Home বিনোদন ডেস অফ আওয়ার লাইভ প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: জেজে ডেভরাক্স সালেমে ফিরে এসেছে!
বিনোদন

ডেস অফ আওয়ার লাইভ প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: জেজে ডেভরাক্স সালেমে ফিরে এসেছে!

Share
Share

আমাদের জীবনের দিনগুলো প্রথম সাপ্তাহিক spoilers যে রিপোর্ট জেজে ডেভরাক্স সোপ অপেরার ৬ষ্ঠ সিজনে সালেমে ফিরে আসেন। উত্তরাধিকার চরিত্রটি কয়েক বছর ধরে নিজের শহর থেকে দূরে রয়েছে। যাইহোক, তিনি তার বোনকে মুখোমুখি দেখতে বাড়িতে পৌঁছেছেন। অতিরিক্তভাবে, জেজে হলি জোনাসের সাথে নোট তুলনা করে যে মহিলাটি অ্যাবিগেল ডেভরাক্স বলে দাবি করে। তারা কি আবিষ্কার করে যে সে একজন প্রতারক? তারপরে, জেন্ডার কুক কিরিয়াকিস দুর্ঘটনার জন্য তার মায়ের সমালোচনা করেন। তিনি কি সত্যিই ব্র্যাডি ব্ল্যাকের গাড়ি দিয়ে সারাহ হর্টনকে আঘাত করার কথা স্বীকার করবেন? অবশেষে, জনি ডিমেরা তার বিশ্বাসঘাতকতা সম্পর্কে চ্যানেল ডুপ্রির মুখোমুখি হতে চায়। তিনি কি জানতে পারবেন যে 14-18 অক্টোবর, 2024-এর সপ্তাহে এনবিসি ময়ূর এক্সক্লুসিভ-এ তিনি অ্যালেক্স কিরিয়াকিসের সাথে বিছানায় ছিলেন না?

ডেস অফ আওয়ার লাইভস প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: জেজে ডেভরাক্স কি তার প্রতারক বোনকে আবিষ্কার করবে?

DOOL প্রথম সপ্তাহের স্পয়লাররা প্রকাশ করে যে জেজে ডেভরাক্স (ক্যাসি মস) পরের সপ্তাহে সালেমে ফিরে আসবে। জ্যাক ডেভরাক্স (ম্যাথিউ অ্যাশফোর্ড) এবং জেনিফার হর্টন (মেলিসা রিভস) এর ছেলে কয়েক বছর ধরে বিদেশে রয়েছে। যাইহোক, যখন জেজে আবিষ্কার করেন যে তার বোন অ্যাবিগেল ডেভরাক্স (অ্যানালিন ম্যাককর্ড) বেঁচে আছেন এবং চাদ ডিমেরাকে (বিলি ফ্লিন) পুনরায় বিয়ে করতে প্রস্তুত, তখন তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের সালেমে ফিরে যান।

অবশ্যই, JJ কালশিটে চোখের জন্য একটি দৃষ্টিশক্তি হবে আমাদের জীবনের দিনগুলো। JJ Deveraux স্বাগতম তার পরিবার এবং বন্ধুদের কাছ থেকে খোলা অস্ত্র সঙ্গে. যাইহোক, প্রতারক অ্যাবিগেল তার ছোট ভাইকে দেখলে কেমন প্রতিক্রিয়া দেখাবে? আসল অ্যাবির তার একমাত্র ভাইয়ের সাথে খুব ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। তাই, সোপ অপেরার মত প্রাথমিক মিটিং কেমন ছিল?

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: জেজে ডেভরাক্স (কেসি মস)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: জেজে ডেভরাক্স (কেসি মস)
ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: জেজে ডেভরাক্স | ময়ূর

পরবর্তী, DOOL প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লাররা টিজ করে যে জেজে হলি জোনাস (অ্যাশলে পুজেমিস) এর সাথে তার “বোন” নিয়ে আলোচনা করতে যোগ দেয়। দুটি তুলনা নোট. জেজে এবং হলি কি আবিষ্কার করবে যে অ্যাবিগেল ডেভরাক্স বলে দাবি করা মহিলা তার দাঁত দিয়ে মিথ্যা বলছে? এদিকে, স্টিভ জনসন (স্টিফেন নিকোলস) তার তদন্ত স্থগিত করার সিদ্ধান্ত নেয়। কিন্তু সে কি জানে?

পরের সপ্তাহে, ইন আমাদের জীবনের দিনগুলো, জে.জে. আপনার শ্যালককে থামাতে পারে একটি বড় ভুল করার জন্য প্লাস, ক্লাইড ওয়েস্টন (জেমস রিড) কে ধন্যবাদ, চাড এখন তার পিছনে একটি লক্ষ্য আছে। জেজে কি চাদের জীবন বাঁচাতে পারে? ময়ূরের ফেনায় খুব শীঘ্রই সালেমে জেজে-এর আগমনের জন্য অপেক্ষা করুন। সাবেক গোয়েন্দা কি ইঁদুরের গন্ধ পাবে?

DOOL Early Weekly Spoilers: Xander হিট অ্যান্ড রানে ফিওনাকে আক্রমণ করে

আমাদের জীবনের দিনগুলো প্রথম সপ্তাহের স্পয়লাররা প্রকাশ করে যে জেন্ডার কুক কিরিয়াকিস (পল টেলফার) তার মা ফিওনা কুকের (সেরেনা স্কট থমাস) মুখোমুখি হয়। তিনি ব্র্যাডি ব্ল্যাকের (এরিক মার্টসোল্ফ) জীবনকে নরক বানিয়েছিলেন যখন তিনি ভেবেছিলেন যে তিনি সারাহ হর্টনের (লিনসে গডফ্রে) ওয়াকআউটের জন্য দায়ী। যাইহোক, ফিওনা সেই দুর্ভাগ্যজনক রাতে ব্র্যাডির গাড়ি চালাচ্ছিলেন।

এই সপ্তাহে DOOL, এরিক ব্র্যাডি (গ্রেগ ভন) সেই রাতে একসাথে টুকরো টুকরো করে যখন তিনি ছোট বার বারটেন্ডারের সাথে একটি প্রকাশমূলক কথোপকথন করেন এবং ফিওনা কুককে প্রশ্ন করেন। তিনি কি তার প্রাক্তন প্রেমিকা সারাহ হর্টনের কাছে তার নতুন তত্ত্ব নিয়ে যান? তার জানা উচিত ছিল যে ব্র্যাডি তাকে আঘাত করেনি এবং দৃশ্যটি ছেড়ে দেয়নি।

আমাদের জীবনের দিনগুলি: জেন্ডার কুক - ফিওনা কুক আমাদের জীবনের দিনগুলি: জেন্ডার কুক - ফিওনা কুক
আমাদের জীবনের দিনগুলি: জেন্ডার কুক – ফিওনা কুক | ময়ূর

আমাদের জীবনের দিনগুলো প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লারগুলি দেখায় যে ফিওনা সালেম ছেড়ে যেতে চায় যখন সারার মনে পড়ে যা ঘটেছিল। এছাড়াও, Xander তাকে ঠিক সময়ের সাথে সাথে শহর ছেড়ে যাওয়া থেকে বিরত রাখতে পারে। ব্রিট কি অবশেষে তার সুদর্শন ছেলের কাছে সবকিছু স্বীকার করবে? NBC-এর দীর্ঘতম-চলমান ফেনা সম্পর্কে শীঘ্রই খুঁজুন।

দিন 1 সাপ্তাহিক স্পয়লার: জনি চ্যানেলের মুখোমুখি হতে সংগ্রাম করে

আমাদের জীবনের দিনগুলো ফার্স্ট উইকলি স্পয়লার রিপোর্ট করে যে জনি ডিমেরা (কারসন বোটম্যান) বিশ্বাসঘাতকতার জন্য চ্যানেল ডুপ্রির (রাভেন বোয়েনস) মুখোমুখি হওয়ার প্রস্তুতি নিচ্ছে। তবে, তিনি সম্পূর্ণ ভুল। তিনি অ্যালেক্স কিরিয়াকিসের (রবার্ট স্কট উইলসন) সাথে কখনও নোংরা হননি। আসলে, পিঠের চাপের কারণে তিনি সেদিন সেটেও ছিলেন না। অ্যালেক্স স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন) এর সাথে ছিলেন, যিনি প্রেমের দৃশ্যের অনুশীলন করছিলেন।

কিন্তু জনি ভেবেছিলেন হাসপাতালের বিছানায় তার স্ত্রী। DOOL এর প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লাররা প্রকাশ করে যে তিনি কর্মক্ষেত্রে তার সাথে প্রতারণা করার জন্য তার স্ত্রীকে ডাকতে চান। কিন্তু তিনি কি এর মধ্য দিয়ে যাবেন? স্পয়লাররা ইঙ্গিত দেয় যে চ্যানেল ভাবছে কেন সে এমন খারাপ মেজাজে আছে। সে কি সত্য শিখেছে নাকি খারাপটা ধরেই চলেছে?

14-18 অক্টোবর, 2024-এর সপ্তাহে জনি চ্যানেলের মুখোমুখি হয় কিনা তা খুঁজে বের করুন। এছাড়াও, তার মায়ের সাথে Xander Cook Kiriakis-এর হৃদয়-চেতনা দেখুন। সে কি অবশেষে তাকে সত্য বলবে? অবশেষে, জেজে ডেভরাক্স সালেমে ফিরে আসেন। তিনি ময়ূরের উপর জাল অ্যাবিগেল গল্প বিশ্বাস করেন আমাদের জীবনের দিনগুলো?

আপনার দৈনন্দিন রুটিন জন্য সাবান ময়লা ফিরে DOOL স্পয়লার এবং খবর।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইয়াং এবং দ্য রেস্টলেস স্পয়লার: চান্স ইনভেস্টিগেশন মোড় নেয়

তরুণ এবং অস্থির সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে চ্যান্সেলর একটি তদন্ত শুরু করা যা তাকে 7-11 অক্টোবর, 2024 সপ্তাহে আশ্চর্যজনক জায়গায় নিয়ে যায়। এদিকে,...

নিউজিল্যান্ডের কেন্দ্রীয় ব্যাংক টানা দ্বিতীয় হারে 50 বেসিস পয়েন্ট কমিয়েছে

3 জুলাই, 2017-এ নিউজিল্যান্ডের ডাউনটাউন ওয়েলিংটনে অবস্থিত নিউজিল্যান্ডের রিজার্ভ ব্যাঙ্কের প্রধান প্রবেশদ্বারে একজন নিরাপত্তারক্ষী দাঁড়িয়ে আছে। ডেভিড গ্রে | রয়টার্স নিউজিল্যান্ডের কেন্দ্রীয় ব্যাংক...

Related Articles

জাতিসংঘ বলছে, ইসরায়েলের গুলিতে আহত শান্তিরক্ষীরা

ইসরায়েলি বাহিনী বৃহস্পতিবার দক্ষিণ লেবাননে জাতিসংঘ শান্তিরক্ষীদের সদর দফতরে একটি ট্যাঙ্কে গুলি...

বোনের স্ত্রী: রবিনের ডেড অফারটি একটি উদ্ভট টাইমস্ট্যাম্পে আসে

বোন স্ত্রী তারকা রবিন ব্রাউন এই টিএলসি সিরিজের সর্বশেষ পর্বে তারা যা...

কমান্ডার কিংবদন্তি ব্রায়ান মিচেল জেডেন ড্যানিয়েলসের প্রশংসা করেছেন, ‘স্কাই ইজ দ্য লিমিট’

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে জেডেন ড্যানিয়েলস এই বছর এখন পর্যন্ত তার...

দাম কমানোর পর 2020 সাল থেকে Ikea রাজস্বের প্রথম পতন রেকর্ড করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...