Home বিনোদন বোনের স্ত্রী: রবিন ভোর 1টায় বাথরুমের মেঝেতে আরাম করার সময় রহস্য ঘোরান
বিনোদন

বোনের স্ত্রী: রবিন ভোর 1টায় বাথরুমের মেঝেতে আরাম করার সময় রহস্য ঘোরান

Share
Share

বোন স্ত্রী তারকা রবিন ব্রাউন TLC সিরিজের সর্বশেষ পর্ব সম্প্রচারের পর অনলাইনে গুঞ্জন তৈরি করে, ভোরের প্রথম দিকে ভ্যানিটির বিরুদ্ধে বাথরুমের মেঝেতে আরাম করে। কিন্তু আজ অনলাইনে আরেকটি রহস্য ঘোরাফেরা করছে।

এই ক্লিপে রবিনের পিছনে, কাউন্টারটি জিনিসপত্রে পূর্ণ দেখাচ্ছে। কিন্তু এর মধ্যে কিছু জিনিস আপনি সাধারণত বাথরুমে পাবেন না। সুতরাং আপনি যদি বাথরুমে মিষ্টান্ন না খান, তাহলে আপনি এই ক্লিপটিতে জিনিসগুলি খুঁজে পেতে পারেন।

বোন স্ত্রী: রবিন ব্রাউন কি সর্বকালের কম আঘাত করে?

বোন স্ত্রী ভক্তরা এই বাথরুম ইভেন্টটিকে একটি প্রচেষ্টা হিসাবে দেখছেন রবিন ব্রাউন দর্শকদের কাছে নিজেকে খালাস করতে। তিনি তার সেগমেন্ট শুরু করার ঠিক আগে, দিন এবং সময় বর্ণনাকারী শব্দগুলি পর্দায় উপস্থিত হয়েছিল। তাই ক্রিসমাসের প্রাক্কালে যে তিনি এটি করছেন তা কিছু ভক্তদের জন্য ক্লিপটিকে একটি দুঃখজনক দৃশ্য করে তুলেছে।

কিন্তু অন্য ভক্তরা একে ভিলেনের হাত থেকে মুক্তি পাওয়ার ব্যর্থ প্রচেষ্টা হিসেবে দেখেছেন। তো, বড়দিনের আগের দিন সকাল একটা বাজে। আমরা তখন দেখি রবিন বাথরুমের মেঝেতে বসে আছে।

বোন স্ত্রী পাঁচ সন্তানের মা পরের দিনের জন্য পরিকল্পিত উত্সব নিয়ে দুঃখ প্রকাশ করেছেন। অথবা বরং, তিনি প্রত্যাশিত উত্সবের অভাবের প্রতিফলন ঘটান। রবিন ব্রাউনের দুঃখ এই যে তার সাত সদস্যের পরিবার ছাড়া এই বছর তাদের সাথে কেউ যোগ দিচ্ছে না।

বোন স্ত্রী: রবিন ব্রাউনবোন স্ত্রী: রবিন ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

মেরি ব্রাউন, যিনি কখনই ক্রিসমাসে দেখাতে ব্যর্থ হন না, এই বছর দূরে থাকার পরিকল্পনা করেছিলেন। কোডি ব্রাউন তাকে স্পষ্ট করে দিয়েছিলেন যে তিনি সেখানে রবিনের সাথে স্বামীর মতো আচরণ করতে পারবেন না।

রবিন বাথরুমের মেঝেতে ব্লুজ গান গাইছে…

মেরি ব্রাউন তার স্বামীর কাছ থেকে রবিনের দৃষ্টি আকর্ষণ করার জন্য পা দেওয়ার কথা ভাবেন না। তাই, তিনি প্রত্যাহার করা বেছে নিয়েছেন। কিন্তু দেখা গেল, তিনি ছুটির দিনে বিছানায় অসুস্থ ছিলেন এবং যাইহোক বেঁচে থাকতেন না।

এইটা মাথায় রেখে কিভাবে বোন স্ত্রী ভক্তরা বাথরুমের মেঝেতে রবিনের করুণার পার্টি শুনতে পায়, সে সামান্যই, যদি না থাকে, সহানুভূতি পায়। সুতরাং, রবিন যখন ক্যামেরার সামনে তার কাজ করে, তার ডুম ভয়েস ভক্তদের জন্য পুরানো হয়ে যায়।

রবিন জানায় কিভাবে সে তার সন্তানদের জন্য ছুটির দিনে একজন সৈনিক হিসেবে কাজ করার পরিকল্পনা করেছে। কিন্তু তার হৃদয় এতে নেই, কারণ সে অতীতে তাদের বড় পারিবারিক উদযাপনগুলি মিস করে।

একটি নির্দিষ্ট সময়ে, দর্শকের পর্যবেক্ষণ সেই বাথরুম ক্লিপের পটভূমিতে চলে যায়। তারা তার পিছনে যা দেখে তা আরও আকর্ষণীয় হয়ে ওঠে।

বোনের স্ত্রী: কেউ এটা পরিষ্কার করে না?

