Home বিনোদন আমার বিগ ফ্যাবুলাস লাইফ: শোকিং হুইটনি থোর বেবি নিউজ
বিনোদন

আমার বিগ ফ্যাবুলাস লাইফ: শোকিং হুইটনি থোর বেবি নিউজ

Share
Share

হুইটনি থোর এর আমার বড়, কল্পিত জীবন শিশু সম্পর্কে চমকপ্রদ খবর পায়. তিনি আবিষ্কার করেন যে তিনি পরিবারের একজন নতুন সদস্যকে স্বাগত জানাবেন। কিন্তু তাকে কি আরেকটি বেবি শাওয়ারের পরিকল্পনা করতে হবে?

মাই বিগ ফেবুলাস লাইফ: হুইটনি থোর মা হওয়ার আশা করছেন

হুইটনি থোর মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। যাইহোক, তিনি জানেন যে তার বয়সে এটি একটি সম্ভাবনা নাও হতে পারে। তবুও, সে নিশ্চিত করার জন্য পদক্ষেপ নিয়েছে যে সময় যখন আসে, তখন সে সন্তান ধারণের সর্বোত্তম সুযোগ পেতে চায়।

মাই বিগ ফেবুলাস লাইফ: হুইটনি থোরমাই বিগ ফেবুলাস লাইফ: হুইটনি থোর
হুইটনি থোর | ইনস্টাগ্রাম

আমার বড়, কল্পিত জীবন বাস্তবতা তারকা তার ডিম হিমায়িত করে, আশা করে একদিন সেগুলি ব্যবহার করে বাচ্চা তৈরি করবে। কিন্তু তার উর্বরতা ডাক্তারের সাথে পরামর্শ করে, তিনি আবিষ্কার করেছিলেন যে সময় শেষ হতে পারে। ডাক্তার তাকে আরও কয়েক বছর সময় দিয়েছিলেন যতক্ষণ না ডিম দিয়ে কী করবেন তা সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছে।

হুইটনি খুশি হয়ে আবিষ্কার করেছিলেন যে তার মা হওয়ার স্বপ্ন চূর্ণ হয়নি। যাইহোক, কোন সম্ভাব্য অংশীদার না থাকায়, তিনি বুঝতে শুরু করেছিলেন যে তার ভবিষ্যতে সন্তানের জন্ম নাও হতে পারে। যাইহোক, এটি তাকে তার জীবনের যারা ছোটদের স্বাগত জানায় তাদের জন্য খুশি হতে বাধা দেয়নি।

হুইটনি উইটনেস ফ্রেন্ডস বাচ্চাদের স্বাগত জানায়

হুইটনি সাক্ষ্য দিয়েছিলেন যে তার কিছু বন্ধুর বাচ্চা হয়েছে। প্রথম কয়েক মৌসুমে, তার বন্ধু অ্যাশলে বেইন একটি শিশুকন্যাকে স্বাগত জানায়। টিএলসি সেলিব্রিটি এমনকি ডেলিভারি রুমে উপস্থিত ছিলেন। এত মূল্যবান মুহূর্তের সাক্ষী হতে পেরে তিনি খুব খুশি ছিলেন।

আমার বড়, কল্পিত জীবন কাস্ট সদস্য চেজ সেভেরিনোকে বিয়ে করতে যাচ্ছিলেন। তিনি ভেবেছিলেন যে এটি একটি পরিবার শুরু করার সুযোগ ছিল। যাইহোক, দু’জন আলাদা থাকার সময়, তিনি একটি পুরানো সম্পর্ক পুনরুজ্জীবিত করেছিলেন এবং অন্য একজন মহিলাকে গর্ভবতী করেছিলেন। দুজনে তাদের বাগদান বাতিল করে এবং অবশেষে তিনি একটি শিশুকন্যাকে স্বাগত জানান।

যাইহোক, চেজ হুইটনির একমাত্র প্রাক্তন প্রেমিক নন যিনি একটি শিশুকে স্বাগত জানিয়েছেন। তার প্রাক্তন প্রেমিক লেনি আলেহাতেরও একটি মেয়ে ছিল। শিশুর জন্ম না হওয়া পর্যন্ত তিনি TLC সেলিব্রিটিকে গর্ভবতী রেখেছিলেন। অন্ধকারে রাখা সত্ত্বেও, সে তার বন্ধুর জন্য উচ্ছ্বসিত ছিল।

