Home খেলাধুলা বিল বেলিচিক ওয়াচ লিস্ট: জেটগুলি কেবল সেই দল নয় যেগুলির প্রশিক্ষণ আপগ্রেডের প্রয়োজন৷
খেলাধুলা

বিল বেলিচিক ওয়াচ লিস্ট: জেটগুলি কেবল সেই দল নয় যেগুলির প্রশিক্ষণ আপগ্রেডের প্রয়োজন৷

Share
Share

বিল বেলিচিক 2025 NFL মরসুমের জন্য উচ্চ চাহিদা হতে পারে। ছবির ক্রেডিট: স্টিভ হিসলিপ/কেপ কড টাইমস-ইউএসএ টুডে নেটওয়ার্কবিল বেলিচিক 2025 NFL মরসুমের জন্য উচ্চ চাহিদা হতে পারে। ছবির ক্রেডিট: স্টিভ হিসলিপ/কেপ কড টাইমস-ইউএসএ টুডে নেটওয়ার্ক

নিউ ইয়র্ক জেটস অপ্রত্যাশিত কিন্তু বোধগম্য সিদ্ধান্ত নিয়েছে মঙ্গলবার ক্যানিং কোচ রবার্ট সালেহ. দলের মালিক উডি জনসন নিশ্চিত যে 25 বছরের মধ্যে এটি তার সবচেয়ে প্রতিভাবান দলগুলির মধ্যে একটি এবং তিনি পাশে দাঁড়াবেন না এবং এটিকে কম পারফর্ম করতে দেখবেন না।

এটি সবই ভাল এবং ভাল, তবে বেশিরভাগ ফুটবল অনুরাগী ইতিমধ্যে 2025 এর কথা ভাবছিলেন এবং অনুমান করা যায়, মেমগুলি প্রবাহিত হয়েছিল।

বিল বেলিচিক শুধু সর্বোপরি, তিনি 72 বছর বয়সী এবং পরের বছর প্রশিক্ষণে ফিরে যেতে চান। নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের সাথে ছয়বারের সুপার বোল চ্যাম্পিয়ন অনেক ফ্র্যাঞ্চাইজির জন্য তাৎক্ষণিক আপগ্রেড হবে, এবং আটলান্টা ফ্যালকনস তাকে শেষ চক্রটি প্রত্যাখ্যান করতে পারে, অন্য কয়েকটি দল একই কাজ করতে সক্ষম হবে।

বেলিচিকের জন্য বেশ কয়েকটি সম্ভাব্য অবতরণ স্থান রয়েছে যা আমরা পরীক্ষা করতে পারি, তার পুরানো শত্রু গ্যাং গ্রিন থেকে শুরু করে:

নিউ ইয়র্ক জেটস

30 বছরের কম বয়সীরা মনে করতে পারে না, তবে বেলিচিক এর আগে জেটসের প্রধান কোচ হিসাবে কাজ করেছেন। 2000 সালের জানুয়ারিতে তিনি দেশপ্রেমিকদের সাথে একই ভূমিকা নিতে পদত্যাগ করার আগে তার অপরাজিত কার্যকাল পুরো একটি দিন স্থায়ী হয়েছিল। আমি এই সত্যটি লুকাব না যে আমি জেটস ভক্ত, যেমনটি আমি সোমবার লিখেছিলামএবং আমি স্বীকার করি যে বেলিচিকের এই দলকে কোচিং করাটা 47 বছর বয়সী টম ব্র্যাডির কোয়ার্টারব্যাক খেলতে সাইন আপ করার ধারণার মতো বিশ্বাসঘাতক মনে হবে না। কিন্তু একগুঁয়ে অ্যারন রজার্স কি বিলের সাথে সংঘর্ষে লিপ্ত হবে? তদ্ব্যতীত, এটা স্পষ্ট যে বেলিচিক জেটদের ততটা ঘৃণা করেন যতটা তারা তাকে বছরের পর বছর ধরে ঘৃণা করে, তিনি যখনই পারেন প্যাটসের দুর্বল ভাইদের লুকিয়ে গুলি করেন.

