Home বিনোদন জেনারেল হাসপাতাল সাপ্তাহিক স্পয়লার: অ্যালেক্সিস তার ভাগ্য আবিষ্কার করে
বিনোদন

জেনারেল হাসপাতাল সাপ্তাহিক স্পয়লার: অ্যালেক্সিস তার ভাগ্য আবিষ্কার করে

Share
Share

জেনারেল হাসপাতাল সাপ্তাহিক spoilers নিশ্চিত অ্যালেক্সিস ডেভিস তার বিরুদ্ধে অভিযোগ 14-18 অক্টোবর, 2024 সপ্তাহে বাদ দেওয়া হবে কিনা তা খুঁজে বের করুন।

ইতিমধ্যে, একটি প্রতিদ্বন্দ্বিতা উত্তপ্ত হয় এবং ভুল ব্যক্তি একটি নোংরা গোপন আবিষ্কার করে। জিএইচ সর্বশেষ ABC ফোম স্পয়লার দেখুন।

জেনারেল হাসপাতাল উইকলি স্পয়লার: অ্যালেক্সিস ডেভিসের ভবিষ্যত সিদ্ধান্ত নিয়েছে

নতুন জেনারেল হাসপাতাল স্পয়লাররা প্রতিশ্রুতি দেয় যে অ্যালেক্সিস ডেভিস তাকে পেন্টনভিল থেকে মুক্তি দেওয়া হবে কিনা তা খুঁজে বের করবে। এখন, পুলিশ জানে যে সে যে বন্দুকটি ফেলে দিয়েছে তা এজেন্ট ক্যাটসকে হত্যা করার জন্য ব্যবহৃত বন্দুক নয়। তাই অভিযোগ বাদ পড়ার সম্ভাবনা রয়েছে।

জেনারেল হাসপাতাল স্পয়লার: অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রান)জেনারেল হাসপাতাল স্পয়লার: অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রান)
জিএইচ | এবিসি

পরে, স্যাম ম্যাককল গুরুত্বপূর্ণ খবর পায়. বোধহয় তার মা আবার মুক্ত নারীর খবর। যাইহোক, ডেভিস পারিবারিক নাটক অনেক দূরে। জেনারেল হাসপাতাল।

পরের সপ্তাহের জিএইচ স্পয়লার: ক্রিস্টিনা এবং মলি মুখোমুখি

অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রান) আদালতের সিদ্ধান্ত শোনার পর, স্যাম ম্যাককল (কেলি মোনাকো) স্বস্তি পেয়েছে। তার প্রেমিক, গোয়েন্দা দান্তে ফ্যালকেরি (ডোমিনিক জামপ্রোগনা), এছাড়াও. সম্ভবত বাবা-মা দুজনেই মুক্ত।

তবে এর মধ্যে যুদ্ধ মলি ল্যান্সিং ডেভিস (ক্রিস্টেন ভ্যাগানোস) এবং ক্রিস্টিনা করিন্থোস ডেভিস (কেট মানসী) এখনও শক্তিশালী হচ্ছে। পরের সপ্তাহে তারা আবার এটি করবে। পরে জেনারেল হাসপাতাল, ডেক্স হেলার (ইভান হোফার) কাউকে সাহায্য করার জন্য আছে এবং এটি সম্ভবত মলি।

এদিকে, কিছু চেষ্টা করে মাইকেল করিন্টোস (চাদ ডুলো)। তারপর, সাশা গিলমোর (সোফিয়া ম্যাটসন) তাকে একটি সুবিধার জন্য জিজ্ঞাসা করে। এর পরে, তিনি এমন সংবাদ পান যা তার জীবনকে বদলে দেবে। এছাড়াও, ড্রু কেইন কোয়ার্টারমেইন (ক্যামেরন ম্যাথিসন) একটি কাজের প্রস্তাব পান নেড কোয়ার্টারমেইন (ওয়ালি কার্থ)।

অন্যত্র, মধ্যে জেনারেল হাসপাতাল, ব্রুক লিন কোয়ার্টারমেইন (আমান্ডা সেটন) তার দাদীর সাথে তর্ক করে, ট্রেসি কোয়ার্টারমেইন (জেন এলিয়ট)। তাই তার বাবা নেড তাকে সমর্থন করেন। প্লাস, ট্রেসি সাহায্য করে কোডি বেল (জোশ কেলি)।