মাই বিগ ফেবুলাস লাইফ: হুইটনি থোরমাই বিগ ফেবুলাস লাইফ: হুইটনি থোর
আমার বড় কল্পিত জীবন | ইনস্টাগ্রাম

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ সেলিব্রিটি নতুন পরিবারের সদস্যকে স্বাগত জানাচ্ছেন

হুইটনি থোর সম্প্রতি কিছু সুসংবাদ পেয়েছেন যে তার জীবনে অন্য কেউ গর্ভবতী। কয়েক বছর আগে, তিনি আবিষ্কার করেছিলেন যে তার বাবা গ্লেন থোরের বিবাহ বন্ধনে আবদ্ধ একটি ছেলে রয়েছে। অবশেষে তিনি তার দীর্ঘদিনের হারিয়ে যাওয়া পরিবারের সাথে দেখা করলেন এবং আবিষ্কার করলেন যে তিনি কেবল একজন খালা নন, একজন বড় খালাও ছিলেন।

আমার বড়, কল্পিত জীবন সেলিব্রিটি আমি জানতে পেরেছি সে আবার বড় খালা হতে চলেছে। তার ভাগ্নি, জেমি, যিনি গত মরসুমে বিয়ে করেছিলেন, তার স্বামী হিথের সাথে তার প্রথম সন্তানের প্রত্যাশা করছেন।

হুইটনি তার “মিষ্টি ভাগ্নী” এবং তার স্বামী হিথের জন্য খুশি। এটি তার পাওয়া সেরা খবর ছিল. তিনি আবার একটি মহান খালা হতে অপেক্ষা করতে পারেন না. জেমি স্বীকার করেছেন যে তিনি এই খবরে সেরা প্রতিক্রিয়া পেয়েছেন। কিন্তু সে কি তার খালাকে গোসলের পরিকল্পনা করতে বলবে?

সাবান ময়লা নতুন জিনিস কেনার সেরা জায়গা আমার বড়, কল্পিত জীবন খবর.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কুরস্ক থেকে রিপোর্ট করার পর রাশিয়ায় তদন্তাধীন ফ্রান্স 24 সাংবাদিক

রাশিয়ার ফেডারেল সিকিউরিটি সার্ভিস (এফএসবি) সোমবার বলেছে যে তারা ইউক্রেন এবং রাশিয়ার কুরস্ক অঞ্চলের মধ্যে “অবৈধভাবে” সীমান্ত অতিক্রম করার জন্য বিদেশী সাংবাদিকদের বিরুদ্ধে...

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: জনি প্রতারণার জন্য চ্যানেলের মুখোমুখি

আমাদের জীবনের দিনগুলো spoilers এই প্রকাশ জনি ডিমেরা মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত চ্যানেল ডুপ্রি তার অবিশ্বাসের জন্য। তবে স্বামীর সঙ্গে প্রতারণা করেননি নতুন...

Related Articles

ফ্লোরিডা হারিকেন মিলটনের ফেলে যাওয়া ধ্বংসাবশেষ পরীক্ষা করে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

প্রাপ্তবয়স্কদের ডায়াপার পরা ট্রাম্পকে নিয়ে ওবামা রসিকতা করেছেন

ভিডিও সামগ্রী চালান MSNBC বারাক ওবামা এটা আসে যখন বেল্ট নীচে যাচ্ছে...

90 দিনের বাগদত্তা: নাইলস বিবাহ বন্ধ করতে সংগ্রাম – তিনি কি খুব জড়িত?

নাইলস ভ্যালেনটিম গণনা করার জন্য সংগ্রাম মাতিলদে যে তাদের বিয়ে বাতিল করতে...

মার্কিন মুদ্রাস্ফীতি সেপ্টেম্বরে 2.4% এ নেমে এসেছে

মার্কিন মুদ্রাস্ফীতি সেপ্টেম্বরে 2.4% এ নেমে এসেছে, কিন্তু তবুও প্রত্যাশা ছাড়িয়ে গেছে,...