Home বিনোদন ইয়াং এবং দ্য রেস্টলেস উইকলি স্পয়লার 21-25 অক্টোবর: শ্যারন গ্রিলড এবং বিলি স্যালিকে চুম্বন করে
বিনোদন

ইয়াং এবং দ্য রেস্টলেস উইকলি স্পয়লার 21-25 অক্টোবর: শ্যারন গ্রিলড এবং বিলি স্যালিকে চুম্বন করে

Share
Share

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস শো স্পয়লার বিলি অ্যাবট (জেসন থম্পসন) চুম্বন স্যালি স্পেকট্রাম (কোর্টনি হোপ) যখন শ্যারন নিউম্যান (শ্যারন কেস) জিজ্ঞাসাবাদের মুখোমুখি। সে কি তার গোপন কথা গোপন রাখতে পারবে? নাকি শেষ পর্যন্ত সত্য বেরিয়ে আসবে?

আরও Y&R সাপ্তাহিক স্পয়লার দেখায় যে ডেভন হ্যামিল্টন (ব্রাইটন জেমস) এবং অ্যাবি নিউম্যান (মেলিসা অর্ডওয়ে) বিয়ের পরিকল্পনা করছেন। ডেভন অ্যাবিকে কেক বেছে নিতে দেয়। এবং নেট হেস্টিংস (শন ডমিনিক) ভিক্টর নিউম্যান (এরিক ব্রেডেন) এর প্রতি তার অবিশ্বাস দেখায়।

এদিকে, ভিক্টর অ্যাডাম নিউম্যানকে (মার্ক গ্রসম্যান) অনুসরণ করার জন্য চাপ দেয় জ্যাক অ্যাবট (পিটার বার্গম্যান) নিকি নিউম্যানের (মেলোডি টমাস স্কট) মৃত্যুর কাছাকাছি অভিজ্ঞতার প্রতিশোধ নিতে। তার বাবাও ভাবছেন যে তিনি চেলসি লসনের (মেলিসা ক্লেয়ার ইগান) সাথে পুনর্মিলন করবেন কিনা।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস: স্যালি স্পেকট্রা, বিলি অ্যাবট এবং শ্যারন নিউম্যানদ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস: স্যালি স্পেকট্রা, বিলি অ্যাবট এবং শ্যারন নিউম্যান
দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস: স্যালি স্পেকট্রা, বিলি অ্যাবট এবং শ্যারন নিউম্যান

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: বিলি অ্যাবট এবং স্যালি স্পেকট্রার স্টিমি কিস

এই সপ্তাহের ইয়াং এবং দ্য রেস্টলেস স্পয়লাররা নিশ্চিত করে যে লিলি উইন্টার্স (ক্রিস্টেল খলিল) বিলি এবং ভিক্টরের বিরুদ্ধে তার স্থলে দাঁড়িয়েছে। নিকি এবং ডেভন তাকে বোঝানোর চেষ্টা করা সত্ত্বেও, লিলি চ্যান্সেলর ইন্ডাস্ট্রিজের জন্য লড়াই করে।

এবং একটি আশ্চর্যজনক মোড়ের মধ্যে, বিলি এবং স্যালি একে অপরের কোম্পানিতে সান্ত্বনা খুঁজে পান। Y&R স্পয়লারদের মতে, তারা শট নেয়, তাদের কার্নিভালের দিনগুলি নিয়ে কথা বলে এবং আবেগের সাথে চুম্বন করে। তারপর, তরুণ এবং অস্থির spoilers হিসাবে একটি পালা নিতে ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াডেই) প্রধান সন্দেহভাজন।

হিদার স্টিভেনস (ভাইল ব্লুম) হত্যা মামলার প্রমাণ ড্যানিয়েলকে নির্দেশ করে। তারপর, ড্যানিয়েলের বাবা ড্যানি রোমালোত্তি (মাইকেল ড্যামিয়ান) স্কাইপের মাধ্যমে যোগাযোগ করেন। এবং ড্যানি ড্যানিয়েলের প্রতিনিধিত্ব করার জন্য ক্রিস্টিন উইলিয়ামস (লরালি বেল) কে জেনোয়া সিটিতে পাঠায়।

