Home খেলাধুলা মিলটন হোম ওপেনার স্থগিত করার পর, লাইটনিং জয়হীন ক্যানক্সের মুখোমুখি
খেলাধুলা

মিলটন হোম ওপেনার স্থগিত করার পর, লাইটনিং জয়হীন ক্যানক্সের মুখোমুখি

Share
Share

এনএইচএল: টাম্পা বে লাইটনিং বনাম ক্যারোলিনা হারিকেনস11 অক্টোবর, 2024; Raleigh, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে লাইটনিং ডানপন্থী নিকিতা কুচেরভ (86) পিএনসি অ্যারেনায় তৃতীয় সময়কালে ক্যারোলিনা হারিকেনসের বিরুদ্ধে তার গোল উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: জেমস গুইলোরি-ইমাগন ইমেজ

ভ্যাঙ্কুভার ক্যানকস মঙ্গলবার রাতে টাম্পা বে লাইটনিং-এ চার-গেমের রোড ট্রিপ শুরু করেছে তাদের সিজনের প্রথম জয়ের জন্য।

সিজন শুরু করতে গত সপ্তাহে ক্যানক্স টানা হোম গেম হেরেছে। বুধবার ক্যালগারি ফ্লেমসের বিপক্ষে ভ্যাঙ্কুভার ৪-১ ব্যবধানে লিড হারায় এবং ৬-৫ হারে এবং শুক্রবার ফিলাডেলফিয়া ফ্লাইয়ার্সের কাছে ৩-২ গোলে হেরে যায়।

“আমরা ওভারটাইমে দুটি ম্যাচ হেরেছি, তাই আমাদের সতর্ক থাকতে হবে। আমরা কি আরও ভাল খেলতে পারি? হ্যাঁ। আমরা কি নির্দিষ্ট কিছু (ক্ষেত্রে) আরও ভাল কভারেজ করতে পারি? হ্যাঁ, তবে এটি কিছু নতুন এবং অজানা খেলোয়াড়ের কারণে, এবং আমি নই। তাদের দোষারোপ করে, ক্যানক্স কোচ রিক টোচেট বলেন, “কিছু ছেলে খুব বেশি গেম খেলেনি। কিছু কভারেজ জিনিস আছে যা আমাদের সাজাতে হবে।”

ফরোয়ার্ড ব্রক বোয়েসার দুই ম্যাচে দুটি গোল করেন, অধিনায়ক কুইন হিউজের দুটি অ্যাসিস্ট ছিল।

ক্যানাক্সের দুই গোলটেন্ডার এই মরসুমে প্রথম দুটি গেম বিভক্ত করেছে। প্রথমে ছিলেন আর্টার্স সিলোভস, যিনি ক্যালগারির বিরুদ্ধে 5.94 গোল- গড় এবং .769 সেভ শতাংশের বিপরীতে ছয়টি গোল দিয়েছিলেন।

কেভিন ল্যাঙ্কিনেন ফিলাডেলফিয়ার বিরুদ্ধে শুটআউটের আগে দুটি গোলের অনুমতি দেন এবং একটি .935 শতাংশ সংরক্ষণ করেন। ল্যাঙ্কিনেনের লাইটনিংয়ের বিরুদ্ধে পাঁচটি ক্যারিয়ার শুরু হয়েছে এবং 0-3-1 4.37 GAA এবং .872 সেভ শতাংশ সহ।

ভ্যাঙ্কুভার এবং টাম্পা বে গত মৌসুমে সিরিজটি বিভক্ত করে, 19 অক্টোবর লাইটনিং 4-3 তে জয়লাভ করে এবং 12 ডিসেম্বর 4-1 জয়ের সাথে ক্যানকস বিভাগটি জিতেছিল।

হারিকেন মিলটনের কারণে ক্যারোলিনা হারিকেনসের বিরুদ্ধে শনিবারের হোম খেলা স্থগিত করার পরে টাম্পা বে অ্যাকশনে ফিরে এসেছে।

শুক্রবার, Raleigh, N.C. ফরোয়ার্ড নিকিতা কুচেরভ, NHL-এর প্রধান স্কোরার হিসাবে গত মৌসুমের আর্ট রস ট্রফি বিজয়ী, তৃতীয় পিরিয়ডে প্রাকৃতিক হ্যাটট্রিক করেন এবং একটি সহায়তা যোগ করেন। বিজয়ের মধ্যে

