Home বিনোদন 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে – রেইন ফ্লুস দ্য চিকেন কোপ – রিক্যাপ (S07E07)
বিনোদন

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে – রেইন ফ্লুস দ্য চিকেন কোপ – রিক্যাপ (S07E07)

Share
Share

চালু 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে, রায়ন সঙ্গে একটি তর্কের পর খাঁচা পলায়ন চিডি ইকপিমাইজে এবং তার বোন সম্পর্কে তার অনুপ্রবেশ জন্য. নবাগত ভাঞ্জা তার ফুটবলার প্রেমের সাথে দেখা করতে ক্রোয়েশিয়া যায় বোজো. নাইলস ভ্যালেনটিম আশা করি একটি রিং এবং একটি কেনাকাটা জোয়ারের জন্য যথেষ্ট হবে মাতিলদে শেষ হয় যখন সে তাকে খারাপ খবর দেয়। এবং বিশ্বাস দিতে রাজি লরেন অ্যালেন কিছু শর্ত সহ একটি দ্বিতীয় সুযোগ। চলুন এই সিজন 7, পর্ব 7 ​​রিক্যাপে সবকিছু ভেঙে ফেলা যাক হয়তো অন্য জীবনে।

90 দিনের বাগদত্তা: Rayne রেগেজ চিডি ইকপিমাইজে এবং তার পরিবারে

চালু 90 দিনের বাগদত্তা, Rayne একটি হোটেলে তার সাথে থাকার প্রস্তাব প্রত্যাখ্যান করলে Chide Ikpeamaeze এর সাথে ক্ষিপ্ত হয়। চিডি ইতস্তত করে যখন সে তাকে চাপ দেয় এবং অজুহাত ব্যবহার করে যে তার প্রস্তুতি এবং প্যাক করার জন্য সময় প্রয়োজন। Rayne তাকে ডাকে এবং তার বোনের অনুমোদন চাওয়ার জন্য তাকে তিরস্কার করা শুরু করে। Rayne দাবি করে যে তার সবসময় বোনের সমস্যার পূর্বাভাস ছিল। চিদির শ্যালক ভীতির “রাইন” এর সময় ঘরে প্রবেশ করেন।

তারপরে তার বোন তার নিতম্বে একটি ভীত বাচ্চা নিয়ে লড়াইয়ে প্রবেশ করে যখন সবাই একে অপরের দিকে চিৎকার করে। তবে বেশিরভাগ ক্ষেত্রেই রেইন সবচেয়ে জোরে চিৎকার করে। সে চিডিকে তার বোনের বিরুদ্ধে অভিযোগ করার সময় তাকে রক্ষা করার নির্দেশ দেয়। কিন্তু চিদি তার আক্রমণাত্মক ক্রোধে পরাস্ত হয়। তিনি দাবি করেন যে যখন পৃথিবী শুরু হয়েছিল তখন কোনও প্রোগ্রাম ছিল না। এবং চিদি তাকে আর কখনও দেখতে পাবে না বলে চিৎকার করে অন্ধকারে ঝড় দেয়। চিদি দু: খিত, কিন্তু হয়ত কিছুটা স্বস্তি পেয়েছে, রেইন গাড়িতে কাঁদছে এবং বলছে সে ব্যথা কাটিয়ে উঠবে।

90 দিনের বাগদত্তা: চিডি ইকপিমাইজে90 দিনের বাগদত্তা: চিডি ইকপিমাইজে
চিদি ইকপিমাইজে | টিএলসি

90 দিনের বাগদত্তা: নবাগত ভাঞ্জা প্রেমে একটি ঝুঁকি নেয়

এই মৌসুমে নতুন 90 দিনের বাগদত্তা এটা ভাঞ্জা। সমস্ত ব্যবসার একজন স্ব-বর্ণিত জিল, ভাঞ্জা একজন বেলি ড্যান্সার, ভেগান বেকার, স্থায়ী মেকআপ শিল্পী এবং বিক্রয় পরামর্শদাতা। তার পেট নাচের অংশ হিসাবে সে আগুন খায় উল্লেখ করার কথা নয়। বসনিয়ায় জন্মগ্রহণকারী, তিনি শৈশবে যুদ্ধের বর্বরতা সহ্য করেছিলেন। এখন ফ্লোরিডার অরল্যান্ডোতে বসবাস করছেন, তিনি তার জন্মভূমিতে গিয়েছিলেন এবং বোজো, একজন ক্রোয়েশিয়ান বাস্কেটবল খেলোয়াড়কে একটি ডেটিং অ্যাপে দেখেছিলেন৷ যদিও তারা ব্যক্তিগতভাবে দেখা করার সুযোগ মিস করেছে, তারপর থেকে তারা যোগাযোগ করছে।

