Home খেলাধুলা ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রির নতুন ইনজুরি আপডেটটি দুর্দান্ত নয়
খেলাধুলা

ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রির নতুন ইনজুরি আপডেটটি দুর্দান্ত নয়

Share
Share

ডিসেম্বর 17, 2023; গ্লেনডেল, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; স্টেট ফার্ম স্টেডিয়ামে অ্যারিজোনা কার্ডিনালদের পরাজিত করার পর সান ফ্রান্সিসকোর 49ers ফিরে যাচ্ছেন ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রে (23)। ক্রেডিট: মার্ক জে. রেবিলাস-ইউএসএ টুডে স্পোর্টসডিসেম্বর 17, 2023; গ্লেনডেল, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; স্টেট ফার্ম স্টেডিয়ামে অ্যারিজোনা কার্ডিনালদের পরাজিত করার পর সান ফ্রান্সিসকোর 49ers ফিরে যাচ্ছেন ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রে (23)। ক্রেডিট: মার্ক জে. রেবিলাস-ইউএসএ টুডে স্পোর্টস

দূরে তাকান, ফ্যান্টাসি ফুটবল কোচ। দূরে তাকান, সান ফ্রান্সিসকো 49ers ভক্ত। ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রির অ্যাকিলিসের ইনজুরির বিষয়ে আমাদের কাছে একটি আপডেট আছে এবং এটি খুব ভালো দেখাচ্ছে না।

49ers কোচ কাইল শানাহান শুক্রবার মিডিয়াকে বলেছিলেন যে ক্লাব ম্যাকক্যাফ্রির জন্য অনুশীলন উইন্ডো খুলবে না, যিনি মৌসুমের শুরু থেকেই ইনজুরিতে আছে অ্যাকিলিস টেন্ডোনাইটিস সহ।

ইএসপিএন-এর অ্যাডাম শেফটার রিপোর্ট করেছেন যে ম্যাকক্যাফ্রে আগামী সপ্তাহে উচ্চ প্রত্যাশিত সুপার বোল রিম্যাচে কানসাস সিটি চিফদের মুখোমুখি হওয়ার সম্ভাবনা কম।

প্রধানদের সাথে তাদের সংঘর্ষের আগে 49ers 10 দিন ছুটি পাবে। বৃহস্পতিবার রাতে, 49ers সিয়াটেল সিহকসকে পরাজিত করেছে। 20শে অক্টোবর পর্যন্ত তারা আর খেলবে না।

কিন্তু ম্যাকক্যাফ্রে অনুশীলন করবে না, এবং শানাহানকে তাকে ছাড়া জীবনকে আলিঙ্গন চালিয়ে যেতে হবে। ব্যাকআপ রানিং ব্যাক জর্ডান ম্যাসন, যিনি দক্ষতার সাথে ম্যাকক্যাফ্রির বড় জুতা পূরণ করেছিলেন, বৃহস্পতিবার রাতের খেলাটি কাঁধের চোটের সাথে ছেড়ে দিয়েছিলেন।

তৃতীয় কোয়ার্টারব্যাক, আইজ্যাক গুয়েরেন্ডো, সিয়াটলের বিপক্ষে জয়ের সময় 10 প্রচেষ্টায় 99 গজ দৌড়েছিলেন। উইসকনসিনের চতুর্থ রাউন্ডার, যাকে বেশিরভাগ মানুষ জানতেন না যে বৃহস্পতিবার পর্যন্ত তার অস্তিত্ব রয়েছে, ম্যাকক্যাফ্রে এবং ম্যাসনকে প্রতিস্থাপনের কাজটির মুখোমুখি হয়েছিল।

মেসনের একটি মচকে যাওয়া এসি জয়েন্ট রয়েছে যা গুরুতর বলে মনে করা হয় না, ইএসপিএন অনুযায়ীতবে ইনজুরি নিশ্চিত করতে শুক্রবার আরও পরীক্ষা করা হবে।

ম্যাকক্যাফ্রে সেপ্টেম্বরের শেষ সপ্তাহে অ্যাকিলিস বিশেষজ্ঞের সাথে দেখা করতে জার্মানিতে যান। এটি একটি ইনজুরি যা তাকে প্রশিক্ষণ শিবিরের শুরু থেকেই বিরক্ত করেছিল এবং এখন রবিবার নাইনার্সের জন্য তার প্রস্তুতি এবং খেলার ক্ষমতাতে হস্তক্ষেপ করেছে।

“আমি জানি তিনি একজন বিশেষজ্ঞের সাথে দেখা করবেন যিনি আমি বিশ্বাস করি যে তাকে অ্যাকিলিস প্রক্রিয়াতে সাহায্য করতে পারে,” শানাহান সেপ্টেম্বরে বলেছিলেন। “আমি মনে করি তিনি আগামী কয়েক দিনের মধ্যে এটি করবেন এবং আমি আশা করি এটি সাহায্য করবে।”

এনএফএল নেটওয়ার্কের ইয়ান রেপোপোর্ট রিপোর্ট করেছে যে ম্যাকক্যাফ্রে একটি প্লেটলেট সমৃদ্ধ প্লাজমা (পিআরপি) ইনজেকশনের মতো চিকিত্সা পেয়েছে। আপনি কি শুধুমাত্র একজন ডাক্তারের সাথে দেখা করার জন্য বে এরিয়া থেকে জার্মানিতে 11 ঘন্টা উড়ে যাওয়ার কল্পনা করতে পারেন? ঠিক আছে, ম্যাকক্যাফ্রে তাই করেছে, এবং সে এখনও মাঠে ফিরে আসেনি।

নতুন প্রতিবেদনগুলি ইঙ্গিত দেয় যে ম্যাকক্যাফ্রে নভেম্বরের শুরুতে অ্যাকশনে ফিরে আসতে পারে।

চিফদের পরে, 49ers 27 অক্টোবর রবিবার নাইট ফুটবলে ডালাস কাউবয়দের হোস্ট করবে। খেলার পর তাদের এক সপ্তাহ ছুটি থাকবে এবং 10ই নভেম্বর ট্যাম্পা বে বুকানিয়ারদের বিরুদ্ধে অ্যাকশনে ফিরে আসবে। হতে পারে যে ম্যাকক্যাফ্রির প্রত্যাবর্তনের জন্য প্রচারিত হওয়ার তারিখ।

আপাতত, 49ers অনুরাগী এবং ফ্যান্টাসি ফুটবল কর্মকর্তাদের অপেক্ষা করতে হবে, আঘাতের রিপোর্ট পড়তে হবে এবং ম্যাসন এবং গুয়েরেন্ডোকে সান ফ্রান্সিসকোতে তাদের ব্যবসা দেখতে হবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

7-Eleven মূল কোম্পানী পুরো বছরের মুনাফার পূর্বাভাস কেটেছে

9 সেপ্টেম্বর, 2024-এ কেন্দ্রীয় টোকিওর একটি রাস্তার পাশে 7-Eleven সুবিধার দোকানের ভিতরে একজন গ্রাহককে দেখা যাচ্ছে। রিচার্ড এ ব্রুকস | এএফপি | গেটি...

পেশাদার টেনিস থেকে অবসরের ঘোষণা দিয়েছেন রাফায়েল নাদাল

22 বারের গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন রাফায়েল নাদাল বৃহস্পতিবার বলেছেন যে তিনি এই মৌসুমের শেষে পেশাদার টেনিস থেকে অবসর নেবেন। 38 বছর বয়সী স্প্যানিশ...

Related Articles

49ers RB জর্ডান মেসন (কাঁধ) পরীক্ষা করা হবে

6 অক্টোবর, 2024; সান্তা ক্লারা, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লেভির স্টেডিয়ামে অ্যারিজোনা কার্ডিনালদের...

কলোরাডো কোচ ডিওন স্যান্ডার্স দেরিতে শুরুর সমালোচনা করেছেন

সেপ্টেম্বর 14, 2024; ফোর্ট কলিন্স, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; কলোরাডো বাফেলোস কোচ ডিওন...

এনএইচএল রাউন্ডআপ: আনজে কোপিতার তৃতীয়-পিরিয়ডের হ্যাটট্রিক কিংসকে তুলেছে

অক্টোবর 10, 2024; বাফেলো, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস কিংস সেন্টার...

17 নভেম্বর WNBA লটারিতে Sparks-এর পক্ষে মতভেদ

ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্রিস্টি ওয়ালেস (3), লস অ্যাঞ্জেলেস স্পার্কস ফরোয়ার্ড ক্যামেরন ব্রিঙ্ক...