Home খেলাধুলা ভার্জিনিয়ায় টনি বেনেট প্রতিস্থাপনের জন্য শীর্ষ প্রার্থীরা
খেলাধুলা

ভার্জিনিয়ায় টনি বেনেট প্রতিস্থাপনের জন্য শীর্ষ প্রার্থীরা

Share
Share

NCAA বাস্কেটবল: ভার্জিনিয়া টেক এ ভার্জিনিয়াফেব্রুয়ারি 19, 2024; ব্ল্যাকসবার্গ, ভার্জিনিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ভার্জিনিয়া ক্যাভালিয়ার্সের কোচ টনি বেনেট ক্যাসেল কলিসিয়ামে খেলা শেষে কোর্ট ছেড়ে চলে গেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ব্রায়ান বিশপ-ইমাগন ইমেজ

টনি বেনেট বৃহস্পতিবার নাটকীয় ফ্যাশনে ফুটবল সংবাদ চক্রকে ব্যাহত করেছিল যখন ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয় নিশ্চিত করেছে যে তিনি প্রোগ্রামের প্রধান বাস্কেটবল কোচ হিসাবে অবিলম্বে পদত্যাগ করবেন।

বেনেট এই মাসের শুরুতে ACC মিডিয়া টিপঅফ-এ যোগ দিয়েছিলেন এবং তিনি সম্প্রতি 2030 পর্যন্ত একটি চুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়টি বিবেচনা করে এই খবরটি বিশেষভাবে চমকপ্রদ ছিল৷

খবরটি 2024-25 মরসুম শুরু হওয়ার তিন সপ্তাহেরও কম আগে আসে, এবং অন্তত অস্থায়ীভাবে কে তার জায়গা নেবে সে বিষয়ে কোনও তাত্ক্ষণিক শব্দ ছিল না। পরিকল্পিত উত্তরসূরি থাকলে, নাম প্রকাশ্যে এই মুহূর্তে প্রকাশ করা হয়নি।

কে স্থায়ী ভিত্তিতে মর্যাদাপূর্ণ প্রোগ্রামের লাগাম নেয় তা আসন্ন অফসিজনের জন্য একটি প্রশ্ন হতে পারে, তবে কমপক্ষে পরের মরসুমে ক্যাভালিয়ারদের নেতৃত্ব দেওয়ার জন্য এখানে শীর্ষ তিন প্রার্থী রয়েছে।

রন সানচেজ

সানচেজ বেনেটের সাথে ওয়াশিংটন স্টেট থেকে ভার্জিনিয়ায় এসেছিলেন 2018-23 থেকে শার্লট 49ers-এর সাথে কোচিংয়ের কাজ নিতে যাওয়ার আগে, একটি 72-78 রেকর্ড পোস্ট করেছেন যার মধ্যে গত বছর সিবিআই চ্যাম্পিয়নশিপ জয় অন্তর্ভুক্ত ছিল। তিনি সহযোগী প্রধান কোচ হিসাবে এই অফসিজনে ক্যাভালিয়ার্সে ফিরে আসেন এবং অন্ততপক্ষে অন্তর্বর্তী ভিত্তিতে দায়িত্ব নেওয়ার জন্য নেতৃস্থানীয় প্রার্থী হবেন। সানচেজ 1996 সালে SUNY Oneonta-তে সহকারী হিসেবে তার কলেজ কোচিং ক্যারিয়ার শুরু করেন।

জেসন উইলিফোর্ড

উইলিফোর্ড সহযোগী প্রধান কোচ হিসেবে পদোন্নতি পান যখন সানচেজ শার্লটের উদ্দেশ্যে চলে যান এবং ক্যাভালিয়ার্স তার ভূমিকায় প্রথম মৌসুমে জাতীয় শিরোপা জিতেছিল। 1992 সালের NIT চ্যাম্পিয়নশিপ দল সহ উইলিফোর্ড ক্যাভালিয়ার্সের হয়ে চার বছর খেলেছিলেন এবং আমেরিকান ইউনিভার্সিটি এবং বোস্টন ইউনিভার্সিটিতে সহকারী হিসেবে কাজ করার পর 2009 সালে ভার্জিনিয়ায় ফিরে আসেন।

ব্র্যাড সোডারবার্গ

লিন্ডেনউড, সেন্ট লুইস, সাউথ ডাকোটা স্টেট এবং লোরাস কলেজে প্রধান প্রশিক্ষক হিসেবে কাজ করার পর সোডারবার্গ বর্তমানে ক্যাভালিয়ার্স ডিরেক্টর অফ স্কাউটিং হিসেবে কাজ করছেন। হ্যাঁ, এই সমস্ত প্রোগ্রামগুলি অনেক ছোট, তবে সোডারবার্গ 2000-01 সালে উইসকনসিনে অন্তর্বর্তীকালীন প্রধান কোচ হিসাবেও কাজ করেছিলেন। তিনি 2015 সালে সহকারী হিসাবে বেনেটে যোগ দেন, 2021 সালে স্কাউটিং পরিচালকের ভূমিকায় চলে যান।

ভার্জিনিয়া, যার 23-11 রেকর্ড ছিল এবং গত মৌসুমে NCAA টুর্নামেন্টে পৌঁছেছে, প্রথম রাউন্ডে কলোরাডো স্টেটের কাছে 67-42 হেরেছে। ক্যাভালিয়াররা 2024-25 ক্যাম্পবেলের বিরুদ্ধে 6 নভেম্বর হোমে অভিযান শুরু করবে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ফরাসি অঞ্চল গুয়াদেলুপে বিদ্যুৎ বিভ্রাটের মধ্যে কারফিউ বলবৎ রয়েছে

ফরাসি কর্তৃপক্ষ ক্যারিবীয় অঞ্চলে ক্ষমতা পুনরুদ্ধার করার জন্য কাজ করার কারণে শনিবার গুয়াদেলুপে একটি রাতের কারফিউ কার্যকর ছিল। বিদ্যুৎ কোম্পানি EDF বলেছে যে...

ওয়ার্ল্ড সিরিজের গেম 1 মেজর লীগ বেসবলের জন্য অতীতের একটি বিস্ফোরণ ছিল

এটি এখনও সেই গ্রহ যেখানে মিনেসোটা টুইনস এবং অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস 1991 এবং 2001 সালে বিশ্ব সিরিজের গেম 7-এ RBI এককদের মাধ্যমে তাদের সাম্প্রতিকতম...

Related Articles

Tyrese Maxey এবং 76ers OT-তে পেসারদের পরাস্ত করে

অক্টোবর 27, 2024; ইন্ডিয়ানাপোলিস, ইন্ডিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া 76ers গার্ড টাইরেস ম্যাক্সি...

টেক্সাস এএন্ডএম ফোর-স্টার রিক্রুট সংগ্রহ করে, প্লাস মেজর জয়

অক্টোবর 26, 2024; কলেজ স্টেশন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস A&M Aggies কোচ...

বিলস টানা তৃতীয় জয়ের জন্য ঢালু Seahawks হ্যান্ডেল

অক্টোবর 27, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; বাফেলো বিলের কোয়ার্টারব্যাক জোশ অ্যালেন...

ক্লেটন কেলারের লক্ষ্য উটাহকে জয়হীন হাঙ্গরের বিরুদ্ধে শক্তিশালী করা চালিয়ে যাওয়া

অক্টোবর 10, 2024; এলমন্ট, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউটাহ হকি ক্লাব কেন্দ্র...