Home খেলাধুলা বোইস স্টেটের 17 নম্বর অ্যাশটন জেন্টি হাওয়াইকে পরাজিত করার চেষ্টা করছেন
খেলাধুলা

বোইস স্টেটের 17 নম্বর অ্যাশটন জেন্টি হাওয়াইকে পরাজিত করার চেষ্টা করছেন

Share
Share

NCAA ফুটবল: বোইস স্টেটে ইউটা স্টেটঅক্টোবর 5, 2024; Boise, Idaho, USA; অ্যালবার্টসন স্টেডিয়ামে উটাহ স্টেট অ্যাগিসের বিপক্ষে প্রথমার্ধে জয়ের জন্য অ্যাশটন জেন্টি (2) রানে ফিরে যাচ্ছেন বোইস স্টেট ব্রঙ্কোস। বাধ্যতামূলক ক্রেডিট: ব্রায়ান লসনেস-ইমাগন ইমেজ

শনিবার রাতে হনলুলুতে মাউন্টেন ওয়েস্ট খেলায় 17 নম্বর বোয়েস স্টেট হাওয়াই সফরে গেলে অ্যাশটন জেন্টির কাছে তার সেরা পরিসংখ্যান যোগ করার আরেকটি সুযোগ থাকবে।

জিন্টি রাশিং ইয়ার্ডে (1,031), রাশিং টাচডাউন (16) এবং একটি হাই-প্রোফাইল পাঁচ-গেমের প্রসারিত গড় ইয়ার্ড পার ক্যারিতে (10.9) দেশকে নেতৃত্ব দেয় যা তাকে হেইসম্যান ট্রফি জয়ের জন্য ফেভারিট করে তুলেছে।

ব্রঙ্কোস কোচ স্পেন্সার ড্যানিয়েলসন মনে করেন এটি মর্যাদাপূর্ণ পুরস্কারের জন্য এক খেলোয়াড়ের ক্লাসিক।

“অ্যাশটন জেন্টি দেশের সেরা খেলোয়াড় – পরবর্তী প্রশ্ন,” ড্যানিয়েলসন বলেছিলেন। “আমি বিশ্বাস করি তিনি হেইসম্যানের জন্য নিউইয়র্কে থাকবেন। আমি বিশ্বাস করি।”

শুধুমাত্র দুইজন হেইসম্যান ট্রফি বিজয়ী এক মৌসুমের প্রথম পাঁচটি খেলায় জেন্টির চেয়ে বেশি ইয়ার্ডের জন্য দৌড়েছেন – দক্ষিণ ক্যালিফোর্নিয়ার মার্কাস অ্যালেন (1981 সালে 1,136) এবং টেক্সাসের রিকি উইলিয়ামস (1998 সালে 1,086)।

ব্রঙ্কোস (4-1, 1-0) প্রতি খেলায় 50.6 পয়েন্ট নিয়ে জাতিকে নেতৃত্ব দেয় এবং তাদের প্রভাবশালী বিগ-প্লে মেশিনের পিছনে প্রতি প্রতিযোগিতায় 537.6 গজ নিয়ে মোট অপরাধে তৃতীয় স্থানে রয়েছে।

জেন্টির 59 বা তার বেশি ইয়ার্ডে সাতটি স্কোরিং এবং 68 ইয়ার্ডের একটি নন-স্কোরিং রান রয়েছে। গত শনিবার উটাহ স্টেটের 62-30 রাউটে তিনি 63 এবং 75 ইয়ার্ডের টাচডাউন রান করেছিলেন।

এই প্রতিযোগিতাটি দ্বিতীয়বার চিহ্নিত করেছে যে জেন্টি দ্বিতীয়ার্ধে বাদ পড়েছিল। তার 186 গজ এবং 13 টি কারিতে তিনটি টাচডাউন ছিল অ্যাগিসের বিপক্ষে রাত শেষ হওয়ার আগে বোইস স্টেট হাফটাইমে 49-17 এগিয়ে ছিল। 21শে সেপ্টেম্বর পোর্টল্যান্ড স্টেটের বিপক্ষে দ্বিতীয়ার্ধেও বসেছিলেন তিনি।

ড্যানিয়েলসন বলেন, “এটা সবই দলের কথা।” “এবং অ্যাশটনও একইভাবে। আমরা তাকে রক্ষা করি এবং আমরা তার সাথে স্মার্ট হতে যাচ্ছি কারণ সে আমাদের দলের জন্য কতটা গুরুত্বপূর্ণ। এবং আমাদের নিশ্চিত করতে হবে যে আমরা অন্য ছেলেদের কাছ থেকে প্রতিনিধি পাব।

“সেই মুহুর্তে আমি জানতাম না তার রেসিং ইয়ার্ডগুলি কী ছিল, তবে আমরা জানি তার যথেষ্ট ছিল।”

বোইস স্টেট, যা তার টানা তৃতীয় গেমটি জিতেছে, এছাড়াও কোয়ার্টারব্যাক ম্যাডডাক্স ম্যাডসেনের কাছ থেকে একটি শক্তিশালী খেলা পেয়েছে, যিনি 256 গজ এবং তিনটি টাচডাউনের জন্য 25টির মধ্যে 21টি পাসে সংযুক্ত ছিলেন।

