Home বিনোদন 90 দিনের বাগদত্তা: নাইলস বিবাহ বন্ধ করতে সংগ্রাম – তিনি কি খুব জড়িত?
বিনোদন

90 দিনের বাগদত্তা: নাইলস বিবাহ বন্ধ করতে সংগ্রাম – তিনি কি খুব জড়িত?

Share
Share

নাইলস ভ্যালেনটিম গণনা করার জন্য সংগ্রাম মাতিলদে যে তাদের বিয়ে বাতিল করতে হবে 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে. পরিস্থিতি সামলাতে জানে না। তিনি কি খুব জড়িত?

90 দিনের বাগদত্তা: মাতিলদা নাইলসকে তার বয়ফ্রেন্ডের বিয়ের প্রক্রিয়া সম্পর্কে বলেছে

মাটিলদা এবং নাইলস ভ্যালেন্টাইন তাদের আসন্ন বিবাহ সম্পর্কে কথা বলেছেন। তিনি তাকে বলেননি যে তিনি বিবাহ পিছিয়ে দিতে চান। যাইহোক, সে জানে না তাকে কি বলবে, কারণ সে ইতিমধ্যেই সবকিছু পরিকল্পনা করে ফেলেছে। সে তাকে বলে যে বিয়ের জন্য অনেক লোক আসছে। তারা 200 জনেরও বেশি লোকের প্রত্যাশা করছেন। তার মায়ের পরিবার, বন্ধুবান্ধব এবং যাজক সবাই সেখানে থাকবে।

90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন - মাতিলদা90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন - মাতিলদা
90 দিন আগে | টিএলসি

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে কাস্ট সদস্য ঘানায় বিবাহ প্রক্রিয়া কেমন তা তাকে জিজ্ঞাসা করে। সে তাকে বলে যে প্রথম ধাপ হল নকিং অনুষ্ঠান। তিনি ব্যাখ্যা করেন যে তাকে বিয়ে করার জন্য তার পরিবারের অনুমতি চাইতে হবে। এর পরই চলে ঐতিহ্যবাহী বিয়ের অনুষ্ঠান।

মাতিল্ডা ব্যাখ্যা করেন যে নকিং অনুষ্ঠান হল যখন বর কনের দরজায় কড়া নাড়তে তার পরিবারের কাছে তাকে বিয়ে করার অনুমতি চায়। কনের পরিবার তারপর বরকে ঐতিহ্যবাহী বিয়ের দিনে যে জিনিসগুলি আনতে হবে তার একটি তালিকা দেয়৷ তালিকায় কনের দাম অন্তর্ভুক্ত থাকবে – একটি পরিমাণ নাইলসকে তার মেয়েকে বিয়ে করার জন্য তার মাকে দিতে হবে।

নাইলস মাতিলদাকে কনের দাম সম্পর্কে প্রশ্ন করে

নাইলস মাতিলদাকে জিজ্ঞেস করে কনের দাম কত। সে তাকে বলে যে সে জানে না এবং তাকে তার মা এবং চাচার সাথে কথা বলতে হবে। যাইহোক, সে তাকে বলে যে তারা তার নিজের শহরে না পৌঁছানো পর্যন্ত এটি নিয়ে চিন্তা করবেন না।

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে সহ-অভিনেতা তাকে বলে যে বিয়ের দিন সে অনেক নাচবে। মাতিল্ডা তার বন্ধুদের জানতে চায় যে সে বাজারের বাইরে এবং নাইলস এখন তার স্বামী।

90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন
নাইলস ভ্যালেনটিম | টিএলসি

90 দিনের বাগদত্তা: 90 দিনের সেলিব্রিটি তুষারপাতের আগে

নাইলস ভ্যালেন্টাইন মাতিল্ডার কথা শুনে দরজার অনুষ্ঠান সম্পর্কে কথা বলছেন এবং বিয়ের জন্য 200 জন লোক দেখানো তাকে চিন্তিত করেছে। TLC তারকা মনে হচ্ছে সে স্নোবলিংয়ের বিন্দু অতিক্রম করেছে। তিনি মনে করেন এটি একটি তুষারপাতে পরিণত হচ্ছে। তিনি তুষারপাতের ধরন যোগ করেছেন যা “স্কাইয়ারদের গ্রাস করে এবং সেখানে কেউ বেঁচে নেই।”

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে বাস্তবতা তারকা মনে হয় বিয়ে বাতিল করা কঠিন হবে। তিনি জানেন না কী করবেন এবং কীভাবে পরিস্থিতি মোকাবেলা করবেন তা তিনি জানেন না। যাইহোক, তিনি দ্রুত চিন্তা করুন কারণ তিনি কয়েক দিনের মধ্যে তার নিজের শহরে থাকবেন এবং বিয়ের উদযাপন শুরু হবে।

নাইলস মাতিলদাকে বিয়ে করার জন্য ব্রেক করতে চায়। তিনি স্বামী-স্ত্রী হতে প্রস্তুত নন। যাইহোক, তিনি জানেন না কখন তাকে বলার সঠিক সময়। তিনি কি বিবাহ বন্ধ করতে সক্ষম হবেন – নাকি তিনি এগিয়ে গিয়ে তাকে বিয়ে করবেন?

সাবান ময়লা সবসময় শীর্ষ আছে 90 দিনের বাগদত্তা টিনিটাস.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বোন স্ত্রী: কোডির কন্যা কি তাকে একটি স্লাইড প্রতিক্রিয়া দিয়ে আঘাত করেছে?

বোন স্ত্রী তারকা কোডি ব্রাউন তার টিএলসি সিরিজের রবিবারের পর্বে তার বাচ্চাদের সম্পর্কে তার মতামত দিয়েছেন এবং এখন, বাস্তব সময়ে, মনে হচ্ছে তার...

DOJ নির্দেশ করে যে এটি একচেটিয়া শাসনের পরে Google কে বিভক্ত করার কথা বিবেচনা করছে৷

অ্যাটর্নি জেনারেল মেরিক গারল্যান্ড এবং ডেপুটি অ্যাটর্নি জেনারেল লিসা ও মোনাকো ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্রের বিচার বিভাগে একটি প্রেস কনফারেন্স চলাকালীন 23 মে, লাইভ...

Related Articles

প্রাপ্তবয়স্কদের ডায়াপার পরা ট্রাম্পকে নিয়ে ওবামা রসিকতা করেছেন

ভিডিও সামগ্রী চালান MSNBC বারাক ওবামা এটা আসে যখন বেল্ট নীচে যাচ্ছে...

মার্কিন মুদ্রাস্ফীতি সেপ্টেম্বরে 2.4% এ নেমে এসেছে

মার্কিন মুদ্রাস্ফীতি সেপ্টেম্বরে 2.4% এ নেমে এসেছে, কিন্তু তবুও প্রত্যাশা ছাড়িয়ে গেছে,...

ছোট মানুষ, বড় বিশ্ব: অড্রে এবং জেরেমি 10 তম বার্ষিকীতে দ্বন্দ্ব এবং আক্রমণ

জেরেমি রোলফ এবং অড্রে রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী সম্প্রতি তাদের...

অভিনেত্রী থেরেসা র‌্যান্ডেলকে অপরাধমূলক হামলার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে

অভিনেত্রী তেরেসা রেন্ডেল লস অ্যাঞ্জেলেসে এই সপ্তাহে হামলার জন্য গ্রেপ্তার করা হয়েছিল…...