Home বিনোদন 90 দিনের বাগদত্তা: বোজো তাদের প্রথম ডেটের আগে ভাঞ্জার কল উপেক্ষা করে
বিনোদন

90 দিনের বাগদত্তা: বোজো তাদের প্রথম ডেটের আগে ভাঞ্জার কল উপেক্ষা করে

Share
Share

বোজো উপেক্ষা ভাঞ্জাআপনার প্রথম সাক্ষাতের আগে ফোন কল 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে. তিনি একটি প্লেনে চড়তে প্রস্তুত। কিন্তু সে তার দিকে যাওয়ার আগে তার সাথে যোগাযোগ করতে পারে না। তিনি কি বিমানবন্দরে উপস্থিত হবেন – নাকি কোন কারণে তিনি তাকে উপেক্ষা করছেন?

90 দিনের বাগদত্তা: একক ভ্রমণের সময় ভাঞ্জা এবং বোজো ম্যাচ

ইউরোপে একক ভ্রমণের সময় ভাঞ্জা একটি ডেটিং অ্যাপে বোজোর সাথে মিলেছে। তিনি একজন ক্রোয়েশিয়ান বাস্কেটবল খেলোয়াড়। তবে ছুটিতে থাকা অবস্থায় দুজনের দেখা হয়নি। কিন্তু তারা পুরো সময় যোগাযোগ রাখতেন। তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন যে এটি প্রথমবারের মতো তার সাথে দেখা করার সময়। তাই, সে স্প্লিট, ক্রোয়েশিয়া যাওয়ার প্রস্তুতি নিচ্ছে।

90 দিনের বাগদত্তা: ভাঞ্জা90 দিনের বাগদত্তা: ভাঞ্জা
ভাঞ্জার 90 দিন আগে | টিএলসি

যাইহোক, দ 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে কাস্ট সদস্য আশা করি এই ট্রিপটি একটি রিং দিয়ে শেষ হবে। তারপরও তার পরিবার তার সম্পর্ক নিয়ে চিন্তিত। তারা জানে না যে দম্পতি একই পৃষ্ঠায় আছে কিনা যখন একসাথে ভবিষ্যতের কথা আসে। তাই তারা ভগ্ন হৃদয় নিয়ে ক্রোয়েশিয়া থেকে ফিরবেন বলে আশঙ্কা করছেন।

ভাঞ্জা ক্রোয়েশিয়া সফরের জন্য উন্মুখ। তবে তার সফরের শুরুটা ভালো হয়নি।

ভাঞ্জার কল বোজো সাড়া দেয় না

ভাঞ্জা ক্রোয়েশিয়ায় তার নতুন ট্রিপ শুরু করতে বিমানবন্দরের দিকে যাচ্ছেন৷ তিনি প্রকাশ করেন যে তিনি প্রায় 17 ঘন্টা উড়ে যাবেন। TLC কাস্ট সদস্য প্রথমে জার্মানিতে থামে এবং তারপর প্রথমবার মুখোমুখি বোজোর সাথে দেখা করার জন্য স্প্লিট যাওয়ার পথে। তিনি উত্তেজিত এবং তাকে দেখতে অপেক্ষা করতে পারেন না.

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে কাস্টমেট বিমানে ওঠার আগে বোজোকে কল করার সিদ্ধান্ত নেয়। সে তাকে কল করার চেষ্টা করে, কিন্তু সে উত্তর দেয় না। সে জানে ছয় ঘণ্টা সময়ের পার্থক্য আছে। যাইহোক, তিনি সারা দিন তার কাছ থেকে শুনেনি, যা তাকে ভয় পায়।

ভাঞ্জা আবেগাপ্লুত হতে শুরু করে যখন সে আবার বোজোকে কল করার চেষ্টা করে। তবে, সে সাড়া দেয় না। তারপর, সে কাঁপতে শুরু করে এবং ভাবতে থাকে কেন সে সাড়া দিচ্ছে না।

90 দিনের বাগদত্তা: ভাঞ্জা90 দিনের বাগদত্তা: ভাঞ্জা
90 দিনের বাগদত্তা ভাঞ্জা | টিএলসি

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে সেলেব সবচেয়ে খারাপ ভয় পান

সারাদিন বোজোর সাথে কথা বলার পর ভাঞ্জার খারাপ অনুভূতি হয় এবং সে তার কলের উত্তর দেয় না। তিনি স্বীকার করেন যে এটি অতীতে ঘটেছে এবং এটি ভাল ছিল না। TLC কাস্ট সদস্য ব্যাখ্যা করেছেন যে তিনি তাকে কল করবেন এবং তিনি ফোনের উত্তর দেবেন না। তখন সে আবিষ্কার করল সে অন্য কাউকে দেখছে।

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে রিয়েলিটি টিভি তারকা বুঝতে পারে না কেন বোজো তার সাথে দেখা করতে বিমানে উঠার দিন তার কলের উত্তর দেয়নি। কি ঘটছে তা বোঝার চেষ্টা করে সে তার মনকে দৌড়াতে সাহায্য করতে পারে না। তিনি পরিস্থিতিকে অতিরিক্ত চিন্তা না করার জন্য কঠোর চেষ্টা করছেন।

ভাঞ্জা আশা করেন যে তিনি যখন ক্রোয়েশিয়ার বিমানবন্দরে পৌঁছাবেন, বোজো সেখানে তার জন্য অপেক্ষা করবেন। সে কি হ্যালো বলতে দেখাবে — নাকি সে আবার তাকে উপেক্ষা করবে কারণ সে অন্য কাউকে দেখছে?

সাবান ময়লা আরও বেশি পেতে সেরা জায়গা 90 দিনের বাগদত্তা খবর.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

90 দিনের বাগদত্তা: জোয়ান কি তার বাচ্চাদের ভালবাসার জন্য পরিত্যাগ করে?

জোয়ানা এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় তিনি তার সন্তানদের পরিত্যাগ করে আয়ারল্যান্ডে থাকতে চান না। তবে শিশুরা নড়াচড়া করতে না চাইলে এমন...

ইসরায়েলের প্রতিরক্ষামন্ত্রী গ্যালান্ট ওয়াশিংটন সফর স্থগিত করেছেন

ফেডারেল রিজার্ভ কর্মকর্তারা অর্থনৈতিক দৃষ্টিভঙ্গি সম্পর্কে পরে কথা বলবেন বলে আশা করা হচ্ছে, যখন জো বিডেন প্রচারণার পথে থাকবেন। ফেডস্পিক: বেশ কিছু ফেডারেল...

Related Articles

একটি GLP-1 বুদবুদ আছে?

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

‘ডেট মাই মম’ এপিসোড ‘ক্রিঙ্গিয়েস্ট’ কাস্ট বলেছেন বডি শেমিং আজ কাজ করবে না

“ডেট মাই মম” এর “ভীতিকর” পর্বের কাস্টরা প্রায় 20 বছর পরে আবার...

সাহসী এবং সুন্দর: টেলরের রোগ নির্ণয়ের চারপাশে ব্রুক টিপটোস

সাহসী এবং সুন্দর spoilers পরামর্শ ব্রুক লোগান দেখুন টেলর হেইস‘ভাঙ্গা হার্ট সিন্ড্রোম...

ফ্লোরিডায় আঘাত হেনেছে হারিকেন মিলটন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...