জ্যাকসনভিল জাগুয়ার

জ্যাকসনভিল জাগুয়ারস কোয়ার্টারব্যাক ট্রেভর লরেন্স (16) ফ্লোরিডার জ্যাকসনভিলের এভারব্যাঙ্ক স্টেডিয়ামে, 15 সেপ্টেম্বর, 2024 রবিবার একটি এনএফএল ফুটবল খেলার চতুর্থ কোয়ার্টারে কোচ ডগ পেডারসনের সাথে কথা বলছেন। (কোরি পেরিন/ফ্লোরিডা টাইমস-ইউনিয়ন)জ্যাকসনভিল জাগুয়ারস কোয়ার্টারব্যাক ট্রেভর লরেন্স (16) ফ্লোরিডার জ্যাকসনভিলের এভারব্যাঙ্ক স্টেডিয়ামে, 15 সেপ্টেম্বর, 2024 রবিবার একটি এনএফএল ফুটবল খেলার চতুর্থ কোয়ার্টারে কোচ ডগ পেডারসনের সাথে কথা বলছেন। (কোরি পেরিন/ফ্লোরিডা টাইমস-ইউনিয়ন)

এটি সবচেয়ে মর্যাদাপূর্ণ ফ্র্যাঞ্চাইজি নয়, তবে ফ্লোরিডা এবং ব্র্যাডির মতো বয়স্ক ব্যক্তিরা টাম্পা বে বুকানিয়ারদের সাথে তাদের ক্যারিয়ার শেষ করে পথ দেখিয়েছেন। ট্রেভর লরেন্সকে ছাঁচে ফেলার চেষ্টা করার জন্য বেলিচিকের একটি তরুণ ফ্র্যাঞ্চাইজি কোয়ার্টারব্যাক থাকবে, এবং যদি তা কার্যকর না হয় তবে তিনি ম্যাক জোন্সের সাথে শুরু করতে পারেন। জাগস রবিবার তাদের প্রথম খেলা জেতার আগে 0-4 তে শুরু করেছিল এবং 2022 এএফসি বিভাগীয় রাউন্ডে পৌঁছানোর পর থেকে খারাপ পারফরম্যান্স করেছে।

সিনসিনাটি বেঙ্গলস

সিনসিনাটি বেঙ্গলস ওয়াইড রিসিভার জা'মার চেজ (1) বুধবার, 7 আগস্ট 2024 তারিখে সিনসিনাটির ডাউনটাউন পেকর স্টেডিয়ামে অনুশীলন মাঠে প্রিসিজন অনুশীলনের সময় কোচ জ্যাক টেলরের সাথে কথা বলছেন। ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ।সিনসিনাটি বেঙ্গলস ওয়াইড রিসিভার জা’মার চেজ (1) বুধবার, 7 আগস্ট 2024 তারিখে সিনসিনাটির ডাউনটাউন পেকর স্টেডিয়ামে অনুশীলন মাঠে প্রিসিজন অনুশীলনের সময় কোচ জ্যাক টেলরের সাথে কথা বলছেন। ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ।

হতাশাজনক দলগুলির কথা বলতে গেলে, এক বছর পরে এএফসি চ্যাম্পিয়নশিপ গেমে পড়ার আগে 2021 মরসুমের শেষের দিকে সুপার বোল হারানোর পর থেকে বেঙ্গলরা সম্পূর্ণ মাঝারি। তারা সবসময় জ্যাক টেলরের অধীনে ধীরে ধীরে শুরু করেছে, এবং তাদের সবচেয়ে খারাপ শুরুর (1-4 এবং গণনা) পরে, তাদের আসন গরম হতে শুরু করতে পারে। সর্বোপরি, তারা কোয়ার্টারব্যাক পরিবর্তন করতে যাচ্ছে না। জো বারোর সাথে কাজ করা, যাকে প্রায়শই ব্র্যাডির সাথে তুলনা করা হয়, বেলিচিকের কাছে আকর্ষণীয় হতে পারে। তবে মালিক মাইক ব্রাউন সস্তা হওয়ার জন্য একটি খ্যাতি রয়েছে এবং বেলিচিককে খুব বেশি অর্থ দিতে চান না।

ফিলাডেলফিয়া ঈগলস

আগস্ট 15, 2024; Foxborough, MA, USA; ফিলাডেলফিয়া ঈগলসের কোচ নিক সিরিয়ানি জিলেট স্টেডিয়ামে নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের বিরুদ্ধে খেলার আগে বেঞ্চে হাঁটছেন। বাধ্যতামূলক ক্রেডিট: এরিক ক্যানহা-ইমাগন ইমেজআগস্ট 15, 2024; Foxborough, MA, USA; ফিলাডেলফিয়া ঈগলসের কোচ নিক সিরিয়ানি জিলেট স্টেডিয়ামে নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের বিরুদ্ধে খেলার আগে বেঞ্চে হাঁটছেন। বাধ্যতামূলক ক্রেডিট: এরিক ক্যানহা-ইমাগন ইমেজ

