলাধুলা

2024-25 মৌসুমে NBA-এর পাঁচটি সর্বাধিক ওভাররেটেড দল

Share
Share

14 মার্চ, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; টিডি গার্ডেনে প্রথমার্ধে বোস্টন সেল্টিকস গার্ড জেলেন ব্রাউন (7) ফিনিক্স সানস সেন্টার বোল বোল (11) এর উপর দিয়ে বল ছুড়ছেন। ক্রেডিট: বব ডিচিয়ারা-ইউএসএ টুডে স্পোর্টস14 মার্চ, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; টিডি গার্ডেনে প্রথমার্ধে বোস্টন সেল্টিকস গার্ড জেলেন ব্রাউন (7) ফিনিক্স সানস সেন্টার বোল বোলের (11) ওপরে বল ছুড়ছেন। ক্রেডিট: বব ডিচিয়ারা-ইউএসএ টুডে স্পোর্টস

খুব বেশি দিন আগে কেউ পরামর্শ দিয়েছিল যে কমিশনার ডেভিড স্টার্ন এনবিএ-তে দ্বি-সম্মেলন সেটআপ থেকে মুক্তি পান।

10 বছর আগে যখন স্টার্ন অবসর নিয়েছিলেন, তখন ওয়েস্টার্ন কনফারেন্স প্রাচ্যে আধিপত্য বিস্তার করেছিল। মাইকেল জর্ডান/বুলস-পরবর্তী যুগে, পশ্চিমা দলগুলি 16টির মধ্যে 11টি শিরোপা জিতেছিল, যার ফলে স্টার্নের রান শেষ হয়।

স্টার্ন যা সভাপতিত্ব করেছিলেন তা বিব্রতকর হয়ে উঠছিল। আপনার যদি লেব্রন জেমস না থাকে তবে প্রাচ্যে আপনার সুযোগ থাকত না।

ছয় বছরে দুবার, সান ওয়েস্টে কমপক্ষে 46টি গেম জিতেছে এবং প্লে অফে জায়গা করেনি। ইতিমধ্যে, 2004 এবং 2011 এর মধ্যে, পূর্ব 37 বা তার কম জয়ের সাথে তিনটি দলকে এগিয়ে পাঠিয়েছে।

শুধুমাত্র এটা ন্যায্য ছিল না যে বিশাল উচ্চতর পশ্চিমা দলগুলিকে একটি শিরোনাম শট থেকে বঞ্চিত করা হয়েছিল, কিন্তু দলগুলি তাদের নিজস্ব সম্মেলনে তাদের বেশিরভাগ গেম খেলে, পূর্বের তুলনায় পশ্চিমে .500 এ পৌঁছানো অনেক কঠিন ছিল। .

স্টার্ন সমস্যাটি অ্যাডাম সিলভারের কাছে হস্তান্তর করেছিলেন, যিনি তার পূর্বসূরির মতো জোর দিয়েছিলেন যে ক্ষমতার ভারসাম্য চক্রাকারে ছিল। এবং নিশ্চিত যথেষ্ট, তিনি সঠিক প্রমাণিত হয়েছিল।

প্রকৃতপক্ষে, বিশ্লেষকরা পশ্চিমের দুর্বলতা সম্পর্কে অভিযোগ করা শুরু করতে বেশি সময় লাগবে না।

এনবিএ-তে সর্বাধিক ওভাররেট করা পাঁচটি দলের একটি তালিকা তৈরি করার সময়, সমস্ত পশ্চিমা দলের তালিকা করা সহজ হবে।

কারো কারো বয়স হয়েছে, কিন্তু কেউ খেয়াল করেনি বলে মনে হয়। কিছু প্লে-অফ রান ছিল যা তাদের নিয়মিত-মৌসুমের মধ্যমতাকে অস্বীকার করেছিল, যার ফলে অতিরঞ্জিত প্রত্যাশা ছিল।

এবং তাদের মধ্যে একজন, ভাল, লেব্রন, যা তাকে প্রার্থী হিসাবে স্বয়ংক্রিয় পছন্দ করে তোলে এমনকি সাম্প্রতিক ইতিহাস দৃঢ়ভাবে অন্যথায় ইঙ্গিত করে।

শেষ পর্যন্ত, এটি যুক্তি দেওয়া যেতে পারে যে পশ্চিমের 15 টি দলের অর্ধেকেরও বেশি ওভাররেটেড।

এদিকে, প্রাচ্যের ফিনিশিং অর্ডার কলেজ ফুটবলের মতোই অনুমানযোগ্য। বেশিরভাগ অংশে, এটি প্রতি বছর একই দল।

