Home খেলাধুলা বেঙ্গল ডিফেন্স জায়ান্টসকে হারাতে দেরিতে আসে
খেলাধুলা

বেঙ্গল ডিফেন্স জায়ান্টসকে হারাতে দেরিতে আসে

Share
Share

বিতরণ: রেজিস্ট্রিসিনসিনাটি বেঙ্গলসের নিরাপত্তা ডাইজাহান অ্যান্টনি (33) তার সতীর্থদের দ্বারা অভিনন্দন জানাচ্ছেন নিউ ইয়র্ক জেটস টাচব্যাক প্রতিরোধ করার জন্য, তারা রবিবার, 13 অক্টোবর, 2024, ইস্ট রাদারফোর্ডে হোস্ট টিমকে পান্ট করার পরে৷

ইস্ট রাদারফোর্ড, এনজে – বেঙ্গলস কোয়ার্টারব্যাক জো বারো তার ক্যারিয়ারের দীর্ঘতম টাচডাউন স্ট্রীক ছিল এবং সিনসিনাটি ডিফেন্স শুক্রবার রাতে নিউইয়র্ক জায়ান্টসের বিরুদ্ধে 17-7 জয়ের জন্য দেরি করে থামে।

10-7-এ, সিনসিনাটি (2-4) নিউইয়র্কের ড্যানিয়েল জোনসকে 3:01 বাকি থাকতে বেঙ্গলস 36 থেকে চতুর্থ-এবং-2-এ একটি অসম্পূর্ণ ছুঁড়তে বাধ্য করে।

পাঁচটি নাটক পরে, চেজ ব্রাউন খেলাটিকে নাগালের বাইরে রাখতে 30-গজ টাচডাউনের জন্য মাঝখানে দৌড়েছিলেন।

জায়ান্টস (2-4) 51 সেকেন্ড বাকি থাকতে এটিকে এক-দখলের খেলায় পরিণত করার সুযোগ পেয়েছিল, কিন্তু গ্রেগ জোসেফ 45-গজ ফিল্ড গোলের প্রচেষ্টা মিস করেন। জোসেফ চতুর্থ ত্রৈমাসিকের প্রথম দিকে 47 গজ থেকে রূপান্তর করতে ব্যর্থ হন এবং সেই কিকটি 10-এ প্রতিযোগিতায় টাই হয়ে যেত।

বুরো প্রথম কোয়ার্টারে মাত্র 3:28 মিনিটে স্কোরিং শুরু করেন, শেষ জোনে 47-গজের ট্রিপ নেন। তিনি ছিলেন বেঙ্গলদের নেতৃস্থানীয় রাশার (চারটি ক্যারি, 55 গজ) এবং 208 গজের জন্য 28টির মধ্যে 19টি পাস সম্পন্ন করেন।

টি হিগিন্স 77 ইয়ার্ডের জন্য সাতটি ক্যাচ নিয়েছিলেন, যেখানে ব্রাউন 53 গজ দিয়ে শেষ করেছিলেন এবং 10 ক্যারিতে চূড়ান্ত স্কোর করেছিলেন।

ব্রায়ান বার্নসের কাছ থেকে আঘাত নেওয়ার এবং চতুর্থ ত্রৈমাসিকের মাত্র আট মিনিট বাকি থাকতেই টার্ফের উপর তার মাথার পিছনে আঘাত করার পরে বুরোকে নীল চিকিৎসা তাঁবুতে চিকিত্সা করা হয়েছিল। জ্যাক ব্রাউনিং সাইডলাইনে ওয়ার্ম আপ করা শুরু করেছিলেন, কিন্তু বারো খেলায় থেকে যান।

জোন্স 205 গজ এবং 41টি পাসের মধ্যে একটি পিক-22 দিয়ে শেষ করেছিলেন। তিনি নিউইয়র্কের নেতৃস্থানীয় রাশারও ছিলেন, 11টি ক্যারিতে 56 গজ র‍্যাক করেছিলেন। টাইরন ট্রেসি জুনিয়র মাটিতে 50 গজ এবং একটি টিডি যোগ করেছেন।

জায়ান্টরা প্রথমার্ধে মোট 119 ইয়ার্ড ছিল কারণ তারা 7-0 গর্তে পড়েছিল। তারা শেষ পর্যন্ত এটি বেঁধে দেয় যখন ট্রেসি একটি দানবীয় 16-প্লে, 79-গজ ড্রাইভ 1-ইয়ার্ড টাচডাউন রানের সাথে তৃতীয় ত্রৈমাসিকে 5:48 বাকি ছিল।

জ্যাক মস নিউ ইয়র্ককে জায়েন্টস 25-এ ঝাঁপিয়ে পড়ে সেই মার্চ চালিয়ে যাওয়ার অনুমতি দেয়।

সিনসিনাটি প্রতিক্রিয়া জানায়, যদিও, ইভান ম্যাকফারসনের 37-গজ ফিল্ড গোলের জন্য 51 গজ গাড়ি চালিয়ে এবং পরবর্তী দখলে 10-7 এগিয়ে। ব্রাউন একটি আক্রমণাত্মক হোল্ডিং কলের কারণে কিকের আগে দুটি নাটক বাতিল করে দিয়েছিল।

–মাইক পেট্রাগ্লিয়া, ফিল্ড লেভেল মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

দুটি চায়না ইটিএফ বিভিন্ন পথ অনুসরণ করে

দুটি এক্সচেঞ্জ-ট্রেডেড ফান্ড দুটি ভিন্ন কৌশল নিয়ে চীনে লাভ চায়। যখন রেলিয়ান্ট কোয়ান্টামেন্টাল চায়না ইক্যুইটি ইটিএফ নির্দিষ্ট অঞ্চলে ডুব দেয়, সম্প্রতি প্রকাশিত রাউন্ডহিল...

অগ্নিশিখা, ফ্লায়াররা টাইট প্রারম্ভিক জয়ের উপর গড়ে তোলার লক্ষ্য রাখে

অক্টোবর 9, 2024; ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, ক্যান; ক্যালগারি ফ্লেমস ফরোয়ার্ড জোনাথন হুবারডিউ (10) এবং ফরোয়ার্ড মার্টিন পসপিসিল (76) এবং ডিফেন্সম্যান ব্রেডেন প্যাচাল (94)...

Related Articles

ইলিয়া স্যামসোনভ, গোল্ডেন নাইটস হাঁস বন্ধ করে দিয়েছে

অক্টোবর 13, 2024; লাস ভেগাস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; ভেগাস গোল্ডেন নাইটসের গোলটেন্ডার...

ম্যাট ম্যাককার্টি দ্বিতীয় শুরুতে উদ্বোধনী ব্ল্যাক ডেজার্ট শিরোনাম জিতেছে

16 জুন, 2022; ব্রুকলাইন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউএস ওপেন গল্ফ টুর্নামেন্টের প্রথম...

রাসেল উইলসন পিটসবার্গ স্টিলারদের জন্য সমাধান নয়

পিটসবার্গ স্টিলার্স কোয়ার্টারব্যাক পরিস্থিতির কোচ মাইক টমলিনের অফসিজন হ্যান্ডলিং একটি রুলেট চাকার...

ওরেগন হাঁস প্রমাণ করেছে যে তারা ওহিও রাজ্যের বিরুদ্ধে বিজয়ের সাথে জাতীয় চ্যাম্পিয়নশিপ জিততে পারে

একটি সিজন আগে ফ্ল্যাশব্যাক, প্রায় এক বছর থেকে ওহিও স্টেটের প্রথম বিগ...