Home খেলাধুলা শন পেটন প্রাক্তন দলকে বিব্রত করেছেন, নিউ অরলিন্সের সাধুরা কোথাও দ্রুত যাচ্ছেন না
খেলাধুলা

শন পেটন প্রাক্তন দলকে বিব্রত করেছেন, নিউ অরলিন্সের সাধুরা কোথাও দ্রুত যাচ্ছেন না

Share
Share

নিউ অরলিন্স – ব্রঙ্কোস এবং সেন্টসের মধ্যে বৃহস্পতিবার রাতের খেলার সবচেয়ে বড় গল্পটি ছিল কোচ শন পেটনের নিউ অরলিন্সে ফিরে আসা।

পেটন তার প্রজন্মের সবচেয়ে সফল প্রশিক্ষকদের একজন হয়ে ওঠেন, প্রধানত অপরাধের কারণে তিনি সাধুদের সাথে পরিচালিত করেছিলেন।

এখন ব্রঙ্কোসের সাথে তার দ্বিতীয় মৌসুমে, এটি পেটনের দলের ডিফেন্স যা সাম্প্রতিক বৃদ্ধির জন্য প্রাথমিকভাবে দায়ী।

প্রধান কোচদের পুরো দলের সাফল্যের উপর বিচার করা হয়, শুধুমাত্র যে ইউনিটের জন্য তারা প্রাথমিকভাবে দায়ী তা নয়। এবং পেটন বিভিন্ন উপায়ে একটি দলকে সাফল্যের পথে পরিচালিত করার ক্ষমতা দেখাচ্ছেন।

তিনি এবং তিনি যে দুটি ফ্র্যাঞ্চাইজির নেতৃত্ব দিয়েছেন তা হল এনএফএল-এ সাফল্য বজায় রাখার অসুবিধার ক্ষেত্রে একটি কেস স্টাডি।

পেটন, যিনি 2021 মৌসুমের পর সেন্টস থেকে পদত্যাগ করেছিলেন, প্রথমবার সিজারস সুপারডোমে দর্শকদের সাইডলাইন থেকে প্রধান কোচ হিসেবে দেখেছিলেন কারণ ডেনভারের ডিফেন্স 33-গেমের জয়ে নিউ অরলিন্সের অপরাধে জর্জরিত হয়েছিল।

ব্রঙ্কোস (4-3) পাঁচটি খেলায় চতুর্থবারের মতো জিতেছে এবং চারটি জয়ে গড়ে মাত্র 11 পয়েন্টের অনুমতি দিয়েছে। এমনকি তিনটি হারের মধ্যেও, তারা শুধুমাত্র 26, 13 এবং 23 পয়েন্টের অনুমতি দিয়েছে।

বৃহস্পতিবারের রাউটে 90 সেকেন্ডেরও কম বাকি না হওয়া পর্যন্ত ডেনভার একটি টাচডাউনের অনুমতি দেয়নি এবং সেন্টদের অপরাধকে 271 গজে সীমাবদ্ধ করে, যার প্রায় এক তৃতীয়াংশ দর্শকরা 30-পয়েন্ট লিড নেওয়ার পরে এসেছিল।

একদিকে ছিল আধিপত্য। অন্যের জন্য বিপর্যয়।

পেটন হল আশা করছি যে নং 1 ড্রাফ্ট রুকি বো নিক্স অবশেষে একটি অপরাধের নেতা হয়ে উঠতে পারে যেটি 15 সিজনে ড্রিউ ব্রিস পরিচালনার সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে, কারণ পেটন-প্রশিক্ষক দলগুলি নয়টি প্লে অফে অংশ নিয়েছিল এবং 2009 মৌসুমের পর নিউ অরলিন্সের একমাত্র সুপার বোল জিতেছিল।

এদিকে, রক্ষণাত্মক খেলা পেটনকে নিক্সের সাথে ধৈর্য ধরতে দেয়।

নিক্স সেন্টদের বিপক্ষে মাত্র 164 ইয়ার্ডের জন্য পাস করেন, কিন্তু 10টি ক্যারিতে 75টি রাশিং ইয়ার্ড যোগ করেন এবং জাভন্তে উইলিয়ামস দুটি রাশিং টাচডাউন এবং স্ক্রিমেজ থেকে 111 গজ যোগ করেন।

হাস্যকরভাবে, যখন পেটনের আক্রমণাত্মক কর্মীরা তার প্রতিরক্ষার জন্য বৃহৎ অংশে ধন্যবাদ উন্নত করছে, ডেনিস অ্যালেন, যিনি পেটনের প্রতিরক্ষামূলক সমন্বয়কারী হিসাবে সাফল্যের কারণে পেটনের উত্তরাধিকারী হিসাবে পদোন্নতি পেয়েছিলেন, তিনি দেখেছেন তার প্রতিরক্ষার অবনতি হয়েছে।

