Home খেলাধুলা ডিউকের লক্ষ্য ফ্লোরিডা স্টেটের বিরুদ্ধে প্রথম জয়
খেলাধুলা

ডিউকের লক্ষ্য ফ্লোরিডা স্টেটের বিরুদ্ধে প্রথম জয়

Share
Share

NCAA ফুটবল: ফ্লোরিডা রাজ্যে ক্লেমসনঅক্টোবর 5, 2024; তালাহাসি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা স্টেট সেমিনোলস ওয়াইড রিসিভার জা’খি ডগলাস (0) কোয়ার্টারব্যাক ব্রক গ্লেন (11) এর সাথে ডোয়াক এস. ক্যাম্পবেল স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে ক্লেমসন টাইগার্সের বিপক্ষে টাচডাউনের পর উদযাপন করছে। বাধ্যতামূলক ক্রেডিট: মেলিনা মায়ার্স-ইমাগন ইমেজ

ফ্লোরিডা স্টেট মৌসুমের প্রথমার্ধের বেশিরভাগ সময় ধরে লোকসান থেকে ফিরে আসার চেষ্টা করছে।

এখন ডিউক তার প্রথম ক্ষতি বন্ধ করে আসছে।

শুক্রবার রাতে ডারহাম, এনসি-তে আটলান্টিক কোস্ট কনফারেন্স গেমে দলগুলি মুখোমুখি হয়

ডিউক (5-1, 1-1 এসিসি) 5 অক্টোবর জর্জিয়া টেক-এ 24-14-এ পতনের পর থেকে খেলেননি। ব্লু ডেভিলস ফ্লোরিডা স্টেটকে 22টি সর্বকালের খেলায় হারায়নি।

ডিউক কোচ ম্যানি ডিয়াজ বলেছেন যে সময়সূচীতে বিরতি তার দলের পুনরায় সংগঠিত হওয়ার জন্য একটি ভাল সময়ে এসেছিল।

“আমাদের খেলোয়াড়রা অক্টোবরের মাঝামাঝি সময়ে যতটা সম্ভব শান্ত হতে পেরেছিল,” দিয়াজ বলেছিলেন।

ফ্লোরিডা স্টেট (1-5, 1-4), যা শেষ দুটি গেম হেরেছে, ব্লু ডেভিলসের মতো গেমগুলির মধ্যে একই পরিমাণ সময় ছিল। এটি সেমিনোলসের দ্বিতীয় সত্যিকারের রোড গেম হবে, 28 সেপ্টেম্বর SMU-তে 42-16 পতন হয়েছে।

সেমিনোলস সেফটি কেজে কির্কল্যান্ড বলেন, “শুধু রিসেট করা অবশ্যই সবসময় ভালো।” “এটি আমাদের প্রতিপক্ষকে স্কাউট করার আরও ভাল সুযোগ দিয়েছে।”

কার্কল্যান্ড এবং তার সতীর্থরা ডিউক কোয়ার্টারব্যাক মালিক মারফিকে ভালোভাবে দেখেছেন, যিনি এই মৌসুমে মাত্র পাঁচটি বাধা দিয়ে 1,431 গজ এবং 14 টাচডাউনের জন্য নিক্ষেপ করেছেন।

“সেই কোয়ার্টারব্যাক সত্যিই ভাল,” কার্কল্যান্ড বলেছেন। “তার একটা বড় হাত আছে। তারা বল চালাতে পারে। তারা অনেক ভালো কাজ করে।”

ফ্লোরিডা রাজ্যের অপরাধের একটি ঝাঁকুনি দরকার। ডাবলিনে তাদের সিজন ওপেনারে জর্জিয়া টেকের কাছে 24-21 হারার পর থেকে সেমিনোলস একটি খেলায় 16 পয়েন্টের বেশি স্কোর করেনি।

ফ্লোরিডা স্টেট কোচ মাইক নরভেল ভাইবগুলি মিশ্রিত করার চেষ্টা করছেন, তাই সেমিনোলস এই সপ্তাহের শুরুতে ডিউক গেমের প্রস্তুতিতে অনুশীলনে সংগীত বাজানো নিষিদ্ধ করেছিল।

