Home বিনোদন সাহসী এবং সুন্দর: কার্টার খুব দ্রুত গতিতে চলার সময় আশার সুবিধা পেয়ে যায়
বিনোদন

সাহসী এবং সুন্দর: কার্টার খুব দ্রুত গতিতে চলার সময় আশার সুবিধা পেয়ে যায়

Share
Share

সাহসী এবং সুন্দর তার আছে আমি লোগান আশা করি এবং কার্টার ওয়ালটন একটি ঘনিষ্ঠ সম্পর্কের মধ্যে ডুব দিতে চলেছে, কিন্তু এই ইউনিয়নের অগ্রগতির সাথে সাথে সিবিএস সোপ অপেরায় সমস্যাগুলি আরও খারাপ হচ্ছে। স্টেফি ফরেস্টার শীঘ্রই কার্টার এবং হোপের পক্ষে একটি বিশাল কাঁটা হয়ে ওঠে। কিন্তু এর চেয়েও বড় সমস্যা দেখা দেয় যখন এই দুজনের মনে ভিন্ন দিক থাকে।

সাহসী এবং সুন্দর: কার্টার ওয়ালটন খুব দ্রুত চলে

সাহসী এবং সুন্দর একই স্ক্রিপ্ট ব্যবহার করে কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট-ভিক্টর) যখন থেকে তিনি আরও অনেক লোকের সাথে ডেটিং করছিলেন। সে ভিতরে তাকায় আমি লোগান আশা করি(অ্যানিকা নোয়েল) প্রায় একই শব্দ দেখেন এবং পুনরাবৃত্তি করেন যা তিনি অতীতে আবেগপূর্ণ দৃশ্যে ব্যবহার করেছিলেন। কিন্তু এই দৃশ্যগুলো তিনি অন্য নারীদের সঙ্গে করেছেন।

এবং… কার্টার মনে হয় গভীরে ডুব দিচ্ছে। তিনি এমন একজনের মতো কথা বলেন যিনি কয়েক মাস ধরে সম্পর্কে রয়েছেন। কিন্তু এই দুজন শুধু অফিসে ফ্লার্ট করেন। এমনকি তার অ্যাপার্টমেন্টটি আবেগের রাতের জন্য একটি স্থাপনার মতো লাগছিল।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট ভিক্টর) - হোপ লোগান (অ্যানিকা নোয়েল)বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট ভিক্টর) - হোপ লোগান (অ্যানিকা নোয়েল)
হোটেল | সিবিএস

যেহেতু তিনি হোপ লোগানের সাথে সারা বিকেলে ছিলেন, তাই একটি রোমান্টিক ইভেন্টের জন্য তার জায়গা প্রস্তুত করার সময় ছিল না। কিন্তু এটা ছিল, আবেগ জন্য প্রস্তুত সবকিছু. তাই সে বলল সে কিছু ফোন করেছে।

কার্টার সম্ভবত কেউ এসে রোম্যান্সের মঞ্চ তৈরি করেছিলেন। তাই পরামর্শ দেওয়ার জন্য এই লোকটি ইদানীং দ্রুত অভিনয় করছে সাহসী এবং সুন্দর, একটি অবমূল্যায়ন হতে পারে.

B&B: আশা করি লোগান যাত্রায় আসবে

পরের সপ্তাহে হোটেলহোপ লোগান কার্টার ওয়ালটনকে তার HFTF লাইনে সেভ করার জন্য বাম মাঠ থেকে বেরিয়ে আসার জন্য আনন্দিত। যখন সে মজা করছে, স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) ধাঁধাটি একসাথে রাখা শুরু করে।

কিন্তু স্টেফি সম্ভবত HFTF কে নিরাপদ রাখার জন্য কার্টারকে ব্যবহার করার জন্য হোপকে অভিযুক্ত করেছেন। এবং হতে পারে যখন লিয়াম স্পেন্সার (স্কট ক্লিফটন) তাকে ফিরে চাওয়ার মাধ্যমে হাঁটতে থাকে, সে তা করতে শুরু করে। সর্বোপরি, তিনি ইতিমধ্যে কার্টারকে বলেছিলেন যে তার আবেগ এখানে এবং এখন। তিনি সম্ভবত শীঘ্রই প্রতিশ্রুতি সম্পর্কে চিন্তা করা হবে না সাহসী এবং সুন্দর.

তাই হয়তো হোপ লোগান লিয়ামের আবেগ নিয়ে খেলেছেন, তিনি অবশ্যই বছরের পর বছর ধরে তার সাথে খেলেছেন। এবং সম্ভবত তিনি তার এফসি লাইন বজায় রাখতে একই সময়ে কার্টার ওয়ালটনের সাথে যাবেন। যে বলা হচ্ছে, হয়তো আশা শুধু মনে একটি গন্তব্য ছাড়া এগিয়ে যাবে.

