Home বিনোদন দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: বিলি একটি অভদ্র জাগরণ পায়
বিনোদন

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: বিলি একটি অভদ্র জাগরণ পায়

Share
Share

তরুণ এবং অস্থির সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে বিলি অ্যাবট 14-18 অক্টোবর, 2024 সপ্তাহে সবকিছু হারাবে।

এদিকে, কেউ গুরুতর সমস্যা এবং Y&R একটি উত্তরাধিকার চরিত্র উদযাপন. CBS সোপ অপেরার জন্য সাম্প্রতিক সাপ্তাহিক স্পয়লারগুলি দেখুন।

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস উইকলি স্পয়লার: জিল অ্যাবট বিলি অ্যাবটকে ব্লাইন্ডস

এই সপ্তাহে, তরুণ এবং অস্থির স্পয়লাররা শোকে বিলি অ্যাবটকে দেখায়। তার মা, জিল অ্যাবট, লিলি উইন্টার্সের একটি কলের পরে তার কাছে একটি দাবি করেন।

সম্প্রতি, লিলি তার কোম্পানিতে যা ঘটছে তার সবকিছু জিলকে বলেছিল, অ্যাবট-চ্যান্সেলর।

সে জিলকে বলে বিলি অ্যাবট তাকে বরখাস্ত এবং ফিলিস সামারস ভাড়া করা হয়েছে। তিনি বিশ্বাস করতে পারেন না যে তার ছেলে কতটা নিয়ন্ত্রণের বাইরে এবং তাকে থামানোর শপথ করে।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: বিলি অ্যাবট (জেসন থম্পসন)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: বিলি অ্যাবট (জেসন থম্পসন)
Y&R | সিবিএস

পৌঁছে, তিনি তাকে একটি আল্টিমেটাম দিয়ে চড় মারেন। এদিকে, ভিক্টর নিউম্যান অ্যাডাম নিউম্যানকে বিলির বিরুদ্ধে তার পরিকল্পনায় রাজি করান।

অবশ্যই, এতে অবাক হওয়ার কিছু নেই যে অ্যাডাম বিলির পিছনে যেতে প্রস্তুত। তারা একে অপরকে দাঁড়াতে পারে না, বিশেষ করে চেলসি লসনের কারণে। এবং সম্প্রতি তাদের মধ্যে মারামারি হয়েছে তরুণ এবং অস্থির.

তাই তার বিরুদ্ধে অনেক লোকের সাথে, বিলি খুব ভালভাবে সবকিছু হারাতে পারে। এবং একমাত্র ব্যক্তি যিনি তার কোণে রেখে গেছেন তিনি হলেন স্যালি স্পেকট্রা।

ওয়াইএন্ডআর উইকলি স্পয়লারস: ড্যানিয়েল ইন আ ওয়ার্ল্ড অফ ট্রাবল

যখন জিল অ্যাবট (জেস ওয়ালটন) এবং লিলি উইন্টারস (ক্রিস্টেল খলিল) বিলি অ্যাবট (জেসন থম্পসন) এর সাথে লেনদেন করেন, পরিস্থিতি খারাপ থেকে খারাপের দিকে যায় ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াদেই)।

এই সপ্তাহে, গোয়েন্দা চ্যান্সেলর (কনার ফ্লয়েড) ড্যানিয়েলের বিরুদ্ধে অপরাধমূলক প্রমাণ খুঁজে পেয়েছেন। আসলে, এটা জঘন্য রাগ শ্যারন নিউম্যান (শ্যারন কেস) তার অ্যাপার্টমেন্টে লাগানো হয়েছে। যাইহোক, এটা কেউ জানে না তরুণ এবং অস্থির এবং ড্যানিয়েল দোষী দেখায়.