বোন স্ত্রী সেলিব্রিটি রবিন ব্রাউন তার বাথরুমের মেঝেতে এই সাক্ষ্য দেওয়ার সময় তার হেডফোন রেখেছিলেন যে তিনি কতটা চেষ্টা করেছিলেন। সে কি শুনছিল কেউ জানে না।

তাই দর্শকদের একঘেয়েমির কারণে সে কিছুক্ষণ চালিয়ে যাওয়ার পরেই হোক, অথবা ভক্তরা পুরো ছবিটি দেখছেন, পটভূমিটি আগ্রহের বিষয় হয়ে উঠেছে।

বোনের স্ত্রী: রবিন ব্রাউন - বাথরুমবোনের স্ত্রী: রবিন ব্রাউন - বাথরুম
বোন স্ত্রী | টিএলসি

বোন স্ত্রী ভক্তরা একটি কেক প্লেট দেখেছেন, বাথরুমে রাখা একটি অদ্ভুত জিনিস। উপরন্তু, একটি বাক্স যা কিছু মেডিকেল এবং একটি বিশাল শিলা যা ডোবা এলাকা থেকে আবির্ভূত বলে মনে হয়েছিল।

কেক প্লেট এবং মেডিকেল-সুদর্শন পণ্যটি ফটোর বাম দিকে প্রদর্শিত হয়, উপরে লাল রঙে হাইলাইট করা হয়েছে।

ছবির ডান দিকে হাইলাইট করা এলাকা রিল দেখায়। ভক্তরা অনুমান করে যে কোডি ব্রাউন তার সেই কার্লগুলি পেতে এগুলি ব্যবহার করে। তাই রবিন যখন আজ জীবন তাকে কোথায় নিয়ে গেছে তা নিয়ে হাহাকার করে, ভক্তরা তার কথার চেয়ে তার চারপাশকে আরও আকর্ষণীয় বলে মনে হয়েছিল।

কিছু বোন স্ত্রী ভক্তরা পরামর্শ দিয়েছিলেন যে একজন মহিলা জীবাণুর ধারণায় এতটা গ্রাস করেছেন, যেমনটি COVID-এর সময়ে দেখা গেছে, বাথরুমে কাপ থাকবে না। তারা আরও মন্তব্য করে যে জীবাণুর উপর রবিনের অতীত ক্ষোভের জন্য সম্ভবত ডিসপোজেবল কাপের প্রয়োজন।

তাই বাথরুমের মেঝেতে কথা বলার সময় রবিন ব্রাউনের লক্ষ্য যাই হোক না কেন, এই টিএলসি শো-এর সর্বশেষ পর্বে তিনি তার বাথরুমে কী রাখেন তা অনুরাগীদের দেখার চেয়ে বেশি কিছু করেনি।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মেল গিবসন কমলা হ্যারিসের আইকিউ অনুসরণ করেন

মেল গিবসন তিনি ভোট দেবেন না বলে সাফ জানিয়ে দেন কমলা হ্যারিস 5 নভেম্বর … অভিনেতা ভাইস প্রেসিডেন্টের আইকিউ-তে পটশট নেন, তাকে “একটি...

একটি খেলার পরে, ক্লিপার এবং নাগেটস উন্নতির জন্য বিশাল জায়গা দেখতে পায়

অক্টোবর 24, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকলাহোমা সিটি থান্ডার ফরোয়ার্ড চেট হোলমগ্রেন (7), গার্ড অ্যারন উইগিন্স (21) এবং গার্ড অজয় ​​মিচেল (25)...

Related Articles

জাপানের ভোটাররা এলডিপি জোট থেকে সংসদীয় সংখ্যাগরিষ্ঠতা প্রত্যাহার করে নিয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

বোনের স্ত্রী: রবিন কি নতুন $2.1 মিলিয়ন ম্যানশনে তার অভিনয় একসাথে পায়? ক্রয় নিশ্চিত করা হয়েছে

বোন স্ত্রী তারা কোডি ব্রাউন এবং রবিন ব্রাউন 2.1 মিলিয়ন ডলারে একটি...

স্নুপ ডগ এলোমেলো পার্টি বাস, নাচ এবং সিগারেটে ভক্তদের অবাক করে

ভিডিও সামগ্রী চালান স্নুপ ডগএখনও একটি তরুণ, বন্য এবং মুক্ত জীবন যাপন...

ফিলিস্তিনিদের জন্য জাতিসংঘের সাহায্য সীমিত করার ইসরায়েলি বিল “গভীর উদ্বেগ” সৃষ্টি করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...