Home বিনোদন 90 দিনের বাগদত্তা: জোশ এবং লিলির বিয়ে ভাইয়ের দ্বারা সেভ?
বিনোদন

90 দিনের বাগদত্তা: জোশ এবং লিলির বিয়ে ভাইয়ের দ্বারা সেভ?

Share
Share

জোশ এবং লিলি এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় আপনার ভাইয়ের কাছ থেকে আপনার সম্পর্কের সমস্যায় সাহায্য নিন, জারোদ. ভক্তদের মনে হচ্ছে তিনি তার বিয়ে রক্ষা করেছেন। কিন্তু সে চলে গেলে তারা কি আবার যোগাযোগ ও অর্থ নিয়ে তর্ক করবে?

90 দিনের বাগদত্তা: জোশ শুভ ভাই শহরে আছেন

জোশের ভাই জারোদ চীনে লিলির সাথে তার বিয়েতে যোগ দিতে শহরে এসেছে। তবে ভাইয়ের প্রথম রাতের শুরুটা ভালো হয়নি। টিএলসি দম্পতি গাড়িতে তার সামনে টাকা নিয়ে তর্ক শুরু করে। তিনি পছন্দ করেন না যে তিনি সর্বদা উল্লেখ করেন যে তিনি তার জন্য কত টাকা ব্যয় করেন, তিনি জানেন যে তিনি কাজ করতে পারবেন না বা আর্থিকভাবে অবদান রাখতে পারবেন না।

90 দিনের বাগদত্তা: জোশ - জারোদ - লিলি90 দিনের বাগদত্তা: জোশ - জারোদ - লিলি
অন্য পথ | টিএলসি

90 দিনের বাগদত্তা: অন্য উপায় কাস্ট সদস্য আপনার ভাইয়ের রাত চালানোর জন্য আপনাকে ধন্যবাদ লিলি। সে ক্ষমা চায়। যাইহোক, জারোদ তাকে বলে যে সে তার রাত নষ্ট করেনি। তিনি যোগ করেছেন: “আমি খুশি।”

জোশ মনে করেন যে তার ভাইকে সেখানে থাকা তার এবং লিলির মধ্যে অনেক উত্তেজনা কমাতে সাহায্য করছে। তিনি ব্যাখ্যা করেছেন যে জারোদ তার অতীত সম্পর্কের ক্ষেত্রে সবসময়ই শান্তিপ্রিয়। তবে, তিনি তার ভাইকে আগুনে নিক্ষেপ করার আশা করেননি।

Jarod জোশ এবং লিলি সমস্যা সমাধান সাহায্য

Jarod মনে করেন জোশ এবং লিলি বিয়ের কয়েক দিন আগে তর্ক করা উচিত নয়। তিনি বিশ্বাস করেন যে এটি তার জীবনের সবচেয়ে আনন্দের মুহূর্ত হওয়া উচিত। তারপরে তিনি ভাবছেন যে তারা “তুচ্ছ জিনিস” নিয়ে লড়াই করছে নাকি “গুরুতর কিছু ঘটছে”।

90 দিনের বাগদত্তা: অন্য উপায় সহ-অভিনেতা ভাই মনে করেন গাড়িতে যে কথোপকথন হয়েছে তা শেষ করলে ভালো হবে। সে তাকে বলে যে তার ভাই তাকে বলেছে যে সে তাকে টাকা নিয়ে বিরক্ত করছে।

লিলি জারোদকে বলে যে জোশ ধনী বা দরিদ্র কিনা সে বিষয়ে তার কোন খেয়াল নেই। সে শুধু ভালোবাসার কথা চিন্তা করে। সে অনুভব করে যে সে তাকে অপ্রিয় বোধ করে। যাইহোক, টিএলসি তারকার ভাই ব্যাখ্যা করেছেন যে তিনি তার জন্য কত টাকা ব্যয় করেছেন তা তিনি জানতে চান না কারণ তিনি অবদান রাখতে না পেরে খারাপ বোধ করেন।

