Home খবর জিম ক্রেমার ব্যাখ্যা করেছেন কেন তিনি মনে করেন নেটফ্লিক্স ‘জোরে রক’ করতে পারে
খবর

জিম ক্রেমার ব্যাখ্যা করেছেন কেন তিনি মনে করেন নেটফ্লিক্স ‘জোরে রক’ করতে পারে

Share
Share

এটি নেটফ্লিক্সের জন্য একটি দুর্দান্ত কোয়ার্টার ছিল, জিম ক্রেমার বলেছেন

পরে ক ষাঁড়ের পাশে জন্য দৌড়ে নেটফ্লিক্সCNBC এর সর্বশেষ আয় প্রতিবেদন জিম ক্রেমার কেন ত্রৈমাসিক তাকে কোম্পানির ভবিষ্যত সম্পর্কে আরও আশাবাদী করে তুলেছে, ব্যাখ্যা করেছে যে তিনি ব্যবস্থাপনার দৃষ্টিভঙ্গি এবং বিষয়বস্তু সম্পর্কে মন্তব্যে মুগ্ধ হয়েছেন।

“আপনি যদি উদ্বিগ্ন হন যে Netflix-এর কাছে ভবিষ্যতে প্রবৃদ্ধি তৈরি করার জন্য পর্যাপ্ত লিভার নেই, অথবা অন্ততপক্ষে স্টকের মূল্য/আয় একাধিককে ন্যায্যতা দেওয়ার জন্য পর্যাপ্ত প্রবৃদ্ধি নেই, আমি মনে করি সেই উদ্বেগগুলি গত রাতের উপার্জন দ্বারা বিশ্রাম দেওয়া হয়েছিল। রিপোর্ট,” তিনি বলেছিলেন৷ “স্বল্পমেয়াদে, নেটফ্লিক্স ভাল্লুকগুলি হাইবারনেট করবে, তবে এই সমস্ত ইতিবাচক বিষয়গুলি মনে রাখবেন যখন তারা অনিবার্যভাবে তাদের কোমর থেকে বেরিয়ে আসবে এবং এই অত্যাধুনিক কোম্পানিকে এমন একটি স্টক দিয়ে আক্রমণ করার চেষ্টা করবে যা আমি মনে করি এর জন্য আরও উপরে উঠতে পারে৷ দীর্ঘ সময়।”

Netflix উপার্জন, রাজস্ব এবং অর্থ প্রদানের সাবস্ক্রিপশন বৃদ্ধির পরিপ্রেক্ষিতে ওয়াল স্ট্রিট প্রত্যাশাকে হারিয়েছে যখন পোস্ট করা হয়েছে বৃহস্পতিবার রাতে তার রিপোর্ট। স্ট্রিমিং জায়ান্টের শেয়ার ফেটে যাওয়া শুক্রবার সকালে 11% এবং বন্ধ পর্যন্ত এই লাভ বজায় রাখা.

ক্রেমার বর্তমান ত্রৈমাসিক এবং 2025 এর জন্য পরিচালনার নির্দেশিকা দ্বারা উত্সাহিত হয়েছিল, কারণ কোম্পানিটি দ্বিগুণ-অঙ্কের রাজস্ব বৃদ্ধি বজায় রাখার প্রত্যাশা করে যা কিছু বিনিয়োগকারীরা বজায় রাখা কঠিন হবে বলে আশঙ্কা করেছিলেন। তিনি নেটফ্লিক্সের বিশাল লাইব্রেরি এবং জড়িত থাকার সহ-সিইও টেড সারানডোসের ব্যাখ্যা পছন্দ করেছেন, তার দাবি সহ যে সদস্যরা প্রতিদিন গড়ে দুই ঘন্টা বিষয়বস্তু দেখেন। ক্রেমার হাইলাইট করেছেন যে সারানডোস আরও বলেছে যে স্ট্রীমার অন্যান্য স্ট্রিমিং পরিষেবাগুলির সাথে বিষয়বস্তু বান্ডিল করার পরিবর্তে “এই প্যাকেজে আরও মূল্য” যোগ করার দিকে মনোনিবেশ করছে, যেমন কিছু প্রতিযোগী করছে।

বিষয়বস্তুর এই বিস্তৃতিটি ক্রেমারকে নেটফ্লিক্সের বিজ্ঞাপনের মাত্রা মাপানোর ক্ষমতা সম্পর্কে আশাবাদী করে, যা “এমিলি ইন প্যারিস,” “সেলিং সানসেট” এবং “স্কুইড গেম” এর মতো জনপ্রিয় অফারগুলির পাশাপাশি দুটি জাতীয় ফুটবল লিগের খেলা সম্প্রচারের জন্য নির্ধারিত হয়েছে। নাটাল। এআই কীভাবে ব্যবসায়িক প্রভাব ফেলবে সে সম্পর্কে তিনি সারানডোসের ইতিবাচক পড়া পছন্দ করেছেন।

“আমি বলছি না যে Netflix কোনোভাবেই একটি AI নাটকে পরিণত হয়েছে, আমি শুধু বলছি যে লাইব্রেরির সম্প্রসারণ, বিজ্ঞাপন স্তরের মডেলের প্রতি গ্রাহকের আগ্রহ এবং কৃত্রিম বুদ্ধিমত্তার শক্তিকে কাজে লাগানোর ক্ষমতার মধ্যে, আমাদের কাছে রয়েছে এখানে অনেক ইতিবাচক এবং এটি প্রচুর অর্থে অনুবাদ করবে,” ক্রেমার বলেছিলেন।

জিম ক্রেমার Netflix এর Q3 ফলাফল বিশ্লেষণ করে

জিম ক্রেমারের বিনিয়োগ গাইড

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রায়ান গল্ডের হ্যাটট্রিক টিম্বারদের হোয়াইটক্যাপসের পরাজয় ঘটায়

অক্টোবর 23, 2024; পোর্টল্যান্ড, ওরেগন, মার্কিন যুক্তরাষ্ট্র; ভ্যাঙ্কুভার হোয়াইটক্যাপস এফসি প্রভিডেন্স পার্কে পোর্টল্যান্ড টিম্বার্সের বিরুদ্ধে মিডফিল্ডার রায়ান গল্ডের (25) প্রথমার্ধে গোল উদযাপন করছে।...

কো-প্যারেন্টিং থেরাপি নিয়ে প্রাক্তন স্বামী অলিভিয়ার মার্টিনেজের সাথে বিবাদ জিতেছেন হ্যালি বেরি

হ্যালি বেরিআপনি এটি পছন্দ করবেন… বিচারক তার প্রাক্তন স্বামীর সাথে তার অন্তহীন হেফাজতে যুদ্ধে অলিভার মার্টিনেজ তাদের সহ-অভিভাবক চুক্তি নিয়ে বিরোধে তার পক্ষ...

Related Articles

গ্রীষ্ম 2025 রেডি-টু-পরিধান সংগ্রহ: একটি পুনরুজ্জীবিত অ্যাভান্ট-গার্ড

ফ্যাশন avant-garde তার সবচেয়ে সৃজনশীল হয় যখন এটি বাইরের বিশ্ব থেকে অনুপ্রেরণা...

রাশিয়ার কেন্দ্রীয় ব্যাংক প্রত্যাশিত মূল্যস্ফীতি ধারণ করতে মূল হার 21% এ উন্নীত করেছে

জুন 9, 2024, রাশিয়া, মস্কাউ: ক্রেমলিন (এল) এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের (এম, ব্যাকগ্রাউন্ড)...

মার্কিন নির্বাচনের আগে সাসপেন্সে ইইউ: ইইউ কী ধরনের আমেরিকার মুখোমুখি হবে?

যে কোন ইইউ নেতাকে জিজ্ঞাসা করুন যে তারা 5 নভেম্বর মার্কিন নির্বাচনে...

শুল্কের প্রভাব ছড়িয়ে পড়ায় 2025 সালে চীনের ইস্পাত রপ্তানি হ্রাস পাবে বলে আশা করা হচ্ছে

জিউজিয়াং, চীন – জুন 17: চীনের জিয়াংসি প্রদেশের জিউজিয়াং-এ 17 জুন, 2024-এ...