Home খেলাধুলা Cam Skattebo (2 TDs) অ্যারিজোনা স্টেট নং 16 Utah পরাজিত করতে সাহায্য করে
খেলাধুলা

Cam Skattebo (2 TDs) অ্যারিজোনা স্টেট নং 16 Utah পরাজিত করতে সাহায্য করে

Share
Share

বিতরণ: অ্যারিজোনা প্রজাতন্ত্র11 অক্টোবর, 2024 তারিখে টেম্পের মাউন্টেন আমেরিকা স্টেডিয়ামে প্রথমার্ধে অ্যারিজোনা স্টেট সান ডেভিলদের দ্বারা মিকা বার্নার্ড (2) দৌড়ে ফিরে আসছে ইউটা উটেস।

টেম্পে, অ্যারিজোনায় শুক্রবার রাতে অ্যারিজোনা স্টেটকে 16 নং ইউটা 27-19-এর কাছে পরাজিত করতে সাহায্য করার জন্য ক্যাম স্কটেবো 158 গজ এবং দুটি টাচডাউনের জন্য দৌড়েছেন।

সান ডেভিলদের (5-1, 2-1 বিগ 12) সিরিজে চার গেমের হারের স্ট্রীক স্ন্যাপ করতে সাহায্য করার জন্য Skattebo মৌসুমের তার তৃতীয় 100-গজের খেলা ছিল। স্যাম লেভিট 154 গজ এবং অ্যারিজোনা স্টেটের হয়ে একটি টাচডাউনের জন্য থ্রো করেছিলেন।

Micah Bernard 129 গজ এবং একটি টাচডাউন সঙ্গে Utah নেতৃত্বে. হাতের ইনজুরির কারণে তিন ম্যাচের অনুপস্থিতি থেকে ফিরেছেন ইউটেসের ক্যামেরন রাইজিং। রাইজিং 209 গজের জন্য থ্রো করেছিল, তবে তিনটি ইন্টারসেপশনও ছুড়েছিল।

উটাহ (4-2, 1-2) বার্নার্ডের দ্বারা চালানো 6-গজে তৃতীয় কোয়ার্টারে 16-13 লিড নিয়েছিল। সান ডেভিলস দ্রুত সাড়া দিল। স্ক্যাটেবো একটি ট্যাকেল ধরে ছিটকে পড়েন, তার পায়ে উঠেছিলেন এবং 50 গজ দৌড়ে অ্যারিজোনা স্টেটকে 20-16-এ পিছনে ফেলেছিলেন।

চতুর্থ ত্রৈমাসিকে উটাহের জন্য চতুর্থ নিচের ভুলগুলি ব্যয়বহুল প্রমাণিত হয়েছিল।

সান ডেভিল 20-এ যখন রাইজিং মানি পার্কের কাছে একটি পাস সম্পূর্ণ করেছিল, যেটি প্রথম ডাউন থেকে কম পড়েছিল তখন ইউটিস এটিকে ডাউনে ঘুরিয়ে দেয়। তারপরে উটাহ ড্রাইভে মাইকা পিটম্যানের 12-গজ চতুর্থ-ডাউন টাচডাউন পার্কের পাস হস্তক্ষেপের শাস্তির দ্বারা প্রত্যাখ্যান করা হয়েছিল।

এটি কোল বেকারের চতুর্থ ফিল্ড গোলের দিকে নিয়ে যায় – একটি 46-গজ – যা 5:42 বাকি থাকতে অ্যারিজোনা স্টেটের লিডকে এক করে দেয়।

স্কটেবো তার দ্বিতীয় দীর্ঘ টাচডাউন রানের মাধ্যমে আশ্চর্যজনক জয়টি সীলমোহর করে, 47 ইয়ার্ড দৌড়ে 2:41 বাকি থাকতে 27-19 করে। উটাহ প্রত্যাবর্তনে দরজা বন্ধ করার এক মিনিট পরে কালেব ম্যাককুলো খেলার দ্বিতীয় বাধা পুনরুদ্ধার করেন।