এখন 2-5, অ্যালেনের দল টানা পাঁচ ম্যাচ হেরেছে।

ব্রঙ্কোস 225 রাশিং ইয়ার্ড দিয়ে শেষ করেছে চার দিন পরে সাধুদের 227 রাশিং ইয়ার্ড (এবং মোট 594 গজ) টাম্পা উপসাগরের কাছে 51-27 হোম হারের অনুমতি দেওয়ার পরে।

ডেনভার উইল লুটজ ফিল্ড গোলের সাথে চারবার সংযুক্ত ছিল, কিন্তু এটি সমস্যাযুক্ত ছিল না কারণ নিউ অরলিন্সের অপরাধ এনএফএল-এর চতুর্থ-র্যাঙ্কড ডিফেন্সের বিরুদ্ধে গতি অর্জন করতে সক্ষম হয়নি।

রুকি পঞ্চম রাউন্ডের খসড়া বাছাই স্পেনসার র‍্যাটলার তার জায়গায় টানা দ্বিতীয় সূচনা করেছিলেন আহত ডেরেক কার এবং 172 গজের জন্য 35টির মধ্যে 25টি পাস সম্পন্ন করেছে। তিনি তার শীর্ষ দুই ওয়াইড রিসিভার, ক্রিস ওলাভ (কানশন) এবং রশিদ শহীদকে অনুপস্থিত করেছিলেন, যারা বৃহস্পতিবার হাঁটুতে অস্ত্রোপচার করেছিলেন যা তাকে বাকি মৌসুমের জন্য সাইডলাইন করবে, এবং একটি আক্রমণাত্মক লাইনের পিছনে পাঁচবার বরখাস্ত করা হয়েছিল এবং দুটি হারানো হয়েছিল fumbles

ঘটনাক্রমে, ফলাফলটি পেটনকে 32টি NFL টিমের শেষের বিরুদ্ধে একটি জয় এনে দিয়েছে যেগুলি সে আগে তার প্রাক্তন নিয়োগকর্তার কাছে তার প্রথম চেষ্টায় পরাজিত করেনি।

যখন তার বর্তমান দল এএফসি স্ট্যান্ডিংয়ে আরোহণ করছে, তার পুরানো দলটি এনএফসিতে ডুবে যাচ্ছে।

বর্তমান প্রবণতাগুলির ধারাবাহিকতার মানে হল পেটন 16 বছর ধরে এই অবস্থানে থাকার পরে নিউ অরলিন্স চার বছরের মধ্যে দ্বিতীয়বারের জন্য নতুন প্রধান কোচের সন্ধান করবে।

এবং এটির চেহারা থেকে, পেটন সবেমাত্র ডেনভারে শুরু করছে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

একটি খেলার পরে, ক্লিপার এবং নাগেটস উন্নতির জন্য বিশাল জায়গা দেখতে পায়

অক্টোবর 24, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকলাহোমা সিটি থান্ডার ফরোয়ার্ড চেট হোলমগ্রেন (7), গার্ড অ্যারন উইগিন্স (21) এবং গার্ড অজয় ​​মিচেল (25)...

জেনারেল হাসপাতাল: জিএইচ-এ কেলি মোনাকোর শেষ লাইন যেমন স্যাম বলে ‘আই লাভ ইউ’? এক যুগের অবসান?

জেনারেল হাসপাতালের ভক্তরা জানেন স্যাম ম্যাককল সাবান গুলি করার সময় মারা যাচ্ছে কেলি মোনাকো এবং আমরা হয়তো এবিসি শোতে তার শেষ কথা শুনেছি।...

Related Articles

কলোরাডো ফুটবল নিঃসন্দেহে 2025 এনএফএল ড্রাফটে দুটি শীর্ষ বাছাই করবে

মাত্র কয়েক বছর আগে, কলোরাডো ফুটবল ছিল কলেজ ফুটবলের হাসির পাত্র। 6-2-এ,...

Nico Echavarria কোর্সের রেকর্ড ভেঙে, Zozo তে জয়ের সমান

জানুয়ারী 12, 2024; হনলুলু, হাওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াইলে কান্ট্রি ক্লাবে সনি ওপেন...

ক্রিস টেন্যান্টের 51-ইয়ার্ড এফজি পাওয়ারস নং 16 কানসাস স্টেট কানসাসের অতীত

অক্টোবর 26, 2024; ম্যানহাটন, কানসাস, মার্কিন যুক্তরাষ্ট্র; কানসাস স্টেট ওয়াইল্ডক্যাটস ডিফেন্সিভ এন্ড...

6 টার্নওভার সত্ত্বেও, #22 SMU ডিউককে OT-তে ডুবিয়ে দেয়

অক্টোবর 26, 2024; ডারহাম, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সাউদার্ন মেথোডিস্ট মুস্তাঙ্গস রান...