“ক্যারোলিনার বিরুদ্ধে এটি একটি দুর্দান্ত প্রথম পদক্ষেপ ছিল, কিন্তু আপনি আবার টেপটি দেখেন এবং মনে করেন, ‘আমাদের অনেক কাজ করতে হবে,'” লাইটনিং কোচ জন কুপার বলেছেন। “আমাদের খেলার ক্ষমতা, আমাদের যুদ্ধ এবং আমাদের প্রতিযোগিতা সত্যিই অনেক বেশি ছিল। আমরা যেভাবে তৃতীয়টি বন্ধ করেছি তা আমি পছন্দ করেছি (কিন্তু) এই গেমগুলিকে সামনের দিকে জিততে আমাদের নিজেদেরকে একটু ভালো অবস্থানে রাখতে হবে।

“আমরা আমাদের দুটি পয়েন্ট পেতে যাচ্ছি এবং এই সপ্তাহে এখানে অগ্রসর হতে যাচ্ছি।”

টাম্পা বে অধিনায়ক ভিক্টর হেডম্যান তিনটি অ্যাসিস্ট করেছিলেন এবং গোলটেন্ডার আন্দ্রেই ভাসিলেভস্কি জয়ে 20টি সেভ করেছিলেন।

জ্যাক গুয়েনজেল, যিনি গ্রীষ্মে একটি ফ্রি এজেন্ট হিসাবে বোল্টসের সাথে সাত বছরের চুক্তি স্বাক্ষর করেছিলেন, তার লাইটনিং ডেবিউতে দুটি সহায়তা যোগ করেছিলেন।

ফরোয়ার্ড অ্যান্টনি সিরেলি বলেছেন, “সেই খেলা থেকে অনেকগুলি সত্যিই ভাল জিনিস বেরিয়ে এসেছে যা আমরা ভাল করেছি – স্পষ্টতই কিছু জিনিস যা আমাদের এখনও উন্নতি করতে হবে”। “সেখানে অনেক অদ্ভুত চাল তৈরি করা হয়েছিল – ছোট জিনিস যা আমি মনে করি আমাদের আরও একটু ফোকাস করতে হবে এবং পরবর্তী খেলার জন্য প্রস্তুত হতে হবে।”

মঙ্গলবার ক্যানকস এবং লাইটনিংয়ের মধ্যে দুটি বৈঠকের প্রথমটি। 8 ডিসেম্বর ভ্যাঙ্কুভারে দুই দল মৌসুম সিরিজ শেষ করবে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বাণিজ্য প্রতিনিধি লাইটহাইজার ওয়াল স্ট্রিটকে প্রস্তুত থাকতে সতর্ক করেছে

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাক্তন বাণিজ্য প্রতিনিধি রবার্ট লাইথাইজার, সোমবার, 19 আগস্ট, 2024-এ মার্কিন যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ার ইয়র্কের প্রেসিশন কম্পোনেন্টস গ্রুপে প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের...

এএফপি এবং বিবিসি বেয়েক্স ওয়ার করেসপন্ডেন্টস অ্যাওয়ার্ডে যুদ্ধ রিপোর্টিংয়ের জন্য সম্মাননা পায়

এএফপি ফটোগ্রাফার মাহমুদ হামস 17 অক্টোবর, 2023-এ গাজা উপত্যকায় খান ইউনিসের উপর ইসরায়েলি হামলার পরে একজন মহিলার বীভৎস চিত্র সহ ছবির জন্য শীর্ষ...

Related Articles

এনএল চ্যাম্পিয়নশিপ সিরিজ খোলার জন্য ডজার্স মেটসকে পরাজিত করে

অক্টোবর 13, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্সের দ্বিমুখী...

বেঙ্গল ডিফেন্স জায়ান্টসকে হারাতে দেরিতে আসে

সিনসিনাটি বেঙ্গলসের নিরাপত্তা ডাইজাহান অ্যান্টনি (33) তার সতীর্থদের দ্বারা অভিনন্দন জানাচ্ছেন নিউ...

ইলিয়া স্যামসোনভ, গোল্ডেন নাইটস হাঁস বন্ধ করে দিয়েছে

অক্টোবর 13, 2024; লাস ভেগাস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; ভেগাস গোল্ডেন নাইটসের গোলটেন্ডার...

ম্যাট ম্যাককার্টি দ্বিতীয় শুরুতে উদ্বোধনী ব্ল্যাক ডেজার্ট শিরোনাম জিতেছে

16 জুন, 2022; ব্রুকলাইন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউএস ওপেন গল্ফ টুর্নামেন্টের প্রথম...