Home খেলাধুলা শ্রীনার্স চিলড্রেনস ওপেনে নিয়ন্ত্রণে টেলর পেনড্রিথ (৬১)
খেলাধুলা

শ্রীনার্স চিলড্রেনস ওপেনে নিয়ন্ত্রণে টেলর পেনড্রিথ (৬১)

Share
Share

PGA: রাষ্ট্রপতি কাপ - প্রথম রাউন্ডসেপ্টেম্বর 26, 2024; ইলে বিজার্ড, কুইবেক, ক্যান; প্রেসিডেন্স কাপ গল্ফ টুর্নামেন্টের প্রথম রাউন্ডের সময় আন্তর্জাতিক দলের সদস্য টেলর পেনড্রিথ দ্বিতীয় গর্তে টিজ অফ ম্যান্ডেটরি ক্রেডিট: এরিক বোল্টে-ইমাগন ইমেজ

কানাডার টেলর পেনড্রিথ লাস ভেগাসে বৃহস্পতিবার শ্রীনার্স চিলড্রেনস ওপেনের এক রাউন্ডের পরে 10-আন্ডার-পার 61-এ ঝাঁপিয়ে একটি বড় লিড নিয়েছিলেন।

রাউন্ডের শেষে নয়জন খেলোয়াড় 7-অন্ডার 64-এ দ্বিতীয় স্থানে টাই ছিল এবং TPC সামারলিন-এ খেলা বন্ধ হওয়ার কারণে অন্য 11 6-আন্ডারে 11-এ টাই হয়েছিল।

পেনড্রিথ বৃহস্পতিবার তার সর্বনিম্ন 18-হোল স্কোর বেঁধেছেন, প্রতি নয়টিতে পাঁচটি বার্ডি তৈরি করেছেন। তিনি পিছনে নয়টি শুরু করেছিলেন এবং 11 নম্বরে একটি 12 1/2 ফুট বার্ডি পুট ডুবিয়েছিলেন; এর পরে, তাকে 10 ফুটের বেশি লম্বা শট করতে হবে না কারণ তার পন্থা সঠিক ছিল। পেনড্রিথ পার-4 চতুর্থ ঈগলের জন্য প্রায় হোল্ড আউট, নিজেকে বার্ডির জন্য ইঞ্চি রেখে।

পেনড্রিথ তার প্রথম পিজিএ ট্যুর শিরোপা মে মাসে সিজে কাপ বায়রন নেলসনে জিতেছিল এবং আন্তর্জাতিক দলের হয়ে গত মাসের প্রেসিডেন্ট কাপে প্রতিদ্বন্দ্বিতা করেছিল। গ্রীষ্মকাল শীর্ষ 50-এ শেষ করার পর, তিনি তার ট্যুর কার্ড রাখার জন্য পতনের FedEx কাপ স্ট্যান্ডিংয়ে পয়েন্টের জন্য অপেক্ষা করছেন না, তবে অন্যদের মনে ভবিষ্যতের কথা রয়েছে। পতনের শেষে শীর্ষ 125 খেলোয়াড় সম্পূর্ণ সফরের অবস্থা বজায় রাখবে।

জোসেফ ব্রামলেট (নং 146) এবং বাড কাউলি (নং 156) নয়টি খেলোয়াড়ের মধ্যে দুজন হলেন 64 তম অবস্থানে এবং এই সপ্তাহে শক্তিশালী পারফরম্যান্সের মাধ্যমে র‌্যাঙ্কিংয়ে উন্নতির ফলে তারা খুব উপকৃত হবেন৷

এছাড়াও 64 তম স্থানের জন্য বেঁধেছেন জেটি পোস্টন, মার্ক হুবার্ড, ডগ ঘিম, কানাডিয়ান বেন সিলভারম্যান, ফিলিপাইনের রিকো হোয়ে, ইংরেজ হ্যারি হল এবং জার্মান ম্যাটি স্মিড।

5-অন্ডার 66 শ্যুট করার পরে রিকি ফাউলার খুব বেশি গতিতে নেই। দুইবারের টুর্নামেন্ট চ্যাম্পিয়ন দক্ষিণ কোরিয়ার টম কিম 2-অন্ডার 69 দিয়ে শুরু করেছিলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

6 টার্নওভার সত্ত্বেও, #22 SMU ডিউককে OT-তে ডুবিয়ে দেয়

অক্টোবর 26, 2024; ডারহাম, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সাউদার্ন মেথোডিস্ট মুস্তাঙ্গস রান ব্যাক ব্রাশার্ড স্মিথ (1) ডিউক ব্লু ডেভিলস সেফটি জেলেন স্টিনসন (2)...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: ঝুঁকিতে জ্যাকের সংযম

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে জ্যাক অ্যাবট 28 অক্টোবর থেকে 1 নভেম্বর, 2024 সপ্তাহের মধ্যে পুনরায় সংক্রমণের ঝুঁকিতে Y&R. CBS...

Related Articles

টাইট এন্ডস স্টিল দ্য স্পটলাইট জাতীয় টাইট এন্ডস ডেতে

ন্যাশনাল টাইট এন্ডস ডে-তে, শেষ পর্যন্ত এটা মানানসই ছিল যে হামাররা ফেরারিদের...

ব্ল্যাকহকগুলি লাল-গরম তুষারপাতের বিরুদ্ধে স্লাইড থামাতে লম্বা টাস্কের মুখোমুখি হয়

অক্টোবর 26, 2024; ডালাস, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে ডালাস স্টারস...

Tyrese Maxey এবং 76ers OT-তে পেসারদের পরাস্ত করে

অক্টোবর 27, 2024; ইন্ডিয়ানাপোলিস, ইন্ডিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া 76ers গার্ড টাইরেস ম্যাক্সি...

টেক্সাস এএন্ডএম ফোর-স্টার রিক্রুট সংগ্রহ করে, প্লাস মেজর জয়

অক্টোবর 26, 2024; কলেজ স্টেশন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস A&M Aggies কোচ...