Home খেলাধুলা 49ers RB জর্ডান মেসন (কাঁধ) পরীক্ষা করা হবে
খেলাধুলা

49ers RB জর্ডান মেসন (কাঁধ) পরীক্ষা করা হবে

Share
Share

NFL: অ্যারিজোনা কার্ডিনাল বনাম সান ফ্রান্সিসকো 49ers6 অক্টোবর, 2024; সান্তা ক্লারা, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লেভির স্টেডিয়ামে অ্যারিজোনা কার্ডিনালদের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে জর্ডান ম্যাসন (24) কে পিছনে ফেলে সান ফ্রান্সিসকো 49ers। বাধ্যতামূলক ক্রেডিট: ড্যারেন ইয়ামাশিতা-ইমাগন ইমেজ

সান ফ্রান্সিসকো 49ers দৌড়ে ফিরে জর্ডান ম্যাসন একটি কাঁধের আঘাতের তীব্রতা নির্ধারণের জন্য পরীক্ষার জন্য নির্ধারিত হয়েছে যা তাকে বৃহস্পতিবার সিয়াটেলে জয় থেকে সরিয়ে দিয়েছে।

কোচ কাইল শানাহান বলেছেন, মেসন, আহত স্টার্টার ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রির পরিবর্তে একজন এনএফএল-নেতৃস্থানীয় 114 ক্যারিস এবং 609 ইয়ার্ডের সাথে অভিনয় করছেন, বৃহস্পতিবার তার অষ্টম রাশে আহত হওয়ার পরে এক্স-রে করা হয়েছিল। তিনি খেলায় ফিরে আসার চেষ্টা করেছিলেন, কিন্তু শানাহান বলেছিলেন যে ম্যাসন উল্লেখযোগ্য ব্যথায় ছিলেন।

“তিনি ভেবেছিলেন তিনি ঠিক হয়ে যাবেন,” শানাহান ম্যাসন সম্পর্কে বলেছিলেন, যিনি নয়টি ক্যারিতে 73 গজ দিয়ে শেষ করেছিলেন। “সে ফিরে এসেছিল এবং এটি তাকে অনেক আঘাত করেছিল, তাই সে চলে গেল।

“আমি বলতে চাচ্ছি, গেমের সময় অ্যাড্রেনালিন একটু আলাদা। আমরা আরও জানতে পারব (শুক্রবার) যখন (পরীক্ষা করা হয়) এবং আমরা এক্স-রে এবং জিনিসপত্র করি।”

অ্যাকিলিসের ইনজুরির কারণে ম্যাকক্যাফ্রে এই মৌসুমে খেলেননি এবং তার ফেরার তারিখটি 49ers দ্বারা প্রকাশ্যে আলোচনা করা হয়নি। আইজ্যাক গুয়েরেন্ডো ম্যাসন আউটের সাথে প্রধান ভূমিকা গ্রহণ করেন।

সিহকসের বিরুদ্ধে 36-24 জয়ে গুয়েরেন্ডো 10 ক্যারিতে 99 ইয়ার্ড ছিল, যার মধ্যে চতুর্থ ত্রৈমাসিকের দেরিতে 76-গজ রান করা গেম-সিলিং ছিল। গুয়েরেন্ডোর ট্র্যাক এবং ফিল্ড এবং বিস্তৃত রিসিভার অভিজ্ঞতা রয়েছে এবং তিনি উইসকনসিন এবং লুইসভিলে কলেজে খেলেছেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘ডেট মাই মম’ এপিসোড ‘ক্রিঙ্গিয়েস্ট’ কাস্ট বলেছেন বডি শেমিং আজ কাজ করবে না

“ডেট মাই মম” এর “ভীতিকর” পর্বের কাস্টরা প্রায় 20 বছর পরে আবার একত্রিত হয়েছে, এবং তারা সকলেই একটি বিষয়ে একমত – যদিও তাদের...

বুধবার, 9 অক্টোবর শীর্ষ MLB প্লেঅফ স্পোর্টস বেটিং বাছাই

ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের জন্য ঢিবির উপর অভিজ্ঞ পিচার অ্যালেক্স কোব। (ছবির ক্রেডিট: ডেভিড রিচার্ড, ইমাগন ইমেজ) আমেরিকান লিগ ডিভিশনের উভয় সিরিজই 1-1 এ টাই...

Related Articles

কলোরাডো কোচ ডিওন স্যান্ডার্স দেরিতে শুরুর সমালোচনা করেছেন

সেপ্টেম্বর 14, 2024; ফোর্ট কলিন্স, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; কলোরাডো বাফেলোস কোচ ডিওন...

এনএইচএল রাউন্ডআপ: আনজে কোপিতার তৃতীয়-পিরিয়ডের হ্যাটট্রিক কিংসকে তুলেছে

অক্টোবর 10, 2024; বাফেলো, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস কিংস সেন্টার...

17 নভেম্বর WNBA লটারিতে Sparks-এর পক্ষে মতভেদ

ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্রিস্টি ওয়ালেস (3), লস অ্যাঞ্জেলেস স্পার্কস ফরোয়ার্ড ক্যামেরন ব্রিঙ্ক...

শেলডন কিফ প্রাক্তন দলের মুখোমুখি হচ্ছেন ডেভিলস হোস্ট ম্যাপেল লিফস

সেপ্টেম্বর 24, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; বেল সেন্টারে মন্ট্রিল কানাডিয়ানদের বিরুদ্ধে খেলার...