Home খেলাধুলা এনএইচএল রাউন্ডআপ: ওটি গোল ফেস্টে সেনেটররা কিংসকে ছাড়িয়ে গেছে
খেলাধুলা

এনএইচএল রাউন্ডআপ: ওটি গোল ফেস্টে সেনেটররা কিংসকে ছাড়িয়ে গেছে

Share
Share

এনএইচএল: লস অ্যাঞ্জেলেস কিংস x অটোয়া সিনেটরঅক্টোবর 14, 2024; অটোয়া, অন্টারিও, ক্যান; কানাডিয়ান টায়ার সেন্টারে দ্বিতীয় পর্বে লস অ্যাঞ্জেলেস কিংসের ডান উইঙ্গার অ্যালেক্স লাফ্রেনিয়ারের (14) সামনে অটোয়া সিনেটর গোলটেন্ডার ম্যাডস সোগার্ড (40) একটি সেভ করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Marc DesRosiers-Imagn Images

জোশ নরিসের খেলার দ্বিতীয় গোলটি সোমবার লস অ্যাঞ্জেলেস কিংসের বিপক্ষে 8-7 ওভারটাইম জয়ে স্বাগতিক অটোয়া সিনেটরদের শক্তি দেয়।

অতিরিক্ত সেশনের মাত্র 56 সেকেন্ডে কেন্দ্রের গোলটি কানাডার রাজধানীতে একটি বন্য ঘটনাকে সীমাবদ্ধ করে। উভয় দলই তৃতীয় পর্বে খেলা টাই করে এবং সাতটি পাওয়ার প্লে গোলের জন্য একত্রিত হয়, অটোয়া চারটি পায়।

মোট 11 জন খেলোয়াড় জালের পিছনে খুঁজে পেয়েছেন। নরিসের মতো, জ্যাক ম্যাকওয়েন অটোয়ার হয়ে দুবার গোল করেছিলেন। অ্যালেক্স লাফেরিয়ার এবং কেভিন ফিয়ালা লস অ্যাঞ্জেলেসের হয়ে দুটি করে গোল করেন, যা টানা দ্বিতীয় খেলায় ওভারটাইমে হেরে যায়।

নরিস ফেসঅফ সার্কেলের মধ্যে ড্রেক বাথারসনের ব্যাকহ্যান্ড ক্যাচ করেন এবং তারপরে গেম বিজয়ীর জন্য শর্ট সাইডে কিংসের গোলটেন্ডার ডার্সি কুয়েম্পারকে পরাজিত করেন। তার প্রথম গোলটি নিয়ন্ত্রণে 10:42 বামে আসে, অটোয়াকে 7-6 লিড দেয়, যা তাদের খেলার প্রথম লিড।

ডেভিলস 3, উটাহ হকি ক্লাব 0

জ্যাক অ্যালেন নিউ জার্সির হয়ে যে 20টি শট মোকাবেলা করেছিলেন তার সবগুলোই থামিয়ে দিয়েছিলেন, যেটি প্রথম এনএইচএল দল হয়ে ওঠে যারা এই মৌসুমে নিউয়ার্ক, এনজে-তে উটাহকে পরাজিত করে চারটি জয় পেয়েছে।

সেমাস কেসি এবং স্টেফান নোসেন দ্বিতীয় পিরিয়ডে গোল করেন এবং নিকো হিসিয়ার ডেভিলসের হয়ে তৃতীয় গোল করেন, যাদের 4-1-0 শুরু তাদের সেরা 2018-19 টিমও 4-1-0 খোলার পর থেকে পাঁচটি খেলায় তাদের সেরা।

গোলটেন্ডার কারেল ভেজমেলকা উটাহের জন্য 30টি সেভ রেকর্ড করেছেন, যেটি 4-0-0 খোলার জন্য প্রথম নতুন ফ্র্যাঞ্চাইজি হওয়ার চেষ্টা করছিল। ক্লাবটি গত মৌসুমের পর অ্যারিজোনা থেকে স্থানান্তরিত হওয়ার পরে 2017-18 সালে ভেগাস গোল্ডেন নাইটসের 3-0-0 সূচনার সাথে মিলেছে।

প্যান্থার্স ৪, ব্রুইনস ৩

অ্যান্টন লুন্ডেল এবং স্যাম রেইনহার্ট প্রত্যেকে দুটি করে গোল করেন কারণ ফ্লোরিডার সফরকারী আটলান্টিক বিভাগের প্রতিদ্বন্দ্বী বোস্টন জিতেছিল।

2-2 টাই ভাঙতে এবং গত মঙ্গলবার ব্রুইন্সকে একটি সিজন-ওপেনিং সিজনে হারানোর পর থেকে দুই-গেম স্কিডে থাকা প্রতিটি লাইনমেট দ্বিতীয় পিরিয়ডে 3:20 স্প্যানে একবার করে গোল করে সূর্যোদয়, Fl.