রাইজিং 2 সপ্তাহে বেলরের বিপক্ষে তার থ্রোয়িং হাতের আঘাতের পর তার প্রথম সূচনা করেছিল। সিনিয়র তার অ্যাকশনে ফিরে আসার জন্য লড়াই করেছিলেন, 97 ইয়ার্ডের জন্য দৌড়েছিলেন এবং হাফটাইমের আগে তার পাসের প্রচেষ্টার মাত্র 35 শতাংশ পূরণ করেছিলেন।

অ্যারিজোনা রাজ্যের অপরাধ প্রাথমিকভাবে অলসতার শিকার হয়নি। সান ডেভিলস তাদের প্রথম তিনটি ড্রাইভের মধ্যে দুটিতে টাচডাউন গোল করেছিল।

Leavitt 9 ইয়ার্ড দৌড়ে দীর্ঘ চতুর্থ নিচে রূপান্তরিত করেন এবং পরবর্তী খেলায় জর্ডিন টাইসনের কাছে 26-গজ স্কোর করে টস করেন যা এটি 6-6 টাই হয়। Skattebo 6 গজ দৌড়ে অন্য প্রথম ডাউনে রূপান্তর করে, ব্যাকআপ কোয়ার্টারব্যাক জেফ সিমস দ্বারা 2-গজ দৌড় সেট আপ করে যা দ্বিতীয় ত্রৈমাসিকে অ্যারিজোনা স্টেটকে 13-6 এগিয়ে দেয়।

উটাহ প্রথমার্ধে পাঁচবার সান ডেভিল 30-গজ লাইনের ভিতরে গিয়েছিল। ইউটেস তিনটি ফিল্ড গোলের জন্য স্থির হয়, একটি পান্ট এবং রাইজিং অন্য ড্রাইভে একটি বাধা নিক্ষেপ করে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আমার বিগ ফ্যাবুলাস লাইফ: শোকিং হুইটনি থোর বেবি নিউজ

হুইটনি থোর এর আমার বড়, কল্পিত জীবন শিশু সম্পর্কে চমকপ্রদ খবর পায়. তিনি আবিষ্কার করেন যে তিনি পরিবারের একজন নতুন সদস্যকে স্বাগত জানাবেন।...

ফ্লোরিডা হারিকেন মিলটনের ফেলে যাওয়া ধ্বংসাবশেষ পরীক্ষা করে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ বৃহস্পতিবার ফ্লোরিডায় উদ্ধার অভিযান চলছিল কারণ...

Related Articles

অগ্নিশিখা, ফ্লায়াররা টাইট প্রারম্ভিক জয়ের উপর গড়ে তোলার লক্ষ্য রাখে

অক্টোবর 9, 2024; ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, ক্যান; ক্যালগারি ফ্লেমস ফরোয়ার্ড জোনাথন হুবারডিউ...

NFL সপ্তাহ 6 সেরা স্পোর্টস বেটিং বাছাই এবং এই সপ্তাহের গেমগুলির জন্য ভবিষ্যদ্বাণী

জ্যাকসনভিল জাগুয়ার কোয়ার্টারব্যাক ট্রেভর লরেন্স পাস করার চেষ্টা করছেন। ফটো ইউএসএ টুডে...

স্টেফান জেগার ব্ল্যাক ডেজার্ট চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দেন

15 আগস্ট, 2024, বৃহস্পতিবার, টেনেসির মেমফিসে TPC সাউথউইন্ডে FedEx সেন্ট জুড চ্যাম্পিয়নশিপের...

নিকিতা কুচেরভের হ্যাটট্রিক লাইটনিংকে হারিকেনকে ছাড়িয়ে গেছে

11 অক্টোবর, 2024; Raleigh, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে লাইটনিং গোলটেন্ডার...