Home বিনোদন দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: কার্টার তার বসের পথে চলে যায় এবং উইল পরের সপ্তাহে ইলেক্ট্রা দ্বারা কেটে যায়
বিনোদন

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: কার্টার তার বসের পথে চলে যায় এবং উইল পরের সপ্তাহে ইলেক্ট্রা দ্বারা কেটে যায়

Share
Share

সাহসী এবং সুন্দর spoilers পরামর্শ উইল স্পেনসার এবং কার্টার ওয়ালটন সিবিএস সোপ অপেরায় আপনার কেরিয়ারকে প্রভাবিত করতে পারে এমন সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার গার্ডকে নত হতে দিন এবং অদ্ভুত দিকনির্দেশে যেতে দিন। পরের সপ্তাহে, উইল এফসি-এর চারপাশে থাকা অনেক সুন্দরী মহিলার প্রতি তার আবেগকে আড়াল করতে সক্ষম হবে না।

কিন্তু কর্মক্ষেত্রে ইলেক্ট্রা ফরেস্টারের সাথে সংঘর্ষের পর, তাকে ছাড়া সবাই রাডারের পর্দা থেকে মুছে যায়। তারপর কার্টার ওয়ালটন বোর্ডরুমে হোপ লোগানের পিছনে কোমলভাবে দেখার সময় কিছু উত্তপ্ত শব্দের সাথে জিনিসগুলিকে নাড়া দেয়।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: উইল স্পেন্সার ইলেকট্রা-ফাইড

সাহসী এবং সুন্দর spoilers আছে উইল স্পেনসার (Crew Morrow) বেশ প্রেমে পরের সপ্তাহে একজন নবাগতের সাথে হোটেলইলেকট্রা ফরেস্টার। তিনি অভিনয় করেছেন লানেয়া গ্রেস। এরিক ফরেস্টার (জন ম্যাককুক) পরিবারের সাথে তাদের লিঙ্ক।

তিনি এরিকের ভাইয়ের নাতনি, এবং শীঘ্রই একটি প্রতিদ্বন্দ্বী পরিবারের ছেলে এই নবাগতের জন্য সুড়ঙ্গ দৃষ্টি বিকাশ করে। যদিও উইল স্পেন্সারের বাবা, বিল স্পেন্সার (ডন ডায়মন্ট), তার ছেলে মুরগির বাড়িতে মোরগের মতো অভিনয় করার জন্য গর্বিত, তার মা সম্ভবত এটি পছন্দ করবেন না।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট ভিক্টর) - উইল স্পেনসার (ক্রু মরো)বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট ভিক্টর) - উইল স্পেনসার (ক্রু মরো)
হোটেল | সিবিএস

তাই যখন উইল শেখার মধ্য দিয়ে তার পথ পাড়ি দেয়, কেটি লোগান (হিদার টম) সম্ভবত তার ছেলেকে একটু তাড়াতাড়ি কমিয়ে দেওয়ার চেষ্টা করে। সাহসী এবং সুন্দর. এই ইন্টার্নশিপের জন্য আপনার প্রয়োজনীয়তা কী অনুপ্রাণিত করে তা আপনার মা বুঝতে খুব বেশি সময় লাগবে না। তখন হয়তো তোমার বাবার ছায়া মনে আসে।

B&B স্পয়লার: কার্টার ওয়ালটন সবকিছুকে লাইনে রাখে

হোটেল spoilers আছে কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট-ভিক্টর) পরের সপ্তাহে বোর্ডরুমে অতিসক্রিয়। কিন্তু তিনি তার কিছু সহকর্মীর সমালোচনা করছেন।

সংখ্যার মানুষ হিসেবে তার আকস্মিক পরিবর্তন মনোযোগ আকর্ষণ করে। স্টেফি ফরেস্টারের (জ্যাকলিন ম্যাকিনেস উড) উদ্বেগ শীঘ্রই সমস্যার দিকে নিয়ে যায়। সাহসী এবং সুন্দর ফরেস্টারের মেয়ে হোপ লোগান (অ্যানিকা নোয়েল) এবং কার্টারের পাঠ্যক্রম বহির্ভূত কার্যকলাপ সম্পর্কে জানতে পারলেই স্পয়লাররা অভিযোগগুলি উড়ে যাওয়ার পরামর্শ দেয়।

স্টেফি সম্ভবত অনুমান করবে যে হোপ তার ডিজাইন লাইনকে জীবিত রাখতে কার্টার ওয়ালটন ব্যবহার করে। কিন্তু তিনি তাদের রোমান্টিক সংযোগ সম্পর্কে জানার পরে সম্ভবত HFTF সমর্থন করার জন্য কার্টারের সমালোচনা করবেন।

সুতরাং দেখা যাচ্ছে যে কার্টার এফসির জন্য তার ঐতিহ্যগত নিরাপত্তা কৌশলের বিরুদ্ধে গিয়েছিলেন। তিনি এটা করেছেন কারণ হোপ ওপার থেকে লাভবান হয়। এবং আপনি বাজি ধরতে পারেন স্টেফি সেটা বুঝতে পারে এবং এগিয়ে যায়। কিন্তু আপনি বাজি ধরতে পারেন যে কার্টার ওয়ালটন একাই রান করেন – এমনকি শীর্ষ ব্যক্তিও।