তারপর সে পৌঁছায় লরা স্পেন্সার কলিন্স (জিনিয়াস ফ্রান্সিসকো)। আরো, হলি সাটন(Emma Samms) সাইটে। পরে সে তার বন্ধুর কাছ থেকে উৎসাহ পায় ফেলিসিয়া বৃশ্চিক (ক্রিস্টিনা ওয়াগনার)।

জেনারেল হাসপাতালের সাপ্তাহিক স্পয়লার: ব্র্যাড পোর্টিয়ার পরে যায়

আরও জি.এইচ. spoilers বলে ব্র্যাড কুপার (প্যারি শেন) সুবিধা নেয় পোর্টিয়া রবিনসন (ব্রুক কের)। তিনি আবিষ্কার করেন যে তিনি তার সাথে জগাখিচুড়ি করেছেন হিদার ওয়েবারএর (অ্যালি মিলস) পরীক্ষার ফলাফল। এবং সে সম্ভবত তার উপর তার সুবিধার জন্য এটি ব্যবহার করবে।

পরে, কিছু বিভ্রান্ত করে Portia এবং এলিজাবেথ ওয়েবার (রেবেকা হার্বস্ট)। সুতরাং, এলিজাবেথের সাথে হৃদয় থেকে হৃদয় রয়েছে টেরি র‍্যান্ডলফ (ক্যাসান্দ্রা জেমস)। উপরন্তু, এটা আপডেট লাকি স্পেন্সার (জোনাথন জ্যাকসন)।

উপরন্তু, মধ্যে জেনারেল হাসপাতাল, জ্যাকব্রেনান (চার্লস মেসুর) ক্যাচ আনা দেবনে (ফিনোলা হিউজ) অফ গার্ড। এছাড়াও, রিকার্ডো ল্যান্সিং (রিক হার্স্ট) একটি নোংরা, কম পদক্ষেপ করে। উপরন্তু, এটি ধাক্কা দেয় কার্টিস অ্যাশফোর্ড (ডনেল টার্নার)।

অন্যত্র, জর্ডান অ্যাশফোর্ড (তানিশা হার্পার) ইশাইয়া গ্যাননের (সাওয়ান্দি উইলসন) কাছে আসেন। জি.এইচ. স্পয়লাররা সামনে অনেক পদক্ষেপের ইঙ্গিত দেয়। দেখতে এক মিনিট সময় নষ্ট করবেন না কি আসছে এবিসি দিনের নাটকে অ্যালেক্সিস ডেভিস এবং তার পরিবার।

সব খবর পাবেন জেনারেল হাসপাতাল স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

তরুণ এবং অস্থির স্পয়লার: অড্রা একটি বিপজ্জনক পদক্ষেপ নেয়

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে অড্রা চার্লস একটি ঝুঁকিপূর্ণ পদক্ষেপ করা যা 14-18 অক্টোবর, 2024 এর সপ্তাহে তাকে কামড় দিতে...

রাজস্ব কমার কারণে 17,000 জন চাকরি কমিয়ে দেবে এবং 777X জেট বিলম্ব করবে বোয়িং

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ বোয়িং প্রায় 17,000 চাকরি কমিয়ে দেবে...

Related Articles

টেলিগ্রাফ চুক্তির অর্থায়ন নিয়ে অগ্রসর আলোচনায় ইফুন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

কার্ডি বি ক্ষতিপূরণ ছাড়াই ব্যক্তিগত জন্মদিনের পার্টি ছুড়ে দিয়েছে, কিন্তু প্রচুর ‘কেক’ সহ

ভিডিও সামগ্রী চালান কার্ডি বিনিশ্চিত করছে তার 32 তম জন্মদিন একটি স্মরণীয়...

বোন স্ত্রী: কোডি কি রবিনের জরুরি প্রয়োজন শেষ করার জন্য একটি বড় ঝুঁকি নেয়?

বোন স্ত্রী তারকা কোডি ব্রাউন নিয়ে আসে রবিন ব্রাউনটিএলসি শোতে কয়েকটি শব্দ...

Mulberry এর সবচেয়ে বড় শেয়ারহোল্ডার Frasers এর কাছে বিক্রিতে ‘কোন আগ্রহ নেই’

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...