90 দিনের বাগদত্তা: জোশ - লিলি90 দিনের বাগদত্তা: জোশ - লিলি
জোশ এবং লিলি | টিএলসি

90 দিনের বাগদত্তা: অন্য উপায় ভক্ত Jarod প্রশংসা

লিলি জারোদকে ব্যাখ্যা করে যে সে শুধু জানতে চায় যে জোশ তার জন্য যা কিছু করে তার জন্য কৃতজ্ঞ। এবং সে এটা অনুভব করে না। টিএলসি সেলিব্রেটির ভাই বুঝতে পারেন তার প্রেমের ভাষা বদলে গেছে। তিনি মনে করেন পুরুষরা প্রায়শই তাদের ভালবাসা দেখানোর জন্য মহিলাদের জন্য উপহার কিনে থাকেন এবং, যদি মহিলারা মূল্য না দেন তবে ভালবাসা অনুভব করবেন না।

জোশ মনে করেন তিনি আরও সংবেদনশীল, যখন লিলি আরও সরাসরি। যাইহোক, দ 90 দিনের বাগদত্তা: অন্য উপায় তারকা মনে করে যে তারা যদি যোগাযোগ করতে পারে, একে অপরের উপর ফোকাস করতে পারে এবং ইতিবাচক হতে পারে তবে তারা তাদের সম্পর্কের ক্ষেত্রে এগিয়ে যেতে পারে।

অনেক ভক্ত জোশের ভাই জারোদের প্রশংসা করেন। একজন ব্যক্তি মনে করেন যে তিনি একজন “ভাল মানুষ” এবং “একটি সুস্থ বিবাহ” হওয়া উচিত। অন্য একজন ব্যক্তি মনে করেন যে তিনি “তাদের ভয় থেকে একধাপ পিছিয়ে যেতে সাহায্য করেছেন।” একজন ব্যক্তি এমনকি মনে করেন এটি একটি “শান্ত উপস্থিতি”। কিন্তু তার পরামর্শ কি সাহায্য করবে?

সাবান ময়লা নতুন বাছাই করার সেরা জায়গা 90 দিনের বাগদত্তা টিনিটাস.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিল বেলিচিক ওয়াচ লিস্ট: জেটগুলি কেবল সেই দল নয় যেগুলির প্রশিক্ষণ আপগ্রেডের প্রয়োজন৷

বিল বেলিচিক 2025 NFL মরসুমের জন্য উচ্চ চাহিদা হতে পারে। ছবির ক্রেডিট: স্টিভ হিসলিপ/কেপ কড টাইমস-ইউএসএ টুডে নেটওয়ার্ক নিউ ইয়র্ক জেটস অপ্রত্যাশিত কিন্তু...

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে – নাইলস মাটিল্ডার সাথে দেখা করে এবং সে তাকে ড্যাডি বলে ডাকে – রিক্যাপ (S07E06)

চালু 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে, নাইলস ভ্যালেনটিম ঘানা জমি এবং মাতিলদে সে তার উত্তেজনা লুকাতে পারে না এবং এমনকি তাকে “বাবা”...

Related Articles

ডোয়াইট গুডেন বলেছেন ফ্রান্সিসকো লিন্ডর মেটস অধিনায়ক হওয়ার যোগ্য

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে NY মেটসের অসম্ভাব্য অক্টোবর রানটি ছিল অবিশ্বাস্য…...

যুক্তরাজ্যের অর্থনীতি আগস্টে 0.2% বৃদ্ধি পেয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

আমার বিগ ফ্যাবুলাস লাইফ: শোকিং হুইটনি থোর বেবি নিউজ

হুইটনি থোর এর আমার বড়, কল্পিত জীবন শিশু সম্পর্কে চমকপ্রদ খবর পায়....

ফ্লোরিডা হারিকেন মিলটনের ফেলে যাওয়া ধ্বংসাবশেষ পরীক্ষা করে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...