Home বিনোদন 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে – নাইলস মাটিল্ডার সাথে দেখা করে এবং সে তাকে ড্যাডি বলে ডাকে – রিক্যাপ (S07E06)
বিনোদন

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে – নাইলস মাটিল্ডার সাথে দেখা করে এবং সে তাকে ড্যাডি বলে ডাকে – রিক্যাপ (S07E06)

Share
Share

চালু 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে, নাইলস ভ্যালেনটিম ঘানা জমি এবং মাতিলদে সে তার উত্তেজনা লুকাতে পারে না এবং এমনকি তাকে “বাবা” বলে ডাকে। ভেহ নেদারটন ব্যাথা করে সানি মাহদী যখন সে তার তরকারি পছন্দ করে না। টাইগারলিলি টেলর সঙ্গে যুদ্ধ আদনান আবদেলফাত্তাহ নিয়ম উদ্ভাবন। রায়ন যখন হারান চিডি ইকপিমাইজে সে তার সাথে হোটেলের রুম শেয়ার করবে না। এবং বিশ্বাস পরে সন্দেহ মোকাবেলা করুন লরেন অ্যালেনএটা বিশ্বাসঘাতকতা. আসুন এই সিজন 7, এপিসোড 6 রিক্যাপের সমস্ত দম্পতিকে দেখুন প্যারাডাইস লস্ট।

90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন মাটিল্ডার সাথে দেখা করেছেন

চালু 90 দিনের বাগদত্তা, নাইলস ভ্যালেন্টাইন এবং মাটিলদা রাখতে পারে না ঘানা বিমানবন্দরে দেখা হলে তারা একে অপরের হাত সরিয়ে নেয়। মাতিলদা স্বীকার করেছেন যে তিনি মনে করেন তিনি সুদর্শন এবং মজা করে তাকে “বাবা” বলে ডাকেন। দম্পতি বিয়ের আগ পর্যন্ত ঘনিষ্ঠতার প্রতিজ্ঞা করেননি। কিন্তু দুজনেই প্রলুব্ধ। নাইলস স্বীকার করে যে তার নিজেকে নিয়ন্ত্রণ করা কঠিন হবে। মাতিলদা তাকে তার ভাইয়ের সাথে কিছু ঘানার খাবার উপভোগ করতে নিয়ে যেতে চায়।

আপনার ভাই সম্পর্কে উদ্বেগ প্রকাশ নাইলস ভ্যালেন্টাইন একটি ভাল হচ্ছে স্বামী মাইলস নার্ভাস কারণ সে মাতিল্ডার কাছ থেকে কিছু লুকাচ্ছে। তিনি এই ট্রিপে বিয়ে করতে চান না এবং আরও একটু সময় প্রয়োজন। কিন্তু সে নিশ্চিত যে সে দেশে ফেরার আগেই তারা বিয়ে করবে। তিনি মাছ, ছাগল এবং শামুক দিয়ে একটি স্টু অর্ডার করেন। নাইলস সাগ্রহে একটি শামুক চেষ্টা করে এবং এটিকে দুর্দান্ত ঘোষণা করে। পরে, হোটেলে, তারা শুধু ভাগ করা বিছানায় ঘুমানোর চেষ্টা করে। কিন্তু তারা সফল হয়েছে বলে মনে হয় না।

90 দিনের বাগদত্তা: সানি মাহদি90 দিনের বাগদত্তা: সানি মাহদি
সানি মাহদি | টিএলসি

90 দিনের আগে: ভেহ ররিকে অনুপ্রবেশ করতে পরিচালিত করে

Veah Netherton এবং প্রাক্তন প্রেমিক Rory একটি পরিকল্পনা আছে যখন তারা দক্ষিণ আফ্রিকায় অবতরণ করবে 90 দিনের বাগদত্তা. একজন সন্দেহাতীত সানি মাহদি অন্য দিকে ভেহের জন্য অপেক্ষা করছেন। তিনি ররিকে “777” টেক্সট না করা পর্যন্ত চলে যেতে বলেন। তারপর তিনি বিমানবন্দর ছেড়ে হোটেলে লুকিয়ে থাকতে পারেন। ররি আশ্চর্য হয় যে সে নিজেকে কীসের মধ্যে ফেলেছে। সানি এবং ভেহ অবশেষে দেখা করেন এবং তিনি দাবি করেন যে তিনি ব্যক্তিগতভাবে আরও বেশি সুন্দরী। Veah হোটেলে যাওয়ার পথে “ফোরপ্লে” সম্পর্কে কথা বলে। সানি মনে করেন এর মানে ৪ জন তাসের মতো খেলা খেলছেন।

