Home বিনোদন ছোট মানুষ, বড় বিশ্ব: অড্রে এবং জেরেমি 10 তম বার্ষিকীতে দ্বন্দ্ব এবং আক্রমণ
বিনোদন

ছোট মানুষ, বড় বিশ্ব: অড্রে এবং জেরেমি 10 তম বার্ষিকীতে দ্বন্দ্ব এবং আক্রমণ

Share
Share

জেরেমি রোলফ এবং অড্রে রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী সম্প্রতি তাদের দশম বিবাহ বার্ষিকী উদযাপন করেছেন। বিশেষ মাইলফলক চিহ্নিত করার জন্য, তারা অতীতের কথা স্মরণ করিয়ে দেয় এবং তাদের দাম্পত্য জীবনে দ্বন্দ্ব ও আক্রমণের কথা বলে।

ছোট মানুষ, বড় পৃথিবী: জেরেমি এবং অড্রে রোলফ তাদের বিয়ের কথা মনে রেখেছে

জেরেমি রোলফ এবং অড্রে রোলফ সম্প্রতি তাদের দশম বিবাহ বার্ষিকী উদযাপন করেছেন। তিনি স্বীকার করেন যে তারা এতদিন স্বামী-স্ত্রী বলে মনে হয় না। যাইহোক, তিনি মনে করেন যে এটি আরও দীর্ঘ হয়েছে। তিনি ব্যাখ্যা করেন যে তাদের বিবাহের দিকে ফিরে তাকালে এবং তারা কতটা অল্পবয়সী ছিল তা দেখার পরে, তিনি মনে করেন যে এটি অনেক আগে ছিল।

ছোট মানুষ বড় বিশ্ব: জেরেমি রোলফ - অড্রে রোলফছোট মানুষ বড় বিশ্ব: জেরেমি রোলফ - অড্রে রোলফ
ছোট মানুষ, বড় পৃথিবী | YouTube

ছোট মানুষ, বড় পৃথিবী বাস্তবতা তারকা প্রকাশ করে যে তিনি এবং তার স্বামী প্রতি বার্ষিকীতে তাদের বিয়ের ভিডিও দেখেন। যাইহোক, তাদের দশম বিবাহ বার্ষিকী উদযাপন করার জন্য, তারা তাদের বিয়ের পর্বটি টেলিভিশনে দেখার সিদ্ধান্ত নিয়েছে। তারা বড় দিনের পরে চিত্রায়িত একটি রিক্যাপ পর্বও দেখেছিল।

অড্রে ভেবেছিল সেই পর্বটি দেখা মজার ছিল, যেহেতু তারা এটি দেখেছিল অনেক দিন হয়ে গেছে। তিনি বিবাহ সম্পর্কে তাদের মন্তব্য শুনতে পছন্দ করেন. জেরেমিও ভেবেছিলেন এটি “আশ্চর্যজনক।”

অড্রে এবং জেরেমি রোলফের কোন অনুশোচনা নেই

অড্রে জানে যে অনেক লোক তাদের বিবাহের দিকে ফিরে তাকায় এবং প্রশ্ন করে যে তারা কী পরেছিল বা তারা কী করেছিল। যাইহোক, তিনি এবং জেরেমি তাদের বিবাহ সম্পর্কে সবকিছু পছন্দ করেছিলেন। তিনি ভেবেছিলেন দিনটি “মহাকাব্য” এবং “খুব আমাদের”। তিনি ব্যাখ্যা করেছেন যে এটি তার সৃজনশীল এবং সৃজনশীল দিকটি দেখিয়েছে।

ছোট মানুষ, বড় পৃথিবী সাবেক কাস্ট সদস্য ব্যাখ্যা করেন যে তিনি এবং তার স্বামী বিয়ের দিনের চেয়ে বিয়ের প্রস্তুতিতে বেশি সময় ব্যয় করতে চেয়েছিলেন। তার মনে হয় যে তারা কি করেছে। যাইহোক, বিয়ে পর্যন্ত সেই পাঁচ মাসের বাগদান ছিল তাদের জীবনের সবচেয়ে চাপের সময়।

অড্রে তার মত অনুভব করে এবং জেরেমির বিবাহ এখনও দশ বছর পরে তারা কে প্রতিনিধিত্ব করে। তারা কিছুই পরিবর্তন হবে না.

ছোট মানুষ বড় বিশ্ব: জেরেমি রোলফ - অড্রে রোলফছোট মানুষ বড় বিশ্ব: জেরেমি রোলফ - অড্রে রোলফ
জেরেমি রোলফ এবং অড্রে রোলফ | YouTube

ছোট মানুষ, বড় বিশ্বের দম্পতি বিয়ের প্রতিফলন

অড্রে রোলফ এবং জেরেমি রোলফ বিয়ের গত দশ বছরে অনেক কিছু শিখেছেন। একটি হল তারা এখনও একই দলে রয়েছে। তিনি মনে করেন যে এটি খুবই গুরুত্বপূর্ণ কারণ তার সন্তানরা বড় হচ্ছে। তিনি ব্যাখ্যা করেন যে তার সন্তানেরা নির্দেশনার জন্য তাদের পিতামাতার দিকে তাকিয়ে থাকে। সুতরাং, যদি TLC দম্পতি একই দলে না থাকে, তাহলে পরিবারে ফাটল হতে পারে।

যাইহোক, দ ছোট মানুষ, বড় পৃথিবী তারকা বিশ্বাস করেন যে কখনও কখনও আপনি ভুলে যেতে পারেন যে আপনি এবং আপনার পত্নী একই দলে আছেন। তিনি ব্যাখ্যা করেন যে এমন সময় আসবে যখন আপনি এবং আপনার স্ত্রী দ্বন্দ্বের সাথে মোকাবিলা করবেন এবং এটি প্রভাবিত করবে আপনার বিয়ে নেতিবাচক। তিনি আরও মনে করেন যে বাইরের প্রভাবগুলি তাকে তার স্ত্রীর উপর এই “আক্রমণ” শুরু করতে পরিচালিত করবে।

অড্রে মনে করেন সবচেয়ে ভালো কাজ হচ্ছে একে অপরকে মনে করিয়ে দেওয়া যে আপনি একই দলে আছেন। তিনি স্বীকার করেছেন যে জেরেমির সাথে বিয়ের এক দশক পরে, তারা এখনও এটি করে।

সাবান ময়লা শীর্ষে পৌঁছানোর সেরা জায়গা ছোট মানুষ, বড় পৃথিবী খবর.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

18 নং ওকলাহোমা এবং নং 1 টেক্সাসের সাথে কিউবি ষড়যন্ত্র নতুন করে প্রতিদ্বন্দ্বিতা করছে

ওকলাহোমা সুনার্সের কোয়ার্টারব্যাক মাইকেল হকিন্স জুনিয়র (9) 28 সেপ্টেম্বর, 2024, শনিবার, আলাবামার অবার্নের জর্ডান-হেয়ার স্টেডিয়ামে অবার্ন টাইগাররা ওকলাহোমা সুনার্সের মুখোমুখি হওয়ার সময় বল...

এই নমনীয় ছেলে কে পরিণত হয়েছে অনুমান!

নিউইয়র্কের এই নেটিভ – এবং নমনীয় শিশুটি তার বাইসেপ দেখায় – একজন এ-লিস্ট তারকাতে পরিণত হওয়ার আগে, সে কেবল কোর্টে ড্রিবলিং করছিল, একটি...

Related Articles

মার্কিন মুদ্রাস্ফীতি সেপ্টেম্বরে 2.4% এ নেমে এসেছে

মার্কিন মুদ্রাস্ফীতি সেপ্টেম্বরে 2.4% এ নেমে এসেছে, কিন্তু তবুও প্রত্যাশা ছাড়িয়ে গেছে,...

অভিনেত্রী থেরেসা র‌্যান্ডেলকে অপরাধমূলক হামলার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে

অভিনেত্রী তেরেসা রেন্ডেল লস অ্যাঞ্জেলেসে এই সপ্তাহে হামলার জন্য গ্রেপ্তার করা হয়েছিল…...

জাতিসংঘ বলছে, ইসরায়েলের গুলিতে আহত শান্তিরক্ষীরা

ইসরায়েলি বাহিনী বৃহস্পতিবার দক্ষিণ লেবাননে জাতিসংঘ শান্তিরক্ষীদের সদর দফতরে একটি ট্যাঙ্কে গুলি...

ডেস অফ আওয়ার লাইভ প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: জেজে ডেভরাক্স সালেমে ফিরে এসেছে!

আমাদের জীবনের দিনগুলো প্রথম সাপ্তাহিক spoilers যে রিপোর্ট জেজে ডেভরাক্স সোপ অপেরার...