Home খেলাধুলা রাসেল উইলসন পিটসবার্গ স্টিলারদের জন্য সমাধান নয়
খেলাধুলা

রাসেল উইলসন পিটসবার্গ স্টিলারদের জন্য সমাধান নয়

Share
Share

পিটসবার্গ স্টিলার্স কোয়ার্টারব্যাক পরিস্থিতির কোচ মাইক টমলিনের অফসিজন হ্যান্ডলিং একটি রুলেট চাকার এলোমেলোতার পরামর্শ দিয়েছে।

আউটকাস্ট অভিজ্ঞ এর বল যায় গোল এবং রাউন্ড; কোথায় শেষ, কেউ জানে না।

স্টিলার ফ্যান যারা জাস্টিন ফিল্ডসকে তাদের সিজন-লং স্টার্টার হিসেবে 6 সপ্তাহে লাস ভেগাস সফরে যাচ্ছেন তাদের অবশ্যই বেটিং সাইট বা উইন্ডোতে তাদের জয়ের দাবি করা উচিত যদি তারা ইতিমধ্যে তা না করে থাকে।

যারা বাজি ধরেছেন যে ফিল্ডস রাসেল উইলসনকে আরও বেশি সময় বাইরে রাখবে তাদের দম আটকে রাখতে হতে পারে উইলসন এখন সক্রিয়. কিন্তু সত্যিই, টমলিনের ফিল্ডস এবং তার গরম – বা অন্তত উষ্ণ – হাত দিয়ে ঘুরতে থাকা উচিত। তিনি হলেন একটি মরিচা উইলসন চেয়ে ভাল দীর্ঘমেয়াদী সমাধান.

একটি প্রাক-সিজন বাছুরের আঘাত উইলসনকে ধীর করে দেয়, নিশ্চিত হওয়ার জন্য, একটি QB রেসে ফিল্ডদের জন্য আরও সুযোগ এবং প্রতিনিধি প্রদান করে যার জন্য টমলিন প্রথমে বলেছিলেন উইলসনের “পোল পজিশন” ছিল। যদিও দেখা যাচ্ছে যে উইলসন শিবিরের শেষে পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন, তবে আটলান্টায় সিজন ওপেনারের কয়েকদিন আগে তিনি চোট আবার বাড়িয়ে তোলেন।

ফিল্ডস এসেছিলেন, যিনি পিটসবার্গকে তার নিজ রাজ্যে জয়ের দিকে নিয়ে যাওয়ার জন্য একটি দক্ষ অপরাধ নির্দেশ করেছিলেন। তিনি 156 ইয়ার্ডের জন্য তার 73.9% পাস সম্পূর্ণ করেছেন এবং মাটিতে আরও 57 গজ যোগ করেছেন।

পিটসবার্গ পরের সপ্তাহে ডেনভারে জিতেছে এবং পরের সপ্তাহে সফরকারী লস অ্যাঞ্জেলেস চার্জার্সকে প্রেরণ করেছে, ফিল্ডস উভয় গেমেই টাচডাউনের জন্য পাস করেছে। তিনি চার্জারদের বিরুদ্ধে দ্রুত টিডি যোগ করেছেন।

স্টিলাররা রবিবার দুই-গেম হারার ধারায় প্রবেশ করেছে, এবং হ্যাঁ, ফিল্ডস তাদের সাম্প্রতিকতম পরাজয়ে ঢালুভাবে খেলেছে।

ডালাস কাউবয়দের বিরুদ্ধে তার 15-এর-27 শুটিং ছিল তার মরসুমের সর্বনিম্ন সমাপ্তির হার। 20-17 ঘরের ক্ষতিতে 131 গজ এবং দুটি টাচডাউনের জন্য ফিল্ড পাস করেছে, অপরাধটি মাত্র 226 গজ লাভ করেছে এমনকি ডালাসের সাথে আহত রক্ষণাত্মক ব্যাক ডিমার্কাস লরেন্স এবং মিকাহ পার্সনস ছাড়াই।

“আমি মনে করি নিজেকে পায়ে গুলি করা সাধারণ জিনিস” ক্যাম্পোস ড. “জরিমানা, মিথ্যা শুরু। এটা শুধু মৃত্যুদন্ড কার্যকর করা হচ্ছে।”

প্রতিরক্ষার উপর পিটসবার্গের নির্ভরযোগ্যতা ‘ও’ কে সময় কিনতে সাহায্য করেছিল। ইউনিটটি এনএফএল-এ প্রতি গেমে তৃতীয়-কম পয়েন্ট (14.6) এবং অষ্টম-কম গজ (298.0) তৈরি করে।

টমলিন এই সপ্তাহে বলেছিলেন যে তিনি অনুমানের সাথে মোকাবিলা করবেন না, তবে এখানে একটি অনস্বীকার্য: পিটসবার্গ এই মরসুমে একটি ‘ডি’ অপারেশন হতে পারে, কেন্দ্রের অধীনে যেই থাকুক না কেন।