হোটেলে, সানি মাহদি বাড়িতে তৈরি চিকেন কারি দিয়ে ভেহ নেদারটনকে চমকে দিচ্ছেন। কিন্তু সে অংশগ্রহণ করতে চায় না। দাবি করে যে সে তার শরীরে যা রাখে সে সম্পর্কে সে পছন্দ করে। সে একটু আঘাত পেয়েছে। কিন্তু তার হাতা উপরে আরও কয়েকটি চমক রয়েছে, যার মধ্যে রয়েছে বেডরুমের জন্য একটি খেলনা, বেডস্প্রেডের কাছে অনিশ্চিতভাবে জ্বলতে থাকা মোমবাতি এবং গোলাপের পাপড়ি। ভেহ একা গোসল করতে পছন্দ করে। সানি মাহদি এই মুহূর্তে কিছুটা প্রত্যাখ্যাত বোধ করছেন। এবং সে ররি সম্পর্কে তার গোপনীয়তা রাখতে সংগ্রাম করে।

TLC Tigerlily দম্পতি আদনানের দ্বৈত মানদণ্ডে ক্লান্ত

আপনার মহাকাব্যের সাথে 90 দিনের বাগদত্তা তাদের পেছনে বিয়ের অনুষ্ঠান, ক্লান্ত হয়ে জেগে ওঠেন টাইগারলিলি টেলর ও আদনান আবদেলফাত্তাহ। তিনি তার হানিমুনের জন্য পেট্রা শহরের রাস্তা মারতে প্রস্তুত। কিন্তু টাইগারলির অন্য পরিকল্পনা আছে। প্রথমে একটি গ্ল্যাম সেশন সহ। তিনি অনুমান করেন যে এটি কমপক্ষে কয়েক ঘন্টা সময় নেবে, হয়তো আরও বেশি। আদনান বিরক্ত হয় এবং তার ভাইয়ের সাথে দালালের মতো আচরণ করার জন্য অপেক্ষা করে।

4 ঘন্টা পরে, টাইগারলিলি অবশেষে প্রস্তুত। কারণ আদনান রেগে যায় “টাইগারলিলির চুল” করতে এত সময় লেগেছিল। তার ভাই পরামর্শ দেন যে জর্ডানের জন্য টাইগারলিলির ক্লিভেজের মাত্রা একটু বেশি। শা এবং ক্রুজ গাড়িতে ক্রসফায়ারে ধরা পড়ে যখন সবাই বিয়ের নিয়ম নিয়ে মারামারি করে। মূলত নিয়মগুলো হলো— আদনান একজন মানুষ। তাই মানুষই মানুষ। পরিস্থিতি আরও খারাপ হয় যখন আদনান, যার শার্টের পেটের বোতাম খোলা, সে শায়ের হাত নাড়ায়। তবে টাইগারলিলি টেলরকে কোনো পুরুষের হাত নাড়ানোর অনুমতি নেই। আদনান আবদেলফাত্তাহ রান্না করার সময় তিনি বিরক্ত হয়ে গাড়ি থেকে বেরিয়ে আসেন।

90 দিনের বাগদত্তা: Rayne সন্তুষ্ট থাকতে পারে না

চালু 90 দিন আগে, Rayne সেরা উদ্দেশ্য সঙ্গে পর্ব শুরু. তিনি চিডি ইকপিমাইজকে একজন চক্ষু বিশেষজ্ঞের কাছে নিয়ে যান যখন তিনি স্বীকার করেন যে তিনি এক দশকে একজনকে দেখেননি। তারা আশাবাদী যে তিনি চিকিৎসার হস্তক্ষেপে তার দৃষ্টি ফিরে পেতে সক্ষম হবেন। কিন্তু পূর্বাভাস ভালো নয়। চিডি তার চোখের চাপ নিয়ন্ত্রণে ওষুধ খেতে পারে। তবে তার দৃষ্টি পুনরুদ্ধার না হওয়ার সম্ভাবনা বেশি। Rayne পরামর্শ দেয় যে তার জীবন এখনও তার সাথে উজ্জ্বল হতে পারে।

পরে, চিদির বোন সদয়ভাবে রাতের খাবার তৈরি করে 90 দিনের বাগদত্তা. রায়ন দেশীয় খাবারের সাথে ময়দা খেলে তুলনা করেন। এবং মশলা প্রত্যাখ্যান করুন। রেইন চিডি ইকপিমাইজের সাথে যে গভীর সংযোগ অনুভব করেন তা প্রকাশ করেন। তারা শারীরিক ছিল কিনা প্রশ্ন তার বোন নেতৃত্ব. Rayne ক্ষুব্ধ হয় এবং তাকে সবসময় রাগান্বিত থাকার অভিযোগ. পরের দিন, রায়ন পরামর্শ দেয় যে তারা একটি হোটেলে রাত কাটাবে। চিডি স্বাচ্ছন্দ্য বোধ করে না এবং রেইন তাকে ক্রুদ্ধভাবে আক্রমণ করে। চিদি অভিভূত হয়ে যায় এবং তার আগ্রাসনের কারণে বন্ধ হয়ে যায়।

90 দিনের বাগদত্তা: বিশ্বাস হৃদয় ভাঙার সাথে ডিল করে

চালু 90 দিন আগে, লরেন অ্যালেন প্রকাশ করার পর বিশ্বাস তার বন্ধুদের কাছে ফিরে আসে যে তার অবিশ্বাসের ফলে একটি STD হয়েছে। তিনি একটি ম্যানিকিউর সময় তার বন্ধুদের জঘন্য বিবরণ বলেন. এবং এটি তাকে যে যন্ত্রণা দিয়েছে তাতে সে কাঁদছে। তিনি স্বীকার করেছেন যে লরেন এটি সম্পর্কে কথা বলতে চায়। তিনি হৃদয়বিদারক, কিন্তু তারা তাকে শোনার পরামর্শ দেয়। লরেন একটু ভিন্নভাবে এটি পরিচালনা করে। সে তার সবচেয়ে ভালো বন্ধু, এস্টারকে ফোন করে এবং তার ফাঁসের বিশদ বিবরণ ব্লার করে দেয় যেন এটি রাডারে একটি ব্লিপ। এস্টার পরামর্শ দেন যে যদি তিনি বিশ্বাসের সাথে থাকতে চান তবে তাকে তার চিন্তামুক্ত জীবনধারা ছেড়ে দিতে হবে।

একটু ভালো সময় কাটছে 90 দিনের বাগদত্তা ব্রায়ান মুনিজ এবং ইনগ্রিড। তার ছেলে স্কুলে থাকাকালীন তারা একটি খামার/স্পাতে গিয়েছিল। কিছু পুল খেলার মধ্যে, ব্রায়ান তার গল্পের অন্য দিকটি ভাগ করতে চায়। তিনি ব্যাখ্যা করেছেন যে প্যারালাইসিসের পরে তিনি হাল ছেড়ে দিতে পারতেন। তবে তিনি তাকে জীবনে একটি নতুন লিজ দেওয়ার জন্য অভিজ্ঞতাকে কৃতিত্ব দেন। এবং রাগবি এবং ধ্যান খুঁজুন. সে এখন ভালো বোঝে। সুতরাং, দেখে মনে হচ্ছে তিনি ইনগ্রিডের আস্থা অর্জনের আরেকটি দ্বিতীয় সুযোগ পাবেন। পরের বার পর্যন্ত!

সর্বশেষ খবর দেখুন 90 দিনের বাগদত্তা এখানে সাবান ময়লা স্কুপ.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীন ইইউ কগনাক আমদানির উপর অ্যান্টি-ডাম্পিং নিষেধাজ্ঞা আরোপ করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। চীন ইইউ কগনাক আমদানিতে নতুন অ্যান্টি-ডাম্পিং...

সেন্টস QB ডেরেক কার আহত তির্যক উপর MRI জন্য প্রস্তুত

7 অক্টোবর, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামের জিইএইচএ ফিল্ডে প্রথমার্ধে কানসাস সিটি চিফদের বিরুদ্ধে নিউ অরলিন্স সেন্টস কোয়ার্টারব্যাক ডেরেক কার...

Related Articles

ট্র্যাভিস বার্কারের কন্যা আলাবামা বলেছেন যে তিনি ভোট দেওয়ার জন্য যথেষ্ট শিক্ষিত নন

ভিডিও সামগ্রী চালান ট্র্যাভিস বার্কারডেভিডের মেয়ে বলেছেন যে এই বছর ভোট দেওয়ার...

বেসরকারী ঋণদাতা এইচপিএস ব্ল্যাকরক সহ দরদাতাদের কাছে $10 বিলিয়ন বিক্রয় অনুসন্ধান করে

কোম্পানিটি একটি আইপিও বিবেচনা করছে, কারণ বিশ্বের বৃহত্তম মানি ম্যানেজার বিকল্প বিনিয়োগে...

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: জনি প্রতারণার জন্য চ্যানেলের মুখোমুখি

আমাদের জীবনের দিনগুলো spoilers এই প্রকাশ জনি ডিমেরা মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত...

শ্রম ব্যবসার চাপের পরে শ্রমিক সুরক্ষা পরিকল্পনাকে নরম করে

সংস্থাগুলিকে 9 মাস পর্যন্ত কর্মীদের পরীক্ষায় রাখার অনুমতি দেওয়ার যুক্তি গ্রহণ করার...