Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: এরিক এবং ব্র্যাডি ব্রেইনস্টর্ম সত্য উন্মোচন করতে
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: এরিক এবং ব্র্যাডি ব্রেইনস্টর্ম সত্য উন্মোচন করতে

Share
Share

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক spoilers যে প্রকাশ এরিক ব্র্যাডি এবং তার ভাই, ব্র্যাডি ব্ল্যাকদুর্ঘটনার রাত সম্পর্কে নোট তুলনা করতে দেখা. তারা কি ফিওনা কুককে ড্রাইভার হিসাবে চিহ্নিত করবে যিনি সারাহ হর্টনকে পক্ষাঘাতগ্রস্ত করেছিলেন? উচ্ছ্বসিত ব্রিট সিদ্ধান্তমূলক পদক্ষেপ নেয় যা ঘুরে, হিট-এন্ড-রান ড্রাইভার হিসাবে তার দিকে আঙুল তুলে। এরিক কি 14-18 অক্টোবর, 2204 এর সপ্তাহে ব্র্যাডিকে দীর্ঘ কারাদণ্ড থেকে বাঁচায়? অন্যত্র, স্টিভ জনসন অ্যাবিগেল ডেভরাক্সের মতো জাহিরকারী সম্পর্কে সত্য উদঘাটনের জন্য একটি পরিকল্পনা তৈরি করেছেন। সে কি পারবে বিয়ের জাল ঠেকাতে? অবশেষে, স্টেফানি জনসন এবং অ্যালেক্স কিরিয়াকিস বুঝতে পারেন যে তারা সমস্ত পথ দিয়ে ভুল করেছে শরীর এবং আত্মা সেট কিন্তু তারা কি করেছে তা কি কাউকে বলবে? জনি ডিমেরা অনুমান করেছেন যে সাবান তারকা তার স্ত্রী চ্যানেল ডুপ্রির সাথে এনবিসি পিকক এক্সক্লুসিভ সিজন 6-এ প্রেম করছেন।

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: ব্র্যাডি ব্ল্যাক এবং এরিক ব্র্যাডি তাদের মাথা একসাথে রেখেছিলেন

DOOL সাপ্তাহিক স্পয়লার রিপোর্ট করে যে ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ) এবং তার ভাই এরিক ব্র্যাডি (গ্রেগ ভন) দুর্ঘটনা সম্পর্কে কথা বলার জন্য একত্রিত হন। এরিক ব্র্যাডির প্রাক্তন কুগার প্রেমিকা ফিওনা কুকের (সেরেনা স্কট থমাস) সাথে কথা বলার একটি অবিশ্বাস্য মুহূর্ত ছিল। তিনি সত্যই বিশ্বাস করেন যে সারাহ হর্টনের (লিনসে গডফ্রে) পক্ষাঘাতের জন্য তিনি সরাসরি দায়ী।

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক স্পয়লারগুলি দুর্ঘটনার উপর এরিক এবং ব্র্যাডির তুলনামূলক নোটগুলি দেখায়৷ প্রথম, এরিক সারার মুখোমুখি হয় আপনার শাশুড়ির জন্য মিথ্যা কথা বলা সম্পর্কে। তিনি ফিওনার সাথে একটি প্রকাশক কথোপকথন করেছিলেন যা তার মাথা ঘুরিয়ে দেয়। এদিকে, ব্র্যাডি এখনও তার প্রাক্তন প্রেমিকের মদ্যপান ঢেকে রাখে। কিন্তু আগামী সপ্তাহে সে তার ভাইয়ের কাছে পুরো সত্য স্বীকার করতে পারে।

আমাদের জীবনের দিনগুলি: ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ)আমাদের জীবনের দিনগুলি: ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ)
আমাদের জীবনের দিনগুলি: ব্র্যাডি ব্ল্যাক

অন্যত্র, DOOL ভক্তরা ফিওনা কুককে সিদ্ধান্ত নিতে দেখবেন। দুর্ঘটনার জন্য কারাগারের পিছনে সময় কাটানোর আগে সে কি সালেমের পালানোর পদক্ষেপ নেবে? তার ছেলে জান্ডার কুক কিরিয়াকিস (পল টেলফার) এটিকে সাহায্য করতে পারে কিনা তা নয়। সে আগামী সপ্তাহে পিকক সোপ অপেরায় তার মাকে তাড়া করবে। তিনি আশা করেন ডক্টর রল্ফের (রিচার্ড ওয়ার্টন) সিরাম তার স্ত্রীর মেরুদন্ড নিরাময় করবে, কিন্তু তিনি চান যে কেউ তাকে আঘাত করার জন্য অর্থ প্রদান করুক।

আমাদের জীবনের দিনগুলো স্পয়লাররাও ইঙ্গিত দেয় যে ব্র্যাডি ব্ল্যাক তার জীবন বাঁচানোর জন্য এরিককে ধন্যবাদ জানাচ্ছে। এর মানে কি শেষ পর্যন্ত বিচার হয়েছে? উইল ডিএ ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল) রাখার চেষ্টা বন্ধ করুন ব্র্যাডি কারাগারের পিছনে? ব্রিটিশ মহিলা জেল থেকে পালানোর চেষ্টা করতে পারেন। এরিক ব্র্যাডি এবং ব্র্যাডি ব্ল্যাকের সাথে আসন্ন দৃশ্যগুলির জন্য সুরে থাকুন।

DOOL উইকলি স্পয়লার: বিয়ের আগে স্টিভ জনসন স্কিম

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক স্পয়লার রিপোর্ট করে যে স্টিভ জনসন (স্টিফেন নিকোলস) সেই মহিলার সাথে কী ঘটছে তা খুঁজে বের করার পরিকল্পনা করেছেন যে তার ভাগ্নী বলে দাবি করে যে মৃতের মধ্য থেকে ফিরে এসেছে, অ্যাবিগেল ডেভরাক্স (অ্যানালিন ম্যাককর্ড)। তিনি মনে করেন যে তিনি সবাইকে বোকা বানাচ্ছেন, কিন্তু অ্যাবির ঘনিষ্ঠ পরিবারের জন্য এটি একটি চ্যালেঞ্জ ছিল।

স্টিভ আরও তদন্ত উপেক্ষা করার জন্য অনেক সতর্কতা চিহ্ন দেখেন। সর্বোপরি, তিনি তার ভাই জ্যাক ডেভরাক্স (ম্যাথিউ অ্যাশফোর্ড), চাদ ডিমেরা (বিলি ফ্লিন) এবং তার প্রয়াত ভাইঝির সন্তানদের আরও কষ্ট বা খারাপ থেকে রক্ষা করতে চান। পরবর্তী, DOOL রিক্যাপগুলি দেখায় যে প্যাচ তার সুইটি, ডাঃ কায়লা ব্র্যাডিকে (মেরি বেথ ইভান্স) দ্বিতীয় ডিএনএ পরীক্ষা করতে বলছে। তিনি ডাঃ মার্ক গ্রিন (জোনা রবিনসন) কে মিথ্যা বলে সন্দেহ করেন এবং তিনি সঠিক।

পরের সপ্তাহে আমাদের জীবনের দিনগুলো, জেজে ডেভরাক্স (কেসি মস) চাদ ডিমেরার সাথে তার “বোনের” বিবাহের দায়িত্ব পালন করতে ফিরে এসেছেন। কিন্তু তিনি হলি জোনাসের (অ্যাশলে পুজেমিস) সাথে নোটের তুলনা করেন। সে কি চাচা স্টিভকে বলে যে তারা কী আবিষ্কার করেছে? স্পয়লাররা ইঙ্গিত দেয় যে বিবাহ ভাল যায়, কিন্তু অভ্যর্থনা ভুল হয়। তারা কি গ্রিন ভাইদের সাথে ক্লাইড ওয়েস্টনের (জেমস রিড) পরিকল্পনা প্রকাশ করবে?

ডেস উইকলি স্পয়লার: স্টেফানি এবং অ্যালেক্স তাদের কর্মের জন্য অনুতপ্ত

DOOL সাপ্তাহিক স্পয়লাররা টিজ করে যে স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন) এবং অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) মনে করেন যে তারা সেটে গরম এবং ভারী হয়ে ভুল করেছে শরীর এবং আত্মা. তারা তাদের লাইন পুনরাবৃত্তি করছিল, কিন্তু তারা জিনিসগুলিকে একটু বেশি দূরে নিয়ে গেছে। এখন তাদের বন্ধুত্ব সীমা ছাড়িয়ে গেছে।

উপরন্তু, পরিচালক জনি ডিমেরা (কারসন বোটম্যান) অনুমান করেন যে অ্যালেক্স তার স্ত্রী চ্যানেল ডুপ্রির (রাভেন বোয়েনস) সাথে ডেটিং করছিলেন। কিন্তু সে বোতলের ভিতরে ঢুকিয়ে দেয় আমাদের জীবনের দিনগুলো। স্টেফানি এবং অ্যালেক্স কি দম্পতিকে সত্য বলবে? তদুপরি, এটি কি তাদের রোম্যান্সের সাথে তাদের ব্যর্থ প্রথম ডেটের পরে তৈরি করা দুর্দান্ত বন্ধুত্বকে নষ্ট করবে?

পরের সপ্তাহে স্টেফানি এবং অ্যালেক্সের অকপট কথোপকথনের জন্য দেখুন DOOL তাদের প্রেম কি চ্যানেলের সাথে জনির বন্ধুত্ব এবং বিয়েকে নষ্ট করবে? এদিকে, স্টিভ জনসন চাদে জাল অ্যাবিগেলের বিয়ের ঠিক আগে একটি স্কিম তৈরি করেন। সে কি রিসেপশনে মিথ্যা বধূকে ফাঁস করবে? অবশেষে, ব্র্যাডি ব্ল্যাক এবং তার ভাই এরিক দুর্ঘটনা নিয়ে আলোচনা করেন। ফিওনা কুক কি অবশেষে সারাহ হর্টনকে আঘাত করার জন্য গ্রেপ্তার করা হবে? খুঁজে বের করতে 14-18 অক্টোবর, 2024 সপ্তাহে NBC সাবান দেখুন।

আরো উত্তেজনাপূর্ণ জন্য সাবান ময়লা ফিরে আসা আমাদের জীবনের দিনগুলো স্পয়লার এবং খবর।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

90 দিনের বাগদত্তা: বোজো তাদের প্রথম ডেটের আগে ভাঞ্জার কল উপেক্ষা করে

বোজো উপেক্ষা ভাঞ্জাআপনার প্রথম সাক্ষাতের আগে ফোন কল 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে. তিনি একটি প্লেনে চড়তে প্রস্তুত। কিন্তু সে তার দিকে...

একটি GLP-1 বুদবুদ আছে?

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। এই নিবন্ধটি আমাদের Unhedged নিউজলেটার একটি...

Related Articles

সাহসী এবং সুন্দর কি লিয়ামের আবেদনকে অদ্ভুত, অপছন্দনীয় বৈশিষ্ট্যে পরিণত করে?

সাহসী এবং সুন্দর একবার ছিল লিয়াম স্পেনসার রেসিডেন্ট হার্টথ্রব হিসাবে, সিবিএস সাবানে...

‘স্টার ওয়ার্স’ ভক্তরা ট্রান্সজেন্ডার স্টর্মট্রুপার চরিত্র নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন

একটি নতুন ‘স্টার ওয়ার’ প্রকল্পে একটি ট্রান্সজেন্ডার চরিত্রকে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত তার...

মধ্য বৈরুতে ইসরায়েলি হামলায় ২২ জন নিহত হয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জেনারেল হাসপাতাল স্পয়লার: সনি কি কারাগারে যাবেন?

জেনারেল হাসপাতাল সন্দেহজনক ভবিষ্যদ্বাণী সনি করিন্টো এবিসি সোপ অপেরায় একটি বড় সিদ্ধান্ত...