পূর্বে প্রজেক্টেড ফিনিশিং অর্ডারে কিছু পজিশন হারানো অনিবার্য। কিন্তু ওভাররেটেড স্কেলে, এটি পশ্চিমের সাথে তুলনা করা যায় না, যেখানে আপনার কাছে একটি অনুমানিত ফাইনালিস্ট আছে যিনি 2025 প্লে অফের প্রথম রাউন্ডে টিকে থাকতে ভাগ্যবান হবেন এবং ডিভিশন ফেভারিট যারা প্রথম থেকে শেষ শেষ করার সম্ভাবনা বেশি।

পশ্চিমের কিছু ফ্র্যাঞ্চাইজিতে সূর্য অস্ত যাওয়ার সাথে সাথে, 2024-25 NBA মরসুমের জন্য এখানে আমার পাঁচটি সর্বাধিক ওভাররেট করা দল রয়েছে:

1. ফিনিক্স সানস

15 ডিসেম্বর, 2023; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিনিক্স সানস গার্ড ব্র্যাডলি বিল (3) ফুটপ্রিন্ট সেন্টারে প্রথমার্ধে নিউইয়র্ক নিক্সের বিরুদ্ধে গোল করার পর প্রতিক্রিয়া দেখায়। ক্রেডিট: রিক স্কুটিরি-ইউএসএ টুডে স্পোর্টস15 ডিসেম্বর, 2023; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিনিক্স সানস গার্ড ব্র্যাডলি বিল (3) ফুটপ্রিন্ট সেন্টারে প্রথমার্ধে নিউইয়র্ক নিক্সের বিরুদ্ধে গোল করার পর প্রতিক্রিয়া দেখায়। ক্রেডিট: রিক স্কুটিরি-ইউএসএ টুডে স্পোর্টস

কেউ ভেবেছিল কেভিন ডুরান্ট/ডেভিন বুকার ডায়নামিক-এ তৃতীয় “সুপারস্টার” যোগ করা একটি ভাল ধারণা। সে ভুল ছিল। ব্র্যাডলি বিল একটি খারাপ দলে আপনার ক্লাসিক স্কোরার। সত্য যে তিনি তার জীবনে কখনও ডিফেন্স খেলেননি তা উইজার্ডদের মতো বহুবর্ষজীবী লোকের কাছে গুরুত্বপূর্ণ ছিল না।

সূর্য তাদের হতাশাজনক 2024 মৌসুমে গভীরতার অভাব ছিল; এটি আংশিকভাবে বিল থেকে কিছু না পাওয়ার কারণে হয়েছিল। এখন কেউ ব্যাকট্র্যাক করার সিদ্ধান্ত নিয়েছে, ন্যূনতম সংযোজন সহ, এবং অডসমেকাররা দ্বিতীয় সুযোগে বাজি ধরছে, সানকে প্যাসিফিক ডিভিশনে ফেভারিট বানিয়েছে। মনে রাখবেন আপনি এটি এখানে প্রথমে শুনেছেন: রাজারা প্রশান্ত মহাসাগর জয়ের চাবিকাঠি। যদি এটি ক্লিপার নামে পরিচিত জগাখিচুড়ি জন্য না ছিল, সূর্য শেষ শেষ করতে একটি ভাল বাজি হবে.

2.ডালাস ম্যাভেরিক্স

অক্টোবর 10, 2024; ডালাস, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে ইউটাহ জাজের বিপক্ষে প্রথমার্ধের সময় ডালাস ম্যাভেরিক্স পয়েন্ট গার্ড লুকা ডনসিক বেঞ্চে প্রতিক্রিয়া দেখান। বাধ্যতামূলক ক্রেডিট: কেভিন জাইরাজ-ইমাগন ইমেজঅক্টোবর 10, 2024; ডালাস, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে ইউটাহ জাজের বিপক্ষে প্রথমার্ধের সময় ডালাস ম্যাভেরিক্স পয়েন্ট গার্ড লুকা ডনসিক বেঞ্চে প্রতিক্রিয়া দেখান। বাধ্যতামূলক ক্রেডিট: কেভিন জাইরাজ-ইমাগন ইমেজ

তারা গত মৌসুমে পশ্চিমের পঞ্চম-সেরা দলের চেয়ে ভালো ছিল না, ফাইনালে দৌড়ে দুর্বল প্রতিযোগিতা থেকে উপকৃত হয়েছিল। সেখানে পৌঁছানোর জন্য – যেখানে তারা কেল্টিকদের দ্বারা আক্রান্ত হয়েছিল – তারা একটি রিলিং ক্লিপারস দল, একটি থান্ডার দল যা প্রাইম টাইমের জন্য প্রস্তুত ছিল না এবং একটি বিশাল টিম্বারওলভস স্কোয়াডের বিরুদ্ধে একটি অনুকূল ম্যাচআপের সুবিধা নিয়েছিল।

