Home খেলাধুলা প্রথমার্ধের স্কোরিং বিস্ফোরণ সিনসিনাটিকে অ্যারিজোনা স্টেটের বিরুদ্ধে জয়ের দিকে নিয়ে যায়
খেলাধুলা

প্রথমার্ধের স্কোরিং বিস্ফোরণ সিনসিনাটিকে অ্যারিজোনা স্টেটের বিরুদ্ধে জয়ের দিকে নিয়ে যায়

Share
Share

ডিস্ট্রিবিউশন: The Enquirerসিনসিনাটি বিয়ারক্যাটস কোয়ার্টারব্যাক ব্রেন্ডন সোর্সবি (২) অ্যারিজোনা স্টেট সান ডেভিলসের ডিফেন্সিভ ব্যাক জাভিয়ন অ্যালফোর্ড (২) এবং অ্যারিজোনা স্টেট সান ডেভিলসের লাইনব্যাকার কিশন এলিয়ট (৪৪) নিপারে কলেজ ফুটবল খেলার প্রথম কোয়ার্টারে তাকে থামানোর চেষ্টা করে শনিবার, 19 অক্টোবর, 2024-এ সিনসিনাটির স্টেডিয়াম।

সিনসিনাটি, ওহাইওতে শনিবার বিকেলে একটি বিগ 12 শোডাউনে অ্যারিজোনা স্টেটের বিপক্ষে 24-14 জয়ে সিনসিনাটি 24 উত্তর না দেওয়া প্রথমার্ধে 24 পয়েন্ট স্কোর করেছিল।

বিয়ারক্যাটস (5-2, 2-1 বিগ 12) এর জন্য একটি ইন্টারসেপশন সহ 206 গজের জন্য 31টির মধ্যে 23টি পাস সম্পন্ন করেছেন সোর্সবি, 26 গজের জন্য সাতবার দৌড়ানোর সময়।

কোরি কিনার সিনসিনাটির জন্য 99 ইয়ার্ডের জন্য 22 বার দৌড়েছিলেন এবং তার ক্যারিয়ারের জন্য 2,000 গজ গ্রহন করেছিলেন। জাভিয়ের হেন্ডারসন 67 গজে আটটি পাস ধরেছিলেন।

ক্যাম স্কটেবো সান ডেভিলস (5-2, 2-2) এর জন্য দুটি টিডি সহ 75 ইয়ার্ডের জন্য 17 বার বহন করেছে, যারা বিগ 12-এ তাদের অভিষেক মৌসুমে রয়েছে এবং তাদের দুই-গেমের সম্মেলনে জয়ের ধারাটি শেষ হতে দেখেছে।

অ্যারিজোনা স্টেটের কোয়ার্টারব্যাক জেফ সিমস 155 ইয়ার্ডের জন্য 23-এর মধ্যে 12, জর্ডিন টাইসন 108 গজের জন্য ছয়টি অভ্যর্থনা করেছিলেন।

সান ডেভিলরা তাদের প্রথম সিরিজে সিনসিনাটি পান্ট জোর করে একটি চিত্তাকর্ষক ছয়-প্লে, 66-গজ ড্রাইভ করেছে। Skattebo এটি নিক্ষেপ করার আগে সিমস অপরাধটিকে 2-গজ লাইনে নিয়ে যায়, একজন ডিফেন্ডারকে পাশ কাটিয়ে নাচিয়ে 10:35 এ প্রথম স্কোরে ক্যাশ করে।

পরবর্তী সিরিজে ডিফেন্স আবার তার ভূমিকা পালন করে যখন কিথ অ্যাবনি দ্বিতীয় সোর্সবিকে বাছাই করে, কিন্তু বিয়ারক্যাটসের ক্যামেরন উইলসন একটি স্কাটেবো ফাম্বল পুনরুদ্ধার করে। সোর্সবি তখন 14 গজ দৌড়ে স্কোর 7-এ টাই করে।

প্রথম কোয়ার্টারে নাথান হকসের 46-গজের ফিল্ড গোলটি সিনসিনাটিকে প্রথম লিড এনে দেয়।

দ্বিতীয় কোয়ার্টারে চার মিনিটেরও কম সময়ে, ইভান প্রাইর সিনসিনাটি হিসাবে 55-গজের টিডি রানে বোল্ট করে 17-7-এ লিড বাড়ান। সোর্সবি প্রথমার্ধে 1-গজ টিডি রানে 24-7 লিডের জন্য প্রথমার্ধের স্কোরিং সম্পূর্ণ করে অর্ধে মাত্র দুই মিনিটের কম বাকি ছিল।

বিয়ারক্যাটস প্রথমার্ধে মোট ইয়ার্ডে 274-138 নেতৃত্ব দিয়েছিল এবং পাসিং ইয়ার্ডে 148-56 সুবিধা পেয়েছিল।

সান ডেভিলরা তৃতীয় ত্রৈমাসিকের শেষের দিকে আটটি খেলায় 74 গজ এগিয়ে Skattebo থেকে 1-ইয়ার্ড টিডি পেয়েছে, ঘাটতি 24-14 এ কেটেছে।

শেষ ছয় মিনিটে অ্যারিজোনা স্টেট এটিকে এক-স্কোরের খেলায় পরিণত করার চেষ্টা করেছিল, কিন্তু ইয়ান হার্শে 48 এবং 41 গজ থেকে ফিল্ড গোলের প্রচেষ্টা মিস করেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হ্যারিস বিতর্কের দাবী নিয়ে মানহানির জন্য সেন্ট্রাল পার্ক ফাইভের বিরুদ্ধে মামলা করেছেন ট্রাম্প

রিপাবলিকান রাষ্ট্রপতি পদপ্রার্থী, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জর্জিয়ার আটলান্টায় 15 অক্টোবর, 2024-এ কোব এনার্জি পারফর্মিং আর্টস সেন্টারে একটি প্রচার সমাবেশের সময় মন্তব্য...

ইংল্যান্ডে NHS ঠিক করতে কত খরচ হবে?

সোমবার ইংল্যান্ডের এনএইচএসের ভবিষ্যত সম্পর্কে একটি “জাতীয় কথোপকথন” শুরু করে, যুক্তরাজ্যের স্বাস্থ্য সচিব ওয়েস স্ট্রিটিং স্বীকার করেছেন যে এটি “ইতিহাসের সবচেয়ে খারাপ সংকট”...

Related Articles

মিশিগান এবং মিশিগান রাজ্যের প্রতিদ্বন্দ্বী বিপরীত পথে বার্ষিক শোডাউনে যাচ্ছে

মিশিগান স্টেটের আইডান চিলিস, কেন্দ্র, একটি বড় জয়ের জন্য দৌড়েছে যখন আইওয়ার...

লিবার্টি-লিঙ্কস 1999 সাল থেকে সবচেয়ে বেশি দেখা WNBA ফাইনাল খেলার সাথে সম্পর্ক স্থাপন করে

20 অক্টোবর, 2024; ব্রুকলিন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক লিবার্টি গার্ড সাব্রিনা...

তিনটি কুপার কুপ ট্রেড ল্যান্ডিং স্পট: লস এঞ্জেলেস র‌্যামস ডব্লিউআর ট্রেড টার্গেট

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ. কুপার কুপ লস অ্যাঞ্জেলেস রামসের জন্য একটি...

ব্রনি জেমসের লস অ্যাঞ্জেলেস লেকার্সের অভিষেক দিয়ে শেষ করা যাক

নিউ ইয়র্ক নিক্সের সাথে তাদের সিজন-ওপেনিং মিটিংয়ের আগে বোস্টন সেল্টিকস তাদের 18...