Home বিনোদন টেলিগ্রাফ চুক্তির অর্থায়ন নিয়ে অগ্রসর আলোচনায় ইফুন
বিনোদন

টেলিগ্রাফ চুক্তির অর্থায়ন নিয়ে অগ্রসর আলোচনায় ইফুন

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

নিউইয়র্ক সান এর মালিক ডেভিড এফুনে যুক্তরাজ্যের টেলিগ্রাফ সংবাদপত্রের $550 মিলিয়ন অধিগ্রহণের জন্য অর্থায়নের জন্য অ্যাশক্রফট পার্টনার্স সহ বেশ কয়েকটি প্রধান ইক্যুইটি বিনিয়োগকারীদের সাথে অগ্রসর আলোচনা চলছে, এই সপ্তাহে শুরু হওয়ার সম্ভাবনা একটি এক্সক্লুসিভিটি সময়ের আগে।

Efune একটি এক্সক্লুসিভিটি চুক্তি স্বাক্ষর করবে বলে আশা করা হচ্ছে যা ইউকে-তে জন্মগ্রহণকারী মিডিয়া এক্সিকিউটিভকে টেলিগ্রাফ কেনার জন্য একটি চুক্তিতে পৌঁছানোর জন্য ছয় সপ্তাহের অনুমতি দেবে, আলোচনার কাছাকাছি বেশ কয়েকজনের মতে।

Efune অর্থায়নের লাইন আপ করার সময় এবং গত দুই সপ্তাহে ছুটির সময়ের কারণে চুক্তিটি কিছুটা বিলম্বিত হয়েছিল, তারা যোগ করেছে।

Efune তার চুক্তি সমর্থন করার জন্য বেশ কয়েকটি মার্কিন তহবিলের সাথে আলোচনা করছে। এর মধ্যে রয়েছে অ্যাশক্রফ্ট, জ্যারেট ব্যাঙ্কস দ্বারা চালু করা হয়েছে, যিনি মার্কিন বিলিয়নেয়ার ডেভিড টেপারের সাথে কয়েক বছর ধরে কাজ করেছেন এবং কোচ পরিবার, মার্কিন যুক্তরাষ্ট্রের অন্যতম বড় বেসরকারি কোম্পানির মালিক৷

গত সপ্তাহে মার্কিন নিউজ ওয়েবসাইট সেমাফোর প্রথম কচের সম্পৃক্ততার খবর প্রকাশ করেছে।

Oaktree, হাওয়ার্ড মার্কস দ্বারা প্রতিষ্ঠিত মার্কিন তহবিল, ব্যবসার জন্য ঋণ প্রদানের সাথে জড়িত বলে আশা করা হচ্ছে।

চুক্তির ঘনিষ্ঠ ব্যক্তিরা বলেছিলেন যে পূর্ববর্তী সম্ভাব্য অধিগ্রহণকারীদের দ্বারা নিয়ন্ত্রক বাধাগুলির সম্মুখীন হওয়ার কারণে অর্থায়ন পরিষ্কার হওয়া দরকার।

টেলিগ্রাফ বিক্রেতা রেডবার্ড আইএমআই, যা আবুধাবি রাজ্য বিনিয়োগকারীর আংশিক মালিকানাধীন, যুক্তরাজ্য সরকার আবুধাবি তহবিলকে মালিকানা কাঠামোতে ব্যবহার করার অনুমতি দিতে অস্বীকার করার পরে এই বছরের শুরুতে সম্পূর্ণ নিয়ন্ত্রণ নেওয়া থেকে অবরুদ্ধ করা হয়েছিল।

Efune, যা LionTree দ্বারা সমর্থিত হয়েছে, আরিয়েহ বোরকফ দ্বারা পরিচালিত বুটিক বিনিয়োগ ব্যাংক, সর্বশেষ চুক্তিতে অর্থায়নের জন্য প্রায় পাঁচটি প্রধান ইক্যুইটি বিনিয়োগকারীদের সাথে অগ্রসর আলোচনা করছে, লোকেরা বলেছে।