ম্যাভেরিক্স মনে করতে চায় তারা এই মরসুমে আরও ভাল, কিন্তু আসুন ক্লে থম্পসন অর্জনের বিষয়ে সৎ হতে পারি. তিনি এখনও মনে করেন যে তিনি প্রতি রাতে 10 3-পয়েন্টারের প্রাপ্য, কিন্তু তার বয়সে, তার দৃষ্টিশক্তি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে মনে হচ্ছে যখন তার প্রতিরক্ষা খেলার ক্ষমতা অদৃশ্য হয়ে গেছে। থম্পসন বা কিরি ইরভিং – শ্যুটিংয়ের সুযোগের অভাব সম্পর্কে প্রথমে অভিযোগ করা কঠিন এবং এটি পেলিকান এবং গ্রিজলিদের জন্য দক্ষিণ-পশ্চিম বিভাগে মাভকে ছাড়িয়ে যাওয়ার দরজা খুলে দেবে।

3. ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্স

11 মে, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; রকেট মর্টগেজ ফিল্ডহাউসে বোস্টন সেলটিক্সের বিরুদ্ধে 2024 এনবিএ প্লেঅফের দ্বিতীয় রাউন্ডের তৃতীয় খেলার চতুর্থ ত্রৈমাসিকে ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্স গার্ড ডোনোভান মিচেল (45) প্রতিক্রিয়া জানাচ্ছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: ডেভিড রিচার্ড-ইউএসএ টুডে স্পোর্টস11 মে, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; রকেট মর্টগেজ ফিল্ডহাউসে বোস্টন সেলটিক্সের বিরুদ্ধে 2024 এনবিএ প্লেঅফের দ্বিতীয় রাউন্ডের তৃতীয় খেলার চতুর্থ ত্রৈমাসিকে ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্স গার্ড ডোনোভান মিচেল (45) প্রতিক্রিয়া জানাচ্ছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: ডেভিড রিচার্ড-ইউএসএ টুডে স্পোর্টস

ঠিক আছে, আমাদের এখানে একটি পূর্ব দল পেতে হবে, তাই এখানে যায়। ইস্টের চারটি স্তর রয়েছে: দ্য এলিট (সেল্টিকস), একমাত্র দল যেখানে এলিটদের টপকে যাওয়ার দূরবর্তী সুযোগ রয়েছে (নিক্স, 76ার্স, বক্স), দ্য ফার্স্ট-রাউন্ড প্লে অফ ফডার (ম্যাজিক, পেসার, হিট, বুলস, হকস) এবং কুপার ফ্ল্যাগের আশাবাদী (হর্নেট, পিস্টন, র্যাপ্টর, নেট, উইজার্ড)। সব খুব অনুমানযোগ্য.

উহ, একটা ভুলে যাচ্ছেন? হ্যাঁ, অশ্বারোহীরা, যারা বিশ্বাস করতে চায় তারা দ্বিতীয় শ্রেণীতে অন্তর্ভুক্ত। আসলে, সেখানেই তারা গত বছর… ম্যাজিক, পেসার এবং 76ers-এর উপর এক খেলার মাধ্যমে। তিনটিই এই বছর ভাল বলে মনে হচ্ছে, যখন Cavs দৃশ্যত মনে করে যে তারা গত বছর যথেষ্ট ভাল ছিল। ওভাররেটেডের চেয়ে সম্ভবত হতাশাজনক একটি ভাল লেবেল, তবে সাধারণত উভয়ই আপনাকে একই জায়গায় নিয়ে যায়।

4. লস এঞ্জেলেস লেকার্স

নভেম্বর 19, 2023; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস লেকার্স ফরোয়ার্ড লেব্রন জেমস (23) Crypto.com এরিনায় হিউস্টন রকেটসের বিপক্ষে দ্বিতীয়ার্ধে তার ছেলে ব্রনি জেমসের সাথে হাত মেলাচ্ছেন। বাধ্যতামূলক ক্রেডিট: কিয়োশি মিও-ইমাগন ইমেজনভেম্বর 19, 2023; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস লেকার্স ফরোয়ার্ড লেব্রন জেমস (23) Crypto.com এরিনায় হিউস্টন রকেটসের বিপক্ষে দ্বিতীয়ার্ধে তার ছেলে ব্রনি জেমসের সাথে হাত মেলাচ্ছেন। বাধ্যতামূলক ক্রেডিট: কিয়োশি মিও-ইমাগন ইমেজ

আপনার দলে LeBron থাকা আপনাকে একটি সুযোগ দেয়। অন্তত কারো কারো মনে। এটা আমার না. লেকাররা গত দুই সিজনে প্লে-অফের মাধ্যমে প্লে-অফ করেছে এবং এই বছর তারা নিজেদেরকে একই পরিস্থিতিতে খুঁজে পাওয়ার সম্ভাবনা রয়েছে কারণ তাদের সামনে থাকা দলগুলো নিষ্ক্রিয় অবস্থায় পড়ে গেছে।