ব্রঙ্কোস হাওয়াইয়ের সাথে শেষ নয়টি মিটিং জিতেছে এবং প্রসারিত হয়ে সাতবার 40 বা তার বেশি পয়েন্ট স্কোর করেছে। সামগ্রিকভাবে, বোইস স্টেট সিরিজে সামগ্রিকভাবে 15-3।

রেইনবো ওয়ারিয়র্স (2-3, 0-1) সান দিয়েগো স্টেটের বিরুদ্ধে 27-24 হারের পর বাউন্স ব্যাক করতে চাইছে।

হাওয়াই চতুর্থ ত্রৈমাসিকে চার পয়েন্টের লিড বজায় রাখতে পরপর দুটি টাচডাউন গোল করে অ্যাজটেকরা জয়ী পয়েন্ট ক্যাপচার করার জন্য আটটি নাটকে 87 ইয়ার্ড ড্রাইভ করে।

“এটা অবশ্যই কঠিন,” রেইনবো ওয়ারিয়র্সের কোচ টিমি চ্যাং বলেছেন। “তবে আমাদের চালিয়ে যেতে হবে, আমাদের দৌড়াতে হবে। আমাদের ভালো খেলোয়াড় আছে। আর যদি আমরা ভালো খেলি, আমাদের সুযোগ আছে।”

কোয়ার্টারব্যাক ব্রেডেন শেগার অ্যাজটেকদের বিরুদ্ধে 272 গজ এবং তিনটি টাচডাউনের জন্য পাস করেছিলেন। তিনি এই মৌসুমে 1,328 গজ, 11 টাচডাউন এবং ছয়টি ইন্টারসেপশনের জন্য নিক্ষেপ করেছেন।

“তিনি একজন মহান নেতা,” হাওয়াই রিসিভার নিক সিনাকল শ্যাগার সম্পর্কে বলেছিলেন। “তিনি অপরাধকে একত্রিত করেন। তিনি সর্বদা আমাদের পেতে চেষ্টা করেন। তিনি নেতৃত্ব দিতে সক্ষম। যখন কিছুই খোলা থাকে না, তখন তিনি লড়াই করতে সক্ষম হন এবং এটি আমাদের জন্য বিশাল।”

স্ক্যাগার 8,000 ক্যারিয়ার পাসিং ইয়ার্ডে পৌঁছাতে পঞ্চম হাওয়াই কোয়ার্টারব্যাক হওয়ার থেকে মাত্র 167 গজ দূরে। তালিকার শীর্ষে থাকা ব্যক্তি হলেন চ্যাং, যিনি 17,072 ক্যারিয়ার গজ নিয়ে NCAA ইতিহাসে দ্বিতীয় স্থানে রয়েছেন।

Schager এর শীর্ষ লক্ষ্য Pofele Ashlock, যিনি 428 গজ এবং চার টাচডাউন জন্য 40 ক্যাচ আছে.

রেনবো ওয়ারিয়র্সরা বলটি বাতাসে রাখার চেষ্টা করে কারণ তাদের কাছে একটি কঠিন রাশিং অপরাধের অভাব রয়েছে (প্রতি খেলায় 93.6 ইয়ার্ডে জাতীয়ভাবে 120তম), এবং প্রতি খেলায় 278.8 গজ অনুমোদিত বয়েস স্টেট পাস ডিফেন্সে 123তম স্থানে রয়েছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জাগুয়ার টিই ইভান এনগ্রাম (হ্যামস্ট্রিং) রবিবার ফিরে আসতে চায়

জ্যাকসনভিল জাগুয়ারস টাইট এন্ড ইভান এনগ্রাম (17) শনিবার, 10 আগস্ট, 2024, জ্যাকসনভিল, ফ্লোরিডার এভারব্যাঙ্ক স্টেডিয়ামে একটি এনএফএল প্রিসিজন ফুটবল খেলার আগে প্রার্থনা করছেন৷...

90 দিনের বাগদত্তা: লরেন ভয় পায় বিশ্বাস তাকে ছেড়ে যাবে

লরেন অ্যালেন এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভয় বিশ্বাস তাকে শেষ করবে। সে তার সাথে প্রতারণা করা পছন্দ করেনি। সুতরাং, তিনি...

Related Articles

বিল বেলিচিক ওয়াচ লিস্ট: জেটগুলি কেবল সেই দল নয় যেগুলির প্রশিক্ষণ আপগ্রেডের প্রয়োজন৷

বিল বেলিচিক 2025 NFL মরসুমের জন্য উচ্চ চাহিদা হতে পারে। ছবির ক্রেডিট:...

রিজার্জেন্ট ভ্যান্ডারবিল্ট কেনটাকির জন্য একটি কঠিন পরীক্ষা উপস্থাপন করে

অক্টোবর 5, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; ফার্স্টব্যাঙ্ক স্টেডিয়ামে প্রথমার্ধে আলাবামা ক্রিমসন...

ছয় রানের ইনিংস প্যাড্রেসকে তুলে নেয়, ডজার্সকে নিয়ে যায় কিনারায়

অক্টোবর 8, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেসের আউটফিল্ডার...

18 নং ওকলাহোমা এবং নং 1 টেক্সাসের সাথে কিউবি ষড়যন্ত্র নতুন করে প্রতিদ্বন্দ্বিতা করছে

ওকলাহোমা সুনার্সের কোয়ার্টারব্যাক মাইকেল হকিন্স জুনিয়র (9) 28 সেপ্টেম্বর, 2024, শনিবার, আলাবামার...