জন বিচার এবং ম্যাসন লোহরেই প্রত্যেকে একটি করে গোল এবং একটি সহায়তা করেছিলেন এবং ব্র্যান্ডন কার্লোও ব্রুইন্সের পক্ষে গোল করেছিলেন। মার্ক ক্যাস্টেলিক তার এনএইচএল ক্যারিয়ারের প্রথম তিন-পয়েন্ট খেলার পথে বোস্টনের তিনটি গোলে সহায়তা করেছিলেন।

রেঞ্জার্স 4, রেড উইংস 1

ইগর শেস্টারকিন 31টি সেভ করেছেন, মিকা জিবানেজাদের একটি গোল এবং দুটি অ্যাসিস্ট এবং নিউইয়র্ক ডেট্রয়েট সফরকারীকে পরাজিত করেছে।

অ্যালেক্সিস লাফ্রেনিয়ার, ক্রিস ক্রেইডার এবং রেইলি স্মিথও রেঞ্জার্সের হয়ে গোল করেছিলেন, যারা মৌসুমের শুরুতে 2-0-1 তে 16 গোল করেছিলেন। আর্তেমি প্যানারিন তিনটি অ্যাসিস্ট করেছিলেন। স্মিথ, পিটসবার্গ পেঙ্গুইনদের সাথে জুলাইয়ের একটি বাণিজ্যে নিউ ইয়র্ক দ্বারা প্রাপ্ত, একজন রেঞ্জার হিসাবে তার প্রথম গোলটি করেছিলেন।

রেড উইংসের হয়ে গোল করেন ডিলান লারকিন, যিনি পড়ে যান ১-২-০। অ্যালেক্স লিয়ন মৌসুমে তার প্রথম উপস্থিতিতে 24 সেভ করেছিলেন।

পেঙ্গুইন 6, কানাডিয়ান 3

পিটসবার্গের হয়ে ইভজেনি মালকিন একটি গোল এবং দুটি অ্যাসিস্ট করেছিলেন, যেটি স্বাগতিক মন্ট্রিলকে পরাজিত করতে তৃতীয় পিরিয়ডে তিনটি অনুপস্থিত গোল করেছিল।

কেভিন হেইস তৃতীয় পিরিয়ডের 7:47-এ পিটসবার্গকে 4-3 এগিয়ে রাখতে সামনে একটি রিবাউন্ড করে। ক্রিস লেটাং খেলায় ঝাঁপিয়ে পড়ে এবং 11:32 এ 5-3 করে মালকিন শট শেষ করে। ফাইনাল স্কোরের জন্য 18:50 এ একটি খালি-নেট গোল করেন মালকিন। লার্স এলার দুইবার, রিকার্ড রাকেল একটি গোল করেন এবং ট্রিস্টান জ্যারি পেঙ্গুইনদের পক্ষে 24টি সেভ করেন।

জুরজ স্লাফকভস্কি, কাইডেন গুহলে এবং এমিল হাইনেম্যান মন্ট্রিলের হয়ে গোল করেন, যা 2-2-0-এ পড়ে। স্যাম মন্টেমবেল্ট ২৫টি সেভ করেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নং 18 কানসাস স্টেট কলোরাডো পালানো, 31-28

অক্টোবর 12, 2024; বোল্ডার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; ফলসম ফিল্ডে কলোরাডো বাফেলোদের বিরুদ্ধে প্রথমার্ধে টাচডাউনের পর আক্রমণাত্মক লাইনম্যান হ্যাডলি প্যানজার (54) এর সাথে ক্যানসাস...

ইলন মাস্ক হতে পারেন বিশ্বের প্রথম ট্রিলিওনিয়ার

ইলন মাস্ক 2027 সালের মধ্যে বিশ্বের প্রথম ট্রিলিওনিয়ার হওয়ার পথে রয়েছে, ইনফরমা কানেক্ট একাডেমির সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে। বিশ্বের বিলিয়নিয়ারদের মধ্যে, মাস্ক 13-সংখ্যার চিহ্নের...

Related Articles

কেভিন স্টেফানস্কি মালিক প্রতিস্থাপন অস্বীকার করেছেন কারণ ব্রাউনস দেশন ওয়াটসনের সাথে লেগে আছে

অক্টোবর 13, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লিঙ্কন ফাইন্যান্সিয়াল ফিল্ডে চতুর্থ কোয়ার্টারে...

মিলটন হোম ওপেনার স্থগিত করার পর, লাইটনিং জয়হীন ক্যানক্সের মুখোমুখি

11 অক্টোবর, 2024; Raleigh, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে লাইটনিং ডানপন্থী...

এনএল চ্যাম্পিয়নশিপ সিরিজ খোলার জন্য ডজার্স মেটসকে পরাজিত করে

অক্টোবর 13, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্সের দ্বিমুখী...

বেঙ্গল ডিফেন্স জায়ান্টসকে হারাতে দেরিতে আসে

সিনসিনাটি বেঙ্গলসের নিরাপত্তা ডাইজাহান অ্যান্টনি (33) তার সতীর্থদের দ্বারা অভিনন্দন জানাচ্ছেন নিউ...