শীঘ্রই, তিনি নিজেকে একটি খারাপ পরিস্থিতিতে খুঁজে পান। আর চান্স তাকে গ্রেফতার করা ছাড়া উপায় নেই। এদিকে, শ্যারনের আচরণ বিভ্রান্ত করে নিক নিউম্যান (জোশুয়া মরো)।

ইয়াং এবং দ্য রেস্টলেস স্পয়লার: ফিলিস সামারস মনোযোগের কেন্দ্রবিন্দু

এছাড়াও, মধ্যে Y&R, ফিলিস সামারস (মিশেল স্টাফোর্ড) খেলায় আসে এবং এটি সম্ভবত তার ছেলে ড্যানিয়েলকে উদ্বিগ্ন করে। তারপরে, সপ্তাহের শেষের দিকে, ফিলিস হিসাবে মিশেল স্ট্যাফোর্ডের 30 তম বার্ষিকীতে একটি বিশেষ স্বতন্ত্র পর্বের সাথে উপস্থাপন করা হয়।

অন্যত্র, ভিক্টর নিউম্যান (এরিক ব্রেডেন) মারামারি করে জ্যাক অ্যাবট (পিটার বার্গম্যান) এবং ডায়ান জেনকিন্স (সুসান ওয়াল্টার্স)। তাই জ্যাক যোগদান অড্রা চার্লস (জুলেইকা প্রতা) ইন তরুণ এবং অস্থির.

আরো, কাইল অ্যাবট (মাইকেল মেলর) গোঁফের সাথে একটি চুক্তি করে যা তাকে বিপদে ফেলতে পারে। পরে, ডায়ান এবং জ্যাকের মধ্যে জিনিসগুলি আরও খারাপ হয়। অন্যত্র, Audra অনুমতি দেয় নেট হেস্টিংস (শন ডমিনিক) তার একটি ভিন্ন দিক দেখে।

Y&R এটা আজকাল বন্য. বিলি অ্যাবট কিনা তা দেখার জন্য একটি মুহূর্ত নষ্ট করবেন না থেকে বহিষ্কার করা হয় অ্যাবট-চ্যান্সেলর সিবিএস দিনের নাটকে।

সব খবর জন্য তরুণ এবং অস্থির স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

স্পেসএক্স স্টারশিপ রকেটের উৎক্ষেপণ: ফ্লাইট 5 শক্তিশালীকরণ লাভ করেছে

13 অক্টোবর, 2024-এ স্টারশিপের পঞ্চম ফ্লাইটের সময় সুপার হেভি বুস্টার কোম্পানির লঞ্চ টাওয়ারে অবতরণ করে। EspaçoX স্পেসএক্স রবিবার তার স্টারশিপ রকেটের পঞ্চম পরীক্ষামূলক...

কার্ডি বি ক্ষতিপূরণ ছাড়াই ব্যক্তিগত জন্মদিনের পার্টি ছুড়ে দিয়েছে, কিন্তু প্রচুর ‘কেক’ সহ

ভিডিও সামগ্রী চালান কার্ডি বিনিশ্চিত করছে তার 32 তম জন্মদিন একটি স্মরণীয় একটি… তার নিজের জন্য, প্রত্যেকের জন্য যারা তার পৃথিবী-বিধ্বংসী উদযাপনে যোগ...

Related Articles

ফ্রান্স সতর্ক করেছে যে এটি সানোফির সাথে €15.5 বিলিয়ন ভোক্তা স্বাস্থ্য চুক্তি ব্লক করতে পারে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ম্যাজিক সিটির ‘নো হার্ম, নো ফাউল’ বিপর্যয় নিয়ে লু উইলিয়ামসের কোনো অনুশোচনা নেই

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে লু উইলিয়ামস সঙ্গে তার কুখ্যাত স্ট্রিপ ক্লাব...

যুক্তরাজ্যের মজুরি বৃদ্ধি 4.9% এ নেমে এসেছে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন যুক্তরাজ্যে কর্মসংস্থান myFT...

90 দিনের বাগদত্তা: বিশ্বাস প্রতারণা সম্পর্কে লরেনের মুখোমুখি হয়

বিশ্বাস মুখোমুখি লরেন অ্যালেন আপনার বিশ্বাসঘাতকতা সম্পর্কে 90 দিনের বাগদত্তা: 90 দিনের...