যাইহোক, অন্য যাদের সাথে যোগাযোগ করা হয়েছে – এলিয়ট সহ-প্রধান নির্বাহী পল সিঙ্গার এবং বিল অ্যাকম্যান সহ – এই সময়ে এই চুক্তিকে সমর্থন না করার সিদ্ধান্ত নিয়েছে, তারা যোগ করেছে। যাইহোক, একজন ব্যক্তি বলেছেন যে এক্সক্লুসিভিটি চুক্তি স্বাক্ষরিত হলে তারা টেবিলে ফিরে আসার সিদ্ধান্ত নিতে পারে।

নেতা হিসেবে Efune-এর আবির্ভাব ফ্লিট স্ট্রিটের মিডিয়া এক্সিকিউটিভদের বিস্মিত করেছিল, যুক্তরাজ্যে তার লো প্রোফাইলের কারণে।

কাগজ প্রতিদ্বন্দ্বী বিনিয়োগকারীদের থেকে আগ্রহ আকর্ষণ করেছে, হেজ ফান্ডের প্রধান সহ এবং জিবি নিউজের সহ-মালিক পল মার্শালপাশাপাশি ডেভিড মন্টগোমেরির ন্যাশনাল ওয়ার্ল্ড সহ মিডিয়া গ্রুপগুলি।

যদিও Efune এখনও আনুষ্ঠানিক এক্সক্লুসিভিটি আলোচনা শুরু করেনি, অন্যান্য দরদাতা যেমন ন্যাশনাল ওয়ার্ল্ডকে বলা হয়েছে যে তারা তাদের মতো অগ্রগতি করছে না।

আলোচনার ঘনিষ্ঠ একজন ব্যক্তি গত সপ্তাহকে “এক্সক্লুসিভের দিকে যাওয়া একচেটিয়া” হিসাবে বর্ণনা করেছেন। রেডবার্ড আইএমআই মন্তব্য করতে অস্বীকার করেছে। মন্তব্যের জন্য Efune অনুপলব্ধ ছিল. মন্তব্যের জন্য অ্যাশক্রফটের সাথে যোগাযোগ করা হয়েছে।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

তরুণ এবং অস্থির স্পয়লার: অড্রা একটি বিপজ্জনক পদক্ষেপ নেয়

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে অড্রা চার্লস একটি ঝুঁকিপূর্ণ পদক্ষেপ করা যা 14-18 অক্টোবর, 2024 এর সপ্তাহে তাকে কামড় দিতে...

রাজস্ব কমার কারণে 17,000 জন চাকরি কমিয়ে দেবে এবং 777X জেট বিলম্ব করবে বোয়িং

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ বোয়িং প্রায় 17,000 চাকরি কমিয়ে দেবে...

Related Articles

জেনারেল হাসপাতাল সাপ্তাহিক স্পয়লার: অ্যালেক্সিস তার ভাগ্য আবিষ্কার করে

জেনারেল হাসপাতাল সাপ্তাহিক spoilers নিশ্চিত অ্যালেক্সিস ডেভিস তার বিরুদ্ধে অভিযোগ 14-18 অক্টোবর,...

কার্ডি বি ক্ষতিপূরণ ছাড়াই ব্যক্তিগত জন্মদিনের পার্টি ছুড়ে দিয়েছে, কিন্তু প্রচুর ‘কেক’ সহ

ভিডিও সামগ্রী চালান কার্ডি বিনিশ্চিত করছে তার 32 তম জন্মদিন একটি স্মরণীয়...

বোন স্ত্রী: কোডি কি রবিনের জরুরি প্রয়োজন শেষ করার জন্য একটি বড় ঝুঁকি নেয়?

বোন স্ত্রী তারকা কোডি ব্রাউন নিয়ে আসে রবিন ব্রাউনটিএলসি শোতে কয়েকটি শব্দ...

Mulberry এর সবচেয়ে বড় শেয়ারহোল্ডার Frasers এর কাছে বিক্রিতে ‘কোন আগ্রহ নেই’

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...