Home খেলাধুলা স্টীলার্সের বিরুদ্ধে অপরাধ সৃষ্টি করতে রেইডাররা QB পরিবর্তন করে
খেলাধুলা

স্টীলার্সের বিরুদ্ধে অপরাধ সৃষ্টি করতে রেইডাররা QB পরিবর্তন করে

Share
Share

এনএফএল: ক্লিভল্যান্ড ব্রাউনস বনাম লাস ভেগাস রেইডারসেপ্টেম্বর 29, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; লাস ভেগাস রাইডার্সের কোয়ার্টারব্যাক আইডান ও’কনেল (12) অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে ক্লিভল্যান্ড ব্রাউনসের বিরুদ্ধে একটি খেলার আগে প্রস্তুতি নিচ্ছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: Stephen R. Sylvanie-Imagn Images

তাদের অপরাধ বাড়ানোর প্রয়াসে, লাস ভেগাস রেইডাররা এই সপ্তাহান্তে কোয়ার্টারব্যাক পরিবর্তন করবে নতুন কাউকে।

আপনার অসন্তুষ্ট তারকা হিসাবে? বরাবরের মত একই.

দাভান্তে অ্যাডামস সম্ভবত বাইরে থাকবেন এবং দ্বিতীয় বর্ষের সিগন্যাল-কলার আইদান ও’কনেল অভিজ্ঞ কোয়ার্টারব্যাক গার্ডনার মিনশেউ II এর স্থলাভিষিক্ত হবেন যখন রাইডার্স (2-3) লাস ভেগাসে রবিবার বিকেলে পিটসবার্গ স্টিলার্স (3-2) হোস্ট করবে।

এটি টানা তৃতীয় ম্যাচ হবে অ্যাডামস হ্যামস্ট্রিং ইনজুরির কারণে মিস করবেন বলে আশা করা হচ্ছে। যদিও তাকে বাদ দেওয়া হয়েছে, বাণিজ্য গুজব 11 তম-বছরের অভিজ্ঞ খেলোয়াড়ের চারপাশে ছড়িয়ে পড়ে, যার আগের ছয় মৌসুমে পাঁচটি 1,000-গজের প্রচার ছিল।

লাস ভেগাসের কোচ আন্তোনিও পিয়ার্স বলেছেন, “আমরা কথা বলেছি, তাই সবকিছুই ভালো।” “সে এখনও একজন রেইডার। সে কখনই রাইডার হওয়া বন্ধ করেনি। যখন সে সুস্থ থাকবে এবং খেলতে পারবে, আমরা তাকে খেলব।”

এদিকে, স্টিলাররা তাদের স্ট্যান্ডআউট অভিজ্ঞ খেলোয়াড়ের সাথে ইনজুরি পুনরুদ্ধারের ক্ষেত্রে একই রকম অপেক্ষা এবং দেখার খেলা খেলছে।

কোয়ার্টারব্যাক রাসেল উইলসন, যিনি বাছুরের ইনজুরির কারণে এই মৌসুমে খেলেননি, এই সপ্তাহে অনুশীলনে ফিরেছেন। তিনি অনুশীলনে দ্বিতীয় দলের সাথে পুনরাবৃত্তি করেছেন এবং লাস ভেগাসের বিপক্ষে এই সপ্তাহে জাস্টিন ফিল্ডসের ব্যাকআপ হিসাবে কাজ করবেন বলে আশা করা হচ্ছে।

এই সপ্তাহান্তে এবং আগামী সপ্তাহে উইলসনের অবস্থা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে স্টিলার কোচ মাইক টমলিন একটি নির্দিষ্ট উত্তর এড়িয়ে গেছেন।

টমলিন বলেন, “যতক্ষণ না (উইলসন) এমন একটি বিন্দুতে পৌঁছায় যেখানে আমরা যা দেখছি তাতে আমরা স্বাচ্ছন্দ্য বোধ করি, আমরা জাস্টিনের সাথে এগিয়ে যেতে থাকব যতক্ষণ না এই জিনিসগুলি বৈধ হয়, এবং তারপরে আমরা সেই সিদ্ধান্তগুলি নেব,” টমলিন বলেছিলেন। তিনি বলেন

ফিল্ডস পিটসবার্গে তার প্রথম মৌসুমে ক্যারিয়ার-সেরা পাসারের রেটিং 97.1 রেকর্ড করেন। তিনি 961 গজ, পাঁচটি টাচডাউন এবং একটি ইন্টারসেপশনের জন্য পাস করেছিলেন এবং 172 গজ এবং তিনটি স্কোরের জন্য দৌড়েছিলেন।

নাজি হ্যারিস স্টিলার্সের সেরা দৌড়ে 270 গজ, কিন্তু প্রতি ক্যারি মাত্র 3.3 গজ। জর্জ পিকেন্স 310 গজের জন্য 23 টি অভ্যর্থনা সহ দলের রিসিভারদের নেতৃত্ব দেন।

রাইডার্সের ক্ষেত্রে, ও’কনেল 2023 সালে 10টি গেম খেলার পর 2024 সালে প্রথম শুরু করবেন বলে আশা করা হচ্ছে। পারডু প্রোডাক্ট এই সিজনে ব্যাকআপ হিসেবে দুটি গেম খেলেছে, 176 ইয়ার্ডের জন্য 32টির মধ্যে 19টি পাস করেছে, একটি টাচডাউন এবং একটি বাধা।

গত সপ্তাহে ডেনভার ব্রঙ্কোসের বিপক্ষে ৩৪-১৮ হারে দুটি ব্যয়বহুল ইন্টারসেপশন নিক্ষেপ করার পর পিয়ার্স মিনশেউকে টেনে আনেন। তিনি বলেছিলেন যে ও’কনেল শুরু করার সুযোগ পেয়েছিলেন, তবে মৌসুমের শেষে মিনশেউতে ফিরে যাওয়ার সম্ভাবনা খোলা রেখেছিলেন।

“আমি কোন (বিশেষ) সময়ে পরিবর্তন করতে চাই না,” পিয়ার্স বলেছেন। “যখন পরিবর্তন করার সময় আসবে, আমরা পরিবর্তন করব।”

পিয়ার্স বলেছেন যে তিনি দ্বিতীয় বর্ষের খেলোয়াড় হিসেবে ও’কনেলের পরিপক্কতা দেখে মুগ্ধ।

“(তিনি) সেই শেল থেকে বেরিয়ে এসেছেন, তাকে আর রুকির মতো দেখাচ্ছে না,” পিয়ার্স বলেছিলেন। “আমি আর ধূর্তের মতো কাজ করছি না। তার নিজের সম্পর্কে একটি নির্দিষ্ট উপস্থিতি রয়েছে। আমি যেভাবে বিল্ডিংয়ের চারপাশে ঘুরে বেড়ায় তা আমি পছন্দ করি।

“সত্যিই, আমি যে জিনিসটিকে সবচেয়ে বেশি সম্মান করি তা হল যখন আমরা গার্ডনারকে স্টার্টার নাম দিয়েছিলাম, তিনি বলেছিলেন, ‘ঠিক আছে, আমি স্কাউট দলে সেরা কোয়ার্টারব্যাক হব।’ এবং তিনি আমাদের (প্রতিরক্ষা) আলোকিত করছিলেন এবং প্রতিদিন তিনি আমাদের সর্বোত্তম চেহারা দেন এবং তার মুখে হাসি নিয়ে ঘুরে বেড়ান।

রাইডার্স রুকি আঁটসাঁট শেষ ব্রক বাওয়ারস গত সপ্তাহে ডেনভারের বিরুদ্ধে তার প্রথম ক্যারিয়ারের টাচডাউন গোল করার পর উষ্ণ থাকতে দেখবে। বোয়ার্স ৩১৩ রিসিভিং ইয়ার্ড নিয়ে দলকে নেতৃত্ব দেন।

লাস ভেগাসও তার চলমান খেলা কিকস্টার্ট করার আশা করছে, যা এই মৌসুমে ছড়িয়ে পড়েছে। জামির হোয়াইট 152 গজ নিয়ে দলকে নেতৃত্ব দিচ্ছেন এবং আলেকজান্ডার ম্যাটিসন 125 গজ নিয়ে তার পরে রয়েছেন।

দুই দলেই এলিট পাস রাসার আছে।

গত বছর 17টি খেলায় 19 বস্তা রেকর্ড করার পরে স্টিলার্সের টিজে ওয়াটের পাঁচটি খেলায় 4.5 বস্তা রয়েছে। ওয়াট কাউবয়দের বিরুদ্ধে গত সপ্তাহে 100 কেরিয়ারের বস্তা ছাড়িয়েছে।

রাইডার্স পাস রাশার ম্যাক্স ক্রসবিও ডিফেন্সে গেম-চেঞ্জার হতে পারে। 2023 সালে 14.5 রেকর্ড করার পরে ক্রসবির চারটি গেমে পাঁচটি বস্তা রয়েছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নিউজিল্যান্ডের কেন্দ্রীয় ব্যাংক টানা দ্বিতীয় হারে 50 বেসিস পয়েন্ট কমিয়েছে

3 জুলাই, 2017-এ নিউজিল্যান্ডের ডাউনটাউন ওয়েলিংটনে অবস্থিত নিউজিল্যান্ডের রিজার্ভ ব্যাঙ্কের প্রধান প্রবেশদ্বারে একজন নিরাপত্তারক্ষী দাঁড়িয়ে আছে। ডেভিড গ্রে | রয়টার্স নিউজিল্যান্ডের কেন্দ্রীয় ব্যাংক...

জোশ ফ্ল্যাগ চার্লি পুথের $14 মিলিয়ন বেভারলি হিলস এস্টেট সুরক্ষিত করছে

জোশ ফ্ল্যাগ তার ক্রমবর্ধমান রিয়েল এস্টেট পোর্টফোলিওতে একটি নতুন সম্পত্তি যোগ করার কাছাকাছি… TMZ শিখেছে এটি অর্জনের কাছাকাছি চার্লি পুথ$14 মিলিয়ন বেভারলি হিলস...

Related Articles

চিত্তাকর্ষক হেইসম্যান প্রচারাভিযানে Boise State RB Ashton Jeanty বিল্ডিং

ব্যারি স্যান্ডার্স 1988 সালে হেইসম্যান ট্রফি-জয়ী মৌসুমে একত্রিত হন। আজ অবধি, এটি...

ডজার্সের পাওয়ার ডিসপ্লে প্যাড্রেসকে থামিয়ে দেয় এবং NLDS গেম 5 এ পাঠায়

অক্টোবর 9, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্সের শর্টস্টপ...

বুধবার, 9 অক্টোবর শীর্ষ MLB প্লেঅফ স্পোর্টস বেটিং বাছাই

ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের জন্য ঢিবির উপর অভিজ্ঞ পিচার অ্যালেক্স কোব। (ছবির ক্রেডিট: ডেভিড...

বোইস স্টেটের 17 নম্বর অ্যাশটন জেন্টি হাওয়াইকে পরাজিত করার চেষ্টা করছেন

অক্টোবর 5, 2024; Boise, Idaho, USA; অ্যালবার্টসন স্টেডিয়ামে উটাহ স্টেট অ্যাগিসের বিপক্ষে...