সাহসী এবং সুন্দর স্পয়লার: উইল এবং কার্টার একটি বিভ্রান্তিকর কোর্সে নেভিগেট করুন

সাহসী এবং সুন্দর উইল স্পেন্সারকে ইলেক্ট্রা ফরেস্টারের সাথে সংঘর্ষের পথে নিয়ে যায় এবং পরবর্তীতে তিনি যা দেখেন তাতে তিনি মুগ্ধ হন। উইল একজন স্পেন্সার এবং ইলেকট্রা একজন ফরেস্টার এই ঘটনাটিই সমস্যা নিয়ে আসে। তবে কাজের জায়গায় মডেলদের সাথে মিশে যাওয়ার উইলের পরিকল্পনা সম্ভবত তার মায়ের কাছে স্বচ্ছ হয়ে উঠবে।

তাই কেটি লোগানের বুঝতে বেশি সময় লাগবে না যে এই পর্যায়ে উইলের আগ্রহ একটি ক্যারিয়ারের বিকাশে নয়। তবুও, তার বাবা তার নতুন অবস্থানের সাথে আচরণ করার জন্য তার ছেলের জন্য গর্বিত যেন তিনি “দ্য ডেটিং গেম” এর প্রতিযোগী।

পরবর্তী, এটা মনে হয় সাহসী এবং সুন্দর উইলের পিতামাতার মধ্যে দ্বন্দ্বের মঞ্চ তৈরি করে। দ্বন্দ্বের কথা বলতে গিয়ে, কার্টার শীঘ্রই তার অফিস রোম্যান্স নিয়ে একটি দ্বিধা খুঁজে পান। স্পয়লাররা পরামর্শ দেয় যে কার্টারের সমস্যাগুলি শীঘ্রই উইলের গল্পে প্রবেশ করবে।

B&B স্পয়লার: তারা কি তাদের স্ত্রীদের জন্য লড়াই করবে?

ইলেক্ট্রা তার খালা, আইভি ফরেস্টার (অ্যাশলে ব্রিওয়ার) এর সাথে শহরে আসে। সাহসী এবং সুন্দর স্পয়লাররা ইঙ্গিত দেয় যে এই দুই ফরেস্টার মহিলা এফসিতে একটি গয়না লাইন চালু করার পরিকল্পনা করছেন। কিন্তু যেহেতু স্টেফি আইভির প্রতি কোনো ভালোবাসা অনুভব করেন না, তাই এটি একটি কঠিন বিক্রি হয়ে যায়।

পরের সপ্তাহের ফাইনালে, কার্টার লাইনচ্যুত হয়। হোটেল স্পয়লাররা তাকে এরিকের কাছে যেতে বলে যে স্টেফির ব্যক্তিগত সমস্যা এফসি-এর বাণিজ্যিক সাফল্যের পথে বাধা হয়ে দাঁড়াচ্ছে। তাই যখন তিনি হোপকে সমর্থন করেন, তখন মনে হয় তিনি গয়না লাইনকেও সমর্থন করেন।

যে বলা হচ্ছে, কিভাবে সাহসী এবং সুন্দর পরের সপ্তাহে মুক্তি পাবে, দেখে মনে হচ্ছে উইল স্পেন্সার এবং কার্টার ওয়ালটন সিবিএস সোপ অপেরায় প্রেমের নামে ঘর্ষণের মুখোমুখি হবে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন সাহসী এবং সুন্দর স্পয়লার.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Lennox Lewis মাইক টাইসনের সাথে পুনরায় ম্যাচ বিবেচনা করবে যদি সে জেক পলকে পরাজিত করে

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লেনক্স লুইস বিরুদ্ধে মাইক টাইসন আমি?!?! যদি টাইসন পরিচালনা করে জেক পাওলো নভেম্বর মাসে, ও লিও গণনা করে...

এনডব্লিউএসএল সারাংশ: গথাম প্রাইডকে হারান এবং 7-এ অপরাজিত থাকেন

20 অক্টোবর, 2024; হ্যারিসন, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এনজে/এনওয়াই গথাম এফসি ফরোয়ার্ড এলা স্টিভেনস (13) রেড বুল এরেনায় অরল্যান্ডো প্রাইডের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে গোল...

Related Articles

বোনের স্ত্রী: ক্রিস্টিন ডেভিডের অপমানজনক শব্দ থেকে পুনরুদ্ধার করেছেন

বোন স্ত্রী আমি খুব গর্বিত ছিল ক্রিস্টিনা ব্রাউন আপনার এখনকার স্বামীর সাথে...

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে

ইউএস সিডিসি বলছে ম্যাকডোনাল্ডসে ‘গুরুতর’ ই. কোলাই প্রাদুর্ভাবে একজনের মৃত্যু হয়েছে Source...

বিখ্যাত বডি বিল্ডার জেফ নিপার্ডকে ভিডিওতে ধরা মাইক ভ্যান উইক আক্রমণ করেছেন

ভিডিও সামগ্রী চালান বডি বিল্ডিং তারকা জেফ নিপার্ড এই সপ্তাহে কানাডার একটি...

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: চ্যানেল এবং জনি – সামনে ডিভোর্স?

আমাদের জীবনের দিনগুলো spoilers যে রিপোর্ট চ্যানেল ডুপ্রি এবং জনি ডিমেরা পাথুরে...