Home বিনোদন সিস্টার ওয়াইভস: জেনেল এবং ক্রিস্টিন স্ক্রীন টিএলসি-তে যা অনুমোদিত তা দেখে হতবাক
বিনোদন

সিস্টার ওয়াইভস: জেনেল এবং ক্রিস্টিন স্ক্রীন টিএলসি-তে যা অনুমোদিত তা দেখে হতবাক

Share
Share

বোন স্ত্রী তারা জেনেল ব্রাউন এবং ক্রিস্টিনা ব্রাউন উললি স্বীকার করুন যে তারা তাদের TLC সিরিজের সিজন 19 এপিসোডে তাদের সম্পর্কে অন্যরা যা বলেছে তাতে তারা হতবাক হয়েছিল। একটি লাইভ সাক্ষাত্কারে, ক্রিস্টিন বলেছিলেন যে এটি তাকে ক্রোধান্বিত করেছিল এবং তাকে তার রাগ প্রক্রিয়া করতে হয়েছিল। নতুন পর্বে বলা কিছু জিনিস শুনে অন্যরা যা করেছে তা সে এবং জেনেল বিশ্বাস করতে পারে না।

বোন স্ত্রী: জেনেল ব্রাউন এবং ক্রিস্টিন ব্রাউন সম্মত

বোন স্ত্রী শীট ক্রিস্টিনা ব্রাউন এবং জেনেল ব্রাউন তারা প্রতিটি নতুন পর্ব দেখার পরে হতবাক অবস্থায়। সাম্প্রতিক একটি সাক্ষাত্কারের সময়, তারা শোতে বলা কিছু জিনিস শুনে তাদের প্রতিক্রিয়া সম্পর্কে একটি প্রশ্নের উত্তর দিয়েছেন। ক্রিস্টিন বলেছিলেন যে তার অধুনা-লুপ্ত বহুগামী বিবাহের অন্যান্য তারকাদের মুখ থেকে যা বেরিয়েছে তাতে তিনি ক্ষুব্ধ।

বোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন - জেনেল ব্রাউনবোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন - জেনেল ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

প্রথমত, তাদের জিজ্ঞাসা করা হয়েছিল যে তারা নিজেদের সম্পর্কে কিছু শুনেছে কিনা বোন স্ত্রী যা হতবাক বলে মনে হয়েছিল। ক্রিস্টিন এবং তার সেরা বন্ধু, জেনেল ব্রাউন, বিনা দ্বিধায় হ্যাঁ বলেছিলেন। তারপরে তারা যোগ করেছে যে তারা এই নতুন সিজনের প্রতিটি পর্বে কিছু জঘন্য কিছু শুনেছে।

Janelle এটা বন্ধ করে দেয় – ক্রিস্টিনের একটি মামলা আছে

ক্রিস্টিন অধুনা-লুপ্ত বিবাহের কাস্ট সদস্যদের কাছ থেকে পর্দায় যা শুনেছেন তাতে তিনি আরও উত্তেজিত বলে মনে হচ্ছে। তিনি বলেছিলেন যে তিনি সম্প্রতি তার স্বামী ডেভিড উললির দিকে ফিরেছেন, দেখার সময় বোন স্ত্রী.

তিনি ডেভিডকে জিজ্ঞাসা করলেন যে তিনি তাদের কথা শুনেছেন কিনা। কিন্তু তিনি কোনো নাম উল্লেখ করেননি। তিনি নিশ্চিত করেছেন যে তিনি তার স্ত্রী ক্রিস্টিন ব্রাউনের মতো একই কথা শুনেছিলেন, যিনি ক্রুদ্ধ হয়েছিলেন। তাকে বাড়ি ছেড়ে চলে যেতে হয়েছিল এবং তার রাগ ছেড়ে দিতে হয়েছিল।

জেনেল বা ক্রিস্টিন কেউই তাদের বিরক্ত করার জন্য যা বলা হয়েছিল তা ভাগ করেনি। কিন্তু বোন স্ত্রী অনুরাগীরা এখন পর্যন্ত ঋতুর যথেষ্ট পরিমাণ দেখেছেন যে রাগ কোথায় ঢুকেছে তা ভাবতে।

এর দ্বিতীয় স্ত্রী বোন স্ত্রী সিরিজটি ক্রিস্টিনের চেয়ে একটু শান্ত মনে হয়েছিল। Janelle ব্রাউন শুধু এটা বন্ধ ঝাঁকান বলে মনে হচ্ছে. ক্রিস্টিন ব্রাউন বলেছিলেন যে তিনি অন্যদের পর্দায় যা বলার অনুমতি দিয়েছেন তা তিনি বিশ্বাস করতে পারছেন না।

বোনের স্ত্রী: একটি শুঁটি দুই মটর?