আরেকটি দল যেটি Lombardi ট্রফির এত কাছাকাছি ছিল যে এটি গন্ধ পেয়েছিল, কিন্তু তারপর থেকে পিছিয়ে গেছে। ভক্তরা নিক সিরিয়ানি এবং তার দলের সাথে অধৈর্য হয়ে উঠছে, এবং মালিকানা ইতিমধ্যেই ফ্র্যাঞ্চাইজির প্রথম সুপার বোল জয়ের তিন বছর পর ডগ পেডারসনকে বরখাস্ত করার ঠান্ডা-রক্তের সিদ্ধান্ত নিয়েছে। যদি ফিলাডেলফিয়া সিদ্ধান্ত নেয় যে সিরিয়ানি সময় শেষ হয়ে গেছে, তবে বেলিচিক এই তালিকার যে কোনও দলের চেয়ে এখানে আরও বেশি অর্থবোধ করতে পারে — তাদের বিবাদের জানালা বন্ধ হওয়ার আগে একটি প্রতিভাবান দলকে কুঁজ কাটাতে একটি স্বল্পমেয়াদী প্রকল্প।

ডালাস কাউবয়

ফেডেক্সফিল্ডে ওয়াশিংটন কমান্ডারদের বিরুদ্ধে খেলার আগে ওয়ার্ম আপ করার পর ডালাস কাউবয়সের মালিক জেরি জোন্স মাঠের বাইরে চলে যাচ্ছেন। বাধ্যতামূলক ক্রেডিট: জিওফ বার্ক-ইউএসএ টুডে স্পোর্টসফেডেক্সফিল্ডে ওয়াশিংটন কমান্ডারদের বিরুদ্ধে খেলার আগে ওয়ার্ম আপ করার পর ডালাস কাউবয়সের মালিক জেরি জোন্স মাঠের বাইরে চলে যাচ্ছেন। বাধ্যতামূলক ক্রেডিট: জিওফ বার্ক-ইউএসএ টুডে স্পোর্টস

আমরা যদি জেটদের সাথে এই আলোচনাটি শুরু করি, তাহলে আমরা এটি কাউবয়দের সাথে শেষ করছি, একমাত্র দল যেটি ফুটবল মরসুমে যেকোনো সময়ে তিন-রিং সার্কাসের মতো কাজ করে। অন্তত বেলিচিককে এতটাই সম্মান করা হয় যে তিনিই বিশ্বের একমাত্র ব্যক্তি হতে পারেন যাকে জেরি জোনস দল গঠনের ক্ষেত্রে অগ্রাহ্য করবেন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীন ইইউ কগনাক আমদানির উপর অ্যান্টি-ডাম্পিং নিষেধাজ্ঞা আরোপ করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। চীন ইইউ কগনাক আমদানিতে নতুন অ্যান্টি-ডাম্পিং...

সেন্টস QB ডেরেক কার আহত তির্যক উপর MRI জন্য প্রস্তুত

7 অক্টোবর, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামের জিইএইচএ ফিল্ডে প্রথমার্ধে কানসাস সিটি চিফদের বিরুদ্ধে নিউ অরলিন্স সেন্টস কোয়ার্টারব্যাক ডেরেক কার...

Related Articles

রিজার্জেন্ট ভ্যান্ডারবিল্ট কেনটাকির জন্য একটি কঠিন পরীক্ষা উপস্থাপন করে

অক্টোবর 5, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; ফার্স্টব্যাঙ্ক স্টেডিয়ামে প্রথমার্ধে আলাবামা ক্রিমসন...

ছয় রানের ইনিংস প্যাড্রেসকে তুলে নেয়, ডজার্সকে নিয়ে যায় কিনারায়

অক্টোবর 8, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেসের আউটফিল্ডার...

18 নং ওকলাহোমা এবং নং 1 টেক্সাসের সাথে কিউবি ষড়যন্ত্র নতুন করে প্রতিদ্বন্দ্বিতা করছে

ওকলাহোমা সুনার্সের কোয়ার্টারব্যাক মাইকেল হকিন্স জুনিয়র (9) 28 সেপ্টেম্বর, 2024, শনিবার, আলাবামার...

Sean Manaea ফিলিসকে পরাস্ত করে মেটস সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে

অক্টোবর 8, 2024; নিউ ইয়র্ক সিটি, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটি ফিল্ডে...