Home খেলাধুলা ডজার্সের পাওয়ার ডিসপ্লে প্যাড্রেসকে থামিয়ে দেয় এবং NLDS গেম 5 এ পাঠায়
খেলাধুলা

ডজার্সের পাওয়ার ডিসপ্লে প্যাড্রেসকে থামিয়ে দেয় এবং NLDS গেম 5 এ পাঠায়

Share
Share

এমএলবি: এনএলডিএস-লস অ্যাঞ্জেলেস ডজার্স x সান দিয়েগো প্যাড্রেসঅক্টোবর 9, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্সের শর্টস্টপ মুকি বেটস (৫০) পেটকো পার্কে 2024 MLB প্লেঅফের জন্য NLDS-এর চতুর্থ খেলা চলাকালীন সান ডিয়েগো প্যাড্রেসের বিরুদ্ধে প্রথম ইনিংসে হোম রান হিট করেছে৷ বাধ্যতামূলক ক্রেডিট: Denis Poroy-Imagn Images

সান দিয়েগো – ন্যাশনাল লিগ ডিভিশন সিরিজের 4 গেমে বুধবার সান দিয়েগো প্যাড্রেসের বিপক্ষে 8-0 জয়ের সাথে লস অ্যাঞ্জেলেস ডজার্স তাদের মরসুমকে বাঁচিয়ে রাখতে একটি অস্থায়ী লাইনআপ ব্যবহার করায় মুকি বেটস এবং উইল স্মিথ প্রথম ইনিংসে গোল করেছিলেন।

শুক্রবার ডজার স্টেডিয়ামে নির্ধারক গেম 5 সেট আপ করার জন্য লস অ্যাঞ্জেলেস সিরিজ 2-2 টাই টাই হওয়ায় গেভিন লাক্স একটি হোম রান এবং আটটি ডজার্স পিচার যোগ করে একটি বুলপেন গেমে সাতটি আঘাতের অনুমতি দেয়। ইভান ফিলিপস (1-0) পিচ 1 1/3 ইনিংস জয় পেতে.

শর্টস্টপ মিগুয়েল রোজাস (কুঁচকি) এবং প্রথম বেসম্যান ফ্রেডি ফ্রিম্যান (গোড়ালি) ছাড়া ডজার্সের শুরুর লাইনআপে এনরিকে হার্নান্দেজ এবং ক্রিস টেলর ছিল, যেখানে ম্যাক্স মুন্সি প্রথম বেসে এবং টমি এডম্যান শর্টস্টপে চলে যান।

সান দিয়েগো ডানহাতি ডিলান সিজ (0-1) তিন দিনের বিশ্রামে শুরু করেছিলেন কিন্তু মাত্র 1 2/3 ইনিংস স্থায়ী হয়েছিল যখন চারটি আঘাতে তিন রান ছেড়ে দিয়েছিলেন এবং 38টি পিচ নিক্ষেপ করেছিলেন। তিনি একটি ধাক্কা আউট এবং একটি হাঁটা.

ফার্নান্দো টাটিস জুনিয়রের চারটি হিটে ডাবল ছিল এবং সান দিয়েগোর জন্য জেক ক্রোননওয়ার্থের ট্রিপল ছিল। জুরিক্সন প্রফার এবং ম্যানি মাচাডো একত্রিত হয়ে 8-এর জন্য 1-এ যান।

বেটস ডজার্সকে টানা দ্বিতীয় খেলায় প্রথম ইনিংসে হোম রান দেয়, সিজ-এর বাইরে সেন্টার ফিল্ডে একক শট মেরে।

দ্বিতীয় ইনিংসে লাক্স একটি সিঙ্গেল এবং এনরিক হার্নান্দেজ একটি সিঙ্গেল ড্র করেন। শোহেই ওহতানি দুই-আউট আরবিআই সিঙ্গেল ডেলিভারি করেন এবং ব্রায়ান হোয়িং সিজকে মুক্ত করার পর বেটস একটি রান-স্কোরিং সিঙ্গেল দেন।

ডজার্স তৃতীয় ইনিংসে 5-0 লিডের জন্য আরও দুটি স্কোর করেছিল যখন মুন্সি ডাবল দিয়ে নেতৃত্ব দিয়েছিলেন এবং স্মিথ 10 এনএলডিএস অ্যাট-ব্যাটে তার প্রথম আঘাতের জন্য সেন্টার ফিল্ডে হোম রানকে বিধ্বস্ত করেছিলেন।

চতুর্থ ইনিংসে লস অ্যাঞ্জেলেস আবারও গোল করে প্রায়, কিন্তু তেওস্কার হার্নান্দেজের তৃতীয়-বেস লাইনে আঘাত করার পর মাচাডো তৃতীয়-বেস আম্পায়ার মার্ক রিপারগারের হাতে ঠেকিয়ে দেন ওহতানিকে। প্লেটে খেলা করতে করতে মাচাদো সেরে নিলেন।

পঞ্চম ইনিংসে, প্যাড্রেস রুকি সেন্টার ফিল্ডার জ্যাকসন মেরিল প্রাচীরে ট্র্যাক করেছিলেন ডান কেন্দ্রে মুন্সির ড্রাইভ।

সপ্তম ইনিংসে ডজার্স আরও তিনবার স্কোর করেছিল যখন এডম্যান রান করার জন্য একটি চিমটি-হিট সেফটি হিট করেছিল এবং লাক্স দুই রানের হোম রানে আঘাত করেছিল।

— ডগ প্যাডিলা, ফিল্ড লেভেল মিডিয়া দ্বারা

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

90 দিনের বাগদত্তা: জোয়ান কি তার বাচ্চাদের ভালবাসার জন্য পরিত্যাগ করে?

জোয়ানা এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় তিনি তার সন্তানদের পরিত্যাগ করে আয়ারল্যান্ডে থাকতে চান না। তবে শিশুরা নড়াচড়া করতে না চাইলে এমন...

ইসরায়েলের প্রতিরক্ষামন্ত্রী গ্যালান্ট ওয়াশিংটন সফর স্থগিত করেছেন

ফেডারেল রিজার্ভ কর্মকর্তারা অর্থনৈতিক দৃষ্টিভঙ্গি সম্পর্কে পরে কথা বলবেন বলে আশা করা হচ্ছে, যখন জো বিডেন প্রচারণার পথে থাকবেন। ফেডস্পিক: বেশ কিছু ফেডারেল...

Related Articles

বুধবার, 9 অক্টোবর শীর্ষ MLB প্লেঅফ স্পোর্টস বেটিং বাছাই

ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের জন্য ঢিবির উপর অভিজ্ঞ পিচার অ্যালেক্স কোব। (ছবির ক্রেডিট: ডেভিড...

বোইস স্টেটের 17 নম্বর অ্যাশটন জেন্টি হাওয়াইকে পরাজিত করার চেষ্টা করছেন

অক্টোবর 5, 2024; Boise, Idaho, USA; অ্যালবার্টসন স্টেডিয়ামে উটাহ স্টেট অ্যাগিসের বিপক্ষে...

বিল বেলিচিক ওয়াচ লিস্ট: জেটগুলি কেবল সেই দল নয় যেগুলির প্রশিক্ষণ আপগ্রেডের প্রয়োজন৷

বিল বেলিচিক 2025 NFL মরসুমের জন্য উচ্চ চাহিদা হতে পারে। ছবির ক্রেডিট:...

রিজার্জেন্ট ভ্যান্ডারবিল্ট কেনটাকির জন্য একটি কঠিন পরীক্ষা উপস্থাপন করে

অক্টোবর 5, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; ফার্স্টব্যাঙ্ক স্টেডিয়ামে প্রথমার্ধে আলাবামা ক্রিমসন...