“আমরা বায়ুমণ্ডল নিয়ন্ত্রণ করি না, কিন্তু আমরা নিজেদের নিয়ন্ত্রণ করি,” নরভেল বলেছিলেন। “আমরা যা করি তা আমরা নিয়ন্ত্রণ করি। আমরা এর থেকে একটু পরিবর্তন চেয়েছিলাম। প্রতিটি নাটকে আমাদের প্রয়োজনীয় শক্তি আনা নিশ্চিত করুন।”

রেডশার্ট ফ্রেশম্যান কোয়ার্টারব্যাক ব্রক গ্লেন সহ অপরাধের জন্য তরুণ খেলোয়াড়দের সাথে সেমিনোলস স্টক করা হবে। বলের সেই পাশে প্রারম্ভিক লাইনআপে আরও চারজন ফ্রেশম্যান বা রেডশার্ট ফ্রেশম্যান থাকতে পারে।

ডায়াজ বলেন, ফ্লোরিডা স্টেট গ্লেন দ্বারা অনুপ্রাণিত বলে মনে হচ্ছে, যিনি 5 অক্টোবর ক্লেমসনের বিরুদ্ধে খেলায় স্টার্টার হয়েছিলেন যখন তিনি 228 গজ এবং একটি বাধা দিয়ে দুটি টাচডাউনের জন্য থ্রো করেছিলেন।

“যেকোনো কিছুর চেয়েও, দেখে মনে হচ্ছে দলটির পিছনে আগুন এবং শক্তি রয়েছে,” ডিয়াজ বলেছিলেন।

ফ্লোরিডা স্টেট গত অক্টোবরে টালাহাসি, ফ্লা.-এ ডিউককে 38-20-এ পরাজিত করে, চতুর্থ ত্রৈমাসিকে ব্লু ডেভিলসকে 21-0 গোলে আউটস্কোর করে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

স্পেসএক্স স্টারশিপ রকেটের উৎক্ষেপণ: ফ্লাইট 5 শক্তিশালীকরণ লাভ করেছে

13 অক্টোবর, 2024-এ স্টারশিপের পঞ্চম ফ্লাইটের সময় সুপার হেভি বুস্টার কোম্পানির লঞ্চ টাওয়ারে অবতরণ করে। EspaçoX স্পেসএক্স রবিবার তার স্টারশিপ রকেটের পঞ্চম পরীক্ষামূলক...

কার্ডি বি ক্ষতিপূরণ ছাড়াই ব্যক্তিগত জন্মদিনের পার্টি ছুড়ে দিয়েছে, কিন্তু প্রচুর ‘কেক’ সহ

ভিডিও সামগ্রী চালান কার্ডি বিনিশ্চিত করছে তার 32 তম জন্মদিন একটি স্মরণীয় একটি… তার নিজের জন্য, প্রত্যেকের জন্য যারা তার পৃথিবী-বিধ্বংসী উদযাপনে যোগ...

Related Articles

এনএইচএল রাউন্ডআপ: ওটি গোল ফেস্টে সেনেটররা কিংসকে ছাড়িয়ে গেছে

অক্টোবর 14, 2024; অটোয়া, অন্টারিও, ক্যান; কানাডিয়ান টায়ার সেন্টারে দ্বিতীয় পর্বে লস...

কেভিন স্টেফানস্কি মালিক প্রতিস্থাপন অস্বীকার করেছেন কারণ ব্রাউনস দেশন ওয়াটসনের সাথে লেগে আছে

অক্টোবর 13, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লিঙ্কন ফাইন্যান্সিয়াল ফিল্ডে চতুর্থ কোয়ার্টারে...

মিলটন হোম ওপেনার স্থগিত করার পর, লাইটনিং জয়হীন ক্যানক্সের মুখোমুখি

11 অক্টোবর, 2024; Raleigh, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে লাইটনিং ডানপন্থী...

এনএল চ্যাম্পিয়নশিপ সিরিজ খোলার জন্য ডজার্স মেটসকে পরাজিত করে

অক্টোবর 13, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্সের দ্বিমুখী...