Home খেলাধুলা হাওয়াইয়ের বিরুদ্ধে 17 নং বোইস স্টেটের জয়ে অ্যাশটন জেন্টি আবার 200 রাশিং ইয়ার্ড অতিক্রম করেছেন
খেলাধুলা

হাওয়াইয়ের বিরুদ্ধে 17 নং বোইস স্টেটের জয়ে অ্যাশটন জেন্টি আবার 200 রাশিং ইয়ার্ড অতিক্রম করেছেন

Share
Share

NCAA ফুটবল: হাওয়াইয়ে বোইস স্টেটঅক্টোবর 12, 2024; হনলুলু, হাওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্লারেন্স টিসি চিং অ্যাথলেটিক্স কমপ্লেক্সে দ্বিতীয় কোয়ার্টারে হাওয়াই রেইনবো ওয়ারিয়র্সের ডিফেন্ডার ডেলিয়ন ফ্রিম্যানের (26) ওপরে অ্যাশটন জেন্টি (2) লাফিয়ে যাচ্ছেন বোইস স্টেট ব্রঙ্কোস। ব্রঙ্কোস ফাউলের ​​কারণে খেলাটি ফেরত ডাকা হয়। বাধ্যতামূলক ক্রেডিট: মার্কো গার্সিয়া-ইমাগন ইমেজ

অ্যাশটন জেন্টি 217 ইয়ার্ডের জন্য ছুটে যান এবং একটি সিজন-হাই 31 ক্যারিতে টাচডাউন করেন এবং হনলুলুতে মাউন্টেন ওয়েস্ট খেলায় শনিবার রাতে হাওয়াইয়ের বিরুদ্ধে 28-7 জয়ে 17 নম্বর বোয়েস স্টেটকে নেতৃত্ব দেওয়ার জন্য একটি পাসও ধরেন।

জেন্টি এই মরসুমে তৃতীয়বারের মতো মাটিতে 200 গজ অতিক্রম করেছেন এবং তার রাশিং টাচডাউনের জাতীয় সংখ্যা 18-এ উন্নীত করেছেন। টাচডাউন রিসেপশনটি ছিল তার সিজনের প্রথম।

হেইসম্যান ট্রফি ফেভারিট ব্রঙ্কোস (5-1, 2-0) এর জন্য মাত্র 126 রানে জাতীয়ভাবে 1,248 ইয়ার্ডের জন্য এগিয়ে যায়, যারা হাওয়াইকে 10 তম বার পরাজিত করেছিল।

ম্যাডডাক্স ম্যাডসেন 217 ইয়ার্ডের জন্য 25টির মধ্যে 17টি পাস এবং বোইস স্টেটের জন্য দুটি টাচডাউন সম্পন্ন করেছেন। ক্যামেরন ক্যাম্পার 111 ইয়ার্ডের জন্য একটি মৌসুমের সেরা সাতটি অভ্যর্থনা করেছিলেন এবং অস্টিন বোল্ট ব্রঙ্কোসের হয়ে একটি টাচডাউন পাস ধরেছিলেন।

বোইস স্টেট রেনবো ওয়ারিয়র্সের বিরুদ্ধে আটটি বস্তা তুলেছে। জেডেন ভার্জিন-মরগান 2.5 এবং সেই ওলাদিপো দুটি নিয়ে নেতৃত্ব দিয়েছিলেন।

Brayden Schager ছিল 264 ইয়ার্ডের জন্য 36-এর মধ্যে 21 এবং হাওয়াইয়ের জন্য একটি টাচডাউন (2-4, 0-2)। রেনবো ওয়ারিয়র্সের হয়ে টাইলান হাইন্সের একটি অসাধারণ ক্যাচ ছিল।

হাওয়াই চতুর্থ ত্রৈমাসিকে মাত্র ছয় পয়েন্টে পিছিয়ে যাওয়ার আগে ব্রঙ্কোস 11-প্লে, 91-গজ ড্রাইভের সাথে কিছু লিড তৈরি করে যা তৃতীয় ত্রৈমাসিকে শুরু হয়েছিল। জিন্টি টাচডাউনের জন্য ডান ফ্ল্যাটের নিচে একটি 5-গজের পাস ধরেন এবং ম্যাডসেন বোল্টের কাছে 2-পয়েন্ট রূপান্তর থ্রো ছুড়ে দেন এবং 12 মিনিট বাকি থাকতে 21-7 করেন।