ভাঞ্জা স্বীকার করেছেন যে প্রথম থেকেই বোজো তাকে ভূত করেছিল এবং স্বীকার করেছিল যে সে অন্য সম্পর্কে ছিল। কিন্তু তিনি কয়েক মাস পরে ফিরে আসেন এবং সম্পর্ক পুনরায় শুরু করতে প্রস্তুত। ভাঞ্জা তার বন্ধু এবং চাচাতো ভাইকে স্বীকার করে যে সে নার্ভাস, কিন্তু তার নর্তকীর সাথে দেখা করার জন্য যাত্রা করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ। সে তার নিজের জায়গা পেয়েছে, যেহেতু সে বর্তমানে তার মায়ের সাথে থাকে। সে তার হিল পরে এয়ারপোর্টে চলে যায়। কিন্তু মনে হচ্ছে বোজো তার কলের উত্তর দিচ্ছে না। তাই, আগে যা ঘটেছিল তার পরে সে সবচেয়ে খারাপ ভয় পায়। কিন্তু তিনি এখনও ফ্লাইটে চড়েন।

90 দিনের আগে: নাইলস মাতিল্ডার সাথে সময় পায়

চালু 90 দিনের বাগদত্তা, নাইলস ভ্যালেন্টাইন সাহসের সাথে ঘানার খাবার নিয়ে পরীক্ষা করেছিলেন। যদিও তিনি এটি উপভোগ করেছিলেন, পরের দিন সকালে তার কিছু গ্যাস্ট্রোইনটেস্টাইনাল সমস্যা ছিল। মাতিলদা তাকে সান্ত্বনা দেয়, কিন্তু কিছুটা হতাশ যে তারা এটির মধ্য দিয়ে যায় নি। নাইলস ব্যাখ্যা করে যে তার মাথা ঠান্ডা রাখা দরকার। কারণ অতীতের সম্পর্কের ক্ষেত্রে, খুব বেশি যৌনতা খুব শীঘ্রই এর মৃত্যুর কারণ হয়ে দাঁড়ায়। দম্পতি সমুদ্র সৈকতে সময় উপভোগ করেন। যেখানে মাটিলদা তাকে ঠাট্টা করে একটি সামুদ্রিক আর্চিন সামলাতে না চাওয়ার জন্য।

এক দিনের কেনাকাটার জন্য বাইরে যাওয়ার সময় মাতিলদা তাকে বিয়ের পরিকল্পনার কথা জানায়। নাইলস ভ্যালেন্টাইন মাতিল্ডাকে সত্য বলার জন্য সংগ্রাম করছে। তিনি এত তাড়াতাড়ি বিয়ে করতে চান না, 200 জন অতিথির সাথে খুব কম। নাইলস একটি স্কার্ট কেনার জন্য অর্থ বের করে এবং মাতিলদাকে একটি বিউটি সেলুনে নিয়ে যায়। তিনি একা চলে যান এবং একটি গহনার দোকানে যান যেখানে তিনি মাতিল্ডার জন্য একটি বাগদানের আংটি কিনেন। তিনি আশা করেন যে দীপ্তি ঘা নরম করবে যখন তিনি প্রকাশ করেন যে তিনি বিয়ের জন্য অপেক্ষা করতে চান।

