Home বিনোদন জেনারেল হাসপাতাল স্পয়লার: সনি কি কারাগারে যাবেন?
বিনোদন

জেনারেল হাসপাতাল স্পয়লার: সনি কি কারাগারে যাবেন?

Share
Share

জেনারেল হাসপাতাল সন্দেহজনক ভবিষ্যদ্বাণী সনি করিন্টো এবিসি সোপ অপেরায় একটি বড় সিদ্ধান্ত নেওয়ার পরে অবশেষে কারাগারে কঠিন সময় থাকতে পারে।

জেনারেল হাসপাতাল স্পয়লার: সনি করিন্থোস একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়

নতুন জেনারেল হাসপাতাল স্পয়লাররা নিশ্চিত করে যে সনি করিন্থোস শীঘ্রই একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবে। তিনি সম্প্রতি কার্লি করিন্থোসকে বলেছিলেন যে মার্টিন গ্রে অ্যালেক্সিস ডেভিসকে নির্দোষ প্রমাণ করতে না পারলে, তিনি জন ক্যাটস হত্যার জন্য নিজেকে পরিণত করবেন।

জেনারেল হাসপাতাল স্পয়লার: সনি করিন্থোস (মরিস বেনার্ড)জেনারেল হাসপাতাল স্পয়লার: সনি করিন্থোস (মরিস বেনার্ড)
জিএইচ | এবিসি

সে অ্যালেক্সিসকে তার কিছু করার জন্য পড়তে দেবে না। বিশেষত যখন তিনি তার মেয়েকে রক্ষা করার জন্য কারাগারে যেতে ইচ্ছুক, এবং তিনি শুধু জেসন মরগানকে বলেছিলেন যে অ্যালেক্সিস যদি তার বিরুদ্ধে অভিযোগগুলিকে হারাতে না পারে তবে তাকে পতন নিতে হবে।

তাই আপনার সিদ্ধান্ত সম্ভবত হত্যার কথা স্বীকার করবে জেনারেল হাসপাতাল। শীঘ্রই, তিনি তার শীতল হাঙ্গর, ডায়ান মিলারকে নতুন আদেশ দেন। প্রকৃতপক্ষে, মনে হচ্ছে তিনি বিচারের মুখোমুখি হলে তিনি সবকিছু ঠিকঠাক করছেন। যদি তাই হয়, বিধ্বংসী ফলাফল হতে পারে.

GH ভবিষ্যদ্বাণী: মব লাইফ অবশেষে সনির সাথে ধরা পড়ে?

নিঃসন্দেহে, দেখে মনে হচ্ছে সনি করিন্থোস (মরিস বেনার্ড) খুব শীঘ্রই জেলে যেতে পারে। অবশ্যই, তিনি চান না অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রাহন) হত্যার জন্য সময় পরিবেশন করা জন “জ্যাগার” ক্যাটস (অ্যাডাম হ্যারিংটন) যখন সে নির্দোষ।

তিনি দোষী এবং প্রয়োজনে এগিয়ে এসে তা স্বীকার করতে রাজি। কিন্তু তা ছাড়া কুল ঈগল মার্টিন গ্রে (মাইকেল ই. নাইট) সনির অ্যালিবি ধ্বংস করতে দৃঢ়প্রতিজ্ঞ। এটি একমাত্র উপায় যে সে অ্যালেক্সিসকে অব্যাহতি দিতে পারে জেনারেল হাসপাতাল।

উপরন্তু, মলি ল্যান্সিং ডেভিস (ক্রিস্টেন ভ্যাগানোস)ও প্রমাণ করতে চায় যে সনি দোষী তাই সে তার মাকে বাঁচাতে পারে। এবং দেখে মনে হচ্ছে সে কমিশনারকে রাজি করেছে আনা দেবনে (ফিনোলা হিউজ) তার বিরুদ্ধে প্রমাণ খুঁজতে হবে। তাই, সে মলিতে যোগ দিতে পারে।

এবং এই সমস্ত হুমকির সাথে, আপনার ভাগ্য শেষ পর্যন্ত শেষ হতে পারে। তবে, তিনিই একমাত্র নন যিনি কারাগারের পিছনে শেষ হতে পারেন। যদি সনি করিন্থোস পড়ে যান এটা সম্ভবত তার প্রাক্তন স্ত্রী, কার্লি করিন্থোস স্পেন্সার (লরা রাইট) তার সাথে নিচে যাবে।

জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণী: কার্লি কি সনির সাথে মিলিত হয়েছে?