Y&R সাপ্তাহিক স্পয়লার: শ্যারন নিউম্যানকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে কারণ ড্যানিয়েলকে তার অপরাধের জন্য হত্যার অভিযোগের মুখোমুখি করা হয়েছে

Y&R সাপ্তাহিক স্পয়লার প্রতিশ্রুতি শ্যারন ক্রমবর্ধমান চাপের সম্মুখীন কারণ সে ড্যানিয়েল সম্পর্কে মিথ্যা বলেছে। এবং তিনি হিদারের আক্রমণ এবং হত্যার জন্য তাকে ফ্রেম করার জন্য প্রমাণ রোপণ করেছিলেন।

পরের সপ্তাহের ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফাইনালে, জ্যাক মর্মান্তিক খবর নিয়ে আসে। ট্র্যাসি অ্যাবট (বেথ মেটল্যান্ড) তার স্ত্রীকে বের করে দিয়েছে জানতে পেরে রিল করে। তিনি মধ্যস্থতা করেন জ্যাক এবং ডায়ান জেনকিন্স (সুসান ওয়াল্টার্স) বিচ্ছেদ ঠেকাতে।

একটি সাহসী পদক্ষেপে, ভিক্টর জ্যাকের জীবন ধ্বংস করতে সাহায্য করার জন্য ডায়ানকে নিয়োগ করার চেষ্টা করে। এদিকে, অন্যান্য সাপ্তাহিক ইয়ং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার দেখায় বিলি এবং জ্যাক বাতাস পরিষ্কার করছেন। এবং ফিলিস সামারস (মিশেল স্ট্যাফোর্ড) ড্যানিয়েলকে শ্যারনের ফ্রেমবন্দি করার প্রচেষ্টা থেকে রক্ষা করার চেষ্টা করে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইসরায়েল লেবাননে জাতিসংঘের সেনাদের ওপর এক ডজন হামলা চালিয়েছে, ফাঁস হওয়া প্রতিবেদনে বলা হয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইসরায়েলি সামরিক বাহিনী জোরপূর্বক একটি স্পষ্টভাবে...

রিপোর্ট: নাগেটস অ্যারন গর্ডনকে 4-বছর, $133M এক্সটেনশন দেয়

15 অক্টোবর, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; বল অ্যারেনায় ওকলাহোমা সিটি থান্ডারের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে ডেনভার নাগেটস ফরোয়ার্ড অ্যারন গর্ডন (32)। বাধ্যতামূলক ক্রেডিট:...

Related Articles

টড ক্রিসলিকে প্রিজন চ্যাপেল জব থেকে বরখাস্ত করা হয়েছিল, আইনজীবী বলেছেন

টড ক্রিসলিএর কারাগারে কাজ খুঁজছেন – তাকে কারাগারের চ্যাপেলে চাকরি থেকে বরখাস্ত...

আমাদের জীবনের দিনগুলি: অ্যাবিকে পুনরুত্থিত করার 3টি কারণ এবং তাকে মৃতের জন্য ছেড়ে দেওয়ার 1টি বড় কারণ

আমাদের জীবনের দিনগুলি কী সম্পর্কে উত্তর দেয় অ্যাবিগেল ডেভরাক্স (পূর্বে কেট মানসি...

টেসলার শেয়ার 9% লাফিয়েছে কারণ লাভ ওয়াল স্ট্রিটের প্রত্যাশাকে ছাড়িয়ে গেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: কার্টার আইভিকে আমন্ত্রণ জানিয়েছেন – তিনি কী করছেন?

সাহসী এবং সুন্দর দেখুন কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট-ভিক্টর) আমন্ত্রণ জানিয়েছেন আইভি ফরেস্টার...