Home খেলাধুলা ছয় রানের ইনিংস প্যাড্রেসকে তুলে নেয়, ডজার্সকে নিয়ে যায় কিনারায়
খেলাধুলা

ছয় রানের ইনিংস প্যাড্রেসকে তুলে নেয়, ডজার্সকে নিয়ে যায় কিনারায়

Share
Share

এমএলবি: এনএলডিএস-লস অ্যাঞ্জেলেস ডজার্স x সান দিয়েগো প্যাড্রেসঅক্টোবর 8, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেসের আউটফিল্ডার ফার্নান্দো টাটিস জুনিয়র (২৩) পেটকো পার্কে 2024 এমএলবি প্লেঅফের জন্য NLDS-এর তৃতীয় খেলা চলাকালীন লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে হোম রানে আঘাত করার পরে প্রতিক্রিয়া জানাচ্ছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: Denis Poroy-Imagn Images

সান ডিয়েগো — ডেভিড পেরাল্টা দুই রানের ডাবল মারেন এবং ফার্নান্দো টাটিস জুনিয়র ছয় রানের দ্বিতীয় ইনিংসে দুই রানের হোম রান যোগ করেন কারণ সান দিয়েগো প্যাড্রেস গেমে লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিপক্ষে 6-5 গোলে জয় পায়। জাতীয় লিগের বিভাগীয় সিরিজের ৩টি।

চারজন রিলিভার মিলে চারটি স্কোরহীন ইনিংস খেলায়, রবার্ট সুয়ারেজ চার-আউট সেভের মাধ্যমে প্যাড্রেস পাঁচ সেরা সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে যায়। সান দিয়েগো তিন মৌসুমে ন্যাশনাল লিগ চ্যাম্পিয়নশিপ সিরিজে দ্বিতীয় সফরে জয় পেয়েছে।

খেলা 4 বুধবার সান দিয়েগোতে নির্ধারিত হয়েছে।

প্যাড্রেস দ্বিতীয় ইনিংসে 10 জন ব্যাটারকে পাঠায় ডজার্সের প্রথম দিকের লিড কাটিয়ে ওঠার জন্য এবং 2022 NLDS-এর মতো একটি দৃশ্যকল্প তৈরি করেছিল, যখন তারা লস অ্যাঞ্জেলেসে উদ্বোধনী খেলায় হেরেছিল এবং পরের তিনটিতে জিতেছিল।

টিওস্কার হার্নান্দেজ ডজার্সের জন্য একটি গ্র্যান্ড স্ল্যাম জিতেন এবং মুকি বেটস 22-পরবর্তী সিজন স্ট্রিকের জন্য 0-এর জন্য শেষ করেন। লস অ্যাঞ্জেলেসের স্টার্টার ওয়াকার বুয়েলার (0-1) পাঁচটি নন-আউট ইনিংসে সাতটি আঘাতে ছয় রান দিয়েছিলেন। শোহেই ওহতানি ৪ উইকেটে ১ রান করেন।

প্যাড্রেস স্টার্টার মাইকেল কিং (2-0) পাঁচ ইনিংসে পাঁচটি হিটে পাঁচ রান দেওয়ার পর, জেরেমিয়া এস্ট্রাডা এবং জেসন অ্যাডাম প্রত্যেকে 1-2-3 ইনিংস খেলেন। টিনার স্কট অষ্টম ম্যাচে দুটি আউট রেকর্ড করেন সুয়ারেজ তার দ্বিতীয় সেভটি তুলে নেন।

জুরিক্সন প্রোফারের দ্বারা টানা দ্বিতীয় খেলায় প্রথম ইনিংসে বেটস প্রায় একটি হোম রান ছুড়ে ফেলেছিল, কিন্তু এই সময় বলটি প্যাড্রেসের বাম ফিল্ডারের গ্লাভসে আঘাত করে এবং লস অ্যাঞ্জেলেস 1-0 তে এগিয়ে যাওয়ায় দেয়ালে চলে যায়।

প্যাড্রেসের ছয় রানের দ্বিতীয় ইনিংসে, ডজার্সের আউটফিল্ডার ফ্রেডি ফ্রিম্যান এবং মিগুয়েল রোজাস সম্ভাব্য ডাবল খেলাকে গ্রাউন্ড বলেতে পরিণত করতে পারেনি।

শর্টস্টপ রোজাসের ব্যর্থ ডাবল খেলার প্রচেষ্টায় ম্যানি মাচাদো গোল করে খেলাটি 1-1 সমতায় আনে। ডান ফিল্ড লাইনে পেরাল্টার ডাবল ডাউন সান দিয়েগোকে 3-1 লিড এনে দেয় আগে কাইল হিগাশিওকা একটি বলি ফ্লাইতে রান করে বাড়ি ফেরান।

দুই আউটের সাথে, টাটিস 6-1 লিডের জন্য লেফট সেন্টারে দুই রানের হোমারকে আঘাত করে। এটি ছিল পোস্ট সিজনে টাটিসের চতুর্থ এবং দুটি খেলায় তৃতীয়।

বেস লোড করার জন্য পরপর তিনটি একক দিয়ে তৃতীয় ইনিংস শুরু করার পর ডজার্স খেলায় ফিরে আসে, প্রথমটি রোজাসের, যিনি তৃতীয় বেসে পৌঁছানোর পর কুঁচকির চোটে খেলা ছেড়ে দেন। হার্নান্দেজ তার গ্র্যান্ড স্ল্যাম সেন্টার ফিল্ডে পৌঁছে দেন, এমনকি ডজার্সকে 6-5-এ টেনে নিয়ে যান।

— ডগ প্যাডিলা, ফিল্ড লেভেল মিডিয়া দ্বারা

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

যুক্তরাজ্য নতুন প্রযুক্তির অনুমোদনের গতি বাড়াতে নিয়ন্ত্রক চালু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। যুক্তরাজ্য সরকার বায়োটেকনোলজি এবং স্বায়ত্তশাসিত যানবাহনের...

90 দিনের বাগদত্তা: নাইলস এবং মাটিল্ডা কি নিখুঁত মিল?

নাইলস ভ্যালেনটিম এবং মাতিলদে এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভক্তদের মনে করে যে তারা নিখুঁত ম্যাচ। যাইহোক, কিছু উদ্বেগ আছে যে...

Related Articles

18 নং ওকলাহোমা এবং নং 1 টেক্সাসের সাথে কিউবি ষড়যন্ত্র নতুন করে প্রতিদ্বন্দ্বিতা করছে

ওকলাহোমা সুনার্সের কোয়ার্টারব্যাক মাইকেল হকিন্স জুনিয়র (9) 28 সেপ্টেম্বর, 2024, শনিবার, আলাবামার...

Sean Manaea ফিলিসকে পরাস্ত করে মেটস সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে

অক্টোবর 8, 2024; নিউ ইয়র্ক সিটি, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটি ফিল্ডে...

মিনেসোটা টিম্বারওলভস কি কার্ল-অ্যান্টনি টাউনস ছাড়াই ভাল হবে?

বেশিরভাগ দল যারা এনবিএ ফাইনালে উপস্থিত হওয়ার চেয়ে তিনটি জয় কম পায়...

প্রতিবেদন: জেট ফায়ার কোচ রবার্ট সালেহ

6 অক্টোবর, 2024; লন্ডন, যুক্তরাজ্য; টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে প্রথমার্ধে মিনেসোটা ভাইকিংসের বিরুদ্ধে...