সাহসী এবং সুন্দর: কার্টার এবং হোপ বিভিন্ন দিকনির্দেশনা দেখুন

এই সপ্তাহে সাহসী এবং সুন্দরকার্টার ওয়ালটন এমন কিছু করেছেন যা তিনি আগে কখনও করেননি। তিনি হোপের লাইনকে ভাসিয়ে রাখার জন্য বাতাসের দিকে সতর্কতা ছুড়ে দেন। তিনি সম্ভবত এই ভেবেছিলেন যে তার ভবিষ্যত হোপ লোগানের সাথে ছিল। তবে হোপ এই সপ্তাহে কার্টারের জন্য তার কার্ড টেবিলে রেখেছিলেন। তিনি খুব ভাল চিন্তা তার উপায় সংক্ষিপ্ত.

লিয়ামকে তালাক দেওয়ার পর থেকে, তিনি এই মুহুর্তে কেবল রোম্যান্স নিয়েই কাজ করছেন, ইন সাহসী এবং সুন্দর. আমরা এটা দেখেছিলাম যখন টমাস ফরেস্টার (ম্যাথিউ অ্যাটকিনসন) প্রতিশ্রুতি চেয়েছিলেন। তারা যা করছে তা সে পছন্দ করেছিল, কিন্তু বিয়ে তার জন্য কার্ডে ছিল না। তারপর, সে তাকে হারিয়েছে।

তবুও, এই সময়টা ভিন্ন। হোপের ক্যারিয়ার আজ নির্ভর করছে কার্টার ওয়ালটনের ওপর। তারপরে আমাদের আছে কার্টার, যিনি ওয়ার্প গতিতে চলছেন, এবং হোপ, যিনি তার এফসি লাইনে খুব বিনিয়োগ করেছেন। তারপর, সাহসী এবং সুন্দর আশা লোগান শীঘ্রই একটি দ্বিধা মধ্যে থাকতে পারে. সে তার মেজাজ হারাতে চায় না, কিন্তু কার্টার তাকে দম বন্ধ করতে শুরু করতে পারে।

অথবা দ্বিধা কার্টার ওয়ালটনের কাছে পড়তে পারে। তিনি শুধুমাত্র HFTF পরে থাকতে পারেন কারণ তিনি হোপ লোগানকে রাখতে চান। এটি আপনার এফসি ক্যারিয়ারকে হুমকির মুখে ফেলতে পারে। যেভাবেই হোক, প্রতিশ্রুতি দেওয়ার ক্ষেত্রে এই দুটির মনের মধ্যে সম্ভবত ভিন্ন দিক রয়েছে। এটি সম্ভবত সিবিএস সাবানে কর্মক্ষেত্রে এবং বাড়িতে উভয় ধরনের সমস্যা সৃষ্টি করে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন সাহসী এবং সুন্দর স্পয়লার

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেনারেল হাসপাতাল 2 সপ্তাহ স্পয়লার 21শে অক্টোবর – 1লা নভেম্বর – স্যাম শকার, সাশার ড্যাডি ইস্যুস এবং রিক উইনস

জেনারেল হাসপাতাল 21 অক্টোবর থেকে 1 নভেম্বর, 2024 এর জন্য দুই সপ্তাহের স্পয়লার, দেখুন স্যাম ম্যাককল (কেলি মোনাকো) একটি কঠিন সিদ্ধান্তের মুখোমুখি। এবং...

জাস্টিন বিবার মনে করেন ব্যবসায়িক ব্যবস্থাপকরা আইনি পদক্ষেপ বিবেচনা করে একটি ভাগ্য নষ্ট করেছেন

জাস্টিন বিবার তার কিছু প্রাক্তন ব্যবসায়িক ব্যবস্থাপকের কাছে ক্ষমা চাইতে অনেক দেরি হয়ে গেছে বলে মনে করেন – তিনি মনে করেন তারা তার...

Related Articles

নিয়ন্ত্রক উপসংহারে, শহর জুড়ে উত্পীড়ন এবং হয়রানির অভিযোগ বাড়ছে

এফসিএ বলেছে, ঘটনা রিপোর্টের বৃদ্ধি খারাপ অবস্থার পরিবর্তে ভাল সংস্কৃতির দিকে নির্দেশ...

সাহসী এবং সুন্দর: এরিক ফায়ার স্টেফি কি? শত্রুরা তার ক্ষতি করার ষড়যন্ত্র করে?

দ সাহসী এবং সুন্দর নভেম্বর ঝাড়ু পরের সপ্তাহে শুরু হবে এবং স্টেফি...

LA কাউন্টি DA জর্জ গ্যাসকোনের সাথে মেনেনডেজ ভাইদের সিদ্ধান্ত লাইভ স্ট্রিম করুন

ভিডিও সামগ্রী চালান এলএ কাউন্টি জেলা অ্যাটর্নি জর্জ গ্যাসকোন তিনি সুপারিশ করবেন...

প্রথম দর্শনে বিবাহিত: কার্লা বেদীতে জুয়ানকে অবাক করে – রিক্যাপ (S18E02)

চালু প্রথম দেখাতেই বিয়ে, করলা অন্ধ দাগ জোয়াও ফ্রাঙ্কো বেদিতে জিজ্ঞাসা করে...