এই সাক্ষাত্কারটি ক্ষণস্থায়ী এবং তাত্ক্ষণিক ছিল যখন জেনেল এবং ক্রিস্টিন একটি পুরষ্কার অনুষ্ঠানের জন্য লাল গালিচায় হাঁটছিলেন। সাক্ষাত্কারকারী নারীদের বলেছিলেন যে তারা ভক্তদের প্রিয়, যার উত্তরে জেনেল প্রতিক্রিয়া জানিয়েছিলেন যে এইভাবে দেখতে পেয়ে তিনি সম্মানিত বোধ করেছেন।

সাক্ষাত্কারকারী মেয়েদের আরও বলেছিলেন যে ভক্তরা তারকা হিসাবে দুজনের সাথে স্পিন অফের জন্য জিজ্ঞাসা করছেন। তারা দুজনেই ধারণাটি পছন্দ করেছে বলে মনে হয়েছিল। এটি স্পষ্ট ছিল যখন ক্রিস্টিন ব্রাউন ভক্তদের এটির জন্য চাপ দিতে উত্সাহিত করেছিলেন।

এটা ভক্তদের কাছেও স্পষ্ট ছিল যে এই দুজন বোন স্ত্রী সেলিব্রিটিরা কাছাকাছি থাকে। যখন একটি স্পিনঅফের সম্ভাবনা দেখা দিল, তখন জেনেল ক্রিস্টিনের দিকে ফিরে গেল এবং বলল যে সে তাকে যে কোনও জায়গায় অনুসরণ করবে।

এই দুই বোন স্ত্রী মহিলারা অতীতে বলেছে যে তারা প্রথম পর্বগুলি দেখেছিল যখন তারা TLC তে প্রচারিত হয়েছিল। সুতরাং এর মানে হল যে তারা দর্শকদের সাথে একই সময়ে তাদের নির্দেশিত অপমান শুনতে পায়।

এবং হ্যাঁ, ঠিক তাদের অনুরাগীদের মতো, জ্যানেল ব্রাউন এবং ক্রিস্টিন ব্রাউন এটিকে অবাক করে দেয় যে কীভাবে কিছু জিনিস TLC সিরিজের পর্দায় এটি তৈরি করে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ফ্লোরিডা হারিকেন মিলটনের ফেলে যাওয়া ধ্বংসাবশেষ পরীক্ষা করে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ বৃহস্পতিবার ফ্লোরিডায় উদ্ধার অভিযান চলছিল কারণ...

ব্যাংক অফ কোরিয়া তাদের প্রায় দুই বছর ধরে রাখার পর সুদের হার কমিয়েছে

13 জুলাই, 2022 সালে সিউলে ব্যাঙ্ক অফ কোরিয়া সদর দফতরের সামনে পথচারীরা একটি রাস্তা পার হচ্ছে। কোভিড-19 বিধিনিষেধ সহজ করার কারণে শক্তিশালী খরচ...

Related Articles

TikTok তারকা টেলর রুসো গ্রিগকে ‘সুন্দর’ অন্ত্যেষ্টিক্রিয়ায় শায়িত করা হয়েছিল

টেলর রুসো গ্রিগ – টিকটোক তারকা যিনি গত সপ্তাহে দুঃখজনকভাবে মারা গেছেন...

সাবেক স্কটিশ ফার্স্ট মিনিস্টার অ্যালেক্স স্যালমন্ড ৬৯ বছর বয়সে মারা গেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জেনারেল হাসপাতাল প্রথম সংস্করণ স্পয়লার: পোর্টিয়া ধরা পড়ে

জেনারেল হাসপাতাল প্রাথমিক সাপ্তাহিক spoilers নিশ্চিত পোর্টিয়া রবিনসন 14-18 অক্টোবর, 2024-এর সপ্তাহে...

মলডোভান ওয়াইনারি রাশিয়ান গ্যাস পরিত্যাগ করে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...