লেব্রন এবং অ্যান্টনি ডেভিস কি এখনও তাদের প্রশান্ত মহাসাগরে দ্বিতীয় স্থানে নিয়ে যেতে পারে? অবশ্যই, কিন্তু এটি শুধুমাত্র আপনার অত্যধিক মূল্যায়ন যোগ করে। ওয়ারিয়র্স বিবর্ণ হয়ে যাওয়ায়, ক্লিপাররা আগের চেয়ে আরও খারাপ লড়াই করেছিল, এবং সান স্ব-ধ্বংস হয়ে গিয়েছিল, প্যাসিফিক শান্তভাবে এনবিএ-র দুর্বলতম বিভাগগুলির মধ্যে একটি হয়ে ওঠে। এবং এটি আরও খারাপ হচ্ছে। লেকারদের জন্য সুসংবাদ, যারা পশ্চিমের চারটি সেরা দলের একটি হতে দূরে: লেব্রন যখন অবসর নেবে, তখন তাদের আর ওভাররেট করা হবে না।

5. বোস্টন সেল্টস

জুন 17, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; টিডি গার্ডেনে ডালাস ম্যাভেরিক্সের বিরুদ্ধে 2024 এনবিএ ফাইনালে জয়ের পর উদযাপন করার সময় বোস্টন সেল্টিকস কোচ জো মাজুল্লা ট্রফিটি ধরে রেখেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: পিটার কেসি-ইউএসএ টুডে স্পোর্টসজুন 17, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; টিডি গার্ডেনে ডালাস ম্যাভেরিক্সের বিরুদ্ধে 2024 এনবিএ ফাইনালে জয়ের পর উদযাপন করার সময় বোস্টন সেল্টিকস কোচ জো মাজুল্লা ট্রফিটি ধরে রেখেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: পিটার কেসি-ইউএসএ টুডে স্পোর্টস

আমি বাজি ধরেছি আপনি এটা আশা করেননি। কিন্তু ওভাররেটেড অনেক আকার এবং আকারে আসে, এবং প্রায়শই এর অর্থ এই নয়: খারাপ দল। ম্যাভেরিক্স এবং ক্যাভালিয়ারদের কেউ খারাপ দল বলবে না। শুধুমাত্র যারা প্রত্যাশা পূরণ করে না.

কেল্টিকদের চেয়ে বেশি প্রত্যাশা কারো নেই। জাহান্নাম, ইতিমধ্যে অন্য রাজবংশের কথা বলা হচ্ছে. এবং, হ্যাঁ, 2024 রান প্রভাবশালী ছিল — একইভাবে বাস্কেটবলের সেরা ছয়-মানুষের বেস এবং তাদের সামনে কাপকেক-লাইনযুক্ত লাল গালিচা বিছিয়ে দেওয়ার ফলাফল। তারা গত মরসুমে ফাইনালে নাগেটদের পরাজিত করতে পারেনি এবং তারা এই বছরও করবে না। আর এভাবেই আপনি রাজবংশের স্বপ্ন থেকে ওভাররেটেড বাস্তবতায় যান। প্রকৃতপক্ষে রাজবংশ।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

এনডব্লিউএসএল সারাংশ: গথাম প্রাইডকে হারান এবং 7-এ অপরাজিত থাকেন

20 অক্টোবর, 2024; হ্যারিসন, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এনজে/এনওয়াই গথাম এফসি ফরোয়ার্ড এলা স্টিভেনস (13) রেড বুল এরেনায় অরল্যান্ডো প্রাইডের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে গোল...

Related Articles

ব্রনি জেমসের লস অ্যাঞ্জেলেস লেকার্সের অভিষেক দিয়ে শেষ করা যাক

নিউ ইয়র্ক নিক্সের সাথে তাদের সিজন-ওপেনিং মিটিংয়ের আগে বোস্টন সেল্টিকস তাদের 18...

কিভাবে নিউ ইয়র্ক ইয়াঙ্কিস 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

লস অ্যাঞ্জেলেস ডজার্স-নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ ওয়ার্ল্ড সিরিজ হল বেসবল টাইটানদের সবচেয়ে বড়...

রিপোর্ট: নাগেটস অ্যারন গর্ডনকে 4-বছর, $133M এক্সটেনশন দেয়

15 অক্টোবর, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; বল অ্যারেনায় ওকলাহোমা সিটি থান্ডারের...

লামার জ্যাকসনের 5-TD প্রচেষ্টা র্যাভেনকে Bucs-কে অতিক্রম করে

21 অক্টোবর, 2024; টাম্পা, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; রেমন্ড জেমস স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে...