Home খেলাধুলা এনএল চ্যাম্পিয়নশিপ সিরিজ খোলার জন্য ডজার্স মেটসকে পরাজিত করে
খেলাধুলা

এনএল চ্যাম্পিয়নশিপ সিরিজ খোলার জন্য ডজার্স মেটসকে পরাজিত করে

Share
Share

এমএলবি: এনএলসিএস-নিউ ইয়র্ক মেটস x লস অ্যাঞ্জেলেস ডজার্সঅক্টোবর 13, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্সের দ্বিমুখী খেলোয়াড় শোহেই ওহতানি (17) ডজার স্টেডিয়ামে 2024 এমএলবি প্লেঅফের জন্য এনএলসিএসের প্রথম খেলা চলাকালীন দ্বিতীয় ইনিংসে নিউ ইয়র্ক মেটসের বিরুদ্ধে একটি আরবিআই একক আঘাত করার পরে প্রতিক্রিয়া জানায়৷ বাধ্যতামূলক ক্রেডিট: Jayne Kamin-Oncea-Imagn Images

লস অ্যাঞ্জেলেস — জ্যাক ফ্ল্যাহার্টি সাতটি স্কোরলেস ইনিংস ছুঁড়েছেন, শোহেই ওহতানি দুটি হিট করেছেন এবং দুবার স্কোর করেছেন এবং লস অ্যাঞ্জেলেস ডজার্স রবিবার ন্যাশনাল লিগ চ্যাম্পিয়নশিপ সিরিজের গেম 1-এ সফরকারী নিউ ইয়র্ক মেটসকে 9-0 গোলে জয়ী করেছে।

ড্যানিয়েল হাডসন এবং বেন ক্যাস্পেরিয়াস প্রত্যেকে ডজার্সের জন্য একটি করে ইনিংস খেলেন, যারা তাদের স্কোরহীন স্ট্রীককে পরপর 33 ইনিংসে প্রসারিত করে একটি পোস্ট-সিজন রেকর্ড গড়তে। সান দিয়েগো প্যাড্রেসের বিরুদ্ধে এনএল ডিভিশন সিরিজের গেম 3 এর দ্বিতীয় ইনিংস থেকে লস অ্যাঞ্জেলেস একটি রানের অনুমতি দেয়নি।

মুকি বেটসের একটি তিন রানের ডাবল ছিল, ম্যাক্স মুন্সির একটি দুই রানের একক ছিল এবং ফ্রেডি ফ্রিম্যান একটি RBI-এর সাথে দুটি আঘাত করেছিলেন যখন ডান পায়ের গোড়ালি মচকে গিয়েছিল কারণ ডজার্স নিয়মিত মৌসুমে ফিরে আসা মেটসের উপর তাদের টানা পঞ্চম খেলা জিতেছিল।

ফ্ল্যাহার্টি (1-1) দুটি ওয়াক এবং ছয়টি স্ট্রাইকআউট সহ দুটি হিট ছেড়ে দিয়েছেন।

ডান-হাতি কোডাই সেঙ্গা (0-1) চার হাঁটার সাথে তিন রান ছেড়ে দিয়েছিলেন এবং মেটসের হয়ে মাত্র 1 1/3 ইনিংস টিকেছিলেন, যিনি এই পোস্ট-সিজনে তিনটি সিরিজে প্রথমবারের মতো হোম ওপেনারকে হারিয়েছিলেন।

নিউইয়র্কে মাত্র তিনটি হিট ছিল, সব একক।

দ্বিতীয় ইনিংসে আবার সেঙ্গার উদারতার সদ্ব্যবহার করার আগে ডজার্স প্রথম ইনিংসে টানা তিন হাঁটাকে মুন্সির একক দুই রানে পরিণত করে। গ্যাভিন লাক্স ইনিংসকে এগিয়ে নিয়ে যান এবং ওহতানির একক গোলে ৩-০ ব্যবধানে এগিয়ে যান।

