Home খেলাধুলা ওরেগন হাঁস প্রমাণ করেছে যে তারা ওহিও রাজ্যের বিরুদ্ধে বিজয়ের সাথে জাতীয় চ্যাম্পিয়নশিপ জিততে পারে
খেলাধুলা

ওরেগন হাঁস প্রমাণ করেছে যে তারা ওহিও রাজ্যের বিরুদ্ধে বিজয়ের সাথে জাতীয় চ্যাম্পিয়নশিপ জিততে পারে

Share
Share

একটি সিজন আগে ফ্ল্যাশব্যাক, প্রায় এক বছর থেকে ওহিও স্টেটের প্রথম বিগ টেন কনফারেন্সের প্রোগ্রামের সাথে বৈঠকের দিন। ওরেগন প্রতিদ্বন্দ্বী ওয়াশিংটনের মুখোমুখি হতে সিয়াটলে ছিল, যেটি দ্বিতীয়ার্ধে হাঁসের উপর দুই-টাচডাউন লিড তৈরি করেছিল।

বো নিক্স পাস থেকে ট্রয় ফ্র্যাঙ্কলিনের কাছে টাচডাউন এবং জর্ডান জেমসের ক্যারি দ্রুত ওরেগনকে নেতৃত্ব দেয়, শুধুমাত্র মাইকেল পেনিক্স জুনিয়র একটি ড্রাইভের নেতৃত্ব দেন যা 98 সেকেন্ড বাকি থাকতে হাস্কিস স্কোর করে এগিয়ে যায়।

দুই মাসেরও কম সময়ের মধ্যে Pac-12 চ্যাম্পিয়নশিপ গেমের রিম্যাচটি একই রকম ছিল: ওরেগন তিন-পয়েন্টের ঘাটতি মুছে ফেলে, চতুর্থ ত্রৈমাসিকে লিড নিয়েছিল, কিন্তু ধরে রাখার জন্য যথেষ্ট কাজ করতে পারেনি।

2021 সালে উটাহের কাছে হার এবং 2019 সালে অ্যারিজোনা স্টেটে একটি বিভ্রান্তিকর দেরী-মৌসুমের ধাক্কার ক্ষেত্রেও একই রকম পরিস্থিতি দেখা গিয়েছিল। এই সময়টা ভিন্ন ছিল, কিছু অংশে হাঁসের জন্য ধন্যবাদ, যারা আগের হার্টব্রেক সহ্য করেছে।

এই খেলোয়াড়দের মধ্যে একজন জর্ডান জেমসকে পিছনে ফেলেছেন, যার টাচডাউন গত ডিসেম্বরে Pac-12 চ্যাম্পিয়নশিপ গেমে ওরেগনকে ওয়াশিংটনের উপর ক্ষণস্থায়ী নেতৃত্ব দিয়েছিল। তিনি ওহিও রাজ্যের বিরুদ্ধে সুর সেট করেছিলেন।

“জর্ডান, ম্যান, সে এমনভাবে দৌড়াচ্ছে যেন সে সারাক্ষণ প্রস্রাব করে,” ডাকস কোচ ড্যান ল্যানিং তার পোস্ট গেমের সংবাদ সম্মেলনে বলেছিলেন।

জেমস সত্যিই একটু রাগান্বিত হলে, তিনি গত মরসুমের কাছাকাছি-মিস করার পরে হওয়ার যোগ্য। ল্যানিং বলেছিলেন যে একটি খেলায় শারীরিকতা এবং গ্রাউন্ড গেম প্রতিষ্ঠার দ্বারা নির্ধারিত হবে, জেমসের তীব্রতা অত্যাবশ্যক ছিল।

তার 115 গজ সাহায্য করেছিল ওরেগন 155-141 রাশিং লিড নেয় শনিবার এবং এটা শুধু আগের মরসুমের অবশিষ্টাংশই নয় যা ওহাইও স্টেটের বিরুদ্ধে জয়ে অবদান রেখেছিল; কোয়ার্টারব্যাক ডিলন গ্যাব্রিয়েলের 32 ইয়ার্ডও সমালোচনামূলক ছিল। এই ইয়ার্ডগুলির মধ্যে 27টি চতুর্থ-কোয়ার্টার টাচডাউনে এসেছিল, শেষবার যে কোনও দল শেষ জোনে পৌঁছেছিল।

বিস্ফোরক অপরাধের দীর্ঘ সমার্থক দুটি প্রোগ্রাম টাচডাউন স্কোর না করেই পরবর্তী 13:20 তে চলে গেছে তা বিবেচনা করার মতো। ওরেগন দীর্ঘদিন ধরে উদ্ভাবনী অপরাধের মাধ্যমে প্রতিপক্ষকে ছাড়িয়ে যেতে পারদর্শী ছিল, নিউ হ্যাম্পশায়ার কোচিং ট্রির একই বিশ্ববিদ্যালয় থেকে চাষ করা একটি পরিচয় যা ওহিও স্টেটকে তার প্রধান কোচ রায়ান ডে দিয়েছে।

