Home খেলাধুলা তিনটি বাস্তবসম্মত এনএফএল ট্রেড যা ট্রেডের সময়সীমার আগে ঘটতে হবে
খেলাধুলা

তিনটি বাস্তবসম্মত এনএফএল ট্রেড যা ট্রেডের সময়সীমার আগে ঘটতে হবে

Share
Share

ব্রাইস ইয়াং। এখনকার জন্য ক্যারোলিনা প্যান্থার্সের কোয়ার্টারব্যাক। ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজব্রাইস ইয়াং। এখনকার জন্য ক্যারোলিনা প্যান্থার্সের কোয়ার্টারব্যাক। ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ

নিউ ইয়র্ক জেটস এবং বাফেলো বিল তাদের AFC ইস্ট শিরোনাম বিডগুলিতে সাহায্য করার জন্য বিস্তৃত রিসিভারদের স্বাক্ষর করার পরে NFL বাণিজ্য মৌসুম পুরোদমে চলছে।

জেটরা অ্যারন রজার্সের দীর্ঘদিনের সতীর্থ দাভান্তে অ্যাডামসকে রেইডারদের কাছ থেকে ধরে নিয়েছিল. বাফেলো ক্লিভল্যান্ড ব্রাউনস থেকে আমারি কুপারকে অধিগ্রহণ করেছিল।

কোন ফ্রন্ট অফিস 5 ই নভেম্বরের ট্রেড ডেডলাইন পর্যন্ত ব্যস্ত থাকবে? যদিও এটি কখনই এনবিএ, এনএইচএল এবং এমএলবি সময়সীমার মতো ব্যস্ত থাকে না, আমরা সহজেই বেশ কয়েকটি শীর্ষ দলকে সময়সীমার ক্রেতা হিসাবে কল্পনা করতে পারি (এবং কিছু দল যার অংশ বিক্রির কোন সুযোগ নেই)।

এখানে তিনটি পদক্ষেপ আমরা দেখতে চাই:

কানসাস সিটি চিফস নিউ ইয়র্ক জায়ান্টস ডব্লিউআর ড্যারিয়াস স্লেটনকে অধিগ্রহণ করে

নিউ ইয়র্ক জায়ান্টস ওয়াইড রিসিভার ড্যারিয়াস স্লেটন (86) জায়ান্টসের 24-পয়েন্টের প্রথমার্ধে টাচডাউন করার জন্য প্রস্তুত, রবিবার, 7 জানুয়ারী, 2024। ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজনিউ ইয়র্ক জায়ান্টস ওয়াইড রিসিভার ড্যারিয়াস স্লেটন (86) জায়ান্টসের 24-পয়েন্টের প্রথমার্ধে টাচডাউন করার জন্য প্রস্তুত, রবিবার, 7 জানুয়ারী, 2024। ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ

…অথবা অন্যান্য বিস্তৃত; আপনার পছন্দ করুন এই বছরের নির্দিষ্ট সময়সীমার মধ্যে এটি এমন একটি অবস্থান যা আমরা কম করব না এবং কার সাথে দুর্ব্যবহার করা বসদের চেয়ে খারাপ একটি প্রয়োজন? তাদের শীর্ষ দুই রিসিভার, রাশি রাইস এবং হলিউড ব্রাউন, উভয়ই আইআর-এ রয়েছে।

অনেক ভক্ত ডিঅ্যান্ড্রে হপকিন্স প্যাট্রিক মাহোমসের সাথে জুটি বাঁধতে চান বলে মনে হচ্ছে, তবে তিনি কেবল বয়স্ক এবং আরও ব্যয়বহুল নয়, তিনি বর্তমানেও একটি MCL টিয়ার মাধ্যমে খেলা. প্যান্থারস এবং জেটসের ডিওনটা জনসন এবং অ্যাডাম থিলেন চতুর্থ বেহালা সমস্ত মাইক উইলিয়ামস দুর্দান্ত হতে পারে, তবে ধারাবাহিক স্লেটন আমার জন্য সবচেয়ে বড় সুবিধা দেয়। তিনি গত পাঁচটি মরসুমের মধ্যে চারটিতে জায়ান্টসের শীর্ষস্থানীয় রিসিভার হয়েছেন এবং ড্যানিয়েল জোন্সের সাথে খেলা থেকে মাহোমেসে পরিবর্তন করলেই তিনি উন্নতি করতে পারবেন। অর্ধ-বছরের ভাড়া হিসাবে সে কম ঝুঁকিপূর্ণ, তবে এই শীতে যদি সে ভাল দেখায় তবে পুনরায় স্বাক্ষর করার উপযুক্ত হতে পারে। চিফস এবং জায়ান্টরা এর আগে মিডসিজন রিসিভার অদলবদল করেছে, কিন্তু স্লেটন কাদারিয়াস টোনি-স্তরের আবক্ষ নন।

মিয়ামি ডলফিনস ক্যারোলিনা প্যান্থার্স কিউবি ব্রাইস ইয়াং অর্জন করেছে

15 সেপ্টেম্বর, 2024; শার্লট, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যারোলিনা প্যান্থার্সের কোয়ার্টারব্যাক ব্রাইস ইয়ং (9) ব্যাঙ্ক অফ আমেরিকা স্টেডিয়ামে তৃতীয় কোয়ার্টারে পাস করার জন্য প্রস্তুত। বাধ্যতামূলক ক্রেডিট: Bob Donnan-Imagn Images15 সেপ্টেম্বর, 2024; শার্লট, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যারোলিনা প্যান্থার্সের কোয়ার্টারব্যাক ব্রাইস ইয়ং (9) ব্যাঙ্ক অফ আমেরিকা স্টেডিয়ামে তৃতীয় কোয়ার্টারে পাস করার জন্য প্রস্তুত। বাধ্যতামূলক ক্রেডিট: বব ডোনান-ইমাগন ইমেজ

সব সময়সীমার আলোচনার জয়-এখন চাল হতে হবে না। এই নিখুঁত সংমিশ্রণটি ডলফিনদের একটি সস্তা বীমা বিকল্প পেতে অনুমতি দেবে যখন বারবার আঘাতের কারণে টুয়া তাগোভাইলো ফুটবল থেকে দূরে চলে যায়।

এটি বলার অপেক্ষা রাখে না যে ইয়াং স্বল্পমেয়াদেও লাগাম নিতে পারবেন না। 2023 সালের #1 বাছাই, 2 সপ্তাহের পরে অ্যান্ডি ডাল্টন দ্বারা প্রতিস্থাপিত হয়তিনি ইতিমধ্যেই ক্যারোলিনাকে বোঝাতে পারেন যে তিনি খেলার যোগ্য, কিন্তু ডলফিনের গভীরতার চার্টে যে কোনও স্বাস্থ্যকর বিকল্পের চেয়ে তিনি এখনও ভাল। মিয়ামি এখন QB-তে Tyler Huntley এবং Skylar Thompson-এর উপর নির্ভর করছে, কিন্তু মাত্র 2-3-এ, দলের মরসুম হারিয়ে যাওয়ার মতো নয়। স্টার রিসিভার এবং একটি নির্ভরযোগ্য ছুটে আসা আক্রমণ সহ মাইক ম্যাকড্যানিয়েলের সিস্টেমে তরুণ নতুন শুরু করতে পারে।

ডেট্রয়েট লায়ন্স নিউ ইয়র্ক জেটস এজ রাশার হ্যাসন রেডিককে অধিগ্রহণ করে

নভেম্বর 20, 2023; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ঈগলসের লাইনব্যাকার হ্যাসন রেডডিক (7) অ্যারোহেড স্টেডিয়ামের জিইএইচএ ফিল্ডে খেলা চলাকালীন কানসাস সিটি চিফদের বিরুদ্ধে বরখাস্ত করার পরে উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ডেনি মেডলি-ইমাগন ইমেজনভেম্বর 20, 2023; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ঈগলসের লাইনব্যাকার হ্যাসন রেডডিক (7) অ্যারোহেড স্টেডিয়ামের জিইএইচএ ফিল্ডে খেলা চলাকালীন কানসাস সিটি চিফদের বিরুদ্ধে বরখাস্ত করার পরে উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ডেনি মেডলি-ইমাগন ইমেজ

সিজন শেষ না হওয়া পর্যন্ত চুক্তিবদ্ধ হোল্ড বজায় রাখার জন্য আপনাকে আপনার অবস্থানে এতটা দৃঢ় সংকল্পবদ্ধ হতে হবে, যখন মিস করা গেম চেক এবং জরিমানাগুলির মধ্যে শুধুমাত্র আপনার প্রায় $10 মিলিয়ন খরচ হয় না, তবে এটি আপনার নিজের এজেন্সি আপনাকে বাদ দেওয়ার কারণও হয়। সিএএ রেডডিককে বরখাস্ত করার পরে, তিনি ড্রু রোজেনহাউসকে নিয়োগ করেছিলেন, যিনি ঘোষণা করেছেন যে রেডডিক “আগামী বছর ধরে নিউইয়র্কের জেট হতে চাইবে।” অবশ্যই! এ নিয়ে সন্দেহ করার কোনো কারণ নেই!

জেটদের রেডডিকের অধিগ্রহণ নষ্ট না করার নীতি রয়েছে, তবে এই সপ্তাহে উডি জনসন নিশ্চিত করেছেন যে দল তাকে একটি বাণিজ্য খোঁজার অনুমতি দিচ্ছে। অন্তত নিউ ইয়র্ক রেডডিক এবং অ্যাডামস চুক্তিতে হারিয়ে যাওয়া একটি খসড়া বাছাই বা দুটি পুনরুদ্ধার করতে পারে। লায়নস একজন শীর্ষস্থানীয় সুপার বোল প্রতিযোগী এবং সবেমাত্র একটি ভাঙ্গা পায়ে অসামান্য খেলোয়াড় আইডান হাচিনসনকে বরখাস্ত করে হারিয়েছেন। Reddick একটি অবিশ্বাস্য স্বল্পমেয়াদী সমাধান হবে একটি দলের জন্য জয়-নাউ মোডে; তিনি একটি দীর্ঘমেয়াদী চুক্তি গ্রহণ করব কিনা আপনি শুধু আশ্চর্য.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেবি বিকারস্টাফ, ডেট্রয়েট পিস্টনের নিখুঁত টেন্ডেম পুনর্নির্মাণ

জেবি বিকারস্টাফ এবং মন্টি উইলিয়ামসের মধ্যে একটি উল্লেখযোগ্য পার্থক্য রয়েছে: বিকারস্টাফ আসলে ডেট্রয়েটে থাকতে চান বলে মনে হচ্ছে। অন্তত, বিকারস্টাফ এই মরসুমে একটি...

ডেস অফ আওয়ার লাইভস ফার্স্ট উইকলি স্পয়লার: সারাহ হর্টন ব্লাস্ট ফিওনা কুক

আমাদের জীবনের দিনগুলো প্রথম সাপ্তাহিক spoilers যে প্রকাশ সারা হর্টন তোমার শাশুড়িকে ছেড়ে দাও, ফিওনা কুকএকটি তিরস্কার করা তিনি ক্ষিপ্ত কারণ ব্রিট মাতাল...

Related Articles

6 টার্নওভার সত্ত্বেও, #22 SMU ডিউককে OT-তে ডুবিয়ে দেয়

অক্টোবর 26, 2024; ডারহাম, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সাউদার্ন মেথোডিস্ট মুস্তাঙ্গস রান...

রকেট এবং স্পার্স সান আন্তোনিওতে 2টি গেম চালু করেছে

অক্টোবর 23, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টয়োটা সেন্টারে শার্লট হর্নেটসের বিরুদ্ধে...

ওয়ার্ল্ড সিরিজের গেম 1 মেজর লীগ বেসবলের জন্য অতীতের একটি বিস্ফোরণ ছিল

এটি এখনও সেই গ্রহ যেখানে মিনেসোটা টুইনস এবং অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস 1991 এবং...

লেকাররা কিংসের বিরুদ্ধে 14 বছরের সেরা শুরু চালিয়ে যেতে চান

25 অক্টোবর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস লেকার্স ফরোয়ার্ড...