ওহতানিকে তখন মেটস ক্যাচার ফ্রান্সিসকো আলভারেজ দ্বিতীয় বেস চুরি করার চেষ্টা করে ছুঁড়ে ফেলে দেন, 22 জুলাই থেকে তার টানা 36টি সফল প্রচেষ্টার ধারাটি শেষ হয়।

চতুর্থ ইনিংসে ডজার্স ৪-০ তে এগিয়ে ছিল যখন এনরিক হার্নান্দেজ একক এবং টমি এডম্যানের একক গোলে গোল করেন। ডান ফিল্ডার স্টারলিং মার্তে বলটি বোলিং করার পর এডম্যান গোল করার সাথে ওহতানি ডান মাঠের দেয়ালে একটি সিঙ্গেল দিয়ে 5-0 এগিয়ে যান। ফ্রেডি ফ্রিম্যান এটিকে 6-0 করে একটি একক থেকে বাম দিকে।

মেটসের জেসি উইঙ্কার একটি একক নিয়ে পঞ্চম দিকে এগিয়ে না যাওয়া পর্যন্ত ফ্ল্যাহার্টি একটি আঘাতের অনুমতি দেননি। এই আঘাতের ফলে পরপর 28 জন ব্যাটার অবসর নেওয়ার ডজার্সের স্ট্রিক শেষ করে, NLDS-এ গেম 5-এর তৃতীয় ইনিংসে ফিরে যায়।

লস অ্যাঞ্জেলেসের স্কোরহীন স্ট্রীক একটি এনএল রেকর্ড এবং 1966 ওয়ার্ল্ড সিরিজে বাল্টিমোর ওরিওলসের প্রধান লিগ-সেরা স্ট্রীকটি 33 টানা ইনিংসের সাথে বেঁধেছিল, যা ডজার্সের বিরুদ্ধে জয়ের মাধ্যমে শেষ হয়েছিল।

–ডগ প্যাডিলা, ফিল্ড লেভেল মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

সিস্টার ওয়াইভস: জেনেল এবং ক্রিস্টিন স্ক্রীন টিএলসি-তে যা অনুমোদিত তা দেখে হতবাক

বোন স্ত্রী তারা জেনেল ব্রাউন এবং ক্রিস্টিনা ব্রাউন উললি স্বীকার করুন যে তারা তাদের TLC সিরিজের সিজন 19 এপিসোডে তাদের সম্পর্কে অন্যরা যা...

TikTok তারকা টেলর রুসো গ্রিগকে ‘সুন্দর’ অন্ত্যেষ্টিক্রিয়ায় শায়িত করা হয়েছিল

টেলর রুসো গ্রিগ – টিকটোক তারকা যিনি গত সপ্তাহে দুঃখজনকভাবে মারা গেছেন – তাকে দাফন করা হয়েছে… তার স্বামী সামাজিক মিডিয়াতে অনুষ্ঠানটিকে “সুন্দর”...

Related Articles

বেঙ্গল ডিফেন্স জায়ান্টসকে হারাতে দেরিতে আসে

সিনসিনাটি বেঙ্গলসের নিরাপত্তা ডাইজাহান অ্যান্টনি (33) তার সতীর্থদের দ্বারা অভিনন্দন জানাচ্ছেন নিউ...

ইলিয়া স্যামসোনভ, গোল্ডেন নাইটস হাঁস বন্ধ করে দিয়েছে

অক্টোবর 13, 2024; লাস ভেগাস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; ভেগাস গোল্ডেন নাইটসের গোলটেন্ডার...

ম্যাট ম্যাককার্টি দ্বিতীয় শুরুতে উদ্বোধনী ব্ল্যাক ডেজার্ট শিরোনাম জিতেছে

16 জুন, 2022; ব্রুকলাইন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউএস ওপেন গল্ফ টুর্নামেন্টের প্রথম...

রাসেল উইলসন পিটসবার্গ স্টিলারদের জন্য সমাধান নয়

পিটসবার্গ স্টিলার্স কোয়ার্টারব্যাক পরিস্থিতির কোচ মাইক টমলিনের অফসিজন হ্যান্ডলিং একটি রুলেট চাকার...