ক্ষেত্র অত্যাশ্চর্য হয়েছে? এটা থেকে দূরে. কিন্তু তিনি খেলাগুলোকে বাঁচিয়ে রাখার জন্য তার গতিশীলতা দেখিয়েছিলেন এবং স্টিলারদের প্রতিযোগীতা বজায় রাখার জন্য যথেষ্ট ভালো ছিলেন, দলের দৃষ্টিভঙ্গি বাড়তে থাকায় তাদের হার ছয় পয়েন্ট কমেছে।

রানিং ব্যাক জেলেন ওয়ারেন (হাঁটু), যিনি শেষ দুটি ম্যাচ মিস করেছেন, শনিবার পিটসবার্গের ইনজুরি রিপোর্ট থেকে সরিয়ে দেওয়া হয়েছে। স্টিলাররাও প্রশস্ত রিসিভারে তাদের গভীরতা যোগ করার আশা করছে, তৃতীয় রাউন্ডের ড্রাফ্ট বাছাই রোমান উইলসন প্রশিক্ষণ শিবিরের শুরুতে গোড়ালিতে মচকে যাওয়ার পরে অভিষেক করতে সেট করেছেন।

পিটসবার্গে ফিল্ডসের আপত্তিকর তারকাদের স্থিতিশীলতা তার বিয়ারস থেকে বেরিয়ে যাওয়ার পরে শিকাগোর ফ্রন্ট অফিস যা অর্জন করেছিল তার প্রতিদ্বন্দ্বী নাও হতে পারে। এখনও, এমনকি উইলসন এখন আগের চেয়ে তার কাঁধের দিকে তাকিয়ে থাকা সত্ত্বেও, ফিল্ডস সত্যিই এটিকে শুরুর ভূমিকা থেকে বের করে আনেনি।

লাস ভেগাস সফরের পর, যথাক্রমে নিউ ইয়র্ক জেটস এবং জায়ান্টদের বিরুদ্ধে প্রাইমটাইম হোম গেম অপেক্ষা করছে। তারপর বিদায় হয়।

বাল্টিমোর রেভেনস 11 সপ্তাহে শহরে না আসা পর্যন্ত পিটসবার্গ অন্য NFC উত্তর প্রতিপক্ষের মুখোমুখি হবে না।

ফিল্ডস যুক্তিসঙ্গতভাবে স্টিলার্সের ভক্তদের পাশা না ঘুরিয়ে ম্যাচআপের আগে দলটিকে ডিভিশন রেসে রাখতে পারে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্রতিদ্বন্দ্বী স্ট্যাম্পেডারদের বিরুদ্ধে মৌসুমে জয়ের লক্ষ্যে এলকস

জুন 14, 2024; এডমন্টন, আলবার্টা, ক্যান; কমনওয়েলথ স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে এডমন্টন এলকস রানিং ব্যাক জাভন লিক (22) মন্ট্রিল অ্যালুয়েটস ওয়াইড রিসিভার রেজিস সিবাসু (3)...

তরুণ এবং অস্থির স্পয়লার: অড্রা একটি বিপজ্জনক পদক্ষেপ নেয়

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে অড্রা চার্লস একটি ঝুঁকিপূর্ণ পদক্ষেপ করা যা 14-18 অক্টোবর, 2024 এর সপ্তাহে তাকে কামড় দিতে...

Related Articles

ওরেগন হাঁস প্রমাণ করেছে যে তারা ওহিও রাজ্যের বিরুদ্ধে বিজয়ের সাথে জাতীয় চ্যাম্পিয়নশিপ জিততে পারে

একটি সিজন আগে ফ্ল্যাশব্যাক, প্রায় এক বছর থেকে ওহিও স্টেটের প্রথম বিগ...

নং 18 কানসাস স্টেট কলোরাডো পালানো, 31-28

অক্টোবর 12, 2024; বোল্ডার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; ফলসম ফিল্ডে কলোরাডো বাফেলোদের বিরুদ্ধে...

হাওয়াইয়ের বিরুদ্ধে 17 নং বোইস স্টেটের জয়ে অ্যাশটন জেন্টি আবার 200 রাশিং ইয়ার্ড অতিক্রম করেছেন

অক্টোবর 12, 2024; হনলুলু, হাওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্লারেন্স টিসি চিং অ্যাথলেটিক্স কমপ্লেক্সে...

ক্র্যাকেন পেনাল্টিতে ওয়াইল্ডকে পরাজিত করে এবং মৌসুমের প্রথম জয় অর্জন করে

অক্টোবর 12, 2024; সেন্ট পল, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটেল ক্রাকেন বামপন্থী ব্র্যান্ডন...