শনিবার Buckeyes-এর জন্য নাটকের আহ্বান জানিয়েছিলেন চিপ কেলি, একই প্রাক্তন UNH কোচ যার অপরাধকে ছুটে চলা এবং ছড়িয়ে দেওয়ার পদ্ধতি 2010-এর দশকে ওরেগনের জাতীয় খ্যাতি অর্জন করেছিল।

গ্যারান্টি দেওয়া হোক বা না হোক, কেলি এবং তার উত্তরসূরি মার্ক হেলফ্রিচের অধীনে আগের ডাক দলগুলির সমস্যা ছিল – যিনি ওরেগনকে সেই উদ্বোধনী প্লেঅফ চ্যাম্পিয়নশিপে কোচ করেছিলেন – এই যে তাদের মধ্যে আলাবামা এবং ওহিও স্টেটের মতো দলগুলিকে হারানোর শারীরিকতার অভাব ছিল। সুতরাং, কেলি-সমন্বিত আক্রমণের বিরুদ্ধে শারীরিকতা এবং শক্ত প্রতিরক্ষার সাথে জয়ের মাধ্যমে, ওরেগনের বিজয় একটি পূর্ণ-বৃত্ত মুহূর্ত হিসাবে আরও বেশি অর্থবহ ছিল।

এই প্রেক্ষাপটে মাতায়ো উইয়াগালেলি 1:46 বাকি থাকতে ওহিও স্টেটের উইল হাওয়ার্ডকে বরখাস্ত করার চেয়ে বড় খেলা হতে পারে না, কেননা হাঁসের উপর আরও হৃদয় ব্যাথা দেওয়ার জন্য বুকিজদের ফিল্ড গোল রেঞ্জে প্রবেশ করতে হবে। ওহাইও স্টেটকে নয় গজ পিছনে ঠেলে দেওয়া এবং প্রায় 30 সেকেন্ড খাওয়ার ফলে বাকিজের চূড়ান্ত দখলের সম্পূর্ণ বর্ণ বদলে যায়।

সেই শেষ রক্ষণাত্মক অবস্থানের সাথে, ওরেগন একটি জয় নিশ্চিত করেছে যা জাতীয় চ্যাম্পিয়নশিপের নিশ্চয়তা দেয়নি। হাঁসগুলি নিয়মিত মৌসুমের মধ্য দিয়ে মাত্র অর্ধেক। এটি তাদের একটি বিগ টেন শিরোপা বা এমনকি বিগ টেন চ্যাম্পিয়নশিপ গেমে একটি স্থানেরও গ্যারান্টি দেয়নি – ওয়াশিংটনের কাছে 364 দিন আগে তাদের পরাজয় এটি প্রমাণ করেছে।

কিন্তু গত এক দশকে ওরেগনকে প্রায়শই এড়িয়ে যাওয়া খেলার ধরণ জয় করে, হাঁসরা জানুয়ারী 2015 থেকে একটি জাতীয় চ্যাম্পিয়নশিপ জেতার পরবর্তী সেরা সুযোগের দিকে একটি প্রতীকী এবং উল্লেখযোগ্য পদক্ষেপ নিয়েছে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রাজস্ব কমার কারণে 17,000 জন চাকরি কমিয়ে দেবে এবং 777X জেট বিলম্ব করবে বোয়িং

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ বোয়িং প্রায় 17,000 চাকরি কমিয়ে দেবে...

‘লাভ ইজ ব্লাইন্ড’ তারকা নিক ডোরকা হান্না জিলসের সাথে ব্রেকআপের পরামর্শ দিয়েছেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেড সঙ্গে “ভালোবাসা অন্ধ” এর তারকা নিক ডোরকা ঘটনাক্রমে একটি বড় সিজন 7 স্পয়লার ড্রপ হয়ে যেতে পারে… পরামর্শ দিচ্ছে...

Related Articles

নং 18 কানসাস স্টেট কলোরাডো পালানো, 31-28

অক্টোবর 12, 2024; বোল্ডার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; ফলসম ফিল্ডে কলোরাডো বাফেলোদের বিরুদ্ধে...

হাওয়াইয়ের বিরুদ্ধে 17 নং বোইস স্টেটের জয়ে অ্যাশটন জেন্টি আবার 200 রাশিং ইয়ার্ড অতিক্রম করেছেন

অক্টোবর 12, 2024; হনলুলু, হাওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্লারেন্স টিসি চিং অ্যাথলেটিক্স কমপ্লেক্সে...

ক্র্যাকেন পেনাল্টিতে ওয়াইল্ডকে পরাজিত করে এবং মৌসুমের প্রথম জয় অর্জন করে

অক্টোবর 12, 2024; সেন্ট পল, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটেল ক্রাকেন বামপন্থী ব্র্যান্ডন...

এনএইচএল রাউন্ডআপ: নিকিতা কুচেরভ হ্যাটট্রিক লাইটনিংকে জয়ের দিকে নিয়ে যায়

11 অক্টোবর, 2024; Raleigh, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে লাইটনিং ডানপন্থী...