TLC দম্পতি লরেন অ্যালেন এবং বিশ্বাস আবার চেষ্টা করুন

লরেন অ্যালেন তার অ্যান্টিবায়োটিক শুরু করেন 90 দিনের বাগদত্তা. তিনি ফেইথকে টেক্সট করেছিলেন যে তারা এখন কথা বলতে পারে যে সে সুস্থ হয়ে উঠছে। বিশ্বাস কথা বলতে রাজি হয়। কিন্তু সে তার হোটেল রুমে কথা বলতে স্বাচ্ছন্দ্যবোধ করে না। তিনি পরামর্শ দেন যে তারা হাঁটতে যান। বিশ্বাস লাঠিতে ভাজা কলা কিনে নেয়। আপনি যে কথোপকথনটি করবেন তা বিবেচনা করে কিছুটা অদ্ভুত স্ন্যাক পছন্দ। লরেন স্বীকার করেছেন যে তিনি অবশ্যই অন্য লোকেদের সাথে ঘুমাচ্ছিলেন। সাধারণত সপ্তাহে একবার।

বিশ্বাস তার অবিশ্বস্ততা এবং এর ফলে এসটিডিকে “আতঙ্কজনক” বলে অভিহিত করে। বিশ্বাস তাকে তার বয়ফ্রেন্ড বলতে ইতস্তত করে। বিশেষ করে আপনার পরিবারের জন্য। যদিও লরেন প্রতিশ্রুতি দিয়েছিল যে তার অশ্লীলতার দিন শেষ হয়ে গেছে, সে তা অনুভব করে না। তবে তাকে এটি প্রমাণ করার দ্বিতীয় সুযোগ দিতে রাজি। সে তার পরিবারকে বলবে যে সে এখন শুধু একজন বন্ধু।

90 দিনের বাগদত্তা: ব্রায়ান মুনিজ ইনগ্রিডের সাথে অনেক দূরে চলে গেছে

একটি দিনের স্পা-এ তাদের ডেট ফ্রেশ হয়ে, ব্রায়ান মুনিজ এবং ইনগ্রিড একটু কাছাকাছি বোধ করছেন। আসলে, ইনগ্রিড চায় সে তার বন্ধুদের সাথে দেখা করুক। ব্রায়ান এটিকে “বাচ্চাটির সাথে দেখা করার” পরে সম্পর্কের বক্ররেখার আরেকটি বাক্স চেক করার সুযোগ হিসাবে নেয়। ইনগ্রিডের বন্ধুরা একটু অবাক হয় যে সে একজন বয়স্ক ব্যক্তির সাথে জড়িত যে হুইলচেয়ার ব্যবহার করে। তারা এখনও যৌনমিলন না করার জন্য তাদের যন্ত্রণা দেয়। ব্রায়ান গ্যারান্টি দেয় যে সে বছরের পর বছর ধরে অনেক ব্রাজিলিয়ান মেয়ের সাথে সেক্স করেছে, সাধারণত প্রথম রাতে।

এই ইনগ্রিড এ খবর 90 দিনের বাগদত্তা. কিন্তু সে তার দাবি বিশ্বাস করে যে সে তার সাথে তার তৃপ্তি বিলম্বিত করতে ইচ্ছুক কারণ সে একটি গুরুতর সম্পর্ক চায়। ব্রায়ান ঘনিষ্ঠতা শুরু করার জন্য তার বন্ধুদের কাছ থেকে উৎসাহ ব্যবহার করে। তিনি তাকে কিছু রসালো অন্তর্বাস উপহার দেন এবং যখন তিনি এটি চেষ্টা করেন তখন প্যান্টটি ছিঁড়ে সময় নষ্ট করেন না। তিনি স্পষ্টতই অস্বস্তিকর, কিন্তু ব্রায়ান তাকে একটি ম্যাসেজ দিতে শুরু করে। কিন্তু আমরা জানতে পারি যে ইনগ্রিড তার কনডম নেই বলে স্বীকার করার পর ব্রেক কষেছিল। আর আমি চাইনি সে বিকল্প কোনো কাজ করুক।

