Home খেলাধুলা ম্যাট ম্যাককার্টি দ্বিতীয় শুরুতে উদ্বোধনী ব্ল্যাক ডেজার্ট শিরোনাম জিতেছে
খেলাধুলা

ম্যাট ম্যাককার্টি দ্বিতীয় শুরুতে উদ্বোধনী ব্ল্যাক ডেজার্ট শিরোনাম জিতেছে

Share
Share

পিজিএ: ইউএস ওপেন - প্রথম রাউন্ড16 জুন, 2022; ব্রুকলাইন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউএস ওপেন গল্ফ টুর্নামেন্টের প্রথম রাউন্ডের সময় ম্যাট ম্যাককার্টি 14 তম সবুজ থেকে দেখছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Aaron Doster-Imagn Images

ম্যাট ম্যাককার্টি পিজিএ ট্যুরে তার রুকি সিজনের বেশিরভাগ সময় নষ্ট করেননি, কারণ রুকিটি উটাহের আইভিন্সে রবিবার উদ্বোধনী ব্ল্যাক ডেজার্ট চ্যাম্পিয়নশিপ জিতেছে।

ব্ল্যাক ডেজার্ট রিসোর্টের শর্ট পার-4 14 তম হোলে পৌঁছে ম্যাককার্টি 54-হোলের লিড ধরে রেখেছিলেন এবং এক-শট লিড ধরেছিলেন। একটি অবিশ্বাস্য টি শট একটি সংক্ষিপ্ত ঈগল পুট সেট আপ করেছে যা তার নেতৃত্বকে তিনগুণ করেছে।

তিনি 4-আন্ডার-পার 67 দিয়ে শেষ করেছিলেন, যা তাকে সপ্তাহের জন্য 23-আন্ডার-পার 261-এ রেখেছিল, জার্মানির স্টেফান জেগারের (68) চেয়ে তিন স্ট্রোক ভাল।

ম্যাককার্টি, অ্যারিজোনার একজন 26 বছর বয়সী বাম-হাতি, এই বছরের শুরুতে কর্ন ফেরি ট্যুরে তিনবার জিতে পিজিএ ট্যুরে তাত্ক্ষণিক পদোন্নতি অর্জন করেছিলেন। রবিবারের জয়, পতনের তার দ্বিতীয় শুরুতে, তাকে পিজিএ ট্যুর থেকে দুই বছরের ছাড় দিয়েছে।

ফাইনাল রাউন্ডের শুরুতে, লুকাস গ্লোভার এবং জার্মানির ম্যাটি স্মিড লিডারবোর্ডে এগিয়ে যাওয়ার জন্য 9-অন্ডার 62 এর সমান স্কোর রেকর্ড করেন। কেভিন স্ট্রিলম্যান (69) এর সাথে তৃতীয় হয়ে টাই করার আগে গ্লোভার ম্যাককার্টিকে চাপ দিতে 19-এ চলে যান। স্মিড 18 বছর বয়সে পঞ্চম স্থান অর্জন করেন।

ম্যাককার্টি – যিনি বৃহস্পতিবার একটি 62 এবং শনিবার একটি 64 পোস্ট করেছিলেন – 310-গজের 14 তম গর্তে পৌঁছানোর আগে সামনের নয়টিতে দুটি ছিদ্র এবং 12 তম বোগিতে বার্ডি করেছেন৷ তার টি শটটি সবুজের উপর আলতোভাবে গড়িয়ে যাওয়ার আগে দুটি বাউন্স নিয়েছিল, পিন থেকে 4 ফুট দূরে এসে বিশ্রাম নিয়েছিল।

ম্যাককার্টি তার ক্যাডি এবং পরিবারের সাথে উদযাপন করার আগে তার চূড়ান্ত তিনটি গর্তে বার্ডি-বোগি-বার্ডি তৈরি করেছিলেন।

ব্ল্যাক ডেজার্ট চ্যাম্পিয়নশিপ, ফেডেক্স কাপ ফল সিরিজের সর্বশেষ সংযোজন, 1963 সাল থেকে উটাহে পিজিএ ট্যুরের প্রথম স্টপ ছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

NFL সপ্তাহ 6 সেরা স্পোর্টস বেটিং বাছাই এবং এই সপ্তাহের গেমগুলির জন্য ভবিষ্যদ্বাণী

জ্যাকসনভিল জাগুয়ার কোয়ার্টারব্যাক ট্রেভর লরেন্স পাস করার চেষ্টা করছেন। ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ জেটস এবং ভাইকিংস ইংল্যান্ডে লড়াই করার পরে এনএফএল লন্ডন...

কারখানা ধর্মঘটের সময় লোকসান বেড়ে যাওয়ায় 17,000 চাকরি ছাঁটাই করবে বোয়িং

বোয়িং 737 MAX প্লেনগুলি 12 সেপ্টেম্বর, 2024-এ ওয়াশিংটনের রেন্টনে কোম্পানির কারখানায় চিত্রিত হয়েছে৷ স্টিফেন ব্রাশেয়ার | বেলচা বোয়িং কোম্পানির লোকসান বাড়তে থাকায় এর...

Related Articles

ইলিয়া স্যামসোনভ, গোল্ডেন নাইটস হাঁস বন্ধ করে দিয়েছে

অক্টোবর 13, 2024; লাস ভেগাস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; ভেগাস গোল্ডেন নাইটসের গোলটেন্ডার...

রাসেল উইলসন পিটসবার্গ স্টিলারদের জন্য সমাধান নয়

পিটসবার্গ স্টিলার্স কোয়ার্টারব্যাক পরিস্থিতির কোচ মাইক টমলিনের অফসিজন হ্যান্ডলিং একটি রুলেট চাকার...

ওরেগন হাঁস প্রমাণ করেছে যে তারা ওহিও রাজ্যের বিরুদ্ধে বিজয়ের সাথে জাতীয় চ্যাম্পিয়নশিপ জিততে পারে

একটি সিজন আগে ফ্ল্যাশব্যাক, প্রায় এক বছর থেকে ওহিও স্টেটের প্রথম বিগ...

নং 18 কানসাস স্টেট কলোরাডো পালানো, 31-28

অক্টোবর 12, 2024; বোল্ডার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; ফলসম ফিল্ডে কলোরাডো বাফেলোদের বিরুদ্ধে...