হাওয়াই বোয়েস স্টেট 19-ইয়ার্ড লাইনে 5:20 বাকি রেখে বল ওভার ডাউনে ঘুরিয়ে দেয়। জেন্টি পরের নাটকে 13 গজ দৌড়ে, তার ক্যারিয়ারে পঞ্চমবারের জন্য 200 ছাড়িয়ে যায়।

অল্পক্ষণ পরে, ব্রঙ্কোস চতুর্থ-এবং-১-এর মুখোমুখি হয় এবং ম্যাডসেন এটিকে ডাউনফিল্ডে বোল্টের কাছে ছুড়ে দেন, যিনি একটি প্রচেষ্টার ট্যাকলের বিরুদ্ধে লড়াই করেন এবং এটিকে 44-গজের স্কোরিং খেলায় পরিণত করেন এবং 3:44 বাকি থাকতে 21-পয়েন্ট লিড পান।

এর আগে, জোনাহ ডালমাস বোইস স্টেটের প্রথম দখলে 24-গজের ফিল্ড গোলে লাথি মেরেছিলেন।

কোয়ার্টারে পরে, জেন্টি ডান সাইডলাইনে 54-গজ টাচডাউনের জন্য আলগা হয়ে ব্রঙ্কোসকে 5:48 বামে কোয়ার্টারে 10-0 লিড দেয়। এই মৌসুমে 54 ইয়ার্ড বা তারও বেশি দৌড়ে জিন্টির অষ্টম রান ছিল – এছাড়াও তিনি 68 ইয়ার্ডের স্কোরহীন রান করেছিলেন।

ব্রঙ্কোস পরবর্তীতে 17টি খেলায় 73 গজ বলটি চালায়, কিন্তু ঘড়ির কাঁটা থেকে 7:49 মিনিটে নেওয়া ড্রাইভটি থেমে যায় এবং ডালমাস অর্ধে 7:06 বাকি থাকতে 23-গজের ফিল্ড গোলে লাথি দেয়।

রেইনবো ওয়ারিয়র্স ছয়টি নাটকে 91 ইয়ার্ড ড্রাইভ করে বোর্ডে উঠেছিল। শেগার হানেসের কাছে 27-গজের পাস দিয়ে 3:24 অর্ধেক বাকি রেখে এটি বন্ধ করে দেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেলেনস্কির সরকারের কি অতি-ডানপন্থী দলগুলোকে ভয় পাওয়া উচিত?

ইউক্রেনীয় ডেপুটি অলেক্সান্ডার মেরেজকো ইউক্রেনীয় সমাজে ক্রমবর্ধমান ডানপন্থী আন্দোলন হিসাবে বর্ণনা করার দ্বারা সৃষ্ট হুমকি সম্পর্কে প্রকাশ্যে সতর্ক করার পরে অনলাইনে একটি শক্তিশালী...

মধ্য বৈরুতে ইসরায়েলি হামলায় ২২ জন নিহত হয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ বৈরুতের কেন্দ্রস্থলে ইসরায়েলি বিমান হামলার একটি...

Related Articles

ক্র্যাকেন পেনাল্টিতে ওয়াইল্ডকে পরাজিত করে এবং মৌসুমের প্রথম জয় অর্জন করে

অক্টোবর 12, 2024; সেন্ট পল, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটেল ক্রাকেন বামপন্থী ব্র্যান্ডন...

এনএইচএল রাউন্ডআপ: নিকিতা কুচেরভ হ্যাটট্রিক লাইটনিংকে জয়ের দিকে নিয়ে যায়

11 অক্টোবর, 2024; Raleigh, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে লাইটনিং ডানপন্থী...

Cam Skattebo (2 TDs) অ্যারিজোনা স্টেট নং 16 Utah পরাজিত করতে সাহায্য করে

11 অক্টোবর, 2024 তারিখে টেম্পের মাউন্টেন আমেরিকা স্টেডিয়ামে প্রথমার্ধে অ্যারিজোনা স্টেট সান...

অগ্নিশিখা, ফ্লায়াররা টাইট প্রারম্ভিক জয়ের উপর গড়ে তোলার লক্ষ্য রাখে

অক্টোবর 9, 2024; ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, ক্যান; ক্যালগারি ফ্লেমস ফরোয়ার্ড জোনাথন হুবারডিউ...