90 দিনের আগে: টাইগারলিলি টেলর টেক্সাসে ফিরে আসবেন

চালু 90 দিনের বাগদত্তা, টাইগারলিলি টেলর যথেষ্ট হয়েছে। তার স্বামী আদনান আবদেলফাত্তাহ সেখানে একটি বোতামবিহীন শার্ট নিয়ে ঘুরে বেড়াতে পারেন এবং অন্য মহিলাদের সাথে করমর্দন করতে পারেন। যদিও তিনি কীভাবে পোশাক পরতে পারেন এবং তিনি কার সাথে যোগাযোগ করতে পারেন সে সম্পর্কে তার নিয়মের অধীন। নবদম্পতি পেট্রা শহরে তাদের মধুচন্দ্রিমার জন্য পৌঁছানোর সাথে সাথে টাইগারলিলি গাড়ি থেকে নেমে যায়। আদনানের ভাই তাকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেন। কিন্তু সে দমবন্ধ বোধ করে এবং কাঁদতে শুরু করে।

আদনান তাকে সান্ত্বনা দেওয়ার জন্য এই মুহূর্তটি নেয় কারণ সে দক্ষতার সাথে একটি হেডস্কার্ফ দিয়ে তার 4 টার হেয়ারস্টাইল ঢেকে রাখে। টাইগারলিলি তার ক্ষমাপ্রার্থনা গ্রহণ করে এবং এই জুটি পেট্রার সৌন্দর্য এবং উটের যাত্রা উপভোগ করে। টাইগারলিলি স্বীকার করেছেন যে তিনি অনেক কিছু চালাতে পছন্দ করেন। দম্পতি এবং তাদের দল ফিরে আসার সাথে সাথে, শ এবং ক্রুজ উদ্বেগ প্রকাশ করেছেন যে তারা আদনানের স্বামী-স্ত্রীর ভিসার জন্য অপেক্ষা করার সময় কীভাবে তারা দীর্ঘ দূরত্ব পরিচালনা করবে। পরে, হোটেলে, এই জুটি কাঁদে এবং স্বীকার করে যে তাদের সামনে একটি কঠিন রাস্তা রয়েছে। পরের বার পর্যন্ত!

কোন মিস করবেন না 90 দিনের বাগদত্তা নাটক এখানে সোপ ডার্ট এ সর্বশেষ খবরের সাথে আপ টু ডেট থাকুন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কিভাবে UK সরকার অত্যন্ত প্রয়োজনীয় অবকাঠামো আপগ্রেডের জন্য অর্থ প্রদান করবে?

যুক্তরাজ্যের চ্যান্সেলর র‌্যাচেল রিভস দেশের ভঙ্গুর অবকাঠামোর উন্নতির জন্য বিলিয়ন বিলিয়ন পাউন্ড বেসরকারি তহবিল আকৃষ্ট করার আশা করছেন এবং সোমবার সরকারের বিনিয়োগ শীর্ষ...

স্বাধীনতা বনাম Lynx – WNBA ফাইনালস তারকা এবং তাদের প্রেমিকরা

WNBA ফাইনাল চলছে…সুতরাং মিনেসোটা লিংক্স এবং নিউ ইয়র্ক লিবার্টির SO-কে বিশেষ ধন্যবাদ দেওয়ার সময় এসেছে!! দ্য লিবার্টি লাস ভেগাস এসেসের থ্রি-পিট স্বপ্ন শেষ...

Related Articles

90 দিনের বাগদত্তা: বিশ্বাস প্রতারণা সম্পর্কে লরেনের মুখোমুখি হয়

বিশ্বাস মুখোমুখি লরেন অ্যালেন আপনার বিশ্বাসঘাতকতা সম্পর্কে 90 দিনের বাগদত্তা: 90 দিনের...

গ্রেসল্যান্ড ট্যুর লিসা মেরি প্রিসলিকে এলভিস পরিবারের আইটেমগুলির একটি বিরল চেহারা দিয়ে সম্মানিত করে

লিসা মারিয়া প্রিসলিপ্রয়াত গায়কের স্মৃতিকথার আগমনকে সম্মান জানাতে গ্রেসল্যান্ডে… গায়কের জীবন ও...

চীনা স্টক এবং মুদ্রা প্রাথমিক ট্রেডিং পতন

চীনা স্টক এবং মুদ্রা প্রাথমিক ট্রেডিং পতন Source link

টিপিজি এবং ব্ল্যাকস্টোন টিম চক্ষুবিদ্যা গ্রুপ Bausch + Lomb এর জন্য প্রতিদ্বন্দ্বিতা করতে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...