Home বিনোদন বোন স্ত্রী: কোডির কন্যা কি তাকে একটি স্লাইড প্রতিক্রিয়া দিয়ে আঘাত করেছে?
বিনোদন

বোন স্ত্রী: কোডির কন্যা কি তাকে একটি স্লাইড প্রতিক্রিয়া দিয়ে আঘাত করেছে?

Share
Share

বোন স্ত্রী তারকা কোডি ব্রাউন তার টিএলসি সিরিজের রবিবারের পর্বে তার বাচ্চাদের সম্পর্কে তার মতামত দিয়েছেন এবং এখন, বাস্তব সময়ে, মনে হচ্ছে তার বাচ্চাদের কাছ থেকে অনলাইনে প্রতিক্রিয়া রয়েছে। কোডি তার সন্তানদের নিয়ে একাধিক সমালোচনা করেছেন, তাদের মায়েদের ভালবাসেন না বলে তাদের সম্পর্ক ভেঙে দেওয়ার অভিযোগ করেছেন। তারপরে কোডিও রবিন ব্রাউনের সাথে যোগ দিয়েছিলেন কারণ দুজন অন্য দিকে দোষারোপ করেছিলেন।

বোনের স্ত্রী: কোডি ব্রাউন এবং রবিন ব্রাউন একটি প্রতারণা করে

বোন স্ত্রী পিতৃপুরুষ, কোডি ব্রাউন, তিনি শিকার কার্ড খেলেন এই বলে যে তিনি তার সন্তানদের দ্বারা “বিশ্বাসঘাতকতা” অনুভব করেছেন। তারপর রবিন ব্রাউনও তার মতামত দিয়েছেন। তিনি কোডিকে বলেছিলেন যে শিশুরা তাদের যা বলা হয় তার উপর কাজ করে।

এটি দর্শকদের ধরে নিতে পারে যে তিনি এই মানসিকতা তৈরির জন্য শিশুদের মাকে দায়ী করেন। এখন, ম্যাডি ব্রাউন ব্রাশ একটি অনলাইন বার্তা অফার করে বোন স্ত্রী ভক্তরা এটি কোডির কোলে রেখেছিল।

বোন স্ত্রী: কোডি ব্রাউনবোন স্ত্রী: কোডি ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

যদিও তার মেয়ে নাম উল্লেখ করে না, ভক্তরা কোডি এবং রবিনকে লাইনের মধ্যে দেখেন। রবিবার রাতে কোডি তার মেয়ে ম্যাডির কথা উল্লেখ করেছেন বোন স্ত্রী পর্ব

তিনি যে পারিবারিক বিয়েতে অংশ নিয়েছিলেন সে সম্পর্কে কথা বলেছেন। তিনি বলেছিলেন কিভাবে ম্যাডি তার সন্তানদের কোডি এবং রবিন ব্রাউনের কাছ থেকে দূরে নিয়ে যায়। কিন্তু ম্যাডির মা, জেনেল ব্রাউনের মতে, তাদের মেয়ের কাছে তার সন্তানদের তার দাদা, কোডি ব্রাউন থেকে দূরে রাখার একটি ভাল কারণ ছিল।

কোডি এবং রবিন কি একটি নতুন পরিবারের প্রাপ্য নয়?

রবিবার রাতের পরে পোস্ট করা একটি বার্তা থেকে ম্যাডি ব্রাউন নাম রেখেছিলেন বোন স্ত্রী পর্ব তবে তিনি কাকে উল্লেখ করছেন এবং কেন তা বোঝানো দর্শকদের পক্ষে কঠিন ছিল না। তিনি তার অনলাইন অনুগামীদের “একটি উপদেশ” অফার করেন।

তিনি ভাগ করে শুরু করেন, “যদি কোনো ব্যক্তি আপনার চরিত্র ধ্বংস করার চেষ্টা করে, “কখনও বন্ধু বানাবেন না বা পরিবার পুনর্গঠন করবেন না।” তাই এই বার্তা একটি তুলনা হিসাবে একটি সাপ ব্যবহার করে.

এটি বর্ণনা করে যে কীভাবে একটি সাপ তার চামড়া ফেলে দেয়, কিন্তু শুধুমাত্র যাতে এটি একটি বড় সাপে রূপান্তরিত হতে পারে। বোন স্ত্রী ভক্তরা এই পোস্ট জুড়ে কোডি ব্রাউন এবং রবিন ব্রাউনকে দেখেছেন, যদিও ম্যাডি নামের কাউকে লক্ষ্য করেননি।

বোন স্ত্রী: ম্যাডি ব্রাউন ব্রাশ - বার্তাবোন স্ত্রী: ম্যাডি ব্রাউন ব্রাশ - বার্তা
বোন স্ত্রী | ইনস্টাগ্রাম

বলা হচ্ছে, বোন স্ত্রী অনুরাগীরা অনুমান করেন যে ম্যাডি সম্ভবত তার বাবাকে যা বলতে শুনেছেন তা সে গুরুত্ব দেয়নি। তাই ভক্তরা এটিকে কোডি বর্ণনা করার প্রতিক্রিয়া হিসাবে দেখেন যে ম্যাডিসন তার কাছ থেকে বাচ্চাদের দূরে নিয়ে যাচ্ছেন। জেনেল ব্রাউন তার মেয়ের জন্য একটি ব্যাখ্যা দিয়েছেন।

বোনের স্ত্রী: ম্যাডি ব্রাউন ব্রাশ ট্রেন অফ থট

বোন স্ত্রী তারকা জেনেল ব্রাউন ব্যাখ্যা করেছেন যে কোডি ব্রাউন একজন দাদা, কিন্তু তিনি দীর্ঘদিন ধরে তার মেয়ের সন্তানদের দেখেননি। তারপর, ম্যাডি ব্রাউন ব্রাশ তার বাচ্চারা কোডির সাথে দেখা করতে চায় না শুধুমাত্র সে কোথায় থাকে তা ভাবতে। জেনেল বলেছিলেন যে তিনি তাদের সন্ধান করার জন্য কোনও প্রচেষ্টা করেননি।

কোডি তার মেয়েকে ভিজিটের অভাবের জন্য দায়ী করে কারণ সে তার পরিবারকে অন্য উপকূলে নিয়ে গেছে। তাই আঙুল তুলে অজুহাত দেখানোর পরিবর্তে, বোন স্ত্রী ভক্তরা পরামর্শ দেন যে তিনি সেই রাগকে টোকা দেওয়া উচিত। তারপর সেই শক্তিকে কাজে লাগিয়ে এগিয়ে যান এবং এই শিশুদের দাদা-দাদি হয়ে উঠুন। কিন্তু পরিবর্তে, এখানে কে সঠিক বা ভুল তা নির্ধারণে তিনি আরও বেশি অভিপ্রায় বলে মনে করেন।

তাই সেখানে আপনার কাছে আছে, তার মেয়ে একটি বার্তা পোস্ট করেছে যার নাম নেই। কিন্তু TLC সিরিজের সর্বশেষ পর্বে কোডি ব্রাউন তার বাচ্চাদের নিয়ে ঠাট্টা করছে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

যুক্তরাজ্য নতুন প্রযুক্তির অনুমোদনের গতি বাড়াতে নিয়ন্ত্রক চালু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। যুক্তরাজ্য সরকার বায়োটেকনোলজি এবং স্বায়ত্তশাসিত যানবাহনের...

90 দিনের বাগদত্তা: নাইলস এবং মাটিল্ডা কি নিখুঁত মিল?

নাইলস ভ্যালেনটিম এবং মাতিলদে এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভক্তদের মনে করে যে তারা নিখুঁত ম্যাচ। যাইহোক, কিছু উদ্বেগ আছে যে...

Related Articles

হার্টব্রেক ছুটি কর্মচারীদের ভাঙা সম্পর্ক থেকে নিরাময় করতে সাহায্য করতে পারে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

এই নমনীয় ছেলে কে পরিণত হয়েছে অনুমান!

নিউইয়র্কের এই নেটিভ – এবং নমনীয় শিশুটি তার বাইসেপ দেখায় – একজন...

90 দিনের বাগদত্তা: শেকিনার তৃতীয় নাকের কাজের বিরুদ্ধে সার্পার

সার্পার গুভেন বিরুদ্ধে হয় শেকিনাহ গার্নার তৃতীয় নাকের কাজ পাওয়া 90 দিনের...

কেপিএমজি ইউএস প্রধান অ্যাকাউন্টিং র‌্যাঙ্কে পতন বন্ধ করার জরুরি প্রয়োজন উল্লেখ করেছেন

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন অ্যাকাউন্টিং myFT ডাইজেস্ট...