Home খবর ফাইজারের প্রাক্তন সিইও এবং সিএফও স্টারবোর্ডের অ্যাক্টিভিস্ট ক্যাম্পেইনের সাথে বিরতি দিয়েছেন
খবর

ফাইজারের প্রাক্তন সিইও এবং সিএফও স্টারবোর্ডের অ্যাক্টিভিস্ট ক্যাম্পেইনের সাথে বিরতি দিয়েছেন

Share
Share

ইয়ান রিড, ফাইজারের চেয়ারম্যান এবং সিইও, 20 জুলাই, 2017, ওয়াশিংটন, ডিসি-তে হোয়াইট হাউসের রুজভেল্ট কক্ষে একটি নতুন ফার্মাসিউটিক্যাল গ্লাস প্যাকেজিং উদ্যোগ সম্পর্কে একটি ঘোষণার সময় বাঁদিকে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মতো কথা বলছেন।

অ্যান্ড্রু হারার | ব্লুমবার্গ | গেটি ইমেজ

পুরাতন ফাইজার সিইও ইয়ান রিড এবং প্রাক্তন সিএফও ফ্র্যাঙ্ক ডি’অ্যামেলিও বুধবার রাতে বলেছিলেন যে তারা সংগ্রামী ফার্মাসিউটিক্যাল জায়ান্টের স্টারবোর্ড ভ্যালুর প্রচার থেকে সরে আসবে, অ্যাক্টিভিস্টের সম্পৃক্ততার খবর ছড়িয়ে পড়ার কয়েকদিন পরেই।

রিড এবং ডি’অ্যামেলিও বলেছেন যে তারা ফাইজারের সিইও অ্যালবার্ট বোরলাকে একটি বিনিয়োগ ব্যাঙ্কের মাধ্যমে করা একটি যৌথ বিবৃতিতে “সম্পূর্ণ সমর্থন করেছেন” এবং এটি সত্য বলে নিশ্চিত করেছেন৷ কিছুদিন আগেই দুজনে একাধিক পরিচালকের সঙ্গে যোগাযোগ করেন স্টারবোর্ডে অংশগ্রহণের খবর রোববার রাতে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

“আমরা আত্মবিশ্বাসী যে সময়ের সাথে সাথে তারা শেয়ারহোল্ডারদের কাছে মূল্য প্রদান করবে,” ফাইজারের বর্তমান বোর্ড এবং ব্যবস্থাপনা সম্পর্কে দুই প্রাক্তন নির্বাহী বলেছেন। কোম্পানির শেয়ারগুলি মূলত বছরের জন্য ফ্ল্যাট এবং তাদের 2021 এর উচ্চ থেকে প্রায় 50% কম।

ফাইজারের বোর্ড অ্যাক্টিভিস্টের প্রচেষ্টার বিরুদ্ধে লড়াই করার সময় এবং স্টারবোর্ডের জেফ স্মিথের সিইও বোরলার সাথে দেখা করার ঠিক কয়েকদিন আগে এই পরিবর্তন আসে, বিষয়টির সাথে পরিচিত লোকেরা জানিয়েছেন। কার্যনির্বাহীদের পক্ষে যোগদান করা এবং তারপরে একজন কর্মী প্রচারণা ত্যাগ করা অত্যন্ত অস্বাভাবিক।

এটাও তাৎক্ষণিকভাবে পরিষ্কার ছিল না যে, স্টারবোর্ডের প্রচারণার ওপর কোন ব্যাঘাত ঘটবে, যদি থাকে। অ্যাক্টিভিস্ট ফান্ডের একজন প্রতিনিধি অবিলম্বে মন্তব্যের জন্য একটি অনুরোধ ফেরত দেননি। স্টারবোর্ড, সবচেয়ে বড় এবং সবচেয়ে কঠোর অ্যাক্টিভিস্ট ফান্ডগুলির মধ্যে একটি, ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে মোটামুটি $1 বিলিয়ন পজিশন জমা করেছে, CNBC পূর্বে রিপোর্ট করেছে।

জেফ স্মিথ, স্টারবোর্ডের ম্যানেজিং সদস্য, ইতিমধ্যেই প্রচারাভিযান সেট করেছেন অটোডেস্ক এবং বিক্রয় শক্তি সাম্প্রতিক মাসগুলিতে। যদিও এটি সাধারণত প্রযুক্তি খাতে ফোকাস করে, এটিতেও হোল্ডিং তৈরি করেছে স্টারবাকস এবং ওয়াল স্ট্রিট জার্নালের পিতা নিউজ কর্পোরেশন এই বছর

Pfizer প্রতিনিধিরা মন্তব্যের জন্য অনুরোধের সাথে সাথে সাড়া দেননি।

এটি একটি উন্নয়নশীল গল্প। আপডেটের জন্য আবার চেক করুন.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রেড সক্স পিচিং গ্রেট লুইস তিয়েন্ট ৮৩ বছর বয়সে মারা গেছেন

বুধবার WooSox মালিক ল্যারি লুচিনোর স্যুটে একটি খেলা দেখার সময় বেসবল হীরাটি রেড সক্সের কিংবদন্তি লুইস তিয়েন্টের সানগ্লাসে প্রতিফলিত হয়৷ CP2 বোস্টন রেড...

আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার: চাদ কি নকল অ্যাবিগেলের সাথে একটি বড় ভুল করে?

আমাদের জীবনের দিনগুলো 2 সপ্তাহ স্পয়লার ইঙ্গিত করে যে প্রতারক অ্যাবিগেল ডেভরাক্স প্রস্তাব করবে চাদ দিমেরা 7-18 অক্টোবর, 2024-এর সপ্তাহগুলিতে। নকল অ্যাবিগেল এবং...

Related Articles

জেলেনস্কি আরও সামরিক সাহায্যের সন্ধানে ইউরোপ জুড়ে ভ্রমণ শুরু করেন

নভেম্বরে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের পর মার্কিন সামরিক সমর্থনের সম্ভাব্য ঘাটতির প্রত্যাশা করে,...

সেপ্টেম্বরে অর্ধেক পয়েন্ট হার কমাতে হবে কিনা তা নিয়ে ফেড কর্মকর্তারা বিভক্ত ছিল, মিনিট শো

ওয়াশিংটন – ফেডারেল রিজার্ভের কর্মকর্তারা, তাদের সেপ্টেম্বরের বৈঠকে, সুদের হার কমাতে সম্মত...

কুরস্ক থেকে রিপোর্ট করার পর রাশিয়ায় তদন্তাধীন ফ্রান্স 24 সাংবাদিক

রাশিয়ার ফেডারেল সিকিউরিটি সার্ভিস (এফএসবি) সোমবার বলেছে যে তারা ইউক্রেন এবং রাশিয়ার...

DOJ নির্দেশ করে যে এটি একচেটিয়া শাসনের পরে Google কে বিভক্ত করার কথা বিবেচনা করছে৷

অ্যাটর্নি জেনারেল মেরিক গারল্যান্ড এবং ডেপুটি অ্যাটর্নি জেনারেল লিসা ও মোনাকো ওয়াশিংটন,...