বর্তমানে, মধ্যে জিএইচ, সনি করিন্টো করতে প্রস্তুত বলে মনে হচ্ছে অ্যালেক্সিসের জন্যও সঠিক জিনিস ক্রিস্টিনা করিন্টো‘(কেট মানসী)। কিন্তু তার মহৎ অঙ্গভঙ্গি কার্লিকেও ফাঁদে ফেলতে পারে। তিনি দুবার চিন্তা না করে জ্যাগারকে হত্যা করার জন্য তাকে একটি আলিবি দিয়েছিলেন।

এছাড়াও, তারা একসাথে ফিরে আসার ভান করে সে তার জীবনকে আটকে রেখেছে। কিন্তু সনির প্রতি তার আনুগত্য তার পূর্বাবস্থায় পরিণত হতে পারে। শীঘ্রই, সনি তার আইনজীবীকে দেয়, ডায়ানা মিলার (ক্যারোলিন হেনেসি), আদেশ যা তাকে আতঙ্কিত করে রেখেছিল। তারপর, আনা কার্লিকে জিজ্ঞাসাবাদ করে।

প্রকৃতপক্ষে, তিনি যা সঠিক তা করার জন্য সনির নতুন আকাঙ্ক্ষা নিয়ে রোমাঞ্চিত নন। শীঘ্রই, মধ্যে জেনারেল হাসপাতাল, সে তার সাথে পাগল হয়ে যায়। সে বলে যে সে এটা চালিয়ে গেলে সে তার সাথে ডুবে যাবে।

অবশ্যই, সনি সেটা চায় না, কিন্তু অ্যালেক্সিসকে রক্ষা করা ক্রিস্টিনাকে সাহায্য করে। এবং শেষ পর্যন্ত, তিনি তার সন্তানদের অন্য কারও উপরে রাখবেন – এমনকি কার্লিও। তাই তারা দুজনেই পেন্টনভিলের সময়ের দিকে তাকিয়ে থাকতে পারে।

জি.এইচ. এই দিনগুলি আপনাকে আপনার আসনের প্রান্তে রাখবে। সনি করিন্থোস কারাগারে শেষ হয় কিনা এবং সে যদি কার্লিকে এবিসি ফোমে তার সাথে নিয়ে যায় তা দেখতে এক মিনিট নষ্ট করবেন না।

সব খবর পাবেন সাধারণভাবে হাসপাতাল স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেলেনস্কি আরও সামরিক সাহায্যের সন্ধানে ইউরোপ জুড়ে ভ্রমণ শুরু করেন

নভেম্বরে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের পর মার্কিন সামরিক সমর্থনের সম্ভাব্য ঘাটতির প্রত্যাশা করে, ইউক্রেনের রাষ্ট্রপতি ভলোদিমির জেলেনস্কি একটি শীর্ষ বৈঠকের সাথে অনুসরণ করবেন যা...

বোইস স্টেটের 17 নম্বর অ্যাশটন জেন্টি হাওয়াইকে পরাজিত করার চেষ্টা করছেন

অক্টোবর 5, 2024; Boise, Idaho, USA; অ্যালবার্টসন স্টেডিয়ামে উটাহ স্টেট অ্যাগিসের বিপক্ষে প্রথমার্ধে জয়ের জন্য অ্যাশটন জেন্টি (2) রানে ফিরে যাচ্ছেন বোইস স্টেট...

Related Articles

মধ্য বৈরুতে ইসরায়েলি হামলায় ২২ জন নিহত হয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ডোয়াইট গুডেন বলেছেন ফ্রান্সিসকো লিন্ডর মেটস অধিনায়ক হওয়ার যোগ্য

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে NY মেটসের অসম্ভাব্য অক্টোবর রানটি ছিল অবিশ্বাস্য…...

90 দিনের বাগদত্তা: জোশ এবং লিলির বিয়ে ভাইয়ের দ্বারা সেভ?

জোশ এবং লিলি এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় আপনার ভাইয়ের কাছ...

যুক্তরাজ্যের অর্থনীতি আগস্টে